মঙ্গলের মকর রাশিতে গোচর আর প্রভাব

মঙ্গল গ্রহ 22 মার্চ, রবিবার দুপুরে 13:44 সময় ধনু রাশি থেকে বেরিয়ে মকর রাশিতে প্রবেশ করবে। এটি মঙ্গলের উচ্চ রাশি, সেইজন্য এই মঙ্গল বেশ শক্তিশালী হয়ে যাই। মঙ্গল একটি অগ্নি তত্ব প্রধান গ্রহ আর মকর একটি পৃথিবীর রাশি। এই প্রকার একটি অগ্নি তত্ব প্রধান গ্রহের প্রবেশ পৃথিবী তত্ব প্রধান রাশিতে হবে তাহলে মঙ্গলের প্রভাবে বৃদ্ধি হবে। আসুন এবার জানা যাক যে মঙ্গলের মকর রাশিতে গোচরের প্রভাব সব রাশির লোকেদের উপর কেমন রূপে পড়তে চলেছে।

এই রাশিফল চন্দ্র রাশিতে আধারিত রয়েছে। জানুন নিজের চন্দ্র রাশি

মেষ রাশি

মেষ রাশির লোকেদের জন্য মঙ্গল রাশির স্বামী হওয়ার সাথে সাথে আপনার অষ্টম ভাবের স্বামী আর নিজের এই গোচর কালে সে নিজের দশম ভাবে বিরাজমান হবে। দশম ভাবে মঙ্গলের দিগ্ বল প্রাপ্ত হয়ে থাকে, যে কারণে সে আরও শক্তিশালী হয়ে যাই। সেই মকর মঙ্গলের উচ্চ রাশি হওয়ার কারণে তার প্রভাব পুরো ভাবে আপনি পাবেন, যার পরিনাম স্বরূপ আপনার কর্মক্ষেত্রে জবরদস্ত লাভের যোগ হবে। আপনার পদ উন্নতি হতে পারে আর আপনার বেতনে বৃদ্ধি হতে পারে। আপনাকে শুধু অতিরিক আত্মবিশ্বাস আর যে কোন প্রকারের কোন্টারবার্ষিতে পড়া থেকে বাঁচতে হবে। আপনার জন্য গোচর বেশ অনুকূল পরিনাম নিয়ে আসবে। পরিবারের লোকেদের আপনার উন্নতি দেখে সুখ মিলবে। আপনি নিজের পরিবারের প্রতি দায়িত্ব পালনের প্রতিও নির্বাহ থাকবেন আর হঠাৎ করে কাজে লাভ পাওয়ার যোগ ও তৈরি হবে। এই সময় আপনার স্বাস্থ্য বেশ মজবুত হবে আর আপনার পুরোনো সব রোগ থেকে আপনি মুক্তি পাবেন। পিতার স্বাস্থ্য কিছুটা দুর্বল হতে পারে, সেইজন্য উনার বিশেষ রূপে ধ্যান রাখুন। প্রেম জীবনের জন্য এই গোচর অধিক অনুকূল নয় আর যদি আপনার সম্পর্ক দুর্বল চলে থাকে তাহলে এই গোচরের প্রভাবে সম্পর্কে ভাঙ্গন ও আসতে পারে, সেইজন্য কিছুটা সতর্ক থাকুন।

উপায়: আপনার লাল রঙের ধাগাতে তিনমুখী রুদ্রাক্ষ মঙ্গলবারের দিন ধারণ করা উচিত।

শুক্রের বৃষভ রাশিতে গোচরের আরও তথ্য পাওয়ার জন্য এখানে - ক্লিক করুন।

বৃষভ রাশি

আপনার রাশির লোকেদের জন্য মঙ্গল সপ্তম এবং দ্বাদশ ভাবের স্বামী। এই গোচরের সময় সে আপনার নবম ভাবে প্রবেশ করবে। এই গোচরের পরিনাম আপনি শীঘ্রই দেখতে পাবেন। আপনি ভাগ্যের সাথ পাবেন আর আপনি নিজের জোরে কিছু অনেক বড় চ্যালেঞ্জকে সহজেই সমাধান করতে পারবেন। যারফলে আপনাকে বেশ প্রসন্নতা মিলবে। আপনার আমদানিও বাড়বে আর সুদূর যাত্রার যোগও তৈরি হবে। কিছু লোকেরা বিদেশ যেতে সফল হবেন। ব্যাবসার ব্যাপারে আপনার ভালো মুনাফার আশা করা উচিত। সমাজে আপনার নাম ডাক হবে। পিতা বা পিতার সমান লোকের স্বাস্থ্য খারাপ হতে পারে। জীবনসাথীর মাধ্যমে আপনার কোন বড় লাভ হতে পারে আর আপনার ইমেজ সমাজে মজবুত হবে। আপনার খরচাতে ঘাটতি হওয়ার কারণে আর্থিক স্থিতিতে মজবুতি আসবে। এই গোচর কাল আপনার ছোট ভাই বোনের জন্য কিছুটা দুর্বল হতে পারে আর এই সময় উনাদের কোন সমস্যা হতে পারে। পরিবারে এই গোচরের ভালো প্রভাব পড়বে আর এই সময় আপনি কোন প্রোপার্টিও কিনতে পারেন অথবা পুরোনো ঘরে কনস্ট্রাকশন করাতে পারেন। এরকম লোক যারা বিদেশে বা নিজের ঘর থেকে দূরে থাকেন, এই সময় তারা নিজের ঘরে ফেরত যাওয়ার সম্ভবনা রয়েছে। আপনার মিত্রদের সাথে সাক্ষাৎ হবে, যার সাথে সময় কাটিয়ে আপনি বেশ খুশি থাকবেন।

উপায়: আপনার মঙ্গলবারের দিন রক্তদান করা উচিত।

শুক্রের বৃষভ রাশিতে গোচরের আরও তথ্য পাওয়ার জন্য এখানে - ক্লিক করুন।

মিথুন রাশি

মিথুন রাশির জন্য মঙ্গল ষষ্ঠ আর একাদশ ভাবের স্বামী আর নিজের এই গোচর কালে আপনার অষ্টম ভাবে প্রবেশ করবে। এই ভাবে মঙ্গলের গোচর অধিক অনুকূল হবে না, যে কারণে আপনার স্বাস্থ্যে সমস্যা আসবে। আপনাকে কোন প্রকারের আঘাত বা দুর্ঘটনার শিকার হতে পারে। রক্তের অনিয়মিতা, ত্বক সম্বন্ধিত রোগ অথবা যকৃৎ সম্বন্ধিত রোগের সম্ভবনা হতে পারে। এরমধ্যে কিছু লোকেদের গুপ্ত বা অবাঞ্ছিত পদ্ধতিতে লাভ প্রাপ্তি হতে পারে। আপনার হঠাৎ করে ধন প্রাপ্তির যোগ ও তৈরি হবে আর পৈতৃক সম্পত্তি মিলতে পারে। আপনার শশুর বাড়ির লোকেদের পক্ষ থেকে কোন কথা নিয়ে তর্ক হতে পারে বা কারুর স্বাস্থ্য সম্বন্ধিত সমস্যা হতে পারে। আপনার ভাই-বোনকে এই সময় কোন সমস্যা নিয়ে ভুগতে হতে পারে। সেইজন্য উনার বিশেষ ধ্যান রাখুন। এই সময় আপনার ঋণ পরিশোধ করার জন্য সর্বোত্তম আর আপনার অধিকাংশ ঋণ এই সময় পরিশোধ হতে পারে। এই সময় কিছু বিরোধী সমস্যা করতে পারে, যার প্রতি আপনাকে সতর্ক থাকতে হবে। চাকরির জন্য এই সময় ভালো থাকবে।

উপায়: আপনার মঙ্গলবারের দিন লাল বেদনা দান করা উচিত।

শুক্রের বৃষভ রাশিতে গোচরের আরও তথ্য পাওয়ার জন্য এখানে - ক্লিক করুন।

কর্কট রাশি

আপনার রাশির জন্য মঙ্গোল যোগকারক গ্রহ কেননা এটি আপনার কেন্দ্র ভাব আর ত্রিকোণ ভাব অর্থাৎ দশম আর পঞ্চম এর স্বামী, সেইজন্য এই গোচর আপনার জন্য গুরুত্বপূর্ণ। নিজের এই গোচরের সময় মঙ্গল আপনার সপ্তম ভাবে বিরাজমান হবে। এই কারণে ব্যাপারে জবরদস্ত লাভ হবে। আপনি নিজের প্রতিদ্বন্দ্বীদের ধুলো চাটিয়ে দিবেন আর আপনার ব্যাবসাতে গতি পাওয়া যাবে। আপনার ব্যবসা বৃদ্ধি প্রাপ্ত হবে। এছাড়া আপনি অতুলনীয় ধন প্রাপ্তি করতে পারেন। আর অন্যদিকে দাম্পত্য জীবনের জন্য এই গোচর অধিক অনুকূল নয় কেননা এই সময় আপনার আর আপনার জীবনসাথীর সম্পর্ক কিছু পরিমানে প্রভাবিত হতে পারে। কোন কারণ ছাড়াই আপনার জীবনসাথীর মাথা গরম থাকবে আর উনি কথায় কথায় ঝগড়া করার স্থিতিতে চলে আসবেন। তিলের তাল না হয়ে যায়, এরজন্যে আপনাকে সংযম রাখতে হবে। এই সময় সন্তানের ভালো সুখ পাবেন। প্রেম সম্পর্ক বিবাহ বন্ধনে আবদ্ধ হতে পারে অর্থাৎ কিছু লোকেদের প্রেম বিবাহে পরিবর্তন হতে পারে। যদি আপনি কারুর সাথে মাইল ব্যাবসা করছেন তাহলে বিজনেস পার্টনারের সাথে ভালো সম্পর্ক বানান। এই সময় আপনাদের মধ্যে তর্ক বিতর্ক হতে পারে। নিজের ব্যবহারের প্রতি বিশেষ ধ্যান রাখুন কেননা আপনি কোন কথা নিয়ে উগ্র হতে পারেন আপনার মানসিক চাপ বাড়তে পারে।

উপায়: আপনার মঙ্গল যন্ত্রের স্থাপনা করে প্রতিদিন তার বিধি অনুযায়ী পুজো করা উচিত।

শুক্রের বৃষভ রাশিতে গোচরের আরও তথ্য পাওয়ার জন্য এখানে - ক্লিক করুন।

সিংহ রাশি

আপনার রাশির স্বামী সুর্য্যের পরম মিত্র আপনার জন্য যোগকারক কেননা এটি আপনার কেন্দ্র ভাব অর্থাৎ চতুর্থ তথা ত্রিকোণ ভাব অর্থাৎ নবম ভাবের স্বামী। নিজের গোচর কালে মঙ্গল আপনার ষষ্ট ভাবে প্রবেশ করবে। মঙ্গল এর গোচর ষষ্ঠ ভাবে সাধারণত ভালো পরিনাম দিবে আর উচ্চ রাশিতে হওয়ার কারণে এর প্রভাবে আরও বৃদ্ধি হবে। আপনি আপনার বিরোধীদের সুযোগ না দিয়ে চাকমা দিবেন। কোর্ট কাচারীতে কোন কেশ যদি চলে থাকে তাহলে সেই সিদ্ধান্ত আপনার পক্ষে হবে, যারফলে আপনার ভালো লাভ হবে। আপনার চাকরিতে আপনার পদ উন্নতির দিকে অগ্রসর হওয়ার সুযোগ মিলবে। আপনার পরিশ্রম জবরদস্ত হবে আর তার ফল ও আপনি সম্পূর্ণ পাবেন। ভাগ্যে বৃদ্ধি হবে। খরচাতে ঘাটতি হবে। যদিও আপনার স্বভাব কিছুটা রাগের হবে যাতে নিয়ন্ত্রণ রাখা প্রয়োজন রয়েছে। এই সময় আপনাকে বাহন খুব সাবধানে চালাতে হবে কেননা বাহন দুর্ঘটনা হওয়ার সম্ভবনা রয়েছে। এই গোচর কালে আপনার পিতার কেরিয়ারেও ভালো পরিনাম মিলতে পারে। এই গোচর আপনার সন্তানের জন্য ভালো থাকবে আর সে নিজের ক্ষেত্রে উন্নতি করবে। যদি আপনি কোন প্রতিযোগিতা পরীক্ষার জন্য তৈরি করে থাকেন থামলে তাতে সফলতা পাওয়ার পুরো আশা রাখা উচিত।

উপায়: আপনার মঙ্গল গ্রহের মন্ত্র “ ওং অং অঙ্গারকেই নমঃ “ এর নিয়মিত জপ করা উচিত।

শুক্রের বৃষভ রাশিতে গোচরের আরও তথ্য পাওয়ার জন্য এখানে - ক্লিক করুন।

কন্যা রাশি

কন্যা রাশির জাতকদের জন্য তৃতীয় এবং অষ্টম ভাবের কর্তা। মকর রাশিতে আপনার গোচরের কারণে এটি আপনার পঞ্চম ঘরে প্রবেশ করবে। আপনি এই গোচর প্রভাবগুলি থেকে কিছু অপ্রত্যাশিত সুবিধা পাবেন এবং আপনার আয় উল্লেখযোগ্যভাবে বাড়তে পারে। আপনার কাছে শেয়ার বাজার, বাজি, লটারি ইত্যাদি থেকে উপকৃত হওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে এমনকি আপনি যদি নির্মাণকাজে থাকেন তবে আপনি এই গোচরের ভাল ফলাফল পাবেন। আপনি যদি বিবাহিত হন তবে এই গোচর আপনার বাচ্চাদের সমস্যা দিতে পারে এবং তাদের স্বাস্থ্যের জন্য আপনাকে চিন্তিত করতে পারে। এই সময়ে আপনার নিজের প্রচেষ্টার মাধ্যমে আপনি সাফল্য পাবেন। আপনার বন্ধুরা আপনাকে নিয়ে বিরক্ত হতে পারে তবে কয়েকটি নতুন বন্ধুও তৈরি করা হবে এবং আপনার কিছু আত্মীয় বা প্রতিবেশী আপনাকে কিছু বিশেষ সহায়তাও দিতে পারেন। শিক্ষার ক্ষেত্রে এই সময়টি ভাল থাকবে এবং আপনি ভাল ফলাফল পাবেন। ব্যয়ের উপর নিয়ন্ত্রণ থাকবে, যা আপনার আর্থিক অবস্থানকে আরও শক্তিশালী করবে। এই গোচর পিরিয়ড চলাকালীন আপনার কিছুটা সতর্কতার সাথে যাত্রায় যাওয়া উচিত কারণ ভ্রমণ আপনার শারীরিক অস্বস্তির কারণ হতে পারে। এই ক্রান্তিকালীন সময়ে, আপনি আপনার প্রেমের জীবনে কিছু কঠিন মুহুর্তগুলির মুখোমুখি হবেন এবং আপনার প্রেমের সম্পর্কও ভেঙে যেতে পারে, তাই ধৈর্য্যের পরিচয় দিন এবং কোনও প্রকার বিরোধ বাড়তে দেবেন না।

উপায়: আপনার মঙ্গলবারের দিন গম আর গুড়ের দান করা উচিত।

শুক্রের বৃষভ রাশিতে গোচরের আরও তথ্য পাওয়ার জন্য এখানে - ক্লিক করুন।

তুলা রাশি

তুলা রাশির জাতকদের জন্য, মঙ্গল দ্বিতীয় এবং সপ্তম ভাবের কর্তা এবং গোচর আপনার চতুর্থ ঘরে প্রবেশ করবে। এই গোচরের প্রভাবের কারণে আপনার পরিবারে কিছু সমস্যা দেখা দেবে, যদি স্বামী / স্ত্রী কাজ করে থাকেন তবে তার ক্যারিয়ারে তিনি একটি বড় পদ পেতে পারেন। পদোন্নতির পাশাপাশি, অধিকারগুলি বাড়বে এবং তার ক্যারিয়ারের উন্নতি হবে। একই সাথে, আপনার পরিবারে আপনার মায়ের স্বাস্থ্য দুর্বল হতে পারে, তাই আপনাকে তাদের দিকে একটু মনোযোগ দিতে হবে। এই সময়ের মধ্যে, আপনি একটি নতুন সম্পত্তি কিনবেন বা আপনি কোনও পুরানো সম্পত্তিতে নির্মাণ কাজ করতে পারবেন। এগুলি ছাড়াও আপনি সম্পত্তি সম্পর্কিত বিষয়ে বা কোনও সম্পত্তি বিক্রি করে সুবিধা পেতে পারেন। বিবাহিত জীবনের দিক থেকে এই সময়টি কিছুটা দুর্বল হতে পারে কারণ আপনার সঙ্গী যখন তার কাজে সময় দেবেন, তখন কোনও নির্দিষ্ট বিষয় নিয়ে আপনার মধ্যে উত্তপ্ত বিতর্কও হতে পারে, তাই বিবাহিত জীবনকে মধুর রাখার জন্য তার জন্য আপনার একটু শান্ত হওয়া উচিত। এই গোচর আপনার ক্ষেত্রে অনুকূল প্রভাব ফেলবে এবং মনোবলের কারণে আপনি আপনার কাজকে উন্নত করতে সক্ষম হবেন। গোচরের এই সময়কালে আপনি ব্যবসায়ের ক্ষেত্রে ভাল লাভ পাবেন।

উপায়: আপনার গোমাতা কে গুড় আর গম খাওয়ানো উচিত।

শুক্রের বৃষভ রাশিতে গোচরের আরও তথ্য পাওয়ার জন্য এখানে - ক্লিক করুন।

বৃশ্চিক রাশি

মঙ্গল গ্রহের যে কোনও গোচর আপনার পক্ষে অত্যন্ত গুরুত্বপূর্ণ কারণ মঙ্গল আপনার রাশির অধিপতি এবং মঙ্গল রাশির অধিপতি হওয়ার পাশাপাশি মঙ্গলও আপনার ষষ্ঠ ভাবের অধিপতি। মঙ্গল যখন মকর রাশিতে স্থানান্তর করবে তখন এটি আপনার তৃতীয় ঘরে প্রবেশ করবে। তৃতীয় ঘরে মঙ্গলের ভাবের ভাল বলে মনে করা হয় এবং এর অনুকূল ফলাফলটি অভিজ্ঞ হয়। যদি আপনি এই গোচরের মূল প্রভাবগুলি সম্পর্কে কথা বলেন, তবে এটি আপনার সাহস এবং শক্তি বাড়িয়ে তুলবে। আপনার সিদ্ধান্ত গ্রহণের ক্ষমতা উন্নতি করবে, যাতে আপনি দূরদর্শী চিন্তাভাবনা সহ যে কোনও কাজ করেন এবং এতে সাফল্য পাবেন। আপনি যদি ব্যবসা করেন তবে এই সময় আপনি একটি নতুন নীতিমালা তৈরি করবেন যা আপনার জন্য খুব কার্যকর। আপনি যদি এই কাজটি করেন তবে এই সময়ে আপনি আপনার কাজটিকে উপাসনা হিসাবে বিবেচনা করে কঠোর পরিশ্রম করবেন এবং যারা আপনার সাথে কাজ করেন তাদের সমর্থন পাবেন। আপনি যদি খেলোয়াড় হন তবে এই সময়ে আপনি ভাল ফলাফল পাবেন এবং আপনি আপনার গেমের জন্য কোনও পুরষ্কার পেতে পারেন। আপনার বন্ধুদের আপনার সাথে ভাল আচরণ করা উচিত এবং তাদের সাথে কোনও প্রকার বিবাদ এড়ানো উচিত। ভাইবোনদের স্বাস্থ্যের অবনতি ঘটতে পারে বলে আপনাকে একটু মনোযোগ দিতে হবে। আপনার ভ্রমণগুলি এই সময়ের মধ্যে আরও দীর্ঘ হবে।

উপায়: আপনার নিজের ছোট ভাই বোনকে কোন ভেট দেওয়া উচিত।

শুক্রের বৃষভ রাশিতে গোচরের আরও তথ্য পাওয়ার জন্য এখানে - ক্লিক করুন।

ধনু রাশি

ধনু রাশির জাতকগণের জন্য মঙ্গল পঞ্চম ও দ্বাদশ ঘরের প্রভু। স্থানান্তরের সময়কালে, মঙ্গল গ্রহের প্রভাবটি আপনার দ্বিতীয় ঘরে বিশেষত দৃশ্যমান হবে কারণ এগুলি আপনার দ্বিতীয় ঘরে প্রবেশ করবে। এই গোচরের প্রভাব আপনার পারিবারিক জীবনে কিছুটা উত্তেজনা বাড়িয়ে তুলতে পারে এবং আপনার পরিবারে সম্পত্তি বা অন্য কোনও সমস্যা সম্পর্কিত একটি বিতর্ক সৃষ্টি করতে পারে। আপনার তিক্ত কথা বলাও এড়ানো উচিত কারণ সেই জিনিসটি সবার কাছে খারাপ লাগতে পারে এবং এটি আপনার সম্পর্ককে নষ্ট করতে পারে। এই সময়ের মধ্যে, আপনি বাচ্চাদের কাছ থেকে ভাল সুখ পাবেন এবং আপনারও ধনী হওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। বিদেশী মিডিয়া বা বহুজাতিক সংস্থায় কর্মরত লোকেরা এই সময়ের মধ্যে প্রচুর তহবিল অর্জন করবে। যে শিক্ষার্থীরা, তারা তাদের শিক্ষার ভাল ফলাফল পাবে এবং বিশেষত পরিচালনা ও প্রকৌশল পড়াশোনা করা শিক্ষার্থীদের জন্য, এই গোচর প্রতিচ্ছবি হবে। প্রেমের জীবনের জন্য এই সময়টি উত্সাহ-উদ্দীপনা পূর্ণ হবে। অন্যদিকে আপনার ভালবাসা আপনার প্রেমিকার দিকে দেখা যাবে, তিনি কিছুটা দ্বিধায় পড়ে যাবেন এবং আপনার পরিবার তার আচরণ পছন্দ করতে পারে না। এমন পরিস্থিতিতে আপনাকে মধ্যস্থতা করতে হবে।

উপায়: মঙ্গলের শুভ প্রভাব পাওয়ার জন্য আপনার মঙ্গলের বীজ মন্ত্র “ওং করাং করিং কৰা সঃ ভোমায় নমঃ”

শুক্রের বৃষভ রাশিতে গোচরের আরও তথ্য পাওয়ার জন্য এখানে - ক্লিক করুন।

মকর রাশি

আপনার রাশির জন্য মঙ্গল চতুর্থ ভাব আর একাদশ ভাবের স্বামী আর নিজের গোচর কাযে আপনার প্রথম ভাবে মানে আপনার রাশিতেই প্রবেশ করবে, সেইজন্য এই গোচরের পরিনাম স্বরূপ আপনার ব্যাবহারে কিছু পরিবর্তন দেখতে পাওয়া যাবে আর সম্ভবত আপনি কিছুটা নড়বড়ে হয়ে যেতে পারেনসেইজন্য আপনাকে সংযম রাখতে হবে আপনাকে পরামর্শ দেওয়া হচ্ছে। যে কোন ক্ষেত্রে, ধর্য্যের সাথে করুন, তাহলে ভালো হবে। দাম্পত্য জীবনে চাপ বাড়তে পারে আর আপনার আপনার জীবনসাথীর সাথে কোন কথা কে নিয়ে ঝগড়া হতে পারে সম্ভবত কেননা আপনি রাগে আয়ত্তের বাইরে হতে পারেন আর উনাকে উল্টো-সিধা কথা বলতে পারেন। ব্যাবসার ব্যাপারে এই গোচর সামান্য থাকবে আর আপনি আংশিক ভাবে ভালো লাভ পাবেন। এটি সেই সময়, যখন আপনি আপনার জন্য কোন প্রোপার্টি কিনতে পারেন আর তাতে কোন কনস্ট্রাকশন করাতে পারেন আর তাতে আপনি সফলতা পাবেন। আপনি আমদানি নিজের উপর খরচা করবেন যাতে কিছুটা খরচা তো হবে কিন্তু আপনি নিজের ব্যাক্তিতে পরিবর্তন নিয়ে আসার চেষ্টা করবেন। স্বাস্থ্য এই সময় কিছুটা দুর্বল হতে পারে, সেইজন্য তাতে বিশেষ ধ্যান দিন।

উপায়: আপনার কোন পার্ক বা মন্দিরে মঙ্গলবারের দিন বেদনা গাছ লাগানো উচিত।

শুক্রের বৃষভ রাশিতে গোচরের আরও তথ্য পাওয়ার জন্য এখানে - ক্লিক করুন।

কুম্ভ রাশি

কুম্ভ রাশির লোকেদের জন্য মঙ্গল আপনার তৃতীয় আর দশম ভাবের স্বামী আর গোচর কালের এই সময় সে আপনার দ্বাদশ ভাবে প্রবেশ করবে। আপনার দশম ভাবের স্বামী হওয়ার কারণে কর্মক্ষেত্রে বড় পরিবর্তন নিয়ে আসতে পারে আর আপনার ট্রান্সফার হওয়ার সম্ভবনা রয়েছে। কিছু কাজের ব্যাপারে লম্বা যাত্রাতে যেতে পারেন। এই সময় আপনার খরচা কিছুটা বাড়তে পারে আর স্বাস্থ্য কিছুটা পীড়িত থাকতে পারে, সেইজন্য আপনাকে নিজের কাজের সাথে সাথে স্বাস্থ্যের দিকেও দেন দিতে হবে। আপনার পরিবারের কোন ছোট ব্যাক্তি যেমন আপনার ছোট বাহি বোন বিদেশে গমন করতে পারেন। যদিও নিজের বিরোধীদের উপর আপনি বিজয় হাসিল করবেন। অন্যদিকে আপনার দাম্পত্য জীবনে এই সময় কিছু সমস্যা বাড়তে পারে আর জীবনসাথী চাপের মতো স্থিতি অনুভব করতে পারে। আপনার চোখের সমস্যা বা অনিদ্রা মতো সমস্যা হতে পারে। স্বাস্থও কে নিয়েও কিছু সমস্যা হতে পারে। যে সব লোকেরা বিদেশে থাকেন, উনাদের ঘর থেকে দূরে প্রপার্টি কিনলে ভালো লাভ বা সফলতা হবে। আপনার ভাই বোনেদের এই সময় চাকরিতে উন্নতি মিলতে পারে। বিদেশ ব্যবসাতে লাভের রাস্তা খুলবে।

উপায়: আপনার সচ্ছিক রূপ থেকে মঙ্গলবারের দিন রক্তদান করা উচিত এবং নিজের ছোট ভাই বোনেদের যথা সম্ভব সাহায্য করা উচিত।

শুক্রের বৃষভ রাশিতে গোচরের আরও তথ্য পাওয়ার জন্য এখানে - ক্লিক করুন।

মীন রাশি

আপনার রাশির জন্য মঙ্গল আপনার দ্বিতীয় আর নবম ভাবের স্বামী আর গোচর কালে আপনার একদল ভাবে প্রবেশ করবে। মঙ্গোল আপনার ভাগ্য স্থানের স্বামী। সেইজন্য এর গোচর বেশ গুরুত্বপূর্ণ। একাদশ ভাবে মঙ্গলের যাওয়ার ফলে আপনার কাজে গতি আসতে লাগবে আর আপনার যে পরিকল্পনা আটকে ছিল তা এবার পুরো হতে চলেছে। আপনি নিজের বিরোধীদের প্রতি হাবি হবেন তারা চেয়েও আপনার কিছু করতে পারবে না। কোর্ট কাচারীর ব্যাপারে আপনার লাভ হবে আর তাতে লাভ হবে। পরিবারের লোকজন আপনার কাজে নিবেশ করতে পারে আর আপনার আর্থিক সাহায্য করতে পারে। এই সময় আর্থিক দিক থেকে আপনি বেশ মজবুত হবেন আর আপনার সামাজিক স্তরে উর্জ্জা বাড়বে। নিজের সামাজিক গন্ডি বাড়াতে সফল হবেন। শিক্ষার ক্ষেত্রে এই সময় কিছু বাধা বিঘ্ন আসতে পারে আর আপনার ধ্যান ভগ্ন হতে পারে। এই সময় আপনি আপনার সিনিয়র অধিকারের সাথে ভালো সম্পর্ক বানান কেননা উনার সাথে ঝগড়া হওয়ার সম্ভবনা রয়েছে আর তার প্রভাব আপনার কাজে পড়বে। এই সময় আপনার সন্তানের শারীরিক কষ্ট আর সমস্যা হতে পারে, সেইজন্য উনার বিশেষ ধ্যান রাখুন। এই গোচরের দ্বিতীয় পক্ষ এটি যে আপনার পিতার এই সময় ভালো লাভ হবে আর উনার কেরিয়ারে উন্নতি হতে পারে।

উপায়: আপনার মঙ্গলবারের দিন যন্ত্রের স্থাপনা বিধি অনুযায়ী পুজো করা উচিত।

শুক্রের বৃষভ রাশিতে গোচরের আরও তথ্য পাওয়ার জন্য এখানে - ক্লিক করুন।

রত্ন, রুদ্রাক্ষ সমেত সব জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন: এস্ট্রসেজ শপিং স্টোর

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 399/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer