শুক্রের বৃষভ রাশিতে গোচর, বাড়বে সুখের লালসা

শুক্রের বৃষভ রাশিতে গোচরের সময়

জীবনে সব প্রকারের সুখ আর কারক তথা ভৌতিক সুখের প্রদাতা শুক্র গ্রহ 28 মার্চ 2020 শনিবার দুপুরে 15:36 এর সময় নিজের রাশি বৃষভ রাশিতে প্রবেশ করবে। বৈদিক জ্যোতিষের অনুসারে শুক্র গোচরের বিশেষ প্রভাব সব বারো রাশিতে দেখতে পাওয়া যাবে। বৃষভ রাশি একটি পৃথ্বী তথ্য রাশি আর শুক্রের নিজের রাশি রয়েছে। এর সংযোগের কারণে সুখের অভিলাষ বাড়বে আর লোক এই দশাতে পরিশ্রম করবে। আসুন এবার জানা যাক শুক্রের বৃষভ রাশিতে গোচরের সব রাশির লোকেদের অপর কেমন প্রভাব পড়তে চলেছে :

এই রাশিফল চন্দ্র রাশিতে আধারিত রয়েছে। জানুন নিজের চন্দ্র রাশি

মেষ রাশি

শুক্র মহারাজ আপনার রাশির দ্বিতীয় ভাবে গোচর করবে। এটি আপনার দ্বিতীয় ভাবের সাথে সাথে সপ্তম ভাবের স্বামী। শুক্রের এই গোচরের ফলে আপনার বাণীতে আর আকর্ষণ কথার দ্বারা আশপাশের সব লোকেদের লোভনীয় বানাতে সফল হবেন, যারফলে আপনার মিত্র মণ্ডলীতে বৃদ্ধি হবে আর আপনার সমানিক স্তরে বৃদ্ধি হবে। আপনি ভালো সদিষ্ঠ ভোজনের আনন্দ মিলবে আর অনেক ধরণের ভোজন খেতে পাবেন। এই সময় আপনি ভালো বস্ত্র আর গয়না কিনতে পারেন। সাথ ই সাথ নতুন গ্যাজেট কিনতে সম্ভবনা হতে পারে। আপনার আমদানিতে বৃদ্ধি হবে আর আপনার ভালো ধন লাভ হবে, যারফলে আপনার আর্থিক স্থিতি মজবুত হবে। ব্যাবসার মাধ্যমেও আপনার ভাল লাভ হবে আর আপনার ব্যবসা মজবুতির সাথে এগিয়ে যাবে। যদি আপনি বিবাহিত হন তাহলে আপনার জীবনসাথীর সাথেও আপনার সুখ আর লাভের প্রাপ্তি হবে। মানে এই গ্রহ গোচর সব দিক থেকে আপনার ভোগ বিলাসে বৃদ্ধি হবে, যেখানে আপনার নিয়ন্ত্রণ করা উচিত। তা নাহলে এটি কোন প্রকারের শারীরিক সমস্যার জন্ম দিতে পারে। এই গোচর সমাজে আপনাকে ভালো মান সম্মান দিবে।

উপায়: আপনার শুক্রবারের দিন শিবলিঙ্গে চাল অর্পিত করা উচিত।

মঙ্গলের মকর রাশিতে গোচরের আরও তথ্য পাওয়ার জন্য এখানে - ক্লিক করুন।

বৃষভ রাশি

আপনার রাশির জন্য শুক্রের এই গোচর বেশ গুরুত্বপূর্ণ কেননা এটি আপনার রাশিতে হতে চলেছে আর শুক্র আপনার স্বাস্থ্যে কিছু উৎরাই-চড়াই স্থিতি তৈরি হবে আর আপনার খাবার দাবারে বিশেষ ধ্যান দিতে হবে। সন্তুলিত ভোজনে আপনি আপনার রোগকে আটকাতে পারে। আপনার ব্যাক্তিত্বে আকর্ষণ বাড়বে আর আপনি যে কোন সুন্দরতর প্রতি আকর্ষণ হতে পারেন। দাম্পত্য জীবনে শুক্রের এই গোচর ভালো পরিনাম দিবে আর আপনার সম্পর্কে পড়া ভাঙ্গন শেষ হবে। আপনার সম্পর্কে অন্তরঙ্গ মুহূর্তে বৃদ্ধি হবে আর সম্পর্কে কাছাকছি বাড়বে। ব্যাবসার ব্যাপারে করা আপনার চেষ্টা সফল হবে আর এই সময় আপনি আপনার ব্যাবসার সাথে জড়িত কিছু ভালো পরিনাম মিলবে। এই গোচরের সময়ে আপনাকে একটি কথার বিশেষ ধ্যান দিতে হবে যে যে মহিলাদের সম্মান করুন আর উনার বিরুদ্ধে কিছু খারাপ বলবেন না, অন্যথায় আপনার ক্ষতি হতে পারে। যদি আপনি বিবাহিত হন, তাহলে এই সময় আপনার অন্তরঙ্গ সম্মন্ধের ব্যাপারে বৃদ্ধি হওয়ার সম্ভবনা রয়েছে, সেইজন্য নিজের ভাবনাতে নিয়ন্ত্রণ রাখার চেষ্টা করুন। এই সময় আপনার মনে বাদ-বিবাদে বেশ হয়ে থাকবে। যদিও আপনার এর থেকে বেঁচে থাকা উচিত। নিজের বিরোধীদের থেকে কিছুটা সাবধান থাকুন কেননা সেটি আপনার ইমেজকে খারাপ করার চেষ্টা করতে পারে।

উপায় : আপনার জন্য উত্তম গুণাবলী অপ্পল রত্ন ধারণ করা সর্বোত্তম থাকবে।

মঙ্গলের মকর রাশিতে গোচরের আরও তথ্য পাওয়ার জন্য এখানে - ক্লিক করুন।

মিথুন রাশি

শুক্র দেবের এই গোচর আপনার জন্য গুরুত্বপূর্ণ কেননা আপনার দ্বাদশ ভাবে প্রবেশ করবে। আপনার জন্য শুক্র পঞ্চম ভাবে সাথে দ্বাদশ ভাবের স্বামী। এই ভাবের গোচরের কারণে আপনার খরচাতে হঠাৎ করে অপ্রত্যাশিত বৃদ্ধি দেখতে পাওয়া যাবে, যে কারণে আপনার অপর আর্থিক বোঝ বাড়বে কিন্তু শুক্রের এই গোচরে আপনার আমদানিতে বৃদ্ধি হবে আর আপনি বৃদ্ধি হওয়া খরচা সহেজেই বহন করতে পারবেন। আপনি নৈসিক দিক থেকে সুখ ভোগের জন্য এগিয়ে যাবেন আর আপনার অন্তরঙ্গের সম্মন্ধের ব্যাপারে বৃদ্ধি হবে। শিক্ষার জন্য বিদেশে যাওয়ার স্বপ্ন আপনার পূরণ হতে পারে। আপনার বিদেশে কোন বড় কলেজ বা বিশ্ববিদ্দালয়ে দাখিল হউয়ার কারণে আপনার খুশি আকাশ ছুতে পারে। আপনাকে নিজের বিরোধীদের থেকে এই সময় কিছুটা সাবধান থাকতে হবে কেননা তারা আপনার ইমেজ খারাপ করার চেষ্টা করবে। আপনি কলার ক্ষেত্রে সাত সম্মুদ্র পার করতে পারবেন। এছাড়া আপনি এই সময়ে ভালো আর মৃদু ঘুমের আনন্দ নিতে পারেন, যারফলে শারীরিক দিক থেকে আরাম পাবেন কিন্তু বেশি শারীরিক সুখ ভোগ বিলাসের জন্য আপনার শারীরিক ক্ষতি হতে পারে। সেইজন্য সেইদিকে আপনাকে বিশেষ করে নিয়ন্ত্রণ করতে হবে। আপনার সন্তান এই সময়ে আপনার কিছু আবশ্যক খরচা করাতে পারেন। অর্থ্যাৎ আপনাকে উনার জন্য কোন বড় খরচা করতে হতে পারে।

উপায়: আপনার প্রতিদিন গো মাতাকে গো গ্রাস দেওয়া উচিত।

মঙ্গলের মকর রাশিতে গোচরের আরও তথ্য পাওয়ার জন্য এখানে - ক্লিক করুন।

কর্কট রাশি

শুক্রের গোচর আপনার রাশি থেকে একাদশ ভাবে হবে আপনার জন্য শুক্র চতুর্থ আর একাদশ ভাবের স্বামী। নিজের রাশিতেই উপস্থিত একাদশ ভাবে শুক্র আপনাকে ধনবান বানাবে আর লক্ষীর প্রাপ্তি করাবে। অর্থাৎ আপনার আর্থিক স্থিতি বেশ মজবুত হবে। আমদানিতে বৃদ্ধি হবে আর আপনার ভালো লোকেদের সাথে সম্পর্ক জুড়বে। সমাজের ভালো বড় লোকেদের সাথে আপনার মিলজুল হবে আর জীবনে সফলতার মার্গ প্রপ্তি হবে। ব্যাবসার ব্যাপারে আপনি খুব ভালো ফল পাবেন আর আপনার ব্যবসা বৃদ্ধি হবে। প্রপার্টির ব্যাপারে আপনার লাভ হবে আর যে কোন প্রপার্টির সাথে জড়িত কোন লাভ হতে পারে। আপনার অফিস আপনার বস বা বরিষ্ঠ অধিকারীদের সাথে আপনার সম্পর্ক ভালো হবে, যে কারণে আপনার কাজ খুব ভালো ভাবে চলবে। আপনার প্রেম জীবনের জন্যও এই গোচর খুব ভালো হবে, নিজের প্রিয়তমের সাথে প্রেম জীবনে বেশ ভালো সময় পাবেন আর আপনাদের মধ্যে বোঝাপড়া খুব ভালো হবে। বৃষভ রাশিতে শুক্রর গোচর আপনাকে আপনার অভিলাষী পূর্তি করতে সাহায্য করবে। লম্বা সময় ধরে আটকে থাকা আপনার ইচ্ছা পূরণ হতে থাকবে, যার থেকে আপনি খুশি পাবেন। শুধু তাই নয় শিক্ষার ক্ষেত্রে আপনি ভালো পরিনাম পাবেন আর আপনার শিক্ষার স্তর ভালো হবে। যদি আপনি বিবাহিত হন তাহলে আপনার সন্তান এই সময় প্রগতি করবে আর তার থেকে আপনি সন্তুষ্টি প্রাপ্ত করবেন।

উপায়: আপনার শুক্র বারের দিন শ্রী সুক্তের পাঠ করুন।

মঙ্গলের মকর রাশিতে গোচরের আরও তথ্য পাওয়ার জন্য এখানে - ক্লিক করুন।

সিংহ রাশি

সিংহ রাশির লোকেদের জন্য শুক্রের গোচর দশম ভাবে হবে আর শুক্র আপনার জন্য তৃতীয় তথা দশম ভাবের স্বামী। দশম ভাবে শুক্রের গোচর আপনার কাজে উন্নতি নিয়ে আসবে কেননা এটি শুক্র রাশির আর আপনি নিজের কাজের ভালোর জন্য আর ভালো সম্মানের জন্য আপনি খুব মন লাগিয়ে পরিশ্রম করবেন কিন্তু শুক্রের প্রকিতির অনুসারে আপনার যে কোন প্রকারের গসিপ বা তর্ক থেকে বেঁচে থাকা উচিত কেননা এরকম ব্যাপারে আপনার ব্যবহার আপনার বিরুদ্ধে যেতে পারে আর আপনার সিনিয়র আপনার উপরে রাগ করতে পারে। এই গোচরের প্রভাবে আপনার পারিবারিক জীবনে খুশি আসবে।পরিবারে কোন নতুন বাহন বা প্রপার্টি কেনার যোগ রয়েছে। নিজেদের মধ্যে সামঞ্জস্য ভালো থাকবে আর আপনারকাজে আপনার ভাইবোন ও সাহায্য করবে। পিতার পূর্ণ রূপে আপনি সাহায্য পাবেন, সেইজন্যে এই সময় আপনার কেরিয়ার জাম্প মারবে আর আপনি উন্নতির শিখরে চরবেন। আপনার মাতা শান্তি প্রাপ্তি করবেন আর পরিবারে কোন নতুন সুখ সুবিধার সাধন হবে। পরিবারে কোন ভালো কাজ বা ফাংশন হতে পারে, যাতে অতিথির আগমন হওয়ার ফলে ঘরের পরিবেশ হইচই হয়ে থাকবে।

উপায়: আপনাকে শুক্র গ্রহের অনুকূলতা পাওয়ার জন্য মাতা মহালক্ষীর উপসনা করা উচিত।

মঙ্গলের মকর রাশিতে গোচরের আরও তথ্য পাওয়ার জন্য এখানে - ক্লিক করুন।

কন্যা রাশি

আপনার জন্য শুক্র দেব আপনার নবম ভাবের স্বামী আর দ্বিতীয় ভাবের স্বামীও তথা আপনার গোচর কালে সে আপনার নবম ভাবে প্রবেশ করবে যা আপনার ভাগের স্থান ও হবে। সেইজন্য শুক্র দেবের কৃপা থেকে এই গোচর কালে আপনি ভাগ্যের পুরো সাথে পাবেন আর সেই কারণে আপনার সব থেমে থাকা কাজ হতে শুরু হয়ে যাবে। ধন প্রাপ্তির পথ খুলবে আর যেখানে আপনার ধন আটকে ছিল, সেটাও ফেরত আসতে লাগবে। আপনার মানসিক স্থিতিও ভালো হবে আর এই গোচর কালের সময়ে কোন সুন্দর বা দার্শনিক জাগাতে আপনি যাত্রা করতে যেতে পারেন। আপনি পরিবার বা প্রেমী জনের সাথে সুদির যাত্রাতে ঘুরতে যেতে পারেন যাতে আপনি আনন্দের অনুভূতি করবেন। এই গোচরের প্রভাবে আপনার চাকরির স্থান পরিবর্তনের যোগ তৈরি হবে, যা আপনার দিকে হবে আর আপনি ভালো লাভ পাবেন। ব্যাবসার দৃষ্টি থেকে গোচর অধিক পরিশ্রমের পরে ভালো সফলতা দেওয়া প্রমাণিত হবে। আপনার ধনের উন্নতি হবে আর আপনি লক্ষীবান হবেন। এই গোচরের সময় আপনার ছোট ভাই বোনেরও ভালো লাভ হবে আর উনার কর্মক্ষেত্রে উন্নতি হবে। কোন ছোট ভাই বোনের বিবাহের সানাই ঘরে বেজে উঠতে পারে। আপনার বন্ধুর সংখ্যাতেও বৃদ্ধি হতে পারে আর যাত্রার সময় কিছু নতুন লোকেদের সাথে পরিচয় হতে পারে।

উপায়: আপনার জন্য ভালো হবে আপনি ছয় মুখী রুদ্রাক্ষ ধারণ করুন।

মঙ্গলের মকর রাশিতে গোচরের আরও তথ্য পাওয়ার জন্য এখানে - ক্লিক করুন।

তুলা রাশি

আপনার রাশির স্বামী শুক্র দেব নিজের এই গোচর কালের সময়ে আপনার অষ্টম ভাবে নিজের রাশি বৃষভে প্রবেশ করবে। অষ্টম ভাবের স্বামী অষ্টম ভাবে যাওয়ার জন্য এই ভাবের বিশিষ্ট গুন্ প্রদর্শিত হবে, যে কারণে আপনি হঠাৎ করে ভালো ফল পেতে থাকবেন আর অপ্রত্যাশিত রূপে ধন লাভ হতে থাকবে। এই গোচরের সময়ে আপনার মধ্যে সুখ ভোগ করার ইচ্ছা বৃদ্ধি হবে আর আপনি খুব মন লাগিয়ে পরিশ্রম করবেন নিজেকে শ্রেষ্ঠতার দিকে নিয়ে যাবেন। স্বাস্থ্য কে নিয়ে কিছুটা চিন্তা বলা যেতে পারে হে আছে, সেইজন্য আপনাকে নিজের খাবার দাবারের প্রতি ধ্যান দিতে হবে। এই গোচরের সময়ে যদি আপনি বিবাহিত হন তাহলে নিজের শশুর বাড়ির লোকেদের পক্ষ থেকে কারুর বিয়েতে দেখা হওয়ার সম্ভবনা রয়েছে। উনার সাথে আপনার সম্পর্ক ভালো এবং মজবুত হবে। সম্পর্কে খুশি আসবে। আপনাকে কিছু অনিচ্ছাকৃত যাত্রাতে যেতে হতে পারে কিন্তু এই যাত্রা ও লাভদায়ক প্রমাণিত হবে। মানে এই গোচর আপনার জন্য ভালো হবে। অনিয়মিত খাবার দাবারের জন্য স্বাস্থ্যে কিছুটা সমস্যা আসতে পারে। কেরিয়ারের ব্যাপারে এই গোচর আপনার জন্য ভালো প্রমাণিত হবে আর আপনি নিজেকে প্রমাণিত করার সুযোগ পাবেন।

উপায়: শুক্র গ্রহের মন্ত্র “ওং সুং শুক্রয় নমঃ” এর নিয়মিত জপ করুন।

মঙ্গলের মকর রাশিতে গোচরের আরও তথ্য পাওয়ার জন্য এখানে - ক্লিক করুন।

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশির জাতকদের জন্য এই গোচর বেশ গুরুত্বপূর্ণ হতে চলেছে কেননা আপনার সপ্তম ভাবে স্বামী শুক্র নিজের ভাবে ফেরৎ আসবে। এটি আপনার দ্বাদশ ভাবের স্বামী, যে কারণে আপনার দাম্পত্য জীবনে সুখের বৃষ্টি হবে। যদি আপনার সম্পর্কে কোন বাধা চলে আসছিলো তাহলে তার থেকে মুক্তি পাবেন আর আপনাদের মধ্যে গভীরতা বাড়বে। প্রেমের বৃদ্ধি হবে আর এই সম্পর্ককে ভালো বানাতে পারবেন। বিদেশী মাধ্যমে লাভ হবে। ইমপোর্ট এক্সপোর্ট এর ব্যবসা করা ব্যাপারীদেড় জবরদস্ত লাভের যোগ রয়েছে। যদি আপনি কোন নতুন ব্যাবসা শুরু করতে চান তাহলে এই ব্যাপারেও এই সময় খুব ভালো পরিনাম মিলবে। এই সময়ে আপনার স্বাস্থ্য মজবুত হবে। আপনার ব্যাক্তিতে বদলাব আসবে। আপনি আকর্ষিত তৈরি হবেন আর সমাজে ভালো সম্মান পাবেন। আপনি নিজের জীবনসাথীর উপরে বেশ খরচা করবেন আর এই খরচা আপনাকে আত্মার দিক থেকে শান্তি দিবে কেননা এতে আপনার জীবনসাথীর চেহারাতে ভালো হাসি আসবে।

উপায়: বিশেষ লাভের জন্য আপনার কুবের মন্ত্রের জপ করা উচিত।

মঙ্গলের মকর রাশিতে গোচরের আরও তথ্য পাওয়ার জন্য এখানে - ক্লিক করুন।

ধনু রাশি

আপনার রাশি থেকে ষষ্ঠ ভাবে শুক্রের এই গোচর হবে যা আপনার রাশিতেই হবে। শুক্র আপনার ষষ্ঠ ভাবের সাথে সাথে আপনার একাদশ ভাবের স্বামী। শুক্রের গোচরের এই স্থিতি অধিক অনুকূল মানা যাবে না, সেইজন্য এই সময় আপনার শারীরিক সমস্যা ঘরে আসতে পারে। স্বাস্থ্য খারাপ হওয়ার ফলে রোগ হতে পারে। এর সাথে আপনার আমদানী ঘাটতি হতে পারে। মানে আপনার খরচা বাড়বে আর আপনার আমদানিও কমে যাবে, যে কারণে আর্থিক স্থিতি দুর্বল থাকবে আর আপনার পকেটে বোঝ বাড়বে। এই সময়ে আপনার বিরোধীও মজবুতির সাথে দাঁড়িয়ে থাকবে। তারা আপনার ইমেজকে খারাপ করার পুরো চেষ্টা করবে, সেইজন্য আপনাকে কিছুটা সাবধান থাকতে হবে। বাদ বিবাদে কিছু প্রকারের সময় ব্যর্থ করবেন না কেননা এতে আপনার কোন লাভ হবে না বরং ক্ষতি হতে পারে। নিজের চারপাশে মহিলাদের বিশেষ করে সম্মান করুন কেননা শুক্রের গোচর যদি অনুকূল না হয় তাহলে মহিলাদের সাথে বিবাদ হতে পারে। নিজের ইচ্ছা পূরণের জন্য আপনাকে পরিশ্রম করতে হবে আর প্রতিযোগী পরীক্ষার ক্ষেত্রে এই গোচর আপনাকে পরিশ্রম করতে ইশারা করবে। জল অথবা জল জনিত রোগ থেকে সমস্যা হওয়ার সম্ভবনা রয়েছে।

উপায়: আপনাকে শুক্রবারের দিন চিনি আর চালের দান করা উচিত।

মঙ্গলের মকর রাশিতে গোচরের আরও তথ্য পাওয়ার জন্য এখানে - ক্লিক করুন।

মকর রাশি

আপনার রাশির জন্য শুক্রের গোচর খুব গুরুত্বপূর্ণ হবে কেননা এটি আপনার জন্য যোগকারক। নিজের গোচরের এই সময়ে শুক্র আপনার পঞ্চম ভাবে প্রবেশ করবে, যা খুব অনুকূল স্থান আর শুক্র নিজের রাশিতে হওয়ার কারণে বেশ মজবুত থাকবে, সেইজন্য এই গোচরের প্রভাবে আপনার আমদানি বাড়বে। আপনার মান সম্মানে বৃদ্ধি হবে। আপনি শিক্ষাতে ভালো ফল পাবেন আর আপনি জীবন পথে উন্নতির দিকে যাবেন। আপনার প্রেমসম্মন্ধের ব্যাপারে খুশির মূহুর্ত আসবে। আপনি নিজের প্রিয়তমের সাথে মনের কথা বলবেন আর আপনাদের মধ্যে অন্তরঙ্গ সম্পর্কের বৃদ্ধি হবে। আপনার ভালোবাসা পাহাড়ে চড়বে। শিক্ষার ক্ষেত্রে আপনি অদ্ভুত ফলাফল পাবেন আর এটি আপনাকে উপলব্ধি প্রাপ্ত করানোর সময় হতে পারে। এছাড়া আপনার গণনা বিদ্যানে হতে লাগবে। যদি আপনি বিবাহিত জন তাহলে আপনার সন্তানের জন্য এই সময় খুব অনুকূল থাকবে। কিছু লোকজন এই সময়ে নিজের চাকরিতে কিছু বদলাব করার জন্য বিচার করবেন আর যারা চাকরি ছেড়ে দিয়েছেন বা যারা চাকরি করছেন, উনাদের এই সময়ে নতুন চাকরি পেতে পারেন। ব্যাবসার জন্য এই সময় বেশ লাভদায়ক থাকবে।

উপায়: আপনার উত্তম গুণবত্তা অপ্পল রত্ন ধারণ করা উচিত।

মঙ্গলের মকর রাশিতে গোচরের আরও তথ্য পাওয়ার জন্য এখানে - ক্লিক করুন।

কুম্ভ রাশি

শুক্র গ্রহের এই গোচর আপনার জীবনে সুখ শান্তি নিয়ে আসবে তথা অনেক প্রকারের সুখ প্রাপ্তি হবে কেননা শুক্র গ্রহ গোচর কালে আপনার চতুর্থ ভাবে প্রবেশ করবে, যা উনার নিজের ভাব ও বটে কেননা শুক্র ও বৃষভ রাশিতে রয়েছে। এছাড়া শুক্র আপনার ভাগ্য স্থানে অর্থাৎ নবম ভাবের স্বামী, যে কারণে ভাগ্যে বৃদ্ধি হবে আর ভাগ্যে প্রবলতা চলা কালীন এই সময়ে আপনি কোন সুন্দর ঘর বানাতে পারেন বা আপনি কোন ভালো গাড়ি কিনতে পারেন। যদি আপনার কাছে আগের থেকে ঘর থেকে থাকে তাহলে আপনি তার সাজসজ্জাতে অর্থ খরচা করতে পারেন। এই সময় পরিবারে আনন্দ আর উৎসাহ থাকবে। কোন ভালো ফাংশন হতে পারে, যারফলে অতিথির আগমন হতে পারে। পরিবারে হৈহুল্লা হবে। আপনার মাতা সুখময় স্থিতিতে থাকবে। এই গোচরের অনুকূল প্রভাবে আপনার কর্মক্ষেত্রে ভালো ফল পাবেন। আপনি নিজের কেরিয়ারে এগিয়ে যেতে আর নিজের কাজের জন্য মান সম্মানও পাবেন। যদি আপনি কোন প্রোপার্টিতে নিবেশ করে থাকেন তাহলে এই সময় আপনি তাতে লাভও পেতে পারেন। যারা বিদেশে গিয়েছেন উনাদের এই সময়ে ঘরে ফেরত আসার সম্ভবনা রয়েছে। নিজের পরিবারের সাথে সময় কাটিয়ে আপনি খুব সন্তুষ্টি পাবেন আর শান্তির কারণে আপনাকে মানসিক চাপ ছুঁতেও পারবেন না।

উপায়: আপনাকে শুক্রের বিশেষ লাভ প্রাপ্ত করার জন্য ছয়মুখী রুদ্রাক্ষ ধারণ করা উচিত।

মঙ্গলের মকর রাশিতে গোচরের আরও তথ্য পাওয়ার জন্য এখানে - ক্লিক করুন।

মীন রাশি

আপনার রাশির জন্য শুক্র গ্রহ তৃতীয় আর অষ্টম ভাবের স্বামী আর নিজের এই গোচরের সময়ে সে আপনার তৃতীয় ঘরে প্রবেশ করবে। এই গোচর আপনার জন্য অধিক অনুকূলতার দিকে ইশারা করছে না, সেইজন্য এই গোচরের সময়ে কিছুটা সাবধান থাকুন, বিশেষ করে আপনার স্বাস্থ্যকে নিয়ে। এই সময়ে আপনার স্বাস্থ্যে ঘাটতি আসতে পারে আর অসুস্থ হতে পারেন। এছাড়া যাত্রার জন্য ভালো সময় হবে। যাত্রা থেকে আপনি কিছু লাভ পেতে পারেন আর কোন বিশেষ ব্যাক্তির সাথে আপনার সাক্ষাৎ হতে পারে। এছাড়া আপনার আমদানি অবশ্যই বাড়বে আর আপনার ভাই বোনেদের এই সময় কিছু ভালো লাভ হতে পারে, যার ফলে উনারা বেশ প্রসন্ন থাকবে। আপনাকে মানসিক চাপের সম্মুখীন করতে হতে পারে আর আপনাকে আপনার সাথে কাজ করা লোকেদের উপর বেশি নির্ভর থাকতে হবে। যদিও আপনার পক্ষেই থাকবে আর আপনার সাথে উনার সম্পর্ক ঘনিষ্ঠ হবে, যার প্রভাব আপনার কাজেও অনুকূল ভাবে পড়বে। এই সময় কালে আপনি নিজের কোন হবিকে আপন করবেন আর কলার ক্ষেত্রে কিছু নতুন করার চেষ্টা করবেন আর যদি আপনি এরকম কিছু করেন তাহলে বাস্তবে আপনি সেটা থেকে ভালো পরিনাম পাবেন এবং মান সম্মান বাড়বে।

উপায় : শুক্রবারের দিন কোন মন্দিরে গিয়ে সাজগোজের সামগ্রী চড়ান।

মঙ্গলের মকর রাশিতে গোচরের আরও তথ্য পাওয়ার জন্য এখানে - ক্লিক করুন।

রত্ন, রুদ্রাক্ষ সমেত সব জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন : এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 399/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer