শুক্রের বৃশ্চিক রাশিতে গোচর 11 ডিসেম্বর, 2020

শুক্র গ্রহ বর্তমান সময়ে সব প্রকারের সুখের প্রদান করার সক্ষম গ্রহ মানা হয়ে থাকে আর বৈদিক জ্যোতিষে এই সর্বাধিক শুভ গ্রহে গুনা হয়ে থাকে। শুক্র অনুকূল হওয়ার ফলে জীবনে প্রেমের অভিভূতি হয় আর ব্যাক্তি সব ভৌতিক সুখ প্রাপ্ত হয়ে থাকে।

এই শুক্র গ্রহ 11 ডিসেম্বর 2020, শুক্রবার প্রাতঃ 05:04 সময় নিজের রাশি তুলা থেকে বেরিয়ে কর মঙ্গলের আধিপত্য বৃশ্চিক রাশিতে প্রবেশ করবে। বৈদিক জ্যোতিষ অনুসারে শুক্রের গোচরের বিশেষ প্রভাব সব বার রাশিতে দেখতে পাওয়া যাবে।

এই রাশিফল চন্দ্র রাশিতে আধারিত রয়েছে। জানুন নিজের চন্দ্র রাশি

বৃশ্চিক রাশি এক জল তত্বের রাশি আর কাল পুরুষের কুষ্ঠিতে অষ্টম ভাবের রাশি হওয়ার কারণে গুপ্ত কার্যে উস্তাদ মানা হয়ে থাকে। এতে শুক্রের উপস্থিতি হওয়ার কারণে সুখের ভোগের প্রবৃত্তি বাড়বে আর লোক এই দিশাতে জমিয়ে চেষ্টা করবে।

শুক্রের এই গোচর কিছু লোকের জন্য অন্তত শুভ আর কিছুর জন্য অশুভ পরিণামও নিয়ে আসতে পারে। আসুন জানা যাক যে শুক্রের বৃশ্চিক রাশিতে গোচর সব রাশির লোকেদের ওপর কেমন প্রভাব পড়তে চলেছে

জীবনের যে কোন সমস্যার সমাধান পাওয়ার জন্য প্রশ্ন করুন

মেষ রাশি

মেষ রাশির জাতকদের জন্য, শুক্র দ্বিতীয় এবং সপ্তম ভাবের কর্তা। এটি আপনার জন্য মৃত্যুর গ্রহও বলা হয়। এ কারণে শুক্র সম্পর্কিত অতিরিক্ত কাজের সাথে জড়িত হওয়া আপনার রাশিচক্রের লোকদের ঝামেলা করতে পারে। শুক্রের এই গোচরটি আপনার রাশিচক্র থেকে অষ্টম ঘরে থাকবে, যা আরও অনুকূল বলা যায় না কারণ অষ্টম ঘরটিকে হঠাৎ কার্যকলাপ এবং মন্দের অনুভূতিও বলা হয়। তবে শুক্র গ্রহটি অষ্টম ঘরে খুব বেশি অশুভ ফলাফল দেবে বলে বিবেচিত হয় না।

এমন পরিস্থিতিতে আপনার স্বাস্থ্যের পুরো যত্ন নেওয়া উচিত। অতিরিক্ত উপভোগ এবং বিলাসিতা প্রবণতা আপনার শরীর বৃদ্ধ হতে পারে এবং আপনি শুক্র সম্পর্কিত রোগে আক্রান্ত হতে পারেন। কিছু লোক গোপনে আনন্দ উপভোগ করতে এবং অযথা ব্যয় করবে, যা আর্থিক সংকটও ডেকে আনতে পারে।

এই সময়ে, আপনার জীবনসঙ্গী আপনার পরিবারের সাথে দেখা করবে, অর্থাৎ আপনার শ্বশুর এবং আপনি তাদের সাথে দেখা করারও সুযোগ পাবেন। এই সময়ের মধ্যে, আপনার নিজের রুটিনকে সংযত রাখা উচিত এবং আপনার খাবার এবং পানীয়তেও বিশেষ মনোযোগ দেওয়া উচিত। এই গোচরের প্রভাবের কারণে ব্যবসায় কিছুটা ওঠানাময় পরিস্থিতি তৈরি হবে যার কারণে আপনার উদ্বেগগুলি বাড়তে পারে।

শুক্রের এই সময়কালে আপনার কোথাও অর্থ বিনিয়োগ করা উচিত নয় কারণ এতে ক্ষতির সম্ভাবনা বেশি থাকবে। আরও চেষ্টা করে কিছু অর্থ পাওয়ার সম্ভাবনা থাকবে।

উপায়: আপনার শুক্রবারের দিন ভগবান শিবের মন্দিরে যাওয়া উচিত আর নিজের দুই হাতে শিবলিঙ্গে অক্ষত চড়ানো উচিত।

বৃষভ রাশি

শুক্রের যে কোনও গোচর আপনার পক্ষে অত্যন্ত গুরুত্বপূর্ণ কারণ শুক্র আপনার রাশির অধিপতি। আপনার রাশির অধিপতি হওয়ার সাথে সাথে এটি আপনার ষষ্ঠ ভাবের কর্তা এবং আপনার বৃশ্চিক রাশিতে গোচরের সময় আপনার রাশি থেকে সপ্তম ঘরে প্রবেশ করবে। সপ্তম দাম আপনার আমদানি-রফতানি এবং দীর্ঘমেয়াদী অংশীদারিত্বের মান। এটি আপনার বিবাহিত জীবন সম্পর্কেও দেখায় এবং সামাজিকভাবে আপনার চিত্রটিও পরিচিত।

শুক্রের এই গোচরটি আপনার জন্য অনেক ধরণের ভাল তথ্য নিয়ে আসবে। আপনার স্বাস্থ্য শক্তিশালী হবে এবং আপনি যে কোনও দীর্ঘস্থায়ী স্বাস্থ্য সমস্যা থেকে মুক্তি পাবেন। এই সময়ে, আপনার ব্যক্তিত্ব এবং বক্তৃতা আকর্ষণ বৃদ্ধি করবে এবং লোকেরা আপনার প্রতি আকৃষ্ট হবে। এটির সাহায্যে আপনি জনগণের সমর্থন এবং মঙ্গল পাবেন এবং আপনার কাজ শুরু হবে অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে, শুক্রের এই গোচর অনুকূল হবে এবং ব্যবসায় আপনি ভাল লাভ পাবেন। আপনি যার সাথে অংশীদারিত্বের সাথে ব্যবসা করেন, আপনারও ভাল সম্পর্ক হবে এবং সম্পর্কের ঘনিষ্ঠতার কারণে আপনি একে অপরের প্রতি অনুধাবন করবেন এবং আপনার ব্যবসায়কে এগিয়ে নেওয়ার চেষ্টা করবেন।

বিবাহিত জীবনের দৃষ্টিকোণ থেকে, শুক্রের এই গোচর আরও অনুকূল হবে এবং আপনার সম্পর্কের মধ্যে প্রেম বাড়বে। আপনার এবং আপনার স্ত্রীর মধ্যে ঘনিষ্ঠতা বৃদ্ধি পাবে এবং রোম্যান্সের সুযোগ আসবে, যা আবার বিবাহিত জীবনে পরিচালিত করবে। এই সময়ে আপনাকে মনে রাখতে হবে যে আপনার বিরোধী কেউ সক্রিয় থাকবে এবং আপনাকে হয়রান করার চেষ্টা করবে। আপনার ব্যক্তিত্বকে বাড়ানোর জন্য এটি সেরা সময় আপনার শৈল্পিক দিকটি মানুষের সামনে আসবে এবং সমাজে আপনার জনপ্রিয়তা বাড়তে শুরু করবে।

উপায়: শুক্রের শুভ প্রভাবগুলিকে বাড়ানোর জন্য আপনাকে শুক্রবারের দিন অপ্পল রত্ন চাঁদির আংটিতে করে অনামিকা আঙুলে ধারণ করতে হবে।

মিথুন রাশি

শুক্র আপনার রাশিচক্রের পঞ্চম এবং দ্বাদশ স্বামী এবং শুক্রের এই গোচরটি আপনার রাশিচক্র থেকে ষষ্ঠ ভাবে ষষ্ঠ ইন্দ্রিয়কে বিভিন্ন ধরণের দ্বন্দ্বের চেতনাও বলা হয়, কারণ এই জ্ঞানটি শারীরিক সমস্যা, ঋণ, এবং শত্রু এবং বিরোধীদের সম্পর্কে বলে। এটি নির্বাচন এবং প্রতিযোগিতার বোধও বটে। এই গোচরের ফলস্বরূপ আপনার স্বাস্থ্য হ্রাস পেতে পারে এবং আপনি অসুস্থ হয়ে পড়তে পারেন। বিশেষত মূত্রনালীর সাথে সম্পর্কিত সমস্যাগুলি আপনাকে এই মুহুর্তে বিরক্ত করতে পারে, তাই বিশেষত আপনার খাবার এবং আপনার স্বাস্থ্যের প্রতি মনোযোগ দিন।

এই গোচরের ফলস্বরূপ, আপনি আপনার ব্যয় বৃদ্ধি পেতে দেখবেন এবং এই বৃদ্ধি এত বেশি হবে যে আপনি এটি নিয়ন্ত্রণ করতে পারবেন না, যার কারণে আপনার বাজেট নষ্ট হতে পারে, অতএব অতীতে পরিকল্পনামূলক উপায়ে আপনার আর্থিক পরিচালনা করুন যাতে কোনও ধরণের সমস্যা হওয়া উচিত নয়। এই গোচরটি আপনার রাশিচক্রের শিক্ষার্থীদের পক্ষে অনুকূল হবে এবং তারা তাদের শিক্ষায় যথাযথ ফলাফল পাবে, তবে তাদের মনোনিবেশকে বিঘ্নিত হতে হবে না কারণ এই সময়ের মধ্যে এমন সম্ভাবনা তৈরি হচ্ছে। আপনি যদি বিবাহিত হন তবে আপনার বাচ্চারা অগ্রগতি লাভ করবে এবং তারা যে ক্ষেত্রে রয়েছে তাতে ভাল পারফরম্যান্স করতে সক্ষম হবে।

আপনি যদি কাউকে ভালোবাসেন তবে এই সময়টি আপনার লালিত প্রেমের জীবন হিসাবে প্রমাণিত হবে এবং আপনি আপনার প্রিয়জনকে আপনার হৃদয়ের নীচ থেকে ভালবাসবেন, যা আপনার মধ্যে সম্পর্ককে আরও দৃঢ় করে তুলবে এবং আপনি সম্পর্কের দিকে এগিয়ে যাবেন।

উপায় : আপনাকে প্রতিদিন গো মাতাকে নিজের হাতে গমের শুকনো আটা খাওয়ানো উচিত।

কর্কট রাশি

শুক্র আপনার রাশিচক্রের জন্য চতুর্থ এবং একাদশ ঘরের কর্তা। এইভাবে, এটি একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ গ্রহ, আপনার সুখ এবং উপকারের চেতনার অধিপতি এবং শুক্রের গোচর বৃশ্চিক রাশিতে আপনার পঞ্চম ভাবে থাকবে। পঞ্চম ঘরটিকে একটি শুভ ত্রিভুজ হিসাবে বিবেচনা করা হয়। এই বোধ থেকেই আমাদের বুদ্ধি এবং সিদ্ধান্ত গ্রহণের ক্ষমতা, আমাদের জীবনের প্রবণতা, আমাদের প্রেমের সম্পর্ক, আমাদের শিশু এবং শৈল্পিকাগুলিও প্রচুর পরিমাণে তথ্য পায়।

এই গোচরের প্রভাবের সাথে আপনার প্রেমের সম্পর্ক পুনরুদ্ধার হবে এর অর্থ আপনি যদি কাউকে ভালবাসেন তবে আপনার প্রেমের জীবনটি খুব সুন্দর হবে। আপনার সম্পর্ক ভালবাসা, অন্তর্নিহিত, একে অপরের সাথে স্নেহ এবং সংযোগ বৃদ্ধি করবে। আপনি আপনার ভালবাসার জীবনকে আরও উন্নত করার চেষ্টা করবেন যা আপনাকে জীবনে সুন্দর অনুভূতি এবং সুখ দেবে।

এই গোচরের ফলস্বরূপ আপনার আয়ের অগ্রগতিতে বৃদ্ধি শুরু হবে এবং আপনার আর্থিক অবস্থা আগের চেয়ে শক্তিশালী হওয়ার দিকে এগিয়ে যাবে। আপনার যেকোন শৈল্পিক প্রকাশের মাধ্যমে আপনি নিজেকে সমাজে এগিয়ে নিয়ে যাবেন এবং এর মাধ্যমে আপনি আর্থিকভাবে লাভ করবেন এবং আপনার সামাজিক বৃত্তও বাড়িয়ে তুলবেন। এই সময়ের মধ্যে, আপনি আপনার লুকানো কোনও প্রতিভা সরিয়ে ফেলতে পারেন। আপনার মন এই জাতীয় কাজে নিযুক্ত থাকবে, যা সরাসরি মানুষের কাছে দৃশ্যমান হবে না।

আপনি যদি বিবাহিত হন তবে এই সময়টি আপনার সন্তানের পক্ষে খুব গুরুত্বপূর্ণ হবে। একদিকে যেমন তাদের মধ্যে নতুন গুণাবলী বিকাশ লাভ করবে এবং তারা জীবনের মূল্যবোধ বুঝতে পারবে, একই সাথে তারা সুখ এবং সমৃদ্ধি লাভ করবে এবং তারা মানসিকভাবে সুখী হবে।

উপায়: আপনার শুক্রবারের দিন মাতা মহালক্ষীকে স্মরণ করে শ্রী শুত্ব পাঠ বিধিবত রূপে করা উচিত।


জানুন সফল ক্যারিয়ার পছন্দ করার সঠিক পথ - কোগ্নিএস্ট্র রিপোর্ট

সিংহ রাশি

শুক্র আপনার রাশিচক্রের জন্য তৃতীয় এবং দশম ভাবের কর্তা। দশম ঘরটি আপনার পেশা, অর্থ পেশা এবং তৃতীয় জ্ঞানটি আপনার ভাইবোন এবং প্রচেষ্টা করার আপনার ক্ষমতাকে বোঝায়।

শুক্র গ্রহের গোচর আপনার রাশিচক্র থেকে চতুর্থ ঘরে থাকবে যার অর্থ সুখ। চতুর্থ ভাবটি সুখ এবং মাতৃভূতিও বলা হয়। মা, সুখ, অস্থাবর ও স্থাবর সম্পত্তি এবং জীবনের সকল ধরণের সুযোগ-সুবিধা এই অনুভূতির সাথে দেখা হয়। এই ভাবে শুক্রের গোচর আপনার সুখ এবং সমৃদ্ধি বাড়িয়ে তুলবে। বিভিন্ন মাধ্যমের মাধ্যমে আপনি কিছু ভাল আইটেম পাবেন যা আপনার আনন্দকে বাড়িয়ে তুলবে। আপনি পরিবারে একটি নতুন আইটেম কিনতে পারেন যাতে টেলিভিশন, ফ্রিজ, রেফ্রিজারেটর ইত্যাদি আপনাকে আনন্দ দেয়। পারিবারিক পরিবেশও ভাল থাকবে এবং এই সময় আপনি বাড়ির সজ্জা বা আর্কিটেকচারের প্রতি বিশেষ মনোযোগ দেবেন এবং বাড়ির ব্যয়ও ব্যয় করবেন। পরিবারের কিছু বিষয়ে কথা বলাও সম্ভব, তাই কিছুটা সাবধানতা অবলম্বন করুন।

এই সময়টি আপনার ক্ষেত্রের পক্ষে অনুকূল হবে এবং আপনি যে প্রচেষ্টা করেছেন তা আপনার পক্ষে উপকারী প্রমাণিত হবে। আপনার কাজের প্রতি আপনাকে আরও একটু মনোযোগ দিতে হবে যাতে আপনি প্রতিকূলতা থেকে মুক্তি পেতে পারেন। আপনি আপনার প্রচেষ্টার মাধ্যমে আপনার ব্যক্তিগত এবং পেশাদার জীবনকে উন্নত করার চেষ্টা করবেন এবং আপনি প্রচুর পরিমাণে সাফল্যও পাবেন যা আপনার মধ্যে সন্তুষ্টি বোধ তৈরি করবে। আপনার মাও এই সময়ে ভাল ফলাফল পাবেন এবং তিনি সুখ উপভোগ করবেন।

এই সময়ের মধ্যে, আপনার পরিবারের আয় বৃদ্ধি পাবে এবং সমাজে আপনার সম্মান ও সম্মানও বৃদ্ধি পাবে। পরিবারে একটি শুভ ইভেন্টটি সম্পাদনা করা যেতে পারে, যাতে লোকেরা আসতে শুরু করবে এবং পরিবারের পরিবেশও আনন্দিত হবে।

উপায়: আপনার শুক্রবার থেকে শুরু করে মাতা মহালক্ষীর মন্ত্র “ওং শ্রী মহাসরষত্বেও নমঃ” জপ করা উচিত।


জীবনকে সম্মৃদ্ধ বানানো আপনার কুষ্ঠিতে লুকিয়ে থাকা রাজ যোগ

কন্যা রাশি

আপনার রাশির অধিপতি বুধের সর্বোচ্চ বন্ধু শুক্র আপনার রাশির জন্য দ্বিতীয় এবং নবম ভাবের কর্তা। এইভাবে, এক ধ্বংসাত্মক ইন্দ্রিয়ের এবং অন্যটি নিয়তির অধিপতি হয়ে শুক্র আপনার জন্য একটি গুরুত্বপূর্ণ গ্রহ। বৃশ্চিক রাশির শুক্রের গোচর আপনার রাশিচক্র থেকে তৃতীয় ঘরে থাকবে। তৃতীয় ঘরটি আমাদের যোগাযোগ দক্ষতা, যোগাযোগের ক্ষমতা, ছোট ভ্রমণ, ছোট ভাইবোন এবং আত্মীয়স্বজন এবং প্রতিবেশীদের সম্পর্কেও তথ্য দেয়। শুক্রের তৃতীয় ঘরে স্থানান্তর করা আপনার প্রচেষ্টাকে ত্বরান্বিত করবে এবং আপনি আপনার জীবনে ভাল জিনিস অর্জনের জন্য আরও কঠোর এবং কঠোর পরিশ্রম করবেন। আপনার ভাগ্য বৃদ্ধি পাবে এবং ভাগ্যের আধিপত্যের কারণে আপনার অনেক স্থগিত কাজ শুরু হবে, যা আর্থিকভাবে লাভবান হওয়ার পাশাপাশি সামাজিক বৃত্ত বৃদ্ধি করবে।

আপনি আপনার ছোট ভাইবোনদের যথাসম্ভব এবং আর্থিকভাবে সহায়তা করবেন, তাদের প্রয়োজনে আপনি তাদের সাথে দাঁড়াবেন। এই সময়ে আপনি নিজেকে খুব শক্ত অবস্থানে পাবেন এবং অন্যদের সম্পর্কে চিন্তাভাবনা আপনার মূল চিন্তায় পরিণত হবে। আপনি যে কোনও ধর্মীয় স্থান পরিদর্শন করতে বা স্বল্প দূরত্বে ভ্রমণে যেতে পেরে খুশি হবেন এবং আপনিও এই দিকে আরোহণের চেষ্টা করবেন। এই সময়কালে, আপনি আপনার ছোট ভাইবোনদের সাথে সিনেমা দেখতে বা খেতে এবং পান করতেও যেতে পারেন। এটি আপনার সম্পর্কটিকে আরও ঘনিষ্ঠ করে তুলবে।

এই সময়ের মধ্যে, আপনার প্রতিবেশী বা কিছু আত্মীয়ের সাথে কোনও বিষয়ে ঝগড়াও হতে পারে, তাই সাবধান হন এবং বিশেষ যত্ন নিন যে অন্য কোনও ব্যক্তির যদি ঝগড়া হয় তবে আপনি হস্তক্ষেপ বা হস্তক্ষেপ করুন: রক্ষা করবেন না কারণ এটি আপনার ক্ষতি হতে পারে। আপনার সহকর্মীদের সাথে ভাল আচরণ বজায় রাখুন যাতে তারা আপনাকে সমস্ত ক্ষেত্রে সহায়তা করে। এটি আপনার ক্ষেত্রেও উপকৃত হবে।

উপায়: শুক্র গ্রহের শুভতা বাড়ানোর জন্য শুক্রবারের দিন সাদা ধাগাতে ছয় মুখী রুদ্রাক্ষ নিজের গলাতে ধারণ করা ভালো হবে।

তুলা রাশি

শুক্র আপনার রাশিচক্রের কর্তা, সুতরাং শুক্রের যে কোনও গোচর আপনার পক্ষে অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে প্রমাণিত। আপনার রাশি অর্থাৎ আপনার প্রথম ভাবের অধিপতি হওয়ার পাশাপাশি শুক্র আপনার অষ্টম ভাবেরও অধিপতি এবং এই গোচর সময়কালে এটি আপনার রাশির চিহ্ন থেকে দ্বিতীয় ঘরে প্রতিষ্ঠিত হবে। দ্বিতীয় ঘরটিকে ধনভা নামেও অভিহিত করা হয় কারণ এই অর্থে আপনার জমে থাকা সম্পদ, আপনার পরিবার, খাদ্য, আপনার মুখ এবং আপনার কণ্ঠকেও বিবেচনা করা হয়।

এই গোচরের প্রভাবের সাথে সাথে আপনার অর্থ পাওয়ার আকাঙ্ক্ষা পূর্ণ হবে এবং আপনি বিভিন্ন উপায়ে ধন লাভের সুযোগ পাবেন। হঠাৎ করে আপনি টাকা পেতে পারেন, যা আপনি কল্পনাও করেননি এবং এটি আপনার আর্থিক পরিস্থিতি হঠাৎ করে আরও ভাল করে তুলবে। তদতিরিক্ত, কিছু লোক তাদের শ্বশুরবাড়ির পক্ষ থেকে আনন্দের সংস্থানও পেতে পারে যা তারা আপনাকে ভালবাসা সরবরাহ করবে।

শুক্রের এই গোচর পরিবারে দীর্ঘস্থায়ী উত্তেজনা থেকে মুক্তি পেতেও কার্যকর হবে এবং একে অপরকে বোঝার জন্য মানুষের মধ্যে একটি প্রবণতা জন্ম নেবে। আপনি আপনার পরিবারের প্রতি সম্পূর্ণ মনোযোগ দেবেন এবং আপনার পরিবারের উন্নতির জন্য কিছু নতুন পদক্ষেপও নেবেন, এতে আপনাকে তিক্ত কিছু বলতে হতে পারে তবে প্রয়োজনে আপনার এই দিকে এগিয়ে যাওয়া উচিত।

আপনার মন সুখের দিকে ধাবিত হবে এবং আপনি এটিতে অর্থ ব্যয় করবেন, তবে চিন্তার কোনও কারণ নেই কারণ ইতিমধ্যে আপনার সাথে অর্থ উপস্থিত থাকবে, তাই আপনি এই সময়টি বেশ আনন্দের সাথে কাটাবেন। আপনি নিজের অর্থ সাশ্রয় করতেও সফল হবেন, আপনার ব্যাঙ্কের ভারসাম্যও এই সময়ে বাড়বে। ব্যবসায়ের ক্ষেত্রে করা প্রচেষ্টা আপনার সাফল্য এবং আর্থিক লাভও বয়ে আনবে।

উপায় : শুক্রবার থেকে প্রারম্ভ করে শুক্র গ্রহের বীজ মন্ত্রী “ওং দ্রং দৃঙ দ্ৰযং সঃ শুক্রয় নমঃ” প্রতিদিন জপ করুন।

বৃশ্চিক রাশি

শুক্র আপনার রাশিচক্রের সপ্তম ও দ্বাদশ ভাবের কর্তা এবং শুক্রের গোচর বৃশ্চিক রাশিতে আপনার নিজের চিহ্নে থাকবে, অর্থাৎ আপনার প্রথম ভাবে। প্রথম অর্থে থেকে, আমাদের মস্তিষ্ক, আমাদের চিন্তা করার ক্ষমতা, আমাদের ব্যক্তিত্ব, সমাজের সামনে আমাদের চেহারা এবং আমাদের শারীরিক গঠন এবং রঙ বিবেচনা করা হয়। শুক্র গ্রহের এই ভাবে গোচরের ফলস্বরূপ, আপনার মধ্যে স্বাভাবিকভাবেই ভালবাসা এবং স্নেহের একটি বোধ জন্মগ্রহণ করবে। আপনি এমন নতুন জিনিস কিনতে পছন্দ করবেন যা আপনাকে আনন্দ দিতে পারে এবং এটি আপনার জন্য আনন্দের বিষয়।

এই সময়কালে আপনি আপনার বিনোদন ব্যয় করতে পারবেন এবং একটি নতুন গ্যাজেটও কিনতে পারবেন। আপনার ব্যক্তিত্বকে উন্নত করার জন্যও আপনি কঠোর চেষ্টা করবেন। এটি প্রসাধনী বা কিছু বিশেষ পোশাক হোক না কেন, আপনি নিজের জন্য সবকিছু পেতে চাইবেন। এটি অবশ্যই আপনার ব্যয়গুলিকে বাড়িয়ে তুলবে, তবে এগুলি আপনাকে সন্তুষ্টি দেবে এবং আপনি আনন্দ পাবেন।

শুক্রের এই গোচর আপনার বিবাহিত জীবনের জন্য কোনও বরদানের চেয়ে কম প্রমাণিত হবে এবং যদি আপনার এবং আপনার স্ত্রীর মধ্যে কোনও উত্তেজনা চলতে থাকে তবে আপনি এ থেকে মুক্তি পাবেন। আপনার সম্পর্কের মধ্যে প্রেম এবং রোম্যান্স বাড়বে এবং একসাথে কিছুটা সময় কাটানোর ভাল সুযোগ থাকবে। এই সময়ের মধ্যে আপনার ব্যবসা বৃদ্ধি পাবে এবং আপনি ভাল ফলাফল পাবেন, যা অর্থ উপকারেও আসবে। তবে কিছু লোকের স্বাস্থ্যের অবনতি হতে পারে, যার কারণে তারা মন খারাপ করতে পারেন।

উপায়: আপনাকে বিশেষ লাভের জন্য শুক্রবারের দিন সাদা গরুর দান করা উচিত।

ধনু রাশি

ধনু রাশির লোকদের জন্য শুক্রের গোচর দ্বাদশ ঘরে থাকবে। শুক্র আপনার রাশিচক্রের জন্য ষষ্ঠ ভাবের পাশাপাশি ষষ্ঠ ভাবের অধিপতি এবং উপকারী ভাবেরও মালিক এবং দ্বাদশ ঘরে শুক্র গ্রহের গোচর আপনার জন্য মিশ্র ফলাফল আনবে। দ্বাদশ ভাবকে ব্যয় বা ক্ষতিও বলা হয়। এই অর্থে আমাদের ব্যয়, আমাদের বিদেশী চলাচল, আমাদের স্বাস্থ্য সমস্যা, বাম চোখ, ঘুম এবং ঘুমের সমস্যা, ঘুমের আনন্দ ইত্যাদি বিবেচনা করা হয়। শুক্রের এই গোচরের ফলস্বরূপ, আপনাকে প্রথমে আপনার বিরোধীদের সাথে সাবধানতা অবলম্বন করতে হবে কারণ এই সময়ের মধ্যে তারা খুব শক্তিশালী হবে এবং যে কোনও ধরণের সামাজিক এবং অর্থনৈতিক ক্ষতিতে আপনাকে ক্ষতি করার জন্য সর্বাত্মক প্রচেষ্টা করবে। এছাড়াও, আপনার ব্যয়গুলির অপ্রত্যাশিত বৃদ্ধি আপনার কপালে চিন্তার রেখা ছড়িয়ে দিতে পারে কারণ এই ব্যয়গুলি আপনার নিয়ন্ত্রণের বাইরে চলে যেতে পারে এবং আপনাকে সমস্যায় ফেলতে পারে।

এই সময়ের মধ্যে, আপনাকে আপনার বিভিন্ন ক্রিয়াকলাপের দিকে মনোযোগ দিতে হবে এবং প্রয়োজনীয় ব্যয়টি কী, যা আপনার করা উচিত এবং বাকী নষ্ট ব্যয়গুলি নিয়ন্ত্রণ করতে হবে স্বাস্থ্য দৃষ্টিকোণ থেকে, এই সময়টি খুব অনুকূল নয় এবং আপনার কোনও শারীরিক সমস্যা হওয়ার সম্ভাবনা রয়েছে, তাই আপনার খাবার এবং আপনার রুটিনের প্রতি বিশেষ মনোযোগ দিন। যাতে আপনি সময় মতো এই সমস্যা থেকে দূরে থাকতে পারেন। এই গোচর পিরিয়ড চলাকালীন আপনি আপনার হাতটি উভয় হাত দিয়ে একটি মুক্ত হৃদয় দিয়ে ব্যয় করবেন, ভবিষ্যতে কী হবে তা ভেবে এই অভ্যাস থেকে মুক্তি পাবেন, অন্যথায় আপনাকে পরে অনুশোচনা করতে হতে পারে। আপনার মামার দিক থেকে এই সময় আপনি ব্লকে আর্থিকভাবে ক্ষতিগ্রস্থ হতে পারেন, তাই সাবধান হন।

উপায়: কোন মন্দিরে মহিলা পূজারীকে শুক্রবারের দিন সৌন্দর্য প্রসাধন দান করুন, আপনার জন্য শুভ হবে।


আপনার কুষ্ঠীর শুভ যোগ জানার জন্য এক্ষুনি কিনুন এস্ট্রসেজ বৃহৎ কুন্ডলী

মকর রাশি

শুক্র গ্রহের গোচর আপনার জন্য একাদশ ঘরে থাকবে। শুক্র আপনার রাশিফলের পঞ্চম এবং দশম ভাবের কর্তা। সুতরাং, কেন্দ্র এবং ত্রিভুজ উভয়েরই অধিপতি হয়ে শুক্র হ'ল একটি উপকারী গ্রহ যা আপনাকে সব ধরণের সাফল্য দিতে সক্ষম। একাদশ ঘরটি উপকারের আবেগ এবং বিভিন্ন ঘরবাড়ি যা আপনাকে এই ভাব থেকে অর্জিত হয়, আপনার আয়, আপনার উচ্চাকাঙ্ক্ষা এবং উপলব্ধি আপনার জীবনে দেখা যায় বলেও পরিচিত।

বৃশ্চিক রাশিচক্রের শুক্রের গোচর দিন দিন আপনার আয়ের চারগুণ বাড়াতে কাজ করবে এবং আপনার পাঁচটি আঙুল ঘিতে থাকবে। আপনার উচ্চাকাঙ্ক্ষা পূর্ণ হবে, যাতে আপনিও উত্সাহিত হন। সমাজে আপনার শ্রদ্ধা ও সামাজিক বৃত্তও বৃদ্ধি পাবে এবং আপনার আর্থিক অবস্থানও জোরদার হবে। এইভাবে, এই গোচরটি আপনার পক্ষে খুব উপকারী হিসাবে প্রমাণিত হবে। আপনি যদি বিবাহিত হন তবে আপনার বাচ্চারাও এই গোচরের অনেকগুলি সুবিধা পাবে এবং তারা শিক্ষার ক্ষেত্রে অসাধারণ সামঞ্জস্যতা পাবে। অধিকন্তু, আপনি যদি প্রেমের সম্পর্কে থাকেন তবে শুক্রের গোচর আপনাকে আপনার সম্পর্কের উত্তেজনা কাটিয়ে উঠতে সহায়তা করবে এবং আপনার সম্পর্কের মধ্যে ভালবাসা এবং স্নেহের অনুভূতি বাড়িয়ে তুলবে, যা আপনার প্রেমের জীবনকে সুচারুভাবে চলতে বাধ্য করবে।

আপনার যে কোনও প্রিয় কলেজে ভর্তির ইচ্ছাটিও এই সময়ে পূরণ করা যেতে পারে। এছাড়াও, পরীক্ষায় ভাল নম্বর পাওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। কাজের সাথে আপনি আপনার উর্ধ্বতনদের সাথে ঘনিষ্ঠ থাকবেন, যা আপনি সঠিক সময়ে সঠিক উপকার পাবেন।

উপায়: শুক্র গ্রহের উত্তম প্রাপ্ত করার জন্য উপ্পল রত্ন শুক্রবারের দিন, অনামিকা আঙ্গুলে চাঁদির আংটিতে করে ধারণ করুন।

কুম্ভ রাশি

শুক্রের গোচর আপনার রাশিচক্রের জন্য একটি বিশেষ গুরুত্বপূর্ণ স্থান ধারণ করে কারণ শুক্র আপনার রাশিচক্রের জন্য কেন্দ্রের ঘর এবং ত্রিভুজ ভাব হিসাবে অর্থাত্ চতুর্থ ভাব এবং নবম ভাব এবং তার গোচর সময়কালে বিভিন্ন ধরণের ভাল ফলাফল দেওয়ার ক্ষেত্রে উপকারী গ্রহ হওয়ার উপকারী গ্রহ সক্রিয় করা হয়।

বৃশ্চিকের শুক্রের গোচরটি আপনার দশম ভাবে থাকবে। দশম ভাবটি পেশা হিসাবেও পরিচিত। এর মাধ্যমে আমরা আমাদের জীবিকা সম্পর্কেও জ্ঞান পাই এবং আমাদের খ্যাতি এবং খ্যাতিও এই সংবেদন দ্বারা প্রদর্শিত হয়। এটি সবচেয়ে শক্তিশালী কেন্দ্রের অঙ্গভঙ্গি। শুক্রের দশম ভাবে গোচরটি আপনার কর্মক্ষেত্রে সরাসরি প্রভাব ফেলবে এবং আপনার কাজে অগ্রগতি হবে। আপনি ভাগ্যের সম্পূর্ণ সমর্থন পাবেন, যার কারণে আপনার আর্থিক অবস্থানও দৃঢ় হবে এবং ক্ষেত্রে আপনার অভিনয়ও প্রশংসনীয় হবে। আপনি আপনার উর্ধ্বতনদের নজরে আসবেন, যার কারণে আপনি আপনার অঞ্চলে অনেক সুযোগসুবিধা পাবেন তবে এখানে উপস্থিত শুক্র আপনাকে একটি জিনিস সম্পর্কে সতর্কও করেছেন যে আপনি যদি একেবারেই অবহেলা করেন তবে আপনাকে সমস্যার মুখোমুখি হতে হতে পারে। কাউকে খারাপ কাজ করার অভ্যাস থেকে আপনাকে অর্থহীন যুক্তি এবং লোকদের এড়াতে হবে, অন্যথায় এটি আপনার ক্ষতি করতে পারে।

বৃশ্চিক রাশিতে শুক্রের গোচর আপনার পারিবারিক জীবনের পক্ষেও অনুকূল হবে এবং পরিবারে সাদৃশ্য থাকবে। লোকেরা একে অপরের সাথে ভাল আচরণ করবে, যা আপনাকে সুখ এবং তৃপ্তির অনুভূতি দেবে। কিছু লোক এই সময়ের জন্য তাদের পরিবারের জন্য তাদের পরিবারের সাহায্য নেবে, যা তারা পাবে এবং এটি তাদের কাজ আরও বাড়িয়ে তুলবে। ব্যবসায়ের সাথে আপনার লাভের আশা করা উচিত।

উপায় : ছয় মুখী রুদ্রাক্ষ শুক্রবারের দিন শুভ মুহূর্ত দেখে ধারণ করার ফলে আপনি শুক্র গ্রহের সব প্রাপ্ত করতে পারেন।

মীন রাশি

বৃশ্চিক রাশির শুক্রের গোচর আপনার রাশি থেকে নবম ভাবে থাকবে, অর্থাৎ ভাগ্যের ঘরে নবম ভাবটি সবচেয়ে শক্তিশালী ত্রিভুজ বোধ হিসাবে বিবেচিত হয়। এই অর্থে আপনি নিজের ভাগ্য, দীর্ঘ দূরত্বের ভ্রমণ, তীর্থযাত্রা, ধর্মীয় দাতব্য কাজ, ধর্মীয় মানুষ এবং গুরুদের মতো লোক ইত্যাদির তথ্য পাবেন শুক্র আপনার রাশিচক্রের জন্য তৃতীয় এবং অষ্টম ভাবের কর্তা। সুতরাং, শুক্রের এই গোচর আপনাকে মিশ্র ফলাফল দেবে।

শুক্রের এই গোচরের ফলস্বরূপ, আপনি হঠাৎ আপনার জীবনে কিছু বড় উত্থান-পতন অনুভব করবেন, যার কয়েকটি ভাল হবে এবং কিছুটি খারাপও। আপনি কিছু বড় আর্থিক সুবিধা পেতে পারেন, যা আপনার আর্থিক চ্যালেঞ্জগুলি কাটিয়ে উঠতে সক্ষম হবে। বিপরীতে, আপনার, আপনার পিতা বা আপনার বাবার মতো যে কোনও ব্যক্তি এই সময়ে শারীরিক যন্ত্রণায় ভুগতে পারেন, যার কারণে আপনি মানসিকভাবে উদ্বিগ্ন হয়ে পড়বেন। এই গোচরের প্রভাবে আপনার পরিবারের ছোট ভাইবোনরা আপনার প্রতি সম্পূর্ণরূপে নিবেদিত হবে এবং আপনি তাদের সাথে বেড়াতে যেতে পারেন।

এই সময়টি আপনাকে পরিবারের সদস্যদের সাথে পিকনিক বা ভ্রমণ উপভোগ করার অনুমতি দেবে। আপনার ভ্রমণ হবে। এই ভ্রমণগুলি দীর্ঘ দীর্ঘ ভ্রমণ হতে পারে, এতে আপনাকে অর্থ ব্যয় করতে হবে তবে এটি আপনাকে সুখ এবং আনন্দ উপভোগ করবে। শুক্র গ্রহের প্রভাবে আপনার ছোট ভাইবোনরাও ভাল ফল পাবেন এবং তারা তাদের বিবাহিত জীবনে আনন্দ পাবেন তারা যদি কোনও ব্যবসা করে তবে তারা পদোন্নতিও পাবে। এই সময়ে আপনার ব্যক্তিগত প্রচেষ্টা থেকে আপনি খুব ভাল সাফল্য পাবেন তবে কিছুটা ক্ষেত্রে আপনার স্বাস্থ্যের অবনতি হতে পারে এবং আপনি স্বাস্থ্য সমস্যায় সমস্যায় পড়ে থাকতে পারেন, তাই বিশেষত আপনার শরীরের দিকে মনোনিবেশ করা উচিত।

উপায়: শুক্রবারের দিন গো মাতাকে আটার লই বানিয়ে খাওয়ান।


রত্ন, রুদ্রাক্ষ সমেত সব জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন : এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 599/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer