সূর্য্যের মেষ রাশিতে গোচর, দিবে উচ্চের সূর্য্য (13 এপ্রিল, 2020)

সূর্যের মেষ রাশিতে গোসল 13 এপ্রিল সোমবার রাত্রে 8 টা বেজে 14 মিনিটে (20:14 সময়) হবে, যখন সূর্য্য দেব নিজের পরম মিত্র মঙ্গলের মালিক মেষ রাশিতে প্রবেশ করবে। এটি একটি অগ্নি রাশি আর সূর্য এই রাশিতে নিজের উচ্চ অবস্থাতে মানে হয়ে থাকে। এই প্রকার একটি অগ্নি তত্ত্ব প্রধান সূর্য গ্রহের প্রবেশ অগ্নি প্রধান মেষ রাশিতে হবে। যার ফলে জীবনে আর উন্নতি আসবে আর গরম আবহাওয়াতে বৃদ্ধি হবে। আসুন এবার জানা যাক যে সূর্যের মেষ রাশিতে (মেষ সংক্রান্তি) সব রাশির লোকেদের উপর কেমন প্রভাব পড়বে:

এই রাশিফল চন্দ্র রাশিতে আধারিত রয়েছে। জানুন নিজের চন্দ্র রাশি

মেষ রাশি

মেষ রাশিতে সূর্যদেব নিজের উচ্চ অবস্থাতে হন আর সেই জন্য এই গজল আপনার জন্য বিশেষ বিশেষ হতে চলেছে। কেননা সূর্যের গোচর আপনার রাশিতে হবে। সূর্য আপনার পঞ্চম ভাবে স্বামী আর আপনার প্রথম ভাবে হওয়ার কারণে আপনি সন্তানের দিক থেকে পূর্ণরূপে সুখ পাবেন আর আপনার সন্তান কোন উপলব্ধি এই সময় পেতে পারেন। সেটা শিক্ষার ক্ষেত্রে হোক বা উনার ক্যারিয়ারের ক্ষেত্রে এর ফলে উনার নাম হবে আর আপনার নাম হবে। যদি আপনি এখনো পর্যন্ত বিবাহিত না হয়ে থাকেন তাহলে শিক্ষার ক্ষেত্রে আপনিও জবরদস্ত ফলাফল পেতে পারেন আর আপনার মান সম্মান বাড়বে। যদি কোন ইঞ্জিনিয়ারিং বা অন্য প্রতিযোগী পরীক্ষাতে আপনি ভাগ নিয়ে থাকেন তাহলে তাতে আপনি সফলতা পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার প্রেম জীবনে সফলতা মিলবে আর আপনার প্রিয়তম খোলাখুলি ভাবে নিজের মনের কথা আপনাকে বলবে। আর নিজের ভালোবাসার স্বীকার করবে, যার ফলে আপনি খুব খুশি হবেন কিন্তু এই সময়কালে আপনি প্রয়োজনের থেকে বেশি অভিমানী হতে পারেন। সেই জন্য কিছুটা সামলে থাকুন কেননা এই অভিমানের ছায়া আপনার দাম্পত্য জীবনে প্রভাবিত করতে পারে। যদি আপনি বিবাহিত হন তাহলে এই গোচর আপনার ধৈর্য রাখার জন্য বাধ্য করবে। কেননা অভিমান থেকে ক্ষতি হবার যোগ রয়েছে।

উপায়ে - আপনার শ্রী আদিত্য হৃদয় স্রোতের নিয়মিত পাঠ করা উচিত।


জানুন সফল ক্যারিয়ার পছন্দ করার সঠিক পথ - কোগ্নিএস্ট্র রিপোর্ট

বৃষ রাশি

আপনার রাশির জন্য সূর্যদেব গোচর দ্বাদশ ভাবে হবে। সূর্যদেব আপনার চতুর্থ ভাবের স্বামী আর দ্বাদশ ভাবে নিজের উচ্চ রাশি গোচর করার কারণে আপনার বিদেশে যাওয়ার প্রবল যোগ রয়েছে। এই সময় আপনাকে বাইরের ভূমিতে মান-সম্মান আর সফলতা দিবে। এই গোচরের প্রভাবে আপনাকে আপনার শত্রুর ওপর বিজয় পেতে সাহায্য করবে। আর যদি কোন কোটকাচারি মামলা চলে থেকে থাকে, তাহলে তাতে ফল আপনার পক্ষে হওয়ার সম্ভাবনা রয়েছে। যদিও এই সময় আপনার খরচা বৃদ্ধি হবে কিন্তু খরচা পারিবারিক প্রয়োজন আর ঘরের জিনিসপত্র আর সমাজসেবা এবং ধার্মিক কাজের জন্য হবে। সেইজন্য এই সব খরচা আপনাকে আত্মসন্তুষ্টি দিবে এই গোচরের প্রভাবে আপনার চাকরিতে স্থান পরিবর্তন হওয়ার যোগ তৈরি হতে পারে। কিন্তু এই যোগ আপনার জন্য ভালো নয় সেজন্য আপনাকে চিন্তা করার প্রয়োজন নেই। এই সময় কালে আপনার মাথার লাভ হবে আর এই গজল উনাকে সমাজের মান সম্মান দেবে। আর যদি উনি কোথাও কর্মরত থেকে থাকেন তাহলে সেখানে উনি জবরদস্ত লাভ পাবেন যদি আপনি কোন চাকরির জন্য আবেদন করে থাকেন তাহলে এই গোচর কাল আপনি ভালো চাকরি পেতে পারেন।

উপায় - রবিবারের দিন কোন গোশালা অথবা মন্দিরে গম তামা এবং গুড় দান করুন।

মিথুন রাশি

সূর্যদেবের গোচর মিথুন রাশির লোকেদের একাদশ ভাবে হবে। একাদশ ভাবে সূর্য ভালো স্থিতি মানা হয়ে থাকে আর এমনিতেও এই সময় সূর্য উচ্চ অবস্থাতে থাকবে। সেটি আপনার জন্য খুশির বৃষ্টি বলতে পারেন আর আপনার ব্যবসা ও আপনাকে সঞ্চিত লাভ প্রদান করবে। এই সময় আপনার সমাজে গণ্যমান্য আর উঁচু স্তরের লোকেদের সম্পর্ক বাড়বে, আর আপনার জীবনে এগিয়ে যাওয়ার জন্য এগুলি আপনার খুব কাজে আসবে। যদি আপনি ব্যবসা করে থাকেন, তাহলে এই সময় আপনারা সাধিত লাভ হবার পুরো সম্ভাবনা রয়েছে। আর আপনার নামও খুব হবে যদি আপনি চাকরি করেন। তাহলে আপনার সিনিয়ার অধিকারী সাথে আপনার সম্পর্ক খুব ভালো মজবুত হবে। এই গোত্রের প্রভাবে আপনার প্রেম জীবনে কিছু সমস্যা অবশ্যই আসতে পারে আর আপনার ব্যবহার সম্ভবত আপনার প্রিয়তম পছন্দ নাও করতে পারেন। আর উনার মনে হবে যে আপনি অভিমানী এরকম সময়ে আপনার কিছুটা ধ্যান অবশ্যই রাখা উচিত। সরকারি ক্ষেত্রে এই সময় ভালো লাভের যোগ রয়েছে। আপনাকে আপনার বিরোধীদের ওপর জিৎ মিলতে পারে। যার ফলে আপনার আত্ম বলের বৃদ্ধি হবে। আর আপনার আটকে থাকা সব কাজ হয়ে যাবে। ছোট ভাই বোনের 7 আপনি এই সময় পাবেন আর উনারা আপনার আপনার সুখ বাড়ানোর জন্য আপনাকে সাহায্য করবেন এবং আপনাকে আর্থিক দিক থেকেও সাহায্য করতে পারেন। আপনি আপনার পরিশ্রমের ভালো ফল প্রাপ্ত করবেন। আর নিজের মান সম্মান বৃদ্ধি হবে এবং সামাজিক স্তরে বিস্তারিত হবে।

উপায় - আপনার প্রতিদিন কমপক্ষে 108 বার গায়ত্রী মন্ত্র জপ করা উচিত।

কর্কট রাশি

আপনার জন্য সূর্যের গোচর খুব ভালো হতে চলেছে, কেননা এই সময় সূর্য আপনার দশম ভাবের নিজের উচ্চ রাশিতে দিক বলতে কে যুক্ত হয়ে আর সে আপনার চাকরিতে জবরদস্ত পদোন্নতির যোগ দেবেন। আপনার চাকরি মজবুত হবে। আপনার কাজের জন্য চারিদিকে প্রশংসা হবে। আর বিরোধী ও আপনার গুণ গাইবেন আপনার সিনিয়র অধিকারী আপনার প্রতি প্রসন্ন হবেন। আপনার কাজের ক্ষেত্রে অধিকার অধিক দেওয়া হবে আর আপনার আয়ু বৃদ্ধি হবে, কিন্তু আপনার সাথে কাজ করা লোকেদের আপনার ভালোভাবে ব্যবহার করা উচিত। তারপর গোচর কাল আপনার পরিবারের জন্য কিছুটা ভাববেন কিন্তু সময় দিতে পারবেন না। দ্বিতীয় ভাবের স্বামী সূর্য আপনার দশম ভাবে প্রবেশ করবে যার ফলে আপনি নিজের ব্যবসার কে বিস্তার দিবেন। আর নিজের জমানো পুঁজি নিজের ব্যবসাতে নিবেশ করবেন। ব্যবসাতে এই সময় খুব লাভ পাওয়ার সম্ভাবনা রয়েছে সরকারি ক্ষেত্রে লাভ পাবেন, আর কোন বাহন অথবা ভবনের সুখ এই সময় পেতে পারেন যেসব লোকেরা সরকারি চাকরির জন্য চেষ্টা করছিলেন। উনারা এই সময় সফলতা পেতে পারেন আপনার পিতার স্বাস্থ্য এসময় ঘাটতি দিকে যেতে পারে।

উপায়ে - আপনার সূর্যদেবের মন্ত্র ওম ঘুনি সূর্যায় নম এই মন্ত্রের জব করা উচিত।

সিংহ রাশি

আপনার রাশির স্বামী সূর্য আপনার উচ্চ অবস্থাতে গোচর করবে আর এই গোচর আপনার রাশি থেকে নবম ভাবে হবে। এইভাবে সূর্যের গোচর থেকে আপনার মান-সম্মান এ খুব বৃদ্ধি হবে। আর আপনি খুব লোকপ্রিয় হবেন। লোক আপনার পাশে আপনার কাছে আসবেন আর আপনার থেকে প্রভাবিত হবেন। আপনাকে আপনার পিতার আদর পূর্বক কথা বলা উচিত। কেননা এই সময় আপনাদের দুজনের মধ্যে ঝগড়া হওয়ার সম্ভাবনা রয়েছে পিতার নিজের স্বাস্থ্যের কারণে কিছু সমস্যা উৎপন্ন হতে পারে। সেই জন্য বিশেষভাবে ওনার খেয়াল রাখুন এই গোচর কাল আপনি কোন তীর্থস্থানে যাওয়ার সুযোগ পেতে পারেন। যার ফলে মানসিক শান্তি আপনি প্রাপ্ত করতে পারেন এবং আপনি তাতে খুশি হবেন যাত্রা জন্য এই গোচর বেশ ভালো আর সৌদির স্থানেও যাত্রা করার সুযোগ পাবেন। আপনার নির্ণয় নেওয়ার ক্ষমতা বৃদ্ধি হবে আর আপনি পরিশ্রম এর দমে আপনি ভালো ফল অর্জিত করবেন। এই গোচর কাল আপনার চাকরিতে স্থান পরিবর্তন হওয়ার সম্ভাবনা রয়েছে। আর আপনি কোন দ্বিতীয় জায়গাতে গিয়ে সেখানে প্রমুখ হতে পারেন। যদি ব্যবসার কথা বলা যায় তাহলে এই গোচর কাল এ আপনি অধিক রিস্ক নেওয়ার প্রবৃত্তি হবেন। কিন্তু রিস্ক সঠিক জায়গাতে নেওয়া উচিত আর আপনি ভালো লাভ প্রদান করবেন। আপনার স্বাস্থ্য ভালো থাকবে আর পুরনো কোন রোগ থেকে আপনি মুক্তি পাবেন।

উপায় - রাত্রে তামার পাত্রে জল ভরে সিরহানে রেখে দিন এবং আগামী দিন সকালে সেটি পান করুন।

কন্যা রাশি

কন্যা রাশির জন্য সূর্যের গোচর অষ্টম ভাবে হবে। অষ্টম ভাবে সূর্যের গোচর অধিক অনুকূল মানা যাবে না। সেরকমই সূর্য আপনার রাশি থেকে দ্বাদশ ভাবে স্বামী সেইজন্য এই গোচর সময় আপনার অর্থের ক্ষতি হতে পারে। আর এই সময় আপনি কোথাও যদি অর্থের নিবেশ করার বিচার করে থাকেন তাহলে তা থেকে আপনাকে বাঁচতে হবে। এই গোচর সময় আপনাকে আপনার স্বাস্থ্যের বিশেষভাবে খেয়াল রাখতে হবে। কেননা আপনি অসুস্থ হতে পারেন খুব বেশি জ্বর মাথা ব্যাথা হওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময়ে আপনি কিছু অনিচ্ছাকৃত যাত্রা তে যাওয়ার স্থিতি তৈরি হতে পারে। কিন্তু আপনাকে এটার থেকে বাঁচতে হবে কেননা এটি কেবল আপনার স্বাস্থ্য খারাপ করবে শুধু তাই নয় অর্থের করাবে আপনার ওপরে মানসিক রোগ থেকে বেশ চাপ থাকবে। আর আপনার পিতার এই সময় অর্থের ক্ষতি হতে পারে আপনার শ্বশুর বাড়ির পক্ষ থেকে আপনার নিমন্তন্ন আসতে পারে। আর কোনো ভালো কাজে আপনাকে উনারা ডাকতে পারেন। এই সময় আপনার বাণীতে গর্ভ বাড়বে সেই জন্য আপনাকে ভেবেচিন্তে বলতে হবে। কেননা বাত খারাপ হওয়ার কারণে স্থিতি খারাপ হয়ে যেতে পারে। আপনার পুরনো কোনো পরিকল্পনা বাইরে বেরিয়ে আসতে পারে। যার থেকে আপনাকে সাবধান থাকতে হবে। কেননা আপনার বিরোধী সেটির লাভ উঠাতে পারেন। এই গোচর সবথেকে ভালো ফল এটি হতে পারে, যে আপনি আপনার ঋণ থেকে মুক্তি পেতে পারেন।

উপায় - প্রতিদিন ভগবান শ্রী হরি বিষ্ণু উপাসনা করুন আর উনাকে চন্দন অর্পিত করুন।

তুলা রাশি

আপনার রাশির একাদশ ভাবের স্বামী সূর্য আর এটি আপনার রাশির সপ্তম ভাবে গোচর করবে। সূর্যের এইভাবে গোচর করা অনেক ব্যাপারে আপনার জন্য বেশী অনুকূল হবে না। সেই জন্য আপনাকে কিছুটা সাবধান থাকা দরকার। কেননা এই গোচর কাল আপনার দাম্পত্য জীবনে মানসিক চাপ ঝামেলা হতে পারে। আপনার জীবন সাথীর স্বভাবে বদলাভ আসবে আর সম্ভাবনা রয়েছে। যে আপনাদের দুজনের মধ্যে কিছুটা ঝগড়া ঝামেলা লাগতে পারে মনে রাখবেন। এই স্থিতি আপনার সম্পর্কের জন্য ভালো নয় সেই জন্য আপনাকে ধৈর্যের পরিচয় দিতে হবে। এই সময় ব্যবসার ব্যাপারে আশাতীত সফলতা পথ খুলে রেখে আর আপনি ব্যবসাতে বেশ এগিয়ে যাবেন। আপনি আপনার বড় ভাই বোনের কাছ থেকে সাহায্য পাবেন। আর যদি আপনি চাকরি পেশা ব্যক্তি হয়ে থাকেন তাহলে এই গোচর থেকে আপনি ভালো পদোন্নতি পেতে পারেন। আপনার স্বাস্থ্য ভালো থাকবে কিন্তু তাও কোন প্রকারের ছোট মোটর শারীরিক সমস্যা আপনার হতে পারে এই গোচর সময় আপনি আমদানির এক থেকে অধিক রাস্তা পাবেন আপনার ব্যবসা বাড়বে আর কিছু লোক বিবাহ হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার জীবন সাথী ও এই সময়ে বেশ ভালো লাভ পাবেন। আর সামাজিক দিক থেকে বৃদ্ধি পাবেন আপনার সম্পর্ক বাঁচে না যেন আপনার খুব কাজে আসবে আর আপনার ফায়দাও হবে।

উপায় - সকালে সূর্যোদয়ের পূর্বে উঠুন আর লাল রঙের ফুলের গাছ এবং বৃক্ষে জল সিঞ্চিত করুন।

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশির লোকেদের জন্য সূর্যের গোচর সুষ্ঠুভাবে হবে। এটি সূর্যের উচ্চ রাশিতে হওয়ার কারণে আপনার সরকারি ক্ষেত্রে জবরদস্ত ফায়দা হবে। আর আপনার খরচা তো লাগাম লাগবে। আপনার চাকরিতে এই সময় খুব ভালো সময় হবে। আর আপনি নিজের কাজকে ইঞ্জয় করবেন এই কারণে আপনার কাজে আপনার মহত্ব হবে। আর লোক আপনার কাজের সুনাম করবে। এই সময় কালে আপনাকে আপনার স্বাস্থ্যের বিশেষভাবে খেয়াল রাখতে হবে। কেননা ষষ্ঠ ভাবে সূর্যের অনেকবার হঠাৎ করে স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে এই সময় আপনার পিতার ভাগ্য উদয় হবে। আর উনি কোন সম্মান প্রাপ্তি করতে পারেন। এছাড়া আপনার সুদূর যাত্রা তে যাওয়ার সুযোগ তৈরি হবে যদিও এই যাত্রা অধিক অনুকূল হবে না আর আপনাকে কিছুটা খেয়াল রাখা প্রয়োজন। কেননা এর ফলে আপনার শারীরিক সমস্যার সাথে সাথে আর্থিক ঘাটতি ও হতে পারে। আপনার মাতৃ পক্ষের লোকেদের দিক থেকে কোন ভালো সুখবর শুনতে পাওয়া যেতে পারে আর কোন সরকারি কাজে আপনি সফলতা পেতে পারেন। যদি আপনি কোন কোট এর ব্যাপারে লম্বা সময় ধরে জড়িয়ে রয়েছেন তাহলে সেটি এই সময় আপনার পক্ষে আসার সম্ভাবনা রয়েছে যার ফলে আপনার ফায়দা হবে।

উপায় - রবিবার সকালে নিজের কব্জিতে মৌলি অর্থাৎ সবার জড়িয়ে বাঁধন।

ধনু রাশি

আপনার রাশির জন্য সূর্যের গোচর পঞ্চম ভাবে হবে। এটি আপনার নবম ভাবে স্বামী এই গজল আপনার জন্য মিশ্রিত পরিনাম নিয়ে আসবে আপনি আপনার পূর্বে সঞ্চিত কোন কর্মের ভালো ফল এই সময় পাবেন। যার ফলে আপনার সমাজে খ্যাতি মিলবে। আর লোক আপনি লোকপ্রিয় হবেন। আর আপনার আমদানিতে জবরদস্ত বৃদ্ধি হবে তথা ব্যবসার ব্যাপারে আপনার চেষ্টা সার্থক প্রমাণিত হবে আর আপনি সরকারি ক্ষেত্রে সাথে জড়িত কাজ করতে সাহায্য পাবেন। যদি আপনার জীবন সাথী কোন কাজ করেন তাহলে এই সময় উনিও ভালো লাভ পেতে পারেন। এই গোচর আপনার প্রেম জীবনের জন্য কিছুটা দুর্বল হতে পারে কেননা এই সময়ে আপনার প্রিয়তম কোন মূল্য ভাবনা তে বয়ে গিয়ে ভালো খারাপ বলে দিতে পারে। এরকম সময়ে আপনার সম্পর্কে বানিয়ে রাখার জন্য সংযম পরিচয় দেওয়া প্রয়োজন। এছাড়া সৌদির যাত্রাও আপনি ভালো ধন লাভ করতে পারেন। যদি আপনি বিদ্যার্থী হয়ে থাকেন তাহলে শিক্ষার ক্ষেত্রে নতুন কীর্তিমান স্থাপিত করার সময় চলে এসেছে পরিশ্রম চালিয়ে যান। আর নিজের ধৈর্য কে বানিয়ে রাখুন যদি আপনি কোন জায়গা থেকে লোন অথবা ঋণ নিয়েছেন তাহলে এই সময় সেই দিন থেকে মুক্তি পেতে পারেন। চেষ্টা অবশ্যই করুন সিনিয়ার অধিকারীর থেকে সাথে আপনার সম্পর্ক ভালো হবে আর এই সময় আপনার চাকরির ট্রান্সফার হওয়ার সম্ভাবনা রয়েছে।

উপায় - উপায় লাল গরু রবিবার দিন দুপুরের সময় গম দুটো হাতে ভরে খাওয়ান।

মকর রাশি

আপনার রাশির জন্য সূর্য অষ্টমীর হন কিন্তু উনার অষ্টমীর হওয়ার দোস লাগেনা। নিজেরেই গোচর কালে উনি আপনার চতুর্থ ভাবে নিজের উচ্চ রাশিতে মেসে গোচর করবে। যে কারণে আপনার জীবনে হঠাৎ বদলাব আসবে। এই বদলাবো পরিবর্তন বড় হতে পারে যদি আপনার কোন লিতে বা কোষ্ঠীতে সূর্যের স্থিতি অনুকূল থেকে থাকে। তাহলে এই গোচর আপনার জন্য খুব ভালো প্রমাণিত হবে। এই গোচরে হঠাৎ আপনার মান সম্মানের সাথে সাথে কোন পুরস্কার মিলতে পারে। তথা সমাজে আপনার নাম মজবুত হতে পারে। আপনার পৈত্রিক সম্পত্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে আর সরকারি ক্ষেত্রে থেকে ভালো লাভ পাওয়ার আশা রয়েছে। যদি আপনি চাকরি করেন তাহলে চাকরিতে আপনার ভালো উন্নতি আর পদোন্নতি মেলতে পারে। যদি আপনি ব্যবসা করেন তাহলে তাতেও এই সময় ভালো থাকবে কিন্তু আপনার কোন প্রকারের বাহন দুর্ঘটনা থেকে আঘাত লাগার সম্ভাবনা রয়েছে। এর থেকে আপনাকে সাবধান থাকতে হবে। এই সময়কালে আপনার মাথার স্বাস্থ্য পিরিত থাকতে পারে আর উনি নিজের খারাপ স্বাস্থ্যের কারণে বিরক্ত থাকতে পারেন। আপনি যদি সরকারি ক্ষেত্রে চাকরি করেন তাহলে সরকারি বাহন অথবা ভবনের সুখ পেতে পারেন। হঠাৎ করে আপনার চারিদিকের পরিবেশ ভালো হয়ে উঠবে আর আপনার এই বদলাভ খুব পছন্দ আসবে বা হবে বরিষ্ঠ অধিকারী দের সাথে ভালো সম্পর্কের লাভ মিলবে আর আপনার আর্থিক স্থিতি মজবুত হবে।

উপায় - নিজের পিতার সম্মান করুন আর প্রাতঃকালে শীঘ্র ওঠার অভ্যাস করুন।

কুম্ভ রাশি

আপনার রাশির জন্য সূর্যের গোচর তৃতীয় ভাবে হবে। আর এটি আপনার সপ্তম ভাবের স্বামী এই সময় আপনার নিজের জীবনের জন্য খুব ভালো হবে আর আপনি উন্নতির দিকে এগিয়ে যাবেন। কিন্তু দাম্পত্য জীবনের দিক থেকে কিছু সমস্যা এই সময় থাকতে পারে এই সময়ে আপনি আর আপনার জীবন সাথীর মাঝে ভাবনার আর অভিমানের লড়াই হতে পারে। আর একে অপরকে বুঝতে সমস্যা হতে পারে এর বিপরীত আপনাদের দু'জনার ভাগ্যে ঝরানোর কারণে এই গোত্রের আর্থিক দিক থেকে সফল থাকবে আপনার চেষ্টা আপনাকে সফলতা দিবে আর আপনার জীবন সাথীর ভাগ্য আপনার ভাগ্যে বৃদ্ধি হওয়ার কারন হবে যে কারণে আপনারা দুজনেই বেশ উৎসাহিত হবেন। এই গোত্রের কিছু ছোট ছোট যাত্রা করার সুযোগ আর এই যাত্রায় আপনার অর্থ আর বল বৃদ্ধি হবে আপনি কিছু নতুন লোকেদের সাথে সাক্ষাৎ করার সুযোগ পাবেন যা আপনার ব্যবসাতে নতুন দিশা দিতে সাহায্য করবে। এই সময় আপনার ব্যবসাতে বিস্তার হবে আর এটি সেই সময় হবে যখন আপনি মার্কেটে ভালো পরিচয় বা ভাল নামডাক ছড়াবেন আর আপনার কাজের সুনাম হবে এই সময় আপনার মাতা পিতার স্বাস্থ্যের কিছুটা দুর্বল থাকবে। সেই জন্য উনাদের স্বাস্থ্যের বিশেষ খেয়াল রাখুন এই সময় আপনার সামাজিক ছবি বা ইমেজ মজবুত হবে।

উপায় - রবিবারের দিন তামার লোটাতে লাল চন্দন মিশ্রিত জল দিয়ে সূর্যদেবকে অর্ঘ্য দিন।

মীন রাশি

মীন রাশির জাতকদের জন্য সূর্য আপনার ষষ্ঠ ভাবের স্বামী আর আপনার গোচর কালে আপনার দ্বিতীয় ভাবে নিজের উচ্চ রাশির হবে। এই ঘরের প্রভাব থেকে আপনার বাণীতে সর্বদা রাগ আর তিক্ততা দুটোরই বৃদ্ধি হতে পারে। আর এই দুটো জিনিস আপনার পারিবারিক জীবনে প্রভাবিত করতে পারে। এর কারণে আপনার আত্মীয়দের কোন কথা নিয়ে অসম্মতি আর মনোমালিন্য হওয়ার সম্ভাবনা তৈরি হতে পারে। এটির বিশেষ খেয়াল রাখুন যদিও এর ভাল পক্ষ এটাও রয়েছে যে আপনার বাদ বিবাদ বা কোন মামলাতে লাভ হবে। আর আপনার অর্থের স্থিতি মজবুত হবে আর্থিক দিক থেকে আপনি বেশ মজবুত হবেন। আর আপনার আর্থিক স্থিতি হবে মাতৃ পক্ষ থেকে লোকেদের আপনার কোনো ভালো খবর মিলতে পারে। আর আপনার লাভ হতে পারে আপনার এই সময় নিজের কোন বহুপ্রতীক্ষিত লোন পাস হয়ে যাওয়ার কারণে খুশি হবে। যার ফলে আপনার আটকে থাকা কাজ হয়ে যাবে। এই সময় আপনার পরিবারের কোন প্রকারের সামাজিক লাভ হতে পারে আর সমাজের লোক আপনার পরিবারের মিশাল দিবেন যারা এখনো বিদ্যার্থী আর প্রতিযোগী পরীক্ষার জন্য তৈরী হচ্ছেন উনারা খুব ভালো সফলতা পেতে পারেন। শুধু নিজের ধৈর্য আর একাগ্র চিন্তা হয়ে পড়াশোনা চালিয়ে যান।

উপায় - লাল চন্দনকে ঘষে স্নানের জলে মিশিয়ে সেই জলে স্নান করুন।

রত্ন, রুদ্রাক্ষ সমেত সব জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন : এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 399/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer