সূর্য্য দেবের মীন রাশিতে গোচর আর প্রভাব

সূর্য্যের মীন রাশিতে গোচর 14 ই মার্চ, শনিবার দুপুরে 11 টা বেজে 45 মিনিটে হবে, যখন সূর্য্য দেব নিজের মিত্র বৃহস্পতির মালিক মীন রাশিতে প্রবেশ করবেন। এটি একটি জল তত্ব রাশি। এই প্রকারের একটি অগ্নি তত্ব প্রধান সূর্য্য গ্রহের প্রবেশ জল তত্ব প্রধান রাশিতে হবে। আসুন এবার জানা যাক যে সূর্য্য মীন রাশিতে গোচর (মীন সংক্রান্তি) র সব রাশির লোকেদের উপর কেমন প্রভাব পড়বে :

এই রাশিফল চন্দ্র রাশিতে আধারিত। জানুন নিজের চন্দ্র রাশি

মেষ রাশি

মেষ রশিদের লোকেদের জন্য সূর্য্য দেব পঞ্চম ভাবের স্বামী। আপনার রাশির স্বামী মঙ্গল থেকে সূর্য্য দেবের মিত্রতাও। মীন রাশিতে গোচর চলাকালীন সূর্য্য দেব আপনার দ্বাদশ ভাবে প্রবেশ করবে। এই গোচর কিছু পরিমানে সাহায্য করবে কেননা এতে বিদেশে গিয়ে পড়াশোনা করার স্বপ্ন দেখা লোকেদের ইচ্ছা পূরণ হতে পারে আর আপনি বিদেশি কলেজে দাখিল হওয়ার কারণে আপনার খুশি চরমে পৌছাতে পারে। কিছু লোকদের প্রেমের ব্যাপারে নিরাশা মিলতে পারে আর সম্ভবত উনার প্রিয়তম কোন দূর যাত্রাতে যেতে পারেন, যারফলে উনার সাথে দেখা সাক্ষাৎ হয়তো নাও হতে পারে। এরকম সময়ে নিজেকে সাহস দেওয়া ভালো হবে। এই প্রকারে এই গোচরে কিছু লোকেদের বিদেশে যাওয়ার স্বাগত মিলতে পারে। বিরোধীদের উপর আপনার প্রভাব থাকবে আর সে আপনার কাছে দেবে থাকবে কিন্তু আপনার খরচাতে অপ্রত্যাশিত বৃদ্ধি হতে পারে, সেইজন্য অর্থ ভেবে চিন্তে খরচা করবেন। যা কোন প্রকারের নিবেশের জন্য ভেবে চিন্তে পরিকল্পনা করুন, অন্যথা কিছু সময়ের জন্য নিবেশ না করাই ভালো হবে। আপনার স্বাস্থ্যে কিছু সমস্যা দেখা দিতে পারে। আর আপনার ভীষণ জ্বর বা এরকম কোন সমস্যা আপনাকে বিরক্ত করতে পারে। যে কোন প্রকারের বিবাদ বা কোর্ট কাচারীর ব্যাপারে জন্য এই সময় উপযুক্ত নয়, সেইজন্য কিছুটা সংযম রাখুন।

উপায় : আপনার প্রতিদিন সূর্য্য দেবকে জল দিয়ে আদিত্য হৃদয় স্রোতের পাঠ করা উচিত।

বৃষভ রাশি

বৃষভ রাশির লোকদের জন্য সূর্য্য আপনার সুখ স্থান অর্থাৎ চতুর্থ ভাবের স্বামী আর নিজের গোচরে মীন রাশিতে একাদশ ভাবে প্রবেশ করবে। একাদশ ভাবকে লাভ ভাব বলা হয়ে থাকে আর সাধারণত সূর্য্যের একাদশ ভাবে গোচর অনুকূল পরিনাম দেয় এরকম মানা হয়ে থাকে, সেইজন্য এই গোচরের পরিনাম স্বরূপ আপনার আমদানির মধ্যে বৃদ্ধিতে স্বাগত মিলতে পারে। আপনি আর্থিক দিক থেকে বেশ লাভ হবে, যা আপনার আর্থিক স্থিতিকে মজবুত করার জন্য আপনাকে সাহায্য করবে। সমাজে আপনার স্তর উঁচু করবে, আর আপনাকে সমাজে গন্যমান্য লোকেদের সাথে মেলাতে পারে। কিছু নতুন সম্পর্ক তৈরি হতে পারে, যা ভবিষ্যতে আপনার বেশ কাজে আসবে। শিক্ষার ক্ষেত্রে করা চেষ্টা সফলতা দিবে আর যদি আপনি বিবাহিত হন, তাহলে আপনার সন্তানের সাথে আপনার ভালো লাভ হতে পারে। আপনার মনের ইচ্ছা পূরণ হতে পারে। যে সব পরিকল্পনা লম্বা সময় ধরে চলে আসছিলো, সে সবও এখন পূরণ হবে, যারফলে আপনার লাভও হবে, আর আপনার আত্মবলও বৃদ্ধি হবে। পরিবারের লোকেদের সাথে আপনার তালমিল পরিবর্তন হবে আর আপনার কর্মক্ষেত্রে সিনিয়র অধিকার থেকেও আপনার স্থিতি আগের থেকে বেশ ভালো হবে, যার লাভ আপনি পাবেন। সরকারি ক্ষেত্র থেকে লাভের ভালো যোগ তৈরি হবে আর বাদ বিবাদে বিজয় মিলবে।

উপায় : আপনার প্রতিদিন সুখ প্রাপ্তির কামনার সাথে সূর্য্য দেবের আরাধনা করা উচিত।

মিথুন রাশি

মিথুন রাশির লোকেদের জন্য সূর্য্য দেব তৃতীয় ভাবের স্বামী। সে নিজের এই গোচর কালের সময় আপনার দশম ভাবে প্রবেশ করবে। দশম ভাবে সূর্য্যের দিগ্ বল প্রাপ্ত হয়ে থাকে আর সে অধিক বসবালী বলে মানা হয়ে থাকে। এরকম স্থিতিতে আপনাকে নিজের কর্মস্থলে খুব ভালো পরিনাম মিলবে। আপনার পদে আর অধিকারে বৃদ্ধি হবে। আপনার জস আর সম্মান বাড়বে এবং আপনার আত্মবলেও বৃদ্ধি হবে। আপনাকে সরকার অথবা রাজ্য পক্ষ থেকে লাভ হতে পারে। যে সব লোকেরা সরকারি ক্ষেত্রে কাজ করেন, উনাকে বিশেষ রূপে এই সময় লাভ প্রাপ্তি হতে পারে। এই সময়ে আপনাকে আপনার পরিবারের সম্বন্ধিত ভালো সমাচার শুনতে পাবেন আর আপনার সামাজিক স্তর উঁচু হবে। আপনি সব কাজকে খুব ভালো ভাবে শেষ পর্যন্ত করেন আর আপনার কাবিলিয়াতের সুনাম হবে। আপনার বিরোধী শান্ত থাকবে আর সমাজে আপনার স্থিতি প্রবল হবে। সিনিয়ার দের সাথে আপনার সম্পর্ক খুব ভালো হবে আর এই সময় আপনি ভালো ধন লাভ করবেন। আপনি নিজের চেষ্টাতে নিজের কাজকে ভালো করতে পারবেন, যাতে আপনি সফলতা পাবেন। যদি আপনি কোন ব্যাবসা করেন তাহলে তাতে আপনি আপনার ভাই বোনের সাথ পাবেন আর নিজের মার্কেটিং আর সোশ্যাল মিডিয়ার সাহায্যেও আপনি আপনার বিজনেসকে এগিয়ে নিয়ে যেতে সফল হবেন।

উপায়: আপনার প্রতিদিন সূর্য্য দেবকে জল দেওয়া উচিত।

কর্কট রাশি

আপনার রাশির স্বামী চন্দ্র দেবের প্রেম মিত্র সূর্য্য দেব আপনার রাশি থেকে নবম ভাবে গোচর করবে। সে আপনার দ্বিতীয় ভাবের স্বামী। সূর্য্যের এই গোচরের প্রভাবে আপনি পরিবারের সাহায্য প্রাপ্ত করবেন। পরিবারের লোকেদের সাহায্যে আপনি আপনার কাজের সফলতা অর্জন করবেন। যদিও এই সময় আপনার পিতার স্বাস্থ্য সম্বন্ধিত সমস্যাতে ঘিরতে পারে, যে কারণে উনার স্বাস্থ্য কিছুটা পীড়িত হতে পারে কিন্তু আপনার মান সমানে বৃদ্ধি হবে। ব্যবসাতে আশাতীত সফলতার যোগ তৈরি হবে। আপনি কোন ধার্মিক যাত্রা অর্থাৎ তীর্থাতনে যেতে পারেন, যারফলে আপনি মানসিক শান্তি পাবেন। পরিবারের বৃদ্ধি আর সমৃদ্ধির জন্য আপনি কোন বিশেষ পুজোর আয়োজন করতে পারেন। আপনি নিজের ধনের বিশেষ প্রপকারে লাগাবেন, যারফলে আপনার আধ্যিক সন্তুষ্টির অনুভূতি হবে। সূর্য্যের এই গোচর কালের সময় আপনার মনে উথাল-পাথাল হতে পারে। এরকম সম্ভবনা রয়েছে যে আপনাকে কোন সিনিয়র বা গুরু সম্মান ব্যাক্তির সাথে দেখা করার সুযোগ মিলবে, যা আপনার জীবনে নতুন দিশার মোড় নিয়ে আসবে। এই দিশা আপনার ভবিষ্যতে অনেক কাজে আসবে। এই সময়ে আপনার উত্তম লাভ হবে আর আপনি আপনার ধনের কিছু গুন বাড়াতে সফল হবেন। সূর্যের এই গোচর সমাজে আপনার প্রতিষ্ঠা বানাবে।

উপায়: আপনার স্ট্যার্ক বৃক্ষের পুজো করা উচিত আর তাতে জল অর্পিত করা উচিত।

সিংহ রাশি

আপনার জন্য সূর্য দেব যে কোন গোচর বিশেষ রূপ থেকে গুরুত্বপূর্ণ হয়ে থাকে কেননা সূর্য্য দেব আপনার রাশির স্বামী। সূর্য্যের মীন রাশিতে গোচরের সময় আপনার রাশি থেকে অষ্টম ভাবে প্রবেশ করবে। এই গোচরের প্রভাবে আপনি মিশ্রিত পরিণামের প্রাপ্তি হবে। যেখানে আপনার স্বাস্থ্য সম্বন্ধিত কষ্ট হতে পারে আর আপনার স্বাস্থ্য পীড়িত হতে পারে, অন্যদিকে আপনার মন গহন আধ্যাধিক কাজে লাগবে। যদি আপনি করেন তাহলে এই সময় আপনার জন্য বেশ অনুকূল থাকবে আর আপনার ভালো অনুভব হবে। সরকারি ক্ষেত্রে এই সময় কিছু সমস্যা উৎপন্ন হতে পারে। যদি আপনি কোন কিছু তথ্য লুকিয়ে রাখেন তাহলে এই সময় বেরিয়ে আসার ফলে আপনার ইমেজ খারাপও হতে পারে। এছাড়া যদি আপনি কোন শাসনের বিরুদ্ধে গিয়ে কোন কাজ করে থাকেন তাহলে তার জন্য আপনাকে দণ্ডিত দেওয়া হতে পারে। আপনার আমদানি সামান্য রূপ থেকে নিচে হতে পারে আর অযথা যাত্রাতে যাওয়ার সম্ভবনা রয়েছে।এই সময় আপনাকে আপনার মান আর যশ নিয়েও কিছুটা সতর্ক থাকতে হবে কেননা বিরোধী আপনার বিরুদ্ধে ষড়যন্ত্র করতে পারেন, যারফলে আপনি মানসিক আর সামাজিক রূপ থেকে বিরক্ত হতে পারে। ধার্মিক আচরণ করুন আর নিজের পিতার স্বাস্থ্যের খেয়াল রাখুন।

উপায়: আপনার নিজের গলাতে সোনার সূর্য্য পড়া উচিত, যাতে আপনি সোনার মালা অথবা লাল ধাগাতে রবিবারের সকালে: 8 থেকে পূর্ব পড়তে পারেন।

কন্যা রাশি

কন্যা রাশিতে জন্ম গ্রহণ করা লোকেদের জন্য সূর্য্য দেব দ্বাদশ ভাবের স্বামী। নিজের মীন রাশিতে গোচর করার সময় সূর্য্য আপনার সপ্তম ভাবে প্রবেশ করবে। এই গোচরের পরিনাম স্বরূপ আপনার ব্যাবসার ব্যাপারে খুব ভালো পরিনাম প্রাপ্ত হবে। আপনার ব্যবসা গতি ধরবে আর আপনার ব্যাবসার বিস্তারও হবে। সমাজে খুব সুন্দর ব্যাক্তিদের সাথে আপনার ব্যবসাতে কোন বিশেষ লাভ হতে পারে। যদি আপনি চাকরি করেন তাহলে সূর্য্যের গোচর আপনার জন্য খুশি নিয়ে আসবে আর আপনার পদোন্নতি হবে আর কিছু বিশেষ পরিস্থিতিতে আপনার বেতন বৃদ্ধি হওয়ার আশা রয়েছে। এই গোলকার আপনার কেরিয়ারের জন্য বেশ অনুকূল হবে। বিদেশি মাধ্যমেও আপনার ব্যবসাতে ভালো লাভ মিলবে আর মাল্টিন্যাশনাল কোম্পানিতে কর্মরত লোকেদের জন্য খুশির সময় আসবে। এর বিপরীতে আপনার দাম্পত্য জীবনে চাপ বাড়বে কেননা সূর্য্যের এই ভাবে গোচর করা দাম্পত্য জীবনের জন্য ভালো বলা যাবে না। অগ্নি তোত্তোর রাশিতে দাম্পত্য জীবনে উবলে নিয়ে আসতে পারে আর আপনার আর আপনার জীবনসাথীর মাঝে কিচ্চু ঝগড়া হতে পারে, সেইজন্য আপনাকে ধ্যান রাখতে হবে। যদি আপনার ব্যাবহারে ধ্যান দেন তাহলে আপনি ভালো সফলতা পাবেন।

উপায়: আপনার “ওং সূর্যায়ে নমঃ” মন্ত্রের জপ করা উচিত।

তুলা রাশি

আপনার রাশির লোকেদের জন্য সূর্য দেব লাভ ভাবের স্বামী কেননা আপনার একাদশ ভাবে নিজের অধিকার রাখে। মীন রাশিতে গোচর চলা কালীন সে আপনার রাশি থেকে ষষ্ট ভাবে প্রবেশ করবে। ষষ্ট ভাবে সুরজের গোচর সাধারণত লাভদায়ক প্রমাণিত হবে, সেইজন্য আপনাকে এই গোচরের সময় কোর্ট কাচারীর সাথে জড়িত ব্যাপারে সফলতা মিলবে। যদি আপনি কারুরু উপর কোন কেশ করতে চান তাহলে তাতে আপনি সফল হবেন। আমদানিতে এই সময় কিছু কমি অবশ্যই হবে কিন্তু আগামী সময়ে আর্থিক দিক থেকে মজবুতির জন্য কিছু কঠিন নির্ণয় আপনি এই সময় নিবেন। কিছুটা খরচা হবে কিন্তু শাসন-প্রশাসনের সাহায্য পাবেন। সরকারি ক্ষেত্রে কাজ করা লোকজন ভালো পরিনাম প্রাপ্ত করবেন। এই সময় আপনার ব্যাপারে আপনার সিনিয়র অধিকার থেকে সুধরাবে আর তার ভালো লাভ আপনার চাকরিতে হবে। সবথেকে ভালো কথা হবে যে এই সময় আপনি নিজের ঋণ বা ব্যাঙ্ক লোন পরিশোধ করতে সফল হবেন, যাতে আপনার খুব ভাল অনুভব হবে। মামা পক্ষ থেকে ধন নিয়ে কোন খুঁটিনাটি হতে পারে। আপনার হালকা জ্বর হতে পারে কিন্তু সাধারণত স্বাস্থ্য সামান্য থাকবে আর এই গোচর আপনাকে বিশেষ রূপে আর্থিক আর সামাজিক দিক থেকে ভালো লাভ দিবে।

উপায়: আপনাকে রবিবারের দিন অসুস্থ লোকেদের বিনামূল্যে ঔষুধ বিতারিত করা উচিত।

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশির জন্য সূর্য্য দেবের মূল ভূমিকা রয়েছে কেননা সে আপনার দশম ভাবের স্বামী আর দশম ভাব অর্থাৎ কর্ম ভাব। সূর্য্যের মীন রাশিতে গোচরের কারণে সে আপনার রাশি থেকে পঞ্চম ভাবে প্রবেশ করবে, যার পরিনাম স্বরূপ আপনার কর্মক্ষেত্রে কিছু উৎরাই-চড়ায়ের সম্মুখীন করতে হাতে পারে। এরকম সম্ভবনা রয়েছে যে যদি পানি চাকরি করেন তাহলে আপনি যদি তা বদলাতে চান আর দ্বিতীয় চাকরি খোঁজার চেষ্টা করেন। কিছু লোকেদের এই সময় চাকরি হারাতে হতে পারে, কিন্তু যে সব লোকেরা কোন প্রকারের ব্যবসা করেন, উনাদের এই গোচরের বেশ ভালো লাভ বা পরিনাম প্রাপ্ত হবে আর উনার ব্যবসা উনাকে ভালো ধন লাভ দেবে। এর আপনি উচিত ফল পাবেন। এই গোচরের সময়ে আপনার সন্তানের সাথে জড়িত কোন বড় খবর পেতে পারেন। যদি আপনি কাটি বিদ্যার্থী হন তাহলে আপনাকে খুব মন লাগিয়ে পড়াশোনা করার সময় এটি। এই সময় আপনার ভাবনাতে কিছু বদলাব আসবে আর আপনি দেশ আর দুনিয়ার ঘটনা থেকে বেশ প্রভাবিত অনুভব করবেন। আপনার পিতাকে এই সময় নিজের কাজে কিছু ক্ষতি অনুভব হতে পারে। চাকরিতে ভালো পরিনাম প্রাপ্ত করার জন্য আপনি নিজের সিনিয়ারদের সাথে ভালো সম্পর্ক বানিয়ে রাখুন।

উপায়: আপনার তামার পাত্রে লাল লঙ্কার বিছন মিলিয়ে সূর্য্য দেবকে অর্ঘ্য দেওয়া উচিত।

ধনু রাশি

ধনু রাশির লোকেদের জন্য সূর্য্য দেব আপনার ভাগ্যের সময় কেননা এই আপনার কুষ্ঠিতে নবম ভাবে নিজের অধিকার রাখে। সূর্য্যের মীন রাশিতে গোচর এই সময় আপনার রাশি থেকে চতুর্থ ভাবে প্রবেশ করবে। এই গোচরের ফলস্বরূপ আপনি মিশ্রিত পরিনাম প্রাপ্ত করবেন, যাতে পারিবারিক জীবনে কিছু অসন্তুষ্টি আর তালমিলের অভাব দেখতে পাওয়া যাবে আর পরিবারে বিশেষ রূপে আপনার মাতার স্বাস্থ্য খারাপ হতে পারে। আপনি পরিবারের উপরে স্থাপির করার চেষ্টা করতে পারেন আর নিজেকে শ্রেষ্ঠও দেখানোর জোরে আপনি নিজেকে সবথেকে এগিয়ে বেরিয়ে যাবেন, যারফলে আপনার পারিবারিক সম্মন্ধে খারাপ প্রভাব পড়তে পারে। এছাড়া পরিবারের লোকেদের জন্য আপনি কটু কথাও প্রয়োগ করতে পারেন। এর বিপরীতে কর্মক্ষেত্রে আপনি ভালো ফলাফল পাবেন। ভাগ্যের বদলাব আপনাকে আপনার কর্মক্ষেতে মান সম্মানের সাথে ভালো অধিকার প্রাপ্ত করাবে। এছাড়া সরকারের দিক থেকে কোন ভালো পজিশন প্রাপ্ত হতে পারে, এবং বেশ কিছু প্রপার্টি কেনার চেষ্টা করতে পারেন। যে সব লোকেরা নিজের ঘর থেকে দূরে থাকেন, উনাদের এই সময় ঘরে ফেরৎ যাওয়ার সুযোগ মিলতে পারে এবং পরিবারের লোকেদের সাথে দেখা করে উনার মন ভাবুক হয়ে যাবে। আর্থিক দিক থেকে এই গোচর সামান্য ফল দিবে।

উপায়: আপনাকে ভালো গুণবত্তা মানিক রত্ন ধারণ করা উচিত, যারফলে আপনি শুক্ল পক্ষে রবিবারের দিন নিজের অনামিকা আঙুলে ধারণ করতে পারেন।

মকর রাশি

মকর রাশির লোকেদের জন্য সূর্য্য দেব আপনার আয়ু দেবের স্বামী অর্থাৎ অষ্টম ভাবের স্বামী, কিন্তু বৈদিক জ্যোতিসের অনুসারে সূর্য্যের অষ্টমর্ষ হওয়ার দোষ লাগে না। নিজের পুত্র শনির রাশি মকরের জন্য উনার পিতা সূর্য্য দেব এই গোচরে তৃতীয় ভাবে প্রবেশ করবে। সাধারণত তৃতীয় ভাবে সূর্য্যের গোচর অনুকূল হয়ে থাকে, কিন্তু অষ্টমের স্বামী যখন তৃতীয় ভাবে যাই তখন স্বাস্থ্যের জন্য সময় কিছুটা দুর্বল থাকে। এরকম স্থিতিতে এই গোচরের পরিনাম স্বরূপ আপনার স্বাস্থ্যে ক্ষতি দেখা যাবে। শুধু তাই নয়, আপনার মাতা পিতার স্বাস্থ্যও এই সময় একটু দুর্বল হওয়ার সম্ভবনা রয়েছে, কিন্তু আপনার চেষ্টাতে ঘাটতি আসবে। আপনি ব্যবসাতে রিস্ক নিবেন আর এগিয়ে যাওয়ার চেষ্টা করবেন। কিছু লোকজন এই সময় চাকরিতে অধিক আত্মবিশ্বাস এর সাথে নিজের কাজ করবেন, যার আপনি ভালো ফলও পাবেন। এই ব্যাপারে কিছু ছোট দুরুত্বের যাত্রাও হতে এবং সেটা কোন তীর্থ যাত্রাতে পরিকল্পনার সাথে যেতে পারেন। মান এবং সম্মানের বৃদ্ধি আপনি অবশ্যই পাবেন আর আপনি আপনার বাহুবলের সাথে চ্যালেঞ্জে হেরে এগিয়ে যাবেন। এই গোচর আপনার ছোট ভাই বোনেদের জন্য বেশি অনুকূল নয়, এই সময় আপনার উনাকে ধ্যান রাখা উচিত।

উপায়: আপনার ভালো স্বাস্থ্যের জন্য সমি বৃক্ষের পুজো করা উচিত আর তাতে জল চড়ানো উচিত।

কুম্ভ রাশি

সূর্য্য দেব আপনার রাশির জন্য সপ্তম ভাবের স্বামী আর মীন রাশিতে গোচর চলাকালীন আপনার রাশি থেকে দ্বিতীয় ভাবে প্রবেশ করবে। এই গোচরের প্রভাবে আপনার জীবনসাথীর স্বাস্থ্যে ঘাটতি দেখা যেতে পারে আর আপনার স্বাস্থ্যও কিছুটা খারাপ হতে পারে। এই সময়ে আপনার আর আপনার জীবনসাথীর মধ্যে বিচারের লড়াই হওয়ার সম্ভবনা রয়েছে। এরকম সময়ে আপনার কিছুটা ধ্যান রাখা উচিত আর এমন কোন কাজ করবেন না, যারফলে কথার কাহিনী হতে পারে। অন্যদিকে আপনার জীবন সাথী পরিবারের প্রতি নিজের সমস্ত দায়িত্ব খুব ভালো ভাবে পালন করবে, যারফলে পরিবারের লোকেরা আপনাদের মধ্যেই সুনাম করবে আর আপনাদের দুজনের প্রতি স্নেহ লুটবেন। ব্যাবসার ব্যাপারে আপনি ভালো পরিনাম পাবেন আর এই গোচরের সময় আপনি ধন সঞ্চিত করতে সফল হবেন অর্থাৎ আপনার ব্যাঙ্ক ব্যালেন্সও বাড়বে আর আপনার আর্থিক স্থিতি মজবুত হবে, কিন্তু আপনার কথাবাত্রার দিকে অভিমানের গন্ধ আসতে পারে। এরকম স্থিতিতে বচনের চেষ্টা আপনার অবশ্যই করা উচিত, অন্যথায় আপনার সম্পর্ক খারাপ হতে পারে আর হওয়া কাজ খারাপ হতে পারে। যদি আপনি রাজনীতি ক্ষেত্রে রয়েছেন তাহলে এই সময় আপনার পাবলিক ইমেজ ভালো হবে আর আপনার জনতার নজরে সম্মান প্রাপ্ত হবে।

উপায়: আপনার রবিবারের দিন গরুকে গুড় খাওয়ানো উচিত।

মীন রাশি

মীন রাশির লোকেদের জন্য সূর্য দেব আপনার ষষ্ঠ ভাবের স্বামী আর নিজের গোচরের এই সময়ে আপনার প্রথম ভাবে প্রবেশ করবে মানে আপনার রাশিতেই, সেইজন্য আপনার জন্য এই গোচর বেশ গুরুত্বপূর্ণ হবে। এই গোচরের প্রভাবে আপনার স্বাস্থ্যে ঘাটতি দেখা যেতে পারে আর আপনার স্বাস্থ্য উৎরাই-চড়াই ভরে থাকতে পারে। আপনাকে বিশেষ রূপে নিজের খাবার-দাবারের প্রতি পরিবর্তন করতে হবে আর নিজের শরীরের প্রতি ধ্যান দিতে হবে আর যদি প্রয়োজন হয় তাহলে ডাক্তারের পরামর্শ দেওয়া উচিত। এই গোচরের প্রভাবে দাম্পত্য জীবনে চাপ বাড়বে আর আপনার জীবনসাথীর মাঝে কিছু লড়াই হতে পারে। এরকম স্থিতিতে আপনাকেই কিছুটা ধ্যান রাখতে হবে কেননা এই ভুল আপনার দিক থেকেই হতে পারে। ব্যাবসার ব্যাপারে আপনাকে এই গোচরের দিক থেকে ভালো পরিনাম মিলবে আর আপনি আগের থেকে ভালো ব্যবসা করতে সফল হবেন, কিন্তু আপনার শেয়ার এর জন্য আপনার সম্পর্কে খারাপ প্রভাব পড়তে পারে। সুদির ব্যাপারিক যাত্রাতে যোগ তৈরি হবে আর আপনার নিজের ব্যাক্তিত্বে পরিবর্তন আসবে।

উপায়: আপনি রবিবারের দিন গম আর গুড়ের দান করা উচিত।

রত্ন, রুদ্রাক্ষ সমেত সব জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন: এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 399/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer