শনি গোচর 2024 - Shoni Gochor 2024

শনি গোচর 2024 র এই বিশেষ নিবন্ধের মাধ্যমে, আপনি 2024 সালের 12টি রাশির উপর শনির গোচর কী প্রভাব ফেলবে তা জানতে পারবেন। 2024 সালে, শনি তার রাশিচক্রের চিহ্ন পরিবর্তন করবে না তবে তার অবস্থানে একটি পরিবর্তন হবে যা 12টি রাশির উপর বিভিন্ন প্রভাব ফেলবে। এই প্রবন্ধে আপনি জানতে পারবেন আপনার রাশিচক্রের জন্য শনি গোচর শুভ হতে চলেছে নাকি আপনাকে কিছু বাধার সম্মুখীন হতে হবে।

2024 সালে, শনি কুম্ভ রাশিতে গোচর করবে এবং এই বছর এটি অন্য কোনও রাশিতে গোচর করবে না, তবে এই বছর 12টি রাশি শনির বকরি এবং মার্গী গতিবিধির ভিত্তিতে প্রভাবিত হবে। 2024 সালে, শনি তার নিজস্ব রাশি কুম্ভ রাশিতে অস্ত হবে এবং উদয় এই সময়ে নেতিবাচক এবং ইতিবাচক ফলাফল উভয়ই দেখা যাবে। এই ভবিষ্যবাণীটি চন্দ্র রাশির উপর ভিত্তি করে করা হয়েছে এবং কুন্ডলিতে শনির অবস্থান জানার পরে আরও সঠিক ভবিষ্যবাণী করা যেতে পারে।

শনি অঙ্গীকারের তাত্পর্যকারী এবং শিক্ষক এবং কঠোর পরিশ্রমের গ্রহ হিসাবে পরিচিত। শনি গ্রহের প্রভাবের কারণে ব্যক্তি নিয়মানুবর্তিত হতে শেখে এবং শনি গ্রহ থেকে প্রাপ্ত এই গুণগুলির কারণে ব্যক্তি তার জীবনের লক্ষ্য অর্জনে সহায়তা পেয়ে থাকে।

শনি গোচর 2024 র অনুসারে শনির প্রভাবে ব্যক্তি সময়ানুবর্তী এবং ন্যায়পরায়ণ হয়ে থাকেন। একজন শিক্ষক হিসাবে শনি আমাদের মূল্যবান জীবনের পাঠ দিয়ে থাকে এবং আমাদের মধ্যে মানসিক শক্তি যোগায়। এর পাশাপাশি তারা এই শক্তিকে সঠিক পথে ব্যবহার করতে শিখিয়ে থাকে। যদি কোনও ব্যক্তি এই মানসিক শক্তিকে সঠিকভাবে ব্যবহার করেন তবে তিনি ভাল ফল পেয়ে থাকেন যেখানে শনি থেকে প্রাপ্ত মানসিক শক্তি যদি ভুল পথে ব্যবহার করা হয় তবে নেতিবাচক প্রভাবের সম্ভাবনা থাকে।

বিদ্যান জ্যোতিষীয়দের সাথে ফোনে কথা বলুন আর জানুন বুধ গোচরে আপনার জীবনে কী প্রভাব পড়বে

শনি গ্রহের প্রভাবের কারণে, কোন ব্যক্তি তার লক্ষ্য অর্জনে প্রতিশ্রুতিবদ্ধ থাকে এবং ন্যায়বিচারকে সম্মান করে। কুম্ভ রাশিতে শনির গোচর জীবনের বিভিন্ন দিককে প্রভাবিত করবে যেমন ব্যবসা, চাকরি, বিয়ে, প্রেম জীবন, সন্তান, শিক্ষা এবং স্বাস্থ্য ইত্যাদি।

বর্ষ 2024 এ শনির চলনে অনেক বার পরিবর্তন আসবে:

29 জুন, 2024 থেকে 15 নভেম্বর, 2024 এ শনি বকরি থাকবে।

11 ফেব্রুয়ারী, 2024 থেকে 18 মার্চ, 2024 র সময় শনি অস্ত যাবে।

18 মার্চ, 2024 এ শনি উদয় হবে।

To Read in English Click Here: Saturn Transit 2024

যে কোন সমস্যার সমাধান পাওয়ার জন্য প্রশ্ন জিজ্ঞেস করুন

এখানে দেওয়া রাশিফল আপনার চন্দ্র রাশিতে আধারিত। সর্বশ্রেষ্ঠ জ্যোতিষীয়দের সাথে ফোনে কথা বা চ্যাট র মাধ্যমে জুড়ুন আর জানুন নিজের চন্দ্র রাশি আর মঙ্গল গোচর আপনার জীবনে কী বা কেমন প্রভাব ফেলবে।

মেষ রাশি

শনি মেষ রাশিতে দশম এবং একাদশ ভাবের অধিপতি এবং আপনার রাশিচক্র থেকে একাদশ ভাবে অবস্থান করবে। একাদশ ভাবে কুম্ভ রাশিতে শনির অবস্থানের কারণে আপনার প্রচুর আয় বৃদ্ধির ইঙ্গিত রয়েছে। সেই সঙ্গে শনির এই গোচর থেকে ব্যবসায়ীদের বিপুল লাভের সম্ভাবনা রয়েছে। এইভাবে, শনির এই গোচর মেষ রাশির জাতক/জাতিকাদের জন্য শুভ ফল বয়ে আনবে। এই বছর আপনার বেতন বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। আয়ের দ্বিতীয় ভাবে বৃহস্পতির গোচরের কারণে আপনি এমন শুভ প্রভাবও পেতে পারেন। আপনার বেতন আপনার প্রত্যাশার চেয়ে বেশি বৃদ্ধি পাবে এবং এই বছর আপনি হঠাৎ এবং অপ্রত্যাশিতভাবে অর্থ উপার্জনের সুযোগও পেতে পারেন।

আপনি আপনার সন্তানের উন্নতি ও বিকাশ নিয়ে একটু চিন্তিত হতে পারেন। অন্যদিকে, শনি গ্রহের প্রভাবের কারণে আপনি অলসতা এবং মাথাব্যথার অভিযোগ করতে পারেন। এর সাথে, আপনার বিভ্রান্ত হওয়ার সম্ভাবনাও রয়েছে। মে 2024 র পরে, আপনার জন্য বৃদ্ধির পথ খুলে যাবে এবং এই সময়ে আপনার আয়ও বৃদ্ধি পাবে। মে 2024 র পরে, আপনি অর্থ সঞ্চয় করতেও সক্ষম হবেন এবং এই সমস্ত কিছুর সাহায্যে আপনি এই সময়ে বেশ সন্তুষ্ট অনুভব করতে চলেছেন।

এর পরে 29 জুন 2024 থেকে 15 নভেম্বর 2024 পর্যন্ত শনি বকরি হয়ে থাকবে। এই সময়ে আপনি আর্থিক লাভে কম সন্তুষ্ট হতে পারেন। এই সময়, আপনি আপনার ইচ্ছা পূরণে অসুবিধার সম্মুখীন হতে পারেন। বকরি হওয়ার পরে, 11 ফেব্রুয়ারি 2024 থেকে 18 মার্চ 2024 পর্যন্ত শনি অস্ত হয়ে যাবে। এই সময়, আপনার লাভে সামান্য হ্রাস হতে পারে তবে খুব বেশি চিন্তা করার দরকার নেই কারণ শনি গ্রহ এই অবস্থায় অল্প সময়ের জন্য থাকবে।

18 মার্চ 2024 এ শনি কুম্ভ রাশিতে উদয় হবে। শনির উদয়ের সাথে সাথে আপনার সমস্ত ইচ্ছা পূরণ হবে। সামগ্রিকভাবে, কুম্ভ রাশিতে একাদশ ভাবে শনির উপস্থিতি আপনার জন্য উপকারী প্রমাণিত হবে, তবে একই সাথে আপনি কিছুটা অলস বোধ করতে পারেন। এছাড়াও, আপনাকে আরও সুবিধা পেতে দেরি করতে হতে পারে। এই বছরটি কোনও বড় বা গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার জন্য ভাল যাচ্ছে, তাই এই সময়ের সঠিক ব্যবহার করার চেষ্টা করুন।

মেষ বার্ষিক রাশিফল 2024

নিজের 250+ পৃষ্ঠার রঙিন কুন্ডলী প্রাপ্ত করুন: এস্ট্রসেজ বৃহৎ কুন্ডলী

বৃষভ রাশি

শনি গোচর 2024 র অধীনে, শনি বৃষভ রাশিতে নবম এবং দশম ভাবের অধিপতি এবং কুম্ভ রাশিতে এবং কর্মের ভাবে অর্থাৎ দশম ভাবে থাকবেন। শনি আপনার ভাগ্য এবং কর্ম উভয় ভাবের অধিপতি, তাই শনির এই গোচর আপনার জন্য অনেক বড় সুযোগ নিয়ে আসবে। সেই সঙ্গে দশম ভাবে শনির গোচরের কারণে আপনার পরাজয় জয়ে পরিণত হতে পারে। চাকরিজীবী ও ব্যবসায়ীরা তাদের কাজের ওপর সম্পূর্ণ নিয়ন্ত্রণ থাকবে। আপনি পেশা বা ব্যবসায়িক কাজের জন্য বিদেশে যাওয়ার সুযোগও পেতে পারেন এবং আপনি এই বিষয়ে খুব সচেতন হতে চলেছেন।

এই সময় আপনি অর্থ সঞ্চয় করতে সফল হবেন। আপনি আপনার কাজ এবং কাজের জন্য খুব প্রতিশ্রুতিবদ্ধ এবং এর কারণে আপনার পরিবারের জন্য সময় বের করতে আপনার অসুবিধা হতে পারে। এমন সম্ভবনা রয়েছে যে আপনি এই সময় আপনার পরিবারের প্রতি খুব বেশি মনোযোগ দিতে পারবেন না।

এর পরে 29 জুন 2024 থেকে 15 নভেম্বর 2024 পর্যন্ত শনি গ্রহটি বকরি স্থিতিতে থাকবে এবং এই সময়টি আপনার কর্মজীবন এবং আর্থিক লাভের জন্য কম ফলদায়ক হতে পারে। এর সাথে, আপনি এই সময়ে কম সন্তুষ্ট বোধ করতে পারেন।

11 ফেব্রুয়ারি 2024 এবং 18 মার্চ 2024 র মধ্যে শনি অস্ত হবে। এই সময়টি আপনার ক্যারিয়ারের জন্য কিছুটা কঠিন প্রমাণিত হতে পারে। এই সময়ে আপনি আরও ভাল সম্ভাবনার সন্ধানে চাকরি পরিবর্তন করার কথাও ভাবতে পারেন। এর পরে যখন 18 মার্চ 2024 এ শনি উদয় হবে, তখন আপনি চাকরিতে নতুন সুযোগ পাবেন।

বৃষভ বার্ষিক রাশিফল 2024

ক্যারিয়ার নিয়ে চিন্তায় আছেন ! এক্ষনি অর্ডার করুন কগ্নিএস্ট্রো রিপোর্ট

মিথুন রাশি

মিথুন রাশির অষ্টম ও নবম ভাবের অধিপতি শনি কুম্ভ রাশিতে নবম ভাবে থাকবেন। নবম ভাবটি ভাগ্যের তবে আপনাকে 2024 সালে আপনার পক্ষে ভাগ্য পেতে বিলম্বিত হতে পারে। শনির গ্রহের প্রভাবের কারণে আপনার দূরবর্তী স্থানে ভ্রমণের সম্ভাবনা রয়েছে। আপনি দীর্ঘ ভ্রমণের মাধ্যমে সাফল্য অর্জনের সুযোগ পাবেন। যদিও, এই ভ্রমণগুলি আপনাকে ক্লান্ত এবং অস্বস্তিকর বোধ করাতে পারে। আপনাকে 2024 সালের ভ্রমণের পরিপ্রেক্ষিতে পরিকল্পনা করতে হবে।

মে 2024 র পরে আপনার খরচ বৃদ্ধির লক্ষণ রয়েছে। আপনাকে কোন শুভ অনুষ্ঠানের আয়োজনে অর্থ ব্যয় করতে হতে পারে। আপনার পিতার স্বাস্থ্যের জন্য আপনাকে অর্থ ব্যয় করতে হতে পারে এবং এই সময়ে আপনার সম্পর্ক তিক্ত হওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময় আপনার ভাগ্যের উপর নির্ভর না করে কঠোর পরিশ্রমের দিকে মনোনিবেশ করা উচিত। আপনি শুধুমাত্র কঠোর পরিশ্রমের ভিত্তিতে আপনার কর্মজীবনে ভাল ফলাফল অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য চাকরিতে স্থানান্তরের সম্ভাবনাও রয়েছে। এর সাথে সাথে আপনার আয়ও বাড়বে তবে এর জন্য আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে।

29 জুন 2024 থেকে 15 নভেম্বর, 2024-এর মধ্যে শনি বকরি অবস্থানে থাকবে এবং এই অবস্থানটি আপনার কর্মজীবন এবং আর্থিক লাভের ক্ষেত্রে ফলপ্রসূ প্রমাণিত হবে। এই সময়, আপনি বিদেশ থেকে আপনার কর্মজীবনের ক্ষেত্রে নতুন সুযোগ পেতে পারেন।

শনি গোচর 2024 অনুসারে, এর পরে, 11 ফেব্রুয়ারি 2024 থেকে 18 মার্চ, 2024 এর মধ্যে শনি অস্ত হয়ে যাবে, যার কারণে আপনি আপনার কর্মজীবনে অগ্রগতি পাবেন এবং আপনার আয় হঠাৎ বৃদ্ধি পাবে।

18 মার্চ, 2024 পর্যন্ত শনি কুম্ভ রাশিতে থাকবে এবং এই সময় থেকে আপনার শুভ সময়ও শুরু হবে। আপনি বিদেশ থেকে চাকরির সুযোগ পেতে পারেন এবং এই সুযোগগুলি পাওয়ার পরে আপনি বেশ সন্তুষ্ট বোধ করবেন।

মিথুন বার্ষিক রাশিফল 2024

কর্কট রাশি

কর্কট রাশিতে সপ্তম এবং অষ্টম ভাবের অধিপতি শনি এবং কুম্ভ রাশিতে অষ্টম ভাবে উপস্থিত থাকবেন। অষ্টম ভাবটি বিলম্ব এবং বাধার কারণে কর্কট রাশির জাতক/জাতিকাদের ভাগ্যের অনুকূল পরিণাম পেতে বিলম্বিত হতে পারে। যদিও, এই বিলম্ব আপনার পক্ষ থেকে প্রচেষ্টার অভাবের কারণে। এই বছর আপনার পা এবং উরুতে ব্যথার অভিযোগ করার সম্ভাবনা রয়েছে। একই সময়ে, ক্যারিয়ার সম্পর্কিত আপনার চাপ বাড়তে পারে এবং আপনার প্রেম জীবনে আপনার সঙ্গীর সাথে আপনার বিবাদ হওয়ার সম্ভাবনা রয়েছে। এ ব্যাপারে একটু সতর্ক থাকায় ভালো হবে।

মে 2024 র পরে, আপনি ভাল ফলাফল পেতে শুরু করবেন এবং এই সময় আপনার ক্ষমতাও উন্নত হবে। যদিও, কাজের চাপের কারণে আপনি চাকরি পরিবর্তনের কথা ভাবতে পারেন। আপনার জীবনসাথীর সাথে তর্ক এবং সমস্যার সম্ভবনাও রয়েছে। আপনার কর্মজীবনে, ভাগ্যের উপর নির্ভর না করে আপনার কঠোর পরিশ্রমের উপর নির্ভর করুন। কঠোর পরিশ্রমের মাধ্যমে আপনি আপনার কর্মজীবনে ভাল ফলাফল পেতে সফল হবেন। এছাড়াও, আপনার চাকরিতে পরিবর্তন বা বদলির সম্ভাবনাও রয়েছে। আপনি যদি আপনার বেতন বৃদ্ধি করতে চান তবে এর জন্য আপনাকে কঠোর পরিশ্রম এবং প্রচেষ্টা করতে হবে।

শনি গোচর 2024 অনুসারে, শনি 29 জুন 2024 থেকে 15 নভেম্বর 2024 পর্যন্ত বকরি হয়ে যাবে এবং এই সময়টি আপনার ক্যারিয়ারের জন্য কম ফলদায়ক হতে পারে। এই সময়ে আপনার আর্থিক অবস্থাও গড় হতে চলেছে। এছাড়াও, এই সময় আপনি আপনার কর্মজীবন এবং ব্যক্তিগত জীবনে কম ফলপ্রসূ ফলাফল পেতে পারেন।

এর পরে 11 ফেব্রুয়ারি 2024 থেকে 18 মার্চ 2024 পর্যন্ত শনি অস্ত হয়ে যাবে এবং এই সময় আপনি আপনার কর্মজীবন এবং ব্যক্তিগত সম্পর্কের ক্ষেত্রে আরও ভাল ফলাফল পেতে পারেন।

18 মার্চ 2024 থেকে শনি কুম্ভ রাশিতে উদয় হবে, যার কারণে মে মাসের পরের পুরো সময়টি আপনার জন্য শুভ হতে চলেছে। এই সময়ে হঠাৎ আর্থিক লাভের লক্ষণ রয়েছে এবং আপনি পৈতৃক সম্পত্তির আকারেও এই সুবিধা পেতে পারেন। 18 মার্চ 2018 এ শনির উদয় হওয়ার সাথে সাথে আপনার উপর অর্থ উপার্জনের চাপ বাড়তে পারে এবং আপনাকে এই দিকে অসুবিধার সম্মুখীন হতে হতে পারে। আপনি খ্যাতির ক্ষেত্রেও একই রকম প্রভাব দেখতে পাবেন। আপনাকে আপনার স্বাস্থ্যের বিশেষ যত্ন নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে।

কর্কট বার্ষিক রাশিফল 2024

সিংহ রাশি

শনি গোচর 2024 অনুসারে, শনি সিংহ রাশিতে ষষ্ঠ এবং সপ্তম ভাবের অধিপতি এবং কুম্ভ রাশিতে সপ্তম ভাবে থাকবে। সপ্তম ভাবটি সম্পর্ক এবং বন্ধুত্বের এবং এই ভাব থেকে আমরা ব্যক্তির ব্যবসার তথ্যও পাই। ব্যবসায়ীদের ভালো মুনাফা অর্জনে বাধার সম্মুখীন হতে হতে পারে। এই সময়ে, আপনার জন্য দূরবর্তী স্থানে ভ্রমণের সম্ভাবনাও রয়েছে। যদিও, দীর্ঘ দূরত্বের ভ্রমণ থেকে আপনার সাফল্য পাওয়ার একটি মজবুত সম্ভাবনা রয়েছে। একই সময়ে, এই ভ্রমণগুলির কারণে আপনি ক্লান্ত এবং অস্বস্তি বোধ করতে পারেন। আপনি যদি 2024 সালে আপনার ভ্রমণের পরিকল্পনা করেন তবে এটি আরও ভাল হবে।

মে 2024 র পরে, আপনাকে কিছু শুভ অসুষ্ঠানের জন্য অর্থ ব্যয় করতে হতে পারে এবং আপনার কিছু অর্থ অকেজো জিনিসগুলিতেও নষ্ট হতে পারে। আপনি মে 2024 র পরে আপনার চাকরি পরিবর্তন করতে পারেন। এছাড়াও কর্কট রাশির জাতক জাতিকাদের তাদের জীবনসাথীর স্বাস্থ্যের জন্য অর্থ ব্যয় করতে হতে পারে এবং এই সময়ে আপনাদের দুজনের সম্পর্কের মধ্যে তিক্ততার সম্ভাবনা রয়েছে। অনেক পরিশ্রম করলেই আপনার বেতন বৃদ্ধি হবে। ব্যবসায়ী ও চাকরিজীবীদের কাজে হঠাৎ পরিবর্তন আসতে পারে।

শনি 29 জুন 2024 থেকে বকরি হয়ে যাবে এবং 15 নভেম্বর 2024 পর্যন্ত এই অবস্থানে থাকবে। শনির বকরি হওয়া আপনার পেশা এবং ব্যবসার জন্য উপকারী প্রমাণিত হবে। কর্মজীবনের ক্ষেত্রে, আপনি এই সময়ে বিদেশ থেকে কিছু দুর্দান্ত সুযোগ পেতে পারেন।

এর পরে 11 ফেব্রুয়ারি 2024 থেকে 18 মার্চ 2024 পর্যন্ত শনিদেব অস্ত হবেন। শনির অস্ত অবস্থানের কারণে, আপনি আপনার কর্মজীবনে ভাল ফলাফল পেতে অসুবিধার সম্মুখীন হতে পারেন। এছাড়াও, আপনার জীবনসাথীর সাথেও আপনার মতভেদ হওয়ার সম্ভাবনা রয়েছে। 18 মার্চ 2024 তারিখে, শনি কুম্ভ রাশিতে উদয় হবে এবং এখান থেকে আপনার শুভ সময় শুরু হবে। এ সময় ব্যবসায়ীদের নতুন অর্ডার পাওয়ার সম্ভাবনা রয়েছে।

সিংহ বার্ষিক রাশিফল 2024

কন্যা রাশি

শনি গোচর 2024 অনুসারে, শনি কন্যা রাশিতে পঞ্চম এবং ষষ্ঠ ভাবের অধিপতি এবং কুম্ভ রাশিতে ষষ্ঠ ভাবে থাকবে। জন্মকুন্ডলীর ষষ্ঠ ভাব প্রচেষ্টার প্রতিনিধিত্ব করে তাই শনি গ্রহের গোচরের সময় আপনি আপনার কর্মজীবনে দুর্দান্ত সাফল্য পেতে পারেন। মে 2024 এর পরে ভাগ্য আপনার কর্মজীবনে আপনার পক্ষে থাকবে এবং আপনার সমৃদ্ধিও বৃদ্ধি পাবে। আপনার প্রয়োজনের সময় আপনি কোন ঋণ পেতে পারেন। কর্মজীবনের ক্ষেত্রে, আপনার ভাগ্যের উপর নির্ভর করা উচিত নয়, বরং আপনি আপনার কঠোর পরিশ্রমের মাধ্যমেই এই ক্ষেত্রে সাফল্য পাবেন।

আপনার জন্য চাকরিতে পরিবর্তন বা বদলির সম্ভাবনাও রয়েছে। আপনি যদি আন্তরিকভাবে চেষ্টা করেন তবে আপনার বেতনও এই সময়ে বাড়বে বলে আশা করা হচ্ছে। এই সময়ে আপনি নিরলসভাবে কাজ করবেন।

29 জুন 2024 থেকে 15 নভেম্বর, 2024 পর্যন্ত শনি বকরি হয়ে যাবে, তাই এই সময়টি আপনার ক্যারিয়ারের জন্য খুব ভাল যাবে না। এর সাথে, আপনি আর্থিক লাভের ক্ষেত্রে কিছুটা কম সন্তুষ্টও হতে পারেন।

11 ফেব্রুয়ারি 2024 থেকে 18 মার্চ 2024 পর্যন্ত শনি অস্ত হয়ে যাবে এবং এই সময় আপনি আপনার কর্মজীবনে ভাল ফলাফল পেতে অসুবিধার সম্মুখীন হতে পারেন। আপনাকে এই সময়ে আপনার স্বাস্থ্যের বিশেষ যত্ন নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে।

18 মার্চ 2024 তারিখে, শনি কুম্ভ রাশিতে উদয় হবে যার কারণে আপনি আপনার কর্মজীবনে উন্নতি করবেন এবং আপনি আপনার প্রচেষ্টায় সাফল্য পাবেন। আপনি মে 2024 র পরে বৃহস্পতির স্থান পরিবর্তন থেকে উপকৃত হবেন, তবে আপনাকে আপনার স্বাস্থ্যের দিকে আরও মনোযোগ দিতে হবে এবং অর্থ লেনদেনের বিষয়ে সতর্ক থাকতে হবে।

কন্যা বার্ষিক রাশিফল 2024

কুন্ডলীতে উপস্থিত রাজ যোগ সম্পর্কে সম্পূর্ণ তথ্য পান

তুলা রাশি

তুলা রাশিদের জন্য শনি চৌথ আর পঞ্চম ভাবের অধিপতি এবং এই গোচরের সময় শনি কুম্ভ রাশিতে পঞ্চম ভাবে থাকবে। তুলা রাশির জাতক/জাতিকাদের জন্য শনি গ্রহ ভাগ্যের কারক মানা হয়ে থাকে আর পঞ্চম ভাব ভালোবাসা, আধ্যাধিকতা আর ধর্ম ইত্যাদি বোঝায়। এই সময় তুলা রাশিদের ধন লাভ হবে আর তারা নিজের ক্যারিয়ার নিয়ে সন্তুষ্ট বোধ করবেন। এরসাথেই আপনি আপনার ক্যারিয়ারে নতুন-নতুন সুযোগও পাবেন।

মে, 2024 র পরে আপনি হঠাৎ পৈতৃক সম্পত্তি দ্বারা ধন লাভ পেতে পারেন। শনি গোচর 2024 র অন্তর্গত যেসব লোকেরা এই সময় অর্থের প্রয়োজনে বা তারা লোনের আবেদন করে রেখেছেন, তারা এই বিষয়ে সফলতা পেতে পারেন। আপনি মে 2024 র পরে সুবিধা পেতে বিলম্বের মুখোমুখি হতে পারেন তবে আপনি যদি আধ্যাত্মিক সাধনায় নিমগ্ন থাকেন তবে এটি আপনার জীবনে সাফল্য অর্জন করা সহজ করে তুলবে।

শনির গোচরের সাথে, আপনাকে আপনার কর্মজীবনের ক্ষেত্রে আপনার ভাগ্যের উপর নির্ভর করতে হবে না, বরং আপনাকে এই সময়ে আপনার কঠোর পরিশ্রমের মাধ্যমে সাফল্য অর্জন করতে হবে। আপনার জন্য চাকরিতে পরিবর্তন বা বদলির সম্ভাবনাও রয়েছে। আপনি যদি আপনার বেতন বাড়াতে চান তবে এর জন্য আপনাকে আপনার পক্ষ থেকে আরও প্রচেষ্টা করতে হবে।

29 জুন 2024 এ শনি বকরি হয়ে যাবে এবং 15 নভেম্বর 2024 পর্যন্ত এই অবস্থানে থাকবে। এই সময়ে আপনি আপনার কর্মজীবনে সুবিধা পাবেন এবং আর্থিক লাভের বিষয়ে সন্তুষ্ট বোধ করবেন। যেখানে শনি 11 ফেব্রুয়ারি, 2024 থেকে 18 মার্চ, 2024 পর্যন্ত অস্ত হয়ে যাবে, তাই এই সময়ে আপনি আপনার কর্মজীবনে এগিয়ে যেতে আরও সমস্যার সম্মুখীন হতে পারেন। এছাড়াও, আপনি আপনার সন্তানের বিকাশ নিয়েও চিন্তিত হতে পারেন।

এর পরে 18 মার্চ 2024 এ শনি উদয় হবে এবং এই সময় থেকে আপনার শুভ সময় শুরু হবে। এখন আপনার সন্তানের বিকাশের বাধা দূর হবে। আধ্যাত্মিক উন্নতি এবং ভ্রমণ থেকেও আপনি লাভবান হবেন এমন ইঙ্গিত রয়েছে।

তুলা বার্ষিক রাশিফল 2024

বৃশ্চিক রাশি

শনি বৃশ্চিক রাশিতে তৃতীয় এবং চতুর্থ ভাবের অধিপতি এবং কুম্ভ রাশিতে চতুর্থ ভাবে থাকবেন। বৃশ্চিক রাশির জন্য, শনি একটি গড় প্রভাবের গ্রহ এবং চতুর্থ ভাবটি আরামের ভাব এবং এই ভাবে শনি থাকার কারণে আপনার পা এবং কোমরে ব্যথার মতো স্বাস্থ্য সমস্যা হওয়ার সম্ভাবনা রয়েছে। মে 2024 র পরে এই গোচরের সময় আপনি ব্যর্থতার সম্মুখীন হতে পারেন। অন্যদিকে, আপনি যদি ঋণের জন্য আবেদন করেন তবে আপনার আবেদনটি অনুমোদিত হবে যার কারণে আপনি হঠাৎ আর্থিক সুবিধা পাবেন। এই সময়ে আপনার ঋণ অনুমোদিত হওয়ার সম্ভাবনা বেশি।

এই গোচরের সময় আপনার মুনাফা পাওয়ার পথে বিলম্ব এবং বাধা থাকতে পারে, কিন্তু মে 2024 র পরে, অর্থের ক্ষেত্রে আপনার অবস্থার উন্নতি হতে শুরু করবে। আপনার সম্পর্কেরও উন্নতি হতে শুরু করবে এবং সম্পত্তি ইত্যাদি থেকে আপনি লাভবান হবেন।

শনি গোচর 2024 র অনুসারে আপনি আপনার কোনও আত্মীয়ের সাহায্যে সুবিধা পেতে পারেন। এই সময় আপনি ভাগ্যের ভিত্তিতে নয়, কঠোর পরিশ্রমের ভিত্তিতে আপনার কর্মজীবনে সাফল্য পাবেন। আপনি যদি আপনার বেতন বৃদ্ধি করতে চান তবে আপনাকে মে 2024 র পরে আরও কঠোর পরিশ্রম করতে হবে।

আপনার কর্মজীবনের জন্য একটি ভাল সময় শুরু হবে যখন শনি 29 জুন 2024 থেকে 15 নভেম্বর 2024 পর্যন্ত বকরি হয়ে যাবে। আপনি আর্থিক লাভের সাথে সন্তুষ্ট বোধ করবেন এবং আপনার সম্পর্কের ক্ষেত্রেও সুখ থাকবে। এর পাশাপাশি, আপনি আপনার পরিবারের সদস্যদের কাছ থেকেও সহায়তা পাবেন।

11 ফেব্রুয়ারী 2024 এবং 18 মার্চ 2024 এর মধ্যে শনি অস্ত হয়ে যাবে, যার কারণে এই সময় আপনার ভাল ফলাফল পাওয়ার সম্ভাবনা কম। এই গোচরের সময়, আপনার মন নিরাপত্তাহীনতার অনুভূতি দ্বারা বেষ্টিত হতে পারে। এর পরে, 18 মার্চ 2024 এ শনি কুম্ভ রাশিতে উদয় হবে এবং এই সময়টিও আপনার জন্য খুব একটা ভালো যাচ্ছে না। এই সময়ে, আপনার সুখ কমতে পারে এবং আপনি স্বাস্থ্য সমস্যার ভয়ে থাকতে পারেন। তবে, আপনাকে খুব বেশি চিন্তা করতে হবে না।

বৃশ্চিক বার্ষিক রাশিফল 2024

বৃহৎ কুন্ডলী : জানুন আপনার জীবনে গ্রহের প্রভাব এবং প্রতিকার

ধনু রাশি

ধনু রাশিতে দ্বিতীয় এবং তৃতীয় ভাবে অধিপতি শনি এবং 2024 সালে কুম্ভ রাশিতে তৃতীয় ভাবে থাকবে। ধনু রাশির জন্য, শনি একটি নিরপেক্ষ গ্রহ এবং তৃতীয় ভাবটি সাহসের এবং শনি তৃতীয় ভাবে থাকার কারণে, ধনু রাশির লোকেরা তাদের কর্মজীবনে সুবিধা পাবেন। আপনি অর্থ উপার্জনের ভাল সুযোগ পাবেন এবং আপনার ভাই-বোনদের সমর্থন ও সহযোগিতাও পাবেন। মে 2024 র পরে, আপনার মনে হতাশা জাগতে পারে এবং আপনার প্রচেষ্টায় বাধাও আসতে পারে।

শনি গোচরের সময় আপনাকে সুবিধা পেতে বাধার সম্মুখীন হতে হতে পারে। আপনার আত্মীয়দের সমর্থন থেকেও আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। শনি গোচর 2024 বলে যে আপনি এই সময়ে আপনার কর্মজীবনে পদোন্নতি এবং অন্যান্য প্রণোদনার আকারে সুবিধা পেতে পারেন। একই সময়ে, শনি গ্রহের সময় আপনার স্থান পরিবর্তনের সম্ভাবনা রয়েছে এবং এই পরিবর্তনটি আপনার জন্য খুব উপকারী প্রমাণিত হবে। পরিবারের প্রতি আপনার দায়িত্ব বাড়তে পারে এবং আপনার দায়িত্ব পালনের জন্য আপনাকে আরও ঋণ নিতে হতে পারে। এর কারণে আপনার কাঁধে দায়িত্বের বোঝা বৃদ্ধির সম্ভাবনা রয়েছে।

এর পরে, 29 জুন 2024 এবং 15 নভেম্বর 2024-র মধ্যে শনি বকরি হয়ে যাবে এবং এই সময়টি আপনার ক্যারিয়ারের জন্য খুব বেশি শুভ হবে না। এই সময়ে, আপনি আর্থিক লাভের বিষয়ে সমস্যার সম্মুখীন হতে পারেন এবং আপনার সম্পর্কের সুখের অভাব হতে পারে।

11 ফেব্রুয়ারি 2024 এ শনি অস্ত যাবে এবং 18 মার্চ, 2024 পর্যন্ত এই অবস্থানে থাকবে। শনির অবস্থান আপনার জন্য খুব একটা ফলদায়ক হবে না। এই সময়ে আর্থিক ক্ষতি এবং পারিবারিক সুখ হ্রাসের লক্ষণও রয়েছে। 18 মার্চ, 2024 তারিখে শনি কুম্ভ রাশিতে উদয় হবে এবং এই সময়টি আপনার জন্য প্রগতিশীল প্রমাণিত হবে। শনি গোচর 2024 অনুসারে, এই সময়ে আপনি আর্থিকভাবে লাভবান হবেন এবং আপনি অর্থ সঞ্চয় করতেও সফল হবেন। এর পাশাপাশি, আপনি আপনার সম্পর্ক নিয়েও সন্তুষ্ট বোধ করবেন।

ধনু বার্ষিক রাশিফল 2024

মকর রাশি

মকর রাশিতে প্রথম এবং দ্বিতীয় ভাবের অধিপতি শনি এবং কুম্ভ রাশিতে দ্বিতীয় ভাবে থাকবে। মকর রাশির জাতক/জাতিকাদের জন্য, শনি একটি গড় প্রভাবের গ্রহ এবং কুন্ডলীর দ্বিতীয় ভাবটি আর্থিক পরিস্থিতিকে প্রতিফলিত করে এবং শনি দ্বিতীয় ভাবে থাকার কারণে আপনি অর্থ সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে পারেন এবং আপনার ব্যয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। এই গোচরের সময় মকর রাশির জাতক/জাতিকাদের চোখ ও দাঁতের ব্যথার মতো স্বাস্থ্য সমস্যা সমস্যায় পড়তে পারে। মে 2024 র পরে, আপনার স্বাচ্ছন্দ্য এবং পরিবারে সমস্যা হ্রাসের সম্ভবনা রয়েছে। এই কারণে পরিবারের সদস্যদের সাথে আপনার সম্পর্কও তিক্ত হতে পারে। এই গোচরের সময়, আপনি অর্থের বিষয়ে আরও সচেতন হবেন এবং আপনার সম্পূর্ণ মনোযোগ আপনার পরিবারের উন্নয়নের দিকে থাকবে। শনি যখন দ্বিতীয় ভাবে থাকবে তখন আপনি সৎভাবে কথা বলবেন।

এই সময় আপনাকে আর্থিক সুবিধা পেতে বিলম্বের সম্মুখীন হতে হতে পারে। যদিও, মে 2024 র পরে, আপনাকে আপনার পরিবারের প্রয়োজন মেটাতে অর্থ ব্যয় করতে হতে পারে। আপনি কোন বাড়ি কেনা বা সম্পত্তিতে বিনিয়োগের বিষয়েও ভাবতে পারেন। শনি গোচর 2024 বলে যে আপনি আপনার আত্মীয়দের সাহায্য থেকে সুবিধা পাবেন। এই গোচরের সময়, শনি দ্বিতীয় ভাবে থাকবে যার কারণে আপনাকে কাজের কারণে বেশি ভ্রমণ করতে হবে। আপনার পরিবারের সাথে ভ্রমণের সম্ভাবনাও রয়েছে।

29 জুন 2024 থেকে 15 নভেম্বর 2024 পর্যন্ত শনি বকরি হয়ে যাবে, যার কারণে আপনি আর্থিক লাভে কিছুটা অসন্তুষ্ট বোধ করতে পারেন। এই সময়ে, আপনার আর্থিক অবস্থার ওঠানামার সম্ভবনা রয়েছে এবং আপনার ব্যয়ও বৃদ্ধি পাবে। আপনার পরিবারে সমস্যা বাড়তে পারে এবং পারস্পরিক বোঝাপড়ার অভাবের কারণে পরিবারের সদস্যদের মধ্যে বিবাদ সৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে। এই গোচরের সময় শনি দ্বিতীয় ভাবে থাকার কারণে, আপনি আপনার প্রতিশ্রুতি পালনে অসুবিধার সম্মুখীন হতে পারেন।

শনি গোচর 2024 অনুসারে, এর পরে 11 ফেব্রুয়ারি 2024 থেকে 18 মার্চ 2024 পর্যন্ত শনি অস্ত হয়ে যাবে যার কারণে আপনি এই সময়েকম ফলপ্রসূ ফলাফল পেতে পারেন। এই সময়ে আপনাকে আর্থিক ক্ষতির সম্মুখীন হতে হতে পারে এবং পরিবারের সদস্যদের মধ্যে তর্ক-বিতর্কের সম্ভবনাও রয়েছে। 2024 সালের 18 মার্চ শনি কুম্ভ রাশিতে থাকলেও আপনি খুব একটা ভালো ফল পেতে পারবেন না। এই সময়ে, আপনার অর্থ কোথাও আটকে যেতে পারে বা আপনার আর্থিক পরিস্থিতির খুব বেশি ওঠানামার কারণে আপনি কোন বড় ধাক্কার সম্মুখীন হতে পারেন। আপনার চোখ এবং দাঁতে ব্যথার মতো স্বাস্থ্য সমস্যাও থাকতে পারে।

মকর বার্ষিক রাশিফল 2024

কুম্ভ রাশি

কুম্ভ রাশিতে দ্বাদশ এবং প্রথম ভাবের অধিপতি শনি এবং কুম্ভ রাশিতে প্রথম ভাবে থাকবে। কুম্ভ রাশির জাতক জাতিকাদের জন্য শনি একটি গড় প্রভাবশালী গ্রহ। কুন্ডলীর প্রথম ভাবটি জীবন এবং ভবিষ্যৎ এবং শনি প্রথম ভাবে থাকার কারণে আপনি স্বাস্থ্য সম্পর্কিত সমস্যার সম্মুখীন হতে পারেন এবং অলস বোধ করতে পারেন। এর সাথে সাথে আপনার আত্মবিশ্বাস কমে যাওয়ার সম্ভবনা রয়েছে। আপনি চোখ এবং দাঁতে ব্যথার অভিযোগও করতে পারেন।

শনি গোচর 2024 বলছে যে মে মাসের পরে, আপনার আরাম এবং স্বাস্থ্য সম্পর্কিত সমস্যাগুলি হ্রাস পাওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময়ে, আপনি পা এবং উরুতে ব্যথার পাশাপাশি মানসিক চাপেরও সম্মুখীন হতে পারেন। শনির এই গোচরের সময় আপনাকে আর্থিক লাভ অর্জনে বিলম্ব ও বাধার সম্মুখীন হতে হতে পারে। মে 2024 র পরে, আপনাকে পারিবারিক প্রয়োজনের সাথে সম্পর্কিত কিছু খরচ বহন করতে হতে পারে। এছাড়াও, আপনি বিনিয়োগের জন্য একটি বাড়ি কেনার কথাও ভাবতে পারেন।

আপনি আপনার আত্মীয়দের সাহায্যে সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। এই গোচরের সময়, শনি প্রথম ভাবে থাকবে যার কারণে আপনাকে আপনার কাজের জন্য বেশি ভ্রমণ করতে হতে পারে। আপনি আপনার পরিবারের সাথে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। এই গোচরের সময়, আপনাকে কাজের কারণে আপনার ইচ্ছার বিরুদ্ধে কিছু ভ্রমণে যেতে হতে পারে। এছাড়াও, আপনার ব্যয় বৃদ্ধিরও সম্ভবনা রয়েছে।।

29 জুন 2024 থেকে 15 নভেম্বর 2024 পর্যন্ত শনি বকরি হয়ে যাবে এবং এই সময়ে আপনি আর্থিক লাভে সন্তুষ্ট বোধ করবেন। এই সময়ে আপনার ভাগ্য আপনার পাশে থাকবে এবং আপনার স্বাস্থ্যও ভালো থাকবে। যদিও, আপনার বন্ধুদের সাথে আপনার কিছু পার্থক্য থাকতে পারে। ব্যবসায়ীরা তাদের ব্যবসাতে কিছু সমস্যার সম্মুখীন হওয়ার সম্ভাবনা রয়েছে। অংশীদারিত্বে কাজ করা ব্যক্তিদের তাদের অংশীদারদের সাথে মতামত পার্থক্য থাকতে পারে।

11 ফেব্রুয়ারি 2024 থেকে 18 মার্চ 2024 পর্যন্ত শনি অস্ত হবে, যা আপনার স্বাস্থ্যের জন্য ভাল লক্ষণ নয়। এই সময়ে আপনি অলস বোধ করতে পারেন এবং আপনার কাজের প্রতি আপনার সংকল্প হ্রাস পেতে পারে। 18 মার্চ 2024 এ শনি কুম্ভ রাশিতে অস্ত হবে। আপনি আপনার কর্মজীবনে ভাল সুবিধা পাবেন এবং নতুন কাজের সুযোগ পেয়ে আপনি খুব সন্তুষ্ট বোধ করবেন। এছাড়াও, আপনি বিদেশ থেকে চাকরির অফারও পেতে পারেন এবং আপনি এতে খুব সন্তুষ্ট হবেন।

কুম্ভ বার্ষিক রাশিফল 2024

মীন রাশি

শনি গোচর 2024 বলে যে শনি মীন রাশিতে একাদশ এবং দ্বাদশ ভাবের অধিপতি এবং কুম্ভ রাশিতে দ্বাদশ ভাবে থাকবে। মীন রাশির জাতক/জাতিকাদের জন্য শনি একটি নিরপেক্ষ গ্রহ। আপনার দ্বাদশ ভাবে শনির গোচরের কারণে আপনি অর্থ এবং স্বাস্থ্য সংক্রান্ত সমস্যার আশঙ্কা করছেন এবং আপনার রাতে ঠিকমতো ঘুমাতেও সমস্যা হতে পারে। এই গোচরের সময়, আপনি পা এবং উরুতে ব্যথার অভিযোগ করতে পারেন।

মে 2024 র পরে, আপনার ভাইবোনদের সাথে আপনার মতভেদ হতে পারে এবং ভ্রমণের সময় আর্থিক ক্ষতিও হতে পারে। এই গোচরের সময়, আপনি আপনার বর্ধিত খরচ সম্পর্কে চিন্তিত হতে পারেন। এমন সম্ভবনা রয়েছে যে আপনি এই খরচ পরিচালনা করতে সক্ষম নাও হতে পারে। শনির গোচরের সময়, আপনি আপনার পরিকল্পনাগুলি সঠিকভাবে করতে ব্যর্থ হতে পারেন। আপনার পরিবারেও কিছু সমস্যা হওয়ার সম্ভাবনা রয়েছে।

শনি দ্বাদশ ভাবে থাকার কারণে, আপনার কর্মজীবনের জন্য আপনাকে অনেকবার অবাঞ্ছিত ভ্রমণ করতে হতে পারে। এছাড়াও, আপনার পরিবারের সাথে ভ্রমণে যাওয়ার সম্ভাবনা রয়েছে এবং অবাঞ্ছিত ব্যয়ের কারণে আপনি সমস্যার সম্মুখীন হতে পারেন।

এর পরে, 29 জুন 2024 থেকে 15 নভেম্বর 2024 পর্যন্ত শনি বকরি হয়ে যাবে, যার কারণে আপনার ব্যয় দ্বিগুণ হবে এবং আপনি স্বাস্থ্য সম্পর্কিত সমস্যার কারণেও চিন্তিত হতে পারেন। ব্যয় বৃদ্ধির কারণে আপনি কিছু সমস্যায় পড়তে পারেন এমন সম্ভবনাও রয়েছে। এমনকি আপনার খরচ চালাতে আপনাকে ঋণ নিতে হতে পারে। ব্যবসায়ীরা তাদের ব্যবসায় সমস্যার সম্মুখীন হতে পারেন এবং যারা অংশীদারিত্বে ব্যবসা করেন তাদের ব্যবসায়িক অংশীদারদের সাথে মতপার্থক্য থাকতে পারে।

11 ফেব্রুয়ারি 2024 এবং 18 মার্চ 2024 র মধ্যে শনি অস্ত হবে এবং এই সময়ে আপনাকে ঘুমের অভাবের সমস্যায় পড়তে হতে পারে। এর সাথে সাথে আপনার সাহস কমে যাওয়ার সম্ভাবনাও রয়েছে। 18 মার্চ 2024 তারিখে শনি কুম্ভ রাশিতে উদয় হবে এবং এখান থেকে আপনার শুভ সময় শুরু হবে। বিদেশ থেকে নতুন চাকরির সুযোগ পেতে পারেন। একই সময়ে, আপনি কিছু বাহ্যিক উৎস থেকে ভাল অর্থ উপার্জন করার সুযোগ পাবেন। শনি গোচর 2024 অনুসারে, কুম্ভ রাশিতে শনি উদয় হওয়ার কারণে, আপনি নতুন কাজের সুযোগ পেতে পারেন যা পাওয়ার পরে আপনি বেশ সন্তুষ্ট বোধ করবেন।

মীন বার্ষিক রাশিফল 2024

রত্ন, যন্ত্র সমেত সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ভিসিট করুন : এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 599/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer