Personalized
Horoscope
  • AstroSage Brihat Horoscope
  • AstroSage Big Horoscope
  • Ask A Question
  • Raj Yoga Report
  • Career Counseling

রাশিফল ২০২০ - Bengali Rashifal 2020

আপনি কি এই বছর সাফল্য লাভ করবেন না আপনাকে তার জন্য অপেক্ষা করতে হবে? আমাদের বার্ষিক রাশিফল ২০২০ ভবিষ্যদ্বাণী পড়ে এইসব প্রশ্নগুলির উত্তর আপনি খুঁজে পাবেন। আপনার জীবনের প্রতিটি সম্ভাব্য ঘটনা বৈদিক জ্যোতিষশাস্ত্রের উপর ভিত্তি করে এই নিবন্ধে বিস্তারিতভাবে বর্ণনা করা হয়েছে। ২০২০ সালে ঘটতে চলা আপনার পেশা, চাকরি, সম্পদ, আর্থিক, স্বাস্থ্য, শিক্ষা এবং পারিবারিক জীবন সম্পর্কিত তথ্য আপনি জানতে পারবেন এখানে।

সমস্ত গ্রহ এবং নক্ষত্র রাশিচক্রের ১২ টি ঘরে যথাক্রমে অবস্থান করে। প্রতিটি রাশির স্বামী ভিন্ন ও তারা আমাদের চরিত্রের বা জীবনের বিভিন্ন দিকেগুলিকে নিয়ন্ত্রণ করে। এই গ্রহ ও নক্ষত্র গুলি বছরের বিভিন্ন সময় তাদের অবস্থানের ওপর নির্ভর করে আমাদের জীবন ও কর্মকে প্রভাবিত করে। আগামী ২০২০ সালেও এই গ্রহ নক্ষত্র গুলি আপনার রাশিচক্রে তাদের অবস্থান অনুসারে পানার জীবন ও কর্মকে প্রভাবিত করবে, এর ভালো প্রভাবের সাথে সাতে খারাপ প্রভাব ও রয়েছে। তাই সঠিক সময়ে সঠিক ব্যবস্থা গ্রহণ করা উচিত বা প্রতিকারের প্রয়োজন রয়েছে। এই নিবন্ধের মাধ্যমে আপনি জানতে পারবেন আপনার জন্য ২০২০ কি কি চ্যালেঞ্জ নিয়ে আসছে এবং আপনার সাথে কি কি ঘটনা ঘটতে চলেছে ? এই বছরের মধ্যে পরিবর্তন এবং চ্যালেঞ্জ কি কি? এই বছর কোন রাশির জন্য ভালো সময় বা সামনে এগিয়ে যাওয়ার সুযোগ আসবে? আমাদের সাইট, অস্ট্রসেজ এর দ্বারা গণনা করা রাশিফল ২০২০ এর মাধ্যমে আপনি এই সমস্ত বিবরণ জানতে পারবেন। নিচে বাংলায় প্রতিটি রাশির ফলাফল গুলি বর্ণনা করা হলো :

মেষ রাশিফল ২০২০

মেষ রাশিফল ২০২০ মেষ রাশিফল ২০২০ অনুসারে এই রাশির জাতকরা এই বছরের দ্বিতীয়ার্ধে স্বাস্থ্য সুবিধা পাবেন। যদিও বছরের প্রথমার্ধে আপনি আপনার স্বাস্থ্যের কিছু অবনতি পরীক্ষণ করতে পারেন। অতএব সঠিক স্বাস্থ্যসেবা বা সুস্থের যত্ন নিলে আপনি বিভিন্ন ধরণের অসুস্থতা থেকে নিরাময় লাভ করতে পারেন। আপনি এই বছর আপনার প্রেম জীবনে কিছু বাধার সম্মুখীনা হতে পারেন। এটি সত্যি যে আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে একটি শক্তিশালী বন্ধন রয়েছে, তাই আপনারা উভয়ে এই বাধা মোকাবেলা করতে সক্ষম হবেন। আপনি আপনার সঙ্গীর সঙ্গে একটি পেশাদারী সম্পর্ক স্থাপন করতে পারেন। যারা লাভ ম্যারেজ বা প্রেম করে বিয়ে করার কথা ভাবছেন তাদের এই সময় যথেষ্ট চেষ্টা করতে হতে পারে। বিবাহিত জীবন সুখী এবং মসৃণ হবে। আপনার সন্তান ভাল কাজ করবে, যা আপনাকে মানুষিক শান্তি দিতে পারে। আপনার পারিবারিক জীবনে কিছু ভালো ও খারাপ সময় একইসাথে চলবে। আপনার পিতার স্বাস্থ্য এই বছর কিছুটা খারাপ হতে পারে। আপনি আপনার বাসস্থান পরিবর্তন করতে পারেন এবং আপনার আত্মীয় দেড় থেকে কিছুটা দূরে যেতে পারেন। আপনার পরিবারের কোনো শুভ অনুষ্ঠান হওয়ার সম্ভাবনা আছে এই বছর। ছাত্র ও ছাত্রীরা পরিশ্রম করলে সেই অনুরূপ ফলাফল পাবেন। আপনি কোনো বিদেশী উত্স থেকে লাভ করতে পারেন এবং আপনার জীবনে এই সময় কোনো আকস্মিক লাভ হতে পারে। আপনি আপনার আত্মীয় এবং সহকর্মীদের কাছ থেকে যথেষ্ট সমর্থন পাবেন। এই বছর আপনাকে কর্মজীবনে বিশেষ উচ্চতায় পৌঁছতে সাহায্য করবে।

প্রতিকার: প্রতি শনিবারে ছায়া পাত্র দান করা মেশ রাশির জাতকদের জন্য উপকারী হবে। সরিষা তেল দিয়ে মাটি বা লোহা পাত্র পূরণ করুন এবং আপনার মুখের ছায়াটি দেখুন এবং এটি একটি কোনো মন্দিরে দান করুন।

আরো পড়ার জন্যে এইখানে ক্লিক করুন - মেষ রাশিফল ২০২০

বৃষ রাশিফল ২০২০

বৃষ রাশিফল ২০২০ বৃষ রাশিফল ২০২০ অনুযায়ী আপনার স্বাস্থ্য কিছুটা খারাপ হতে পারে। শারীরিক অসুস্থতা এড়ানোর জন্য আপনাকে আপনার ব্যক্তিগত এবং পেশাদার জীবনের মধ্যে ভারসাম্য বজায় রাখতে হবে। আপনি পেশী এবং স্নায়ু সম্পর্কিত সমস্যা ভোগ করতে পারেন। আপনার প্রেমের জীবন ভাল হবে এবং আপনি আপনার সঙ্গীর সাথে ভাল বন্ধন বজায় রাখবেন। আপনি যদি বিয়ে করেন, তাহলে আপনার জীবনসঙ্গীর সাথে আপনার ভাল সাদৃশ্য বা মিলমিশ বজায় থাকবে না। সময় আপনার সন্তানদের জন্য খুবই সাধারণ মানের হবে। বছরের প্রথমার্ধ আপনার পারিবারিক জীবনের জন্য খুব বেশি অনুকূল নয় এবং এই সময়ের মধ্যে, আপনার বাবা-মায়েদের স্বাস্থ্য কিছুটা খারাপ হতে পারে। সেপ্টেম্বর মাসের পর নক্ষত্ররা আপনাকে সাহায্য করতে শুরু করবে। ছাত্র বা ছাত্রীদের জন্য এই বছরের ভালো হবে। তারা পছন্দসই বিশ্ববিদ্যালয়ে ভর্তির সুযোগ পেতে পারেন। সম্পদ লাভের ক্ষেত্রে আপনি কিছু বাধার সম্মুখীন হতে পারেন তাই আপনাকে এই সময় অতিরিক্ত সতর্কতা অবলম্বন করতে হবে, না হলে এটি আপনাকে আর্থিক সমস্যার দিকে ঠেলে দিতে পারে। যদিও, আপনি কর্ম ক্ষেত্রে পদোন্নতি লাভ করতে পারেন। বছরের পরবর্তী অংশে পরিস্থিতি আপনার পক্ষে থাকবে।

প্রতিকার: এই বছর শুক্রবার 11বছরের থেকে ছোট মেয়েদের সাদা রঙের মিষ্টি খাওয়ান যেমন পায়েস মিশ্রী বা বাতাস খাওয়ান এবং তাদের পা ছুঁয়ে তাদের প্রণাম করে আশীর্বাদ নিন।

আরো পড়ার জন্যে এইখানে ক্লিক করুন - বৃষ রাশিফল ২০২০

মিথুন রাশিফল ২০২০

মিথুন রাশিফল ২০২০ মিথুন রাশিফল ২০২০ অনুযায়ী, আপনার স্বাস্থ্য বছরের শুরুতে ভাল হবে। তবে এই সময় কিছু বিষয়ে আপনি ডাক্তারদের পরামর্শ নিতে পারেন । সুতরাং, আপনার স্বাস্থ্যের যত্ন নিন এবং কোনও ছোট স্বাস্থ্য সমস্যা উপেক্ষা করবেন না। ভালোবাসা জীবন সুন্দর হবে এবং আপনার সঙ্গীর সাথে আপনার বন্ধন সুদৃঢ় হবে। বিবাহিত জাতকরা অবশ্যরি তাদের জীবনসঙ্গীর যত্ন নেবেন। তারা তাদের শ্বশুর বাড়ির সম্পর্ক থেকে সুবিধা পেতে পারেন। এই বছর শিশুদের জন্য ভাল কারণ তারা তাদের প্রচেষ্টার অনুসারে পুরষ্কার পেতে পারে। আপনি যদি পরিবার-কেন্দ্রিক ব্যক্তি হন তবে আপনি আধ্যাত্মিকতার প্রতি আকৃষ্ট বোধ করতে পারেন। সম্পদ এবং সম্পত্তির জন্য আপনার পরিবারের মধ্যে সংঘর্ষের কারণে আপনার শান্তি ব্যাহত হতে পারে। ছাত্র বা ছাত্রীদের জন্য খুবই সাধারণ সময় হবে এটি এবং তা যদি কোনও পেশাদার কোর্সে জড়িত হন, তাহলে তাদের প্রচেষ্টা সম্পূর্ণতা লাভ করবে। এই সময় কোনো নতুন উদ্যোগ শুরু করা থেকে বিরত থাকুন।

প্রতিকার: এই বছর আপনার কোনো মন্দির বা পবিত্র স্থলের পথ ও সিঁড়ি পরিষ্কার করা উচিত এর মই পথে পরিষ্কারের কার্যভার গ্রহণ করা উচিত এবং প্রত্যেক বৃহস্পতিবার ও শুক্রবার কোনো পিপুল গাছের গোড়ায় জল দিয়ে তার উপাসনা করা উচিত। যদি সম্ভব হয়, আপনি পিপল গাছ লাগাতে পারেন।

আরো পড়ার জন্যে এইখানে ক্লিক করুন - মিথুন রাশিফল ২০২০

কর্কট রাশিফল ২০২০

কর্কট রাশিফল ২০২০ কর্কট রাশিফল ২০২০ অনুযায়ী, আপনার নিজের স্বাস্থ্যের যত্ন নেওয়া উচিত এবং আপনার দৈনন্দিন জীবনের ব্যালেন্স বজায় রাখতে যথাযথ খাদ্য গ্রহণ করা উচিত। আপনি শারীরিক কিছু সমস্যা এই সময় হতে পারে। আপনি আপনার প্রেম জীবনে অনেক ইতিবাচক পরিবর্তন অভিজ্ঞতা করবেন এই বছর এবং আপনি একজন আদর্শ জীবন সঙ্গী হিসেবে বিবেচিত হবেন। আপনার সম্পর্ককে প্রভাবিত করতে পারে এমন একাধিক বিষয় আপনি জড়িত হতে পারেন। আপনার এমন বিষয় গুলি এড়িয়ে চলা উচিত। বিবাহিত দম্পতিরা তাদের বৈবাহিক জীবনে কয়েকটি সমস্যার সম্মুখীন হতে পারেন। যদিও সবকিছু নিজেদের মধ্যে ভালো বোঝাবুঝির মাধ্যমে ঠিক হয়ে যাবে। আপনার মা এর স্বাস্থ্য কিছুটা খারাপ হতে পারে। শিক্ষার্থীদের কঠোর পরিশ্রম করতে হবে এবং তাদের সফলতা অর্জনের জন্য তাদের পড়াশোনায় মনোযোগ দিতে হবে। আপনার আর্থিক অবস্থা এই বছর কিছুটা খারাপ হতে পারে। আপনার ব্যয়সংকোচ করা উচিত এবং আপনার অর্থ সঞ্চয়ের উপর নজর দেওয়া উচিত। বছরের শুরুতে কর্মজীবনের জন্য ভালো জিনিস ঘটবে।

প্রতিকার: প্রতি শনিবারে ছায়া পাত্র দান করা মেশ রাশির জাতকদের জন্য উপকারী হবে। সরিষা তেল দিয়ে মাটি বা লোহা পাত্র পূরণ করুন এবং আপনার মুখের ছায়াটি দেখুন এবং এটি একটি কোনো মন্দিরে দান করুন। এটি সারা বছর নিয়মিত আপনাকে করে যেতে হবে। এছাড়াও শনিবার শ্রী হনুমান চল্লিশা, বজরং বান বা সুন্দর কান্ড এবং ছোট শিশুদের চলা গুড় বা বোঁদে বিতরণ করুন।

আরো পড়ার জন্যে এইখানে ক্লিক করুন - কর্কট রাশিফল ২০২০

সিংহ রাশিফল ২০২০

সিংহ রাশিফল ২০২০ সিংহ রাশিফল ২০২০ অনুযায়ী, আপনি ভাল স্বাস্থ্য উপভোগ করতে পারবেন। আপনি এই সময় যোগব্যায়াম ও ধ্যানের দিকে নিজেকে নিয়ে যাবেন, যা আপনার স্বাস্থ্যের ওপর ভালো প্রভাব দেখাবে। অতিরিক্ত ওজন বৃদ্ধি এড়ানোর জন্য আপনার ব্যায়াম করা উচিত। আপনার প্রেম জীবনে কিছু বড়মাপের পরিবর্তন হবে, যা আপনাদের মধ্যে বিচ্ছেদ ঘটাতে পারে। আপনি বিবাহিত হলে, আপনি একটি চাপ যুক্ত পরিবেশের মধ্যে বসবাস করতে পারেন। আপনার বৈবাহিক জীবনের যেকোনো ধরনের বিভ্রান্তি এড়িয়ে চলা ভালো হবে। এই বছরের শেষ কয়েক মাস বিবাহিত জীবনের জন্য ফলপ্রসূ হবে। আপনার সন্তান তার লক্ষ্য পূরণ করতে সমর্থ হবে এবং সব প্রচেষ্টায় সাফল্য অর্জন করতে পারবে। এই বছরের দ্বিতীয় পর্যায় আপনার জন্য ভালো এবং আপনার পরিবারের মধ্যে নতুন সদস্যর আগমন হতে পারে। আপনি যদি আপনার পরিবারের মধ্যে মিলমিশ বজায় রাখতে চান, তবে আপনাকে অনেক ক্ষেত্রেই কিছুটা আপোষ করতে হতে পারে। এই বছর ছাত্রদের জন্য ভাল। তারা প্রতিযোগিতায় সাফল্য পাবেন। আপনি আর্থিকভাবে কিছুটা অমসৃণ পথে চলতে পারেন এই বছর। আপনার সম্পদ লাভের জন্য বা বৃদ্ধির জন্য আপনাকে কঠিন পরিশ্রম করতে হবে। পেশাগত দিকে সাফল্য লাভের জন্য এই বছরটি ভালো হবে।

প্রতিকার: রোজ ভোরে উঠে খালি চোখে সূর্যোদয় প্রত্যক্ষ করুন। এর পর স্নান করে উঠে কোনো তামার পাত্রে জল নিয়ে তার মধ্যে লাল সিঁদুর ও লাল ফুল মিশিয়ে সেই জল সূর্যকে অর্পণ করুন এবং নিয়মিত আদিত্য হৃদরোগ পাঠান।

আরো পড়ার জন্যে এইখানে ক্লিক করুন - সিংহ রাশিফল ২০২০

কন্যা রাশিফল ২০২০

কন্যা রাশিফল ২০২০ কন্যা রাশিফল ২০২০ অনুসারে, আপনার ভাগ্য এই বছর আপনার পক্ষে সবসময় থাকবে এবং আপনি ভাল স্বাস্থ্য উপভোগ করতে পারবেন। আপনার শুধুমাত্র দৈনন্দিন রুটিন বা জীবনশৈলীর দিকে বিশেষ নজর দিতে হবে। আপনি এই বছর আপনার প্রেমিঃ বা প্রেমিকার সঙ্গে ভাল এবং শক্তিশালী বন্ধন গড়ে তুলবেন। এটি আপনার প্রেম জীবনকে জোরদার করে তুলবে। আপনার জীবনে ভালবাসা স্থিতিশীলতা হবে এবং আপনার সঙ্গীর সাথে আপনি কিছু স্মরণীয় সময় ব্যয় করতে সক্ষম হবেন। আপনি যদি বিবাহিত হন, আপনি এই সময় অনেক কিছু প্রাপ্তি লাভ করবেন এবং আপনার সঙ্গীর পূর্ণ সমর্থন পাবেন। আপনার জীবন সঙ্গীর কাছ থেকে দূরে থাকতে হতে পারে এমন একটি সম্ভাবনা রয়েছে, তবে এটি আপনার পক্ষে ভাল, কারণ এটি আপনাদের বন্ধনকে শক্তিশালী করবে। কখনও কখনও দূরত্ব বন্ধন কে শক্তিশালী করে তোলে বা জীবনে প্রেমের বৃদ্ধি ঘটায়। সময় আপনার সন্তানদের জন্য ভাল। সময় আপনার পরিবারের জীবনের জন্যও ভাল। পারিবারিক সহযোগিতা লাভ করবেন আপনি। এটি আপনাকে সমাজে আপনার নাম এবং খ্যাতি বৃদ্ধি করতে সহায়তা করবে। ছাত্র বা ছাত্রীরা এই বছর বড় সাফল্য পেতে পারে। আপনার অর্থনৈতিক অবস্থা ভাল হবে যা আপনাকে যথেষ্ট আনন্দ প্রদান করবে। আপনি গাড়ির ইত্যাদি কিনতে পারেন এই বছর। আপনি আপনার কর্মজীবনে ভালো অগ্রগতি করবেন। এছাড়াও আপনি আপনার বাসস্থান পরিবর্তন করতে পারেন। আপনি যদি বহুজাতিক কোম্পানীর সাথে যুক্ত থাকেন তবে আপনি সেখানে ভাল খ্যাতি অর্জন করবেন। আপনি আপনার প্রচেষ্টা গুলিতে বন্ধুদের সমর্থন পাবেন।

প্রতিকার: আপনার মহারাজ দশরথের দ্বারা রচিত নীল শনি স্তুতি পাঠ করুন ও এরই সাথে বিষ্ণু সহস্রনামা পাঠ করুন। গরুকে শাকসবজি খাওয়ান এবং তার চারদিকে 3 বার ঘুরুন। এর পাশাপাশি 1 থেকে 11 বছর বয়সী কন্যাকে এবং আপনার বোন, পিসি ও মাসিদের বুধবার দিন সবুজ শাড়ি, স্যুট বা চুড়ি উপহার দিন।

আরো পড়ার জন্যে এইখানে ক্লিক করুন - কন্যা রাশিফল ২০২০

তুলা রাশিফল ২০২০

তুলা রাশিফল ২০২০ তুলা রাশিফল ২০২০ মতে, এই বছর আপনার স্বাস্থ্য কিছুটা খারাপ হতে পারে। আপনি বদহজম, মাথা ব্যাথা,গাঁটের ব্যথা, চিকেনপক্স এবং শরীরে নানাবিধ ব্যথার মত সমস্যা ভোগ করতে পারেন। একটি স্বাস্থ্যকর শরীর জীবনের সর্বশ্রেষ্ঠ সম্পদ, সুতরাং আপনার স্বাস্থ্যর প্রতি অবহেলা করবেন না। আপনি প্রেম সম্পর্কিত বিষয়গুলিতে স্থিতিশীলতা লাভ করবেন এবং কীভাবে সমৃদ্ধশালী এবং উন্নত জীবনযাপন করবেন, তা জানতে পারবেন। আপনার সঙ্গীর সঙ্গে প্রেম নিবিড় হবে। আপনি যদি বিবাহিত হয়ে থাকেন, তবে বছরের শুরুতে আপনার বিবাহিক জীবন খুবই ভালো কাটবে। আপনার পত্নীর বা স্বামীর স্বাস্থ্য কিছুটা খারাপ হতে পারে। বছরের মাঝামাঝি সময় পর্যন্ত আপনার বৈবাহিক জীবনে সুখের অভিজ্ঞতা লাভ করতে পারেন। সাফল্যের জন্য আপনার সন্তানদের কঠোর পরিশ্রম করতে হবে এবং এই বছর তাদের বিয়ে হওয়ারও সম্ভাবনা রয়েছে। সময় আপনার পরিবারের জীবনের জন্য ভাল এবং আপনি আপনার পরিবারের সাথে সময় কাটাতে পারবেন। সময় শিক্ষার্থীদের জন্যও ভাল এবং তারা সঠিক ভাবে চেষ্টা করলে চাকরি পেতে পারে। আপনার বিদেশ ভ্রমণ এই বছর ঘটতে পারে। আপনার সময় আর্থিক বিষয় গুলির জন্য খুবই সাধারণ হবে। আপনি এই বছর একাধিক উত্স থেকে উপার্জন করতে পারেন, তবে ব্যয় সমান্তরালে চলবে। এই বছর আপনার কোন নতুন উদ্যোগ শুরু করা উচিত নয়।

প্রতিকার: গরিবদের সাহায্য করুন এবং শনিবার কোনো মন্দিরে গিয়ে কালো ছোলা দান করুন। আপনার সহকর্মীদের ভাল আচরণ করুন এবং পিঁপড়ে দেড় আটা খাওয়ান। সেরা মানের হীরা বা ওপল রত্ন ধারণ করুন এবং গো মাতার সেবা করুন এবং ছোট মেয়েদের আশীর্বাদ লাভ করুন।

আরো পড়ার জন্যে এইখানে ক্লিক করুন - তুলা রাশিফল ২০২০

বৃশ্চিক রাশিফল ২০২০

বৃশ্চিক রাশিফল ২০২০ বৃশ্চিক রাশিফল ২০২০ অনুযায়ী, আপনার স্বাস্থ্য এই বছর ভাল হবে। আপনাকে কিছু মানসিক অস্থিরতার মুখোমুখি হতে হবে তবে সবকিছুই শীঘ্রই মিটে যাবে। আপনার ভালবাসার জীবনে সাদৃশ্যপূর্ণ থাকবে এবং যারা সিঙ্গেল রয়েছেন তাদের জীবনে নতুন মানুষের প্রবেশ হবে। পূর্বে কারো সাথে বিচ্ছেদ হওয়ার পর সে পুনরায় আপনার জীবনে প্রবেশ করতে পারে। আপনি বিবাহিত হলে সময় আপনার বিবাহিক জীবনের জন্য উপযুক্ত। আপনি নিকট ভবিষ্যতে আপনার জীবন সঙ্গীর সাথে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন। আপনার পরিবারের মধ্যে আর্গুমেন্ট বা ছোট খাটো কিছু কলহ হতে পারে, তাই আপনাকে ধৈর্য বজায় রাখতে হবে। পরিবারে একটি শিশুর জন্ম এবং পরিবারের কারো বিবাহের সম্ভাবনা আছে। শিক্ষার্থীরা অনেক সংগ্রামের পরে সাফল্য পাবে। এই বছর আপনার অর্থনৈতিক লাভ এবং সঞ্চয়ের জন্য ভাল হবে। আপনি বছরের শুরুতে নতুন কাজ শুরু করতে পারেন এবং বছরটি এগিয়ে যাওয়ার সাথে সাথে আপনি ক্যারিয়ারে অনেক নতুন সুযোগ পাবেন। এই বছর আপনি আপনার পূর্ণ শক্তি ব্যবহার করতে পারবেন।

প্রতিকার: এই বছর আপনার নিয়মিত ঘি এর প্রদীপ জ্বালিয়ে শ্রী হরি বিষ্ণুর উপাসনা করা উচিত এবং যথাযথ ক্ষমতা দিয়ে ব্রাহ্মণ, ক্ষুধার্ত ব্যক্তিদের সেবা করা উচিত। এছাড়া, বৃহস্পতিবার তর্জনীতে পোখরাজ রত্ন সোনার আংটির দ্বারা পরিধান করা উচিত। আপনি মুক্তা পরতে পারেন। সূর্যদেবকে অর্ঘ দানা করুন এবং কুকুরকে রুটি খাওয়ান।

আরো পড়ার জন্যে এইখানে ক্লিক করুন - বৃশ্চিক রাশিফল ২০২০

ধনু রাশিফল ২০২০

ধনু রাশিফল ২০২০ ধনু রাশিফল ২০২০ অনুযায়ী, এই বছর আপনার কিছু ছোট সমস্যা ছাড়া স্বাস্থ্য ভালই হবে। এই বছর আপনার প্রেম জীবনের জন্য ভাল হবে এবং আপনি আপনার প্রেমিঃ বা প্রেমিকার সঙ্গে ঘনিষ্ঠতা অভিজ্ঞতা করবেন। আপনার সঙ্গী আপনার অনুভূতি বুঝতে পারবে। আপনি যদি কাউকে প্রেমের প্রস্তাব দিতে চান তবে আপনি ইতিবাচক প্রতিক্রিয়া আশা করতে পারেন। আপনার বৈবাহিক জীবন ভাল হবে এবং আপনি আপনার সঙ্গীর সাথে ভাল মিলমিশ বজায় রাখবেন। যদিও আপনাকে আপনার পত্নীর বা স্বামীর স্বাস্থ্য সম্পর্কে খুব সতর্ক হতে হবে। যারা একটি সন্তানের কামনা করছেন তাদের ইচ্ছা এই বছর পূর্ণ হতে পারে। আপনি জমি এবং সম্পত্তি থেকে সুবিধা লাভ করতে পারেন এবং আপনার পারিবারিক পরিবেশ শান্তিপূর্ণ হবে। আপনার পরিবারের মধ্যে নতুন সদস্য প্রবেশ করার সম্ভাবনা রয়েছে। আপনি আপনার শিক্ষা ক্ষেত্রে মিশ্র ফলাফল পেতে পারেন। আপনি আপনার প্রচেষ্টার বা পরিশ্রমের অনুপাতে ফলাফল লাভ করবেন। বিদেশী উত্স থেকে লাভ হবে আপনার এবং আপনি আপনার অসাধারণ কর্মক্ষমতা জন্য অন্যদের কাছ থেকে প্রশংসা পাবেন। আপনি আপনার কর্মক্ষেত্রে বর্তমান অবস্থান থেকে পছন্দসই স্থানান্তর লাভ করতে পারেন। এই বছর আপনার জীবনে আগত ভালো দিক গুলিকে নির্দেশ করে।

প্রতিকার: প্রতি শনিবারে ছায়া পাত্র দান করা মেশ রাশির জাতকদের জন্য উপকারী হবে। সরিষা তেল দিয়ে মাটি বা লোহা পাত্র পূরণ করুন এবং আপনার মুখের ছায়াটি দেখুন এবং এটি একটি কোনো মন্দিরে দান করুন। সকালে একটি ধর্মীয় স্থানে যান এবং সেখানে পরিষ্কার করার কাজ করুন। পিঁপড়া এবং মাছকে খাবার দান করুন। দশরথ কৃত শ্রী শনি স্তুতি পাঠ করুন। তামার পাত্রে কুঁকুম মিশিয়ে তা সূর্যকে অর্ঘ দান করতে ব্যবহার করুন।

আরো পড়ার জন্যে এইখানে ক্লিক করুন - ধনু রাশিফল ২০২০

মকর রাশিফল ২০২০

মকর রাশিফল ২0২0 মকর রাশিফল ২0২0 অনুযায়ী, এই বছরটি আপনার জন্য ভাল কাটবে বলে মনে করা হয়। যদিও আপনি আপনার স্বাস্থ্য সম্পর্কিত বিষয়ে মিশ্র ফলাফল পেতে পারেন। আপনি কোন পুরোনো রোগকে নির্মূল করতে সক্ষম হবেন। আপনার জীবনের বিভিন্ন ক্ষেত্রে আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে। সময় প্রেম জীবনের জন্য ভাল এবং এই বছর আপনি বিয়ে করতে পারেন। আপনি আপনার সঙ্গীর হৃদয় জয় করতে সক্ষম হবেন। বিবাহিত হলে আপনার বৈবাহিক জীবনে কিছু ভালো ও খারাপ সময় আসবে। আপনার মনে রাখা উচিত যে আপনাকে আপনার কাজে ফাঁকে আপনার সঙ্গীকে সময় দিতে হবে। এই বছর আপনার সন্তানের জন্য খুব বেশি অনুকূল নয়, অতএব, আপনাকে আপনার সন্তানের যত্ন নিতে হবে এবং তাদের উত্সাহিত করতে হবে। আপনি নাম এবং খ্যাতি লাভ করবেন এবং আপনার পারিবারিক জীবন ভাল হবে। আপনার শিক্ষালাভের ক্ষেত্রে আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে এবং শুধুমাত্র তখনই আপনি ভাল ফলাফল পেতে সক্ষম হবেন। এই বছর আপনার অর্থনৈতিক জীবন একটু সমস্যাসংকুল হতে পারে। অতএব আপনার আর্থিক বিষয় গুলি সম্পর্কে সতর্কতা অবলম্বন করা প্রয়োজন। বেকার যুবকরা শীঘ্রই এই বছর চাকরি পাবেন।

প্রতিকার: এই বছর, আপনি নিয়মিতভাবে পালনকর্তা শনি দেবের উপাসনা করা উচিত এবং বৃহস্পতিবার এবং শনিবার পিপুল গাছে জল দেয়া উচিত। এ ছাড়াও, গরীবদের যতটা সম্ভব সাহায্য করুন, পিঁপড়েকে আটা খাওয়ান এবং ধর্মের কাজ করুন। অলসতা ত্যাগ করুন এবং শনিবার মধ্যমা আঙুলে উত্তম মানের নিলাম রত্ন ধারন করুন। এ ছাড়া, বৃহস্পতিবার, ভগবান বিষ্ণুকে হলুদ রঙের ফুল অর্পণ করুন। গণপতি অথর্বশীর্ষ পাঠ করুন এবং মহারাজ গণেশজিকে দূর্বা অর্পণ করুন।

আরো পড়ার জন্যে এইখানে ক্লিক করুন - মকর রাশিফল ২০২০

কুম্ভ রাশিফল ২০২০

কুম্ভ রাশিফল ২০২০ কুম্ভ রাশিফল ২০২০ অনুসারে আপনি যদি এই বছরের কিছু চ্যালেঞ্জ মুখোমুখি হবেন এবং মিশ্র ফলাফল পেতে পারেন। এই বছর, আপনার স্বাস্থ্য সংক্রান্ত বিষয়ে বিশেষ যত্ন নিতে হবে। আপনি অনেক ভ্রমণ করতে পারেন, যার মধ্যে মাত্র কয়েকটি আপনার জন্য ফলপ্রসূ বলে মনে হচ্ছে। যদিও আপনি ভালো উপার্জন করবেন তবে আপনার ব্যয় সেই অনুপাতে বৃদ্ধি পাওয়ার জন্য আপনার জীবনে আর্থিক সমস্যা তৈরি হতে পারে। এই বছর আপনি আধ্যাত্মিকতা দিকে কিছুটা ঝুঁকতে পারেন। যারা বিদেশে যেতে আগ্রহী, তারা এই বছর তাদের স্বপ্ন পূরণ করতে পারে। আপনি আপনার কর্মস্থলের পরিবর্তন করতে পারেন। আপনি আপনার কাছের এবং প্রিয়জনের ব্যাপারে আপনার বিশেষ যত্নশীল হতে হবে। শিক্ষার্থীদের পছন্দসই লক্ষ্য অর্জন করতে আরো কঠোর পরিশ্রম করতে হতে পারে। আপনার পারিবারিক জীবনে কিছু সাময়িক সমস্যা সৃষ্টি হতে পারে। আপনার সঙ্গীর সঙ্গে মিলেমিশে থাকা আপনার জন্য বিশেষ ভাবে প্রয়োজন। আপনার প্রেম জীবনের জন্য এই সময়কাল খুব অনুকূল নয়, অতএব এই বছর প্রেম জীবন নিয়ে আপনাকে একটু যত্নশীল হতে হবে।

প্রতিকার: এই বছর আপনাকে শ্রীযুক্ত যান্ত্রিক প্রতিষ্ঠার মাধ্যমে নিয়মিত উপাসনা করতে হবে। মাতা মহলক্ষ্মীর মন্ত্র উচ্চারণ করুন। গো মাতার সেবা করুন। এছাড়াও একটি গো শালায় গিয়ে গরু দান করুন। মহিলাদের সাথে সম্মানজনক ব্যবহার করুন এবং পিঁপড়াদের আটা খাওয়ান এবং আপনার সহকর্মীদের ও গরীবদের সাথে ভালো আচরণ করুন এবং যতটা সম্ভব তাদের সাহায্য করুন।

আরো পড়ার জন্যে এইখানে ক্লিক করুন - কুম্ভ রাশিফল ২০২০

মীন রাশিফল ২০২০

মীন রাশিফল ২০২০ মীন রাশিফল ২০২০ অনুসারে এই বছর আপনি সাফল্য পাবেন এবং সম্পদ অর্জন করবেন। আপনি আপনার ঘনিষ্ঠ বন্ধু, আত্মীয় এবং প্রিয়জনদের সাথে দেখা করার সুযোগ পাবেন। আপনি নির্ধারিত যেকোনো কাজকে পূর্ণ করতে সক্ষম হবেন এবং আশানুরূপ সাফল্য পাবেন। পরিবারিক জীবনে আপনি কিছু বাধার সম্মুখীন হতে পারেন। তবে, আপনি আপনার বুদ্ধি ও কৌশলের দ্বারা তা মোকাবেলা করতে সক্ষম হবে। আপনি সমাজের বয়স্ক ও সম্মানিত মানুষদের আশীর্বাদ পাবেন। আপনি আপনার ব্যস্ত সময়সূচীর কারণে কিছুটা ক্লান্ত হয়ে পড়তে পারেন যা আপনার স্বাস্থ্যকে প্রভাবিত করতে পারে। এই কারণে কাজ করার সময় আপনাকে বার বার ছোট ছোট বিরতি নিতে হবে। আপনি এই বছর সফলতার শীর্ষে পৌঁছতে পারবেন। আপনি কোন অভিজ্ঞ ব্যক্তির সমর্থন পেতে পারেন। আপনার নাম এবং খ্যাতি সমাজে বৃদ্ধি পাবে। এই বছর আপনাকে কম ভ্রমণ করতে হবে এবং প্রচুর আর্থিক লাভ পেতে পারেন। আপনি আপনার ব্যবসাতে আশাতীত সাফল্য লাভ করবেন।

প্রতিকার: এই বছর আপনাকে পিপল এবং কলা গাছ লাগাতে হবে এবং বৃহস্পতিবার তাদের গোড়ায় জল দান করা উচিত। এখানে আপনাকে মনে রাখতে হবে যে, পিপুল গাছ স্পর্শ না করেই জল সরবরাহ করা উচিত। যদি সম্ভব হয়, আপনি প্রতিটি বৃহস্পতিবার উপবাস করুন এবং মাথার উপর একটি কেশরের তিলক পড়ুন। আপনি যদি উপবাস করেন তবে আপনাকে কলা খাওয়া উচিত নয়। পাশাপাশি ব্রাহ্মণকে খাদ্য ও দক্ষিনা দেওয়া উচিত। কাউকে মিথ্যা প্রতিশ্রুতি দেবেন না। বাদামী রঙের গরুকে গুড় এবং আটা খাওয়ান। একটি ধর্মীয় স্থানে সেবা এবং দান কর্ম করুন।

আরো পড়ার জন্যে এইখানে ক্লিক করুন - মীন রাশিফল ২০২০

আমরা আশা করি এই নিবন্ধটি আপনাকে আগামী বছরে আপনার জীবনের নতুন লক্ষ্য নির্ধারণ করতে সহায়তা করবে। এবং যে কোনও ঝুঁকি পূর্ণ কাজ করার সময় আপনি কোনও জ্যোতিষীর পরামর্শ নেবেন। কোনও সমস্যায় পড়ার আগে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়ার ভাল, এর মূল কারণ হলো এটি আপনার অন্তরের শক্তিকে পূর্ণতা পেতে সাহায্য করে।

Astrological services for accurate answers and better feature

50% off

Get AstroSage Year Book with 50% discount

Buy AstroSage Year Book at Best Price.

Big Horoscope
What will you get in 100+ pages Big Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
Love
Will you be able to rekindle with your lost love?
Health & Fitness
It is said that health is the real wealth. If you are not

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Get the Best Results of Your Deeds with this Combo.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Your Big Horoscope

100+ pages @ Rs. 699/-

Big horoscope

AstroSage on MobileAll Mobile Apps

AstroSage TVSubscribe

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com

Reports