মেষ রাশিফল 2020 - Mesh Rashi 2020 in Bengali

Mesh Rashi 2020 in Bengaliমেষ রাশিফল 2020 (Mesh Rashi 2020 in Bengali) সালের অনুসারে মেষ রাশির জাতকেরা এই বছরে বেশ ভালো পরিণাম পাবেন। এই বছরটি মূলত আপনি ক্যারিয়ার আর ব্যাবসায় সাফল্য পাবেন এবং আপনি আপনার সাফল্যের পতাকাঙ্কিত করবেন। তবে প্রধানত আপনাকে আপনার স্বাস্থ্যের প্রতি মনোযোগ দিতে হবে কারণ এই বছর স্বাস্থ আপনাকে খুব চিন্তায় ফেলতে পারে।

আপনার জীবনে প্রেম বেরিয়ে আসবে আর আপনি সময়-সময় জীবনে প্রেম উপভোগ করবেন। দাম্পত্য জীবনেও সে রকম কোন বড় সমস্যা দেখা দিবে না। ছোট-মোটো বিবাদের সাথে বিবাহিত জীবন খুশির হবে। আপনার জীবনসাথী আপনার প্রতিটি কাজের জন্য আপনাকে সমর্থন করবে আর দরকারের সময়ে আপনার সাহায্যও অবশ্যই করবে। ফলস্বরূপ আপনার বিবাহিত জীবন বেশ ভালো হতে পারে।

বিদেশ যাত্রার জন্য ইচ্ছুক লোকেদের ইচ্ছা এই বছর পূরণ হতে পারে আর উনি নিজের ঘর বানানোর সুযোগও পেতে পারেন। অর্থের ব্যাপারে চিন্তা করার দরকার এই বছর একদম নেই কেননা আপনার একাধিক উৎস থেকে উপার্জনের সম্ভবনা রয়েছে।

অফিস অথবা কর্মক্ষেত্রে জুনিয়ারের ওপরে অতিরিক্ত ভরসা করবেন না কারণ যদি আপনি এটা করেন তাহলে সে আপনার ভরসার অপব্যাবহার করে লুকিয়ে-লুকিয়ে আপনার ক্ষতি করার চেষ্টা করতে পারে যার কারণে অফিসে আপনার মানসম্মানের ক্ষতি সহ্য করতে হতে পারে। সুতরাং আপনার কাজ অন্য কারও কাছে স্থগিত করবেন না এবং নিজের কাজ করার অভ্যাস তৈরি করবেন না।

মেষ রাশি 2020 (Mesh Rashi 2020) এই বছর থেকে, আপনার অনেক ইচ্ছা পূরণ হতে পারে, যার ফলে আপনি প্রসন্ন থাকবেন এবং দীর্ঘসময় ধরে আটকে থাকা কোনও পরিকল্পনা সম্পন্ন হবে যা আপনাকে ভাল উপকৃত করবে। মাতা পিতার স্বাস্থ্যের যত্ন নিন কারণ তাদের সেবা ছাড়া ভাগ্য এবং সুখ অর্জন করা অসম্ভব।

জানুয়ারী এবং ফেব্রুয়ারি মাসে আপনার কর্মক্ষেত্রের দিকে একটু মনোযোগ দিন কারণ আপনার বিরুদ্ধে কোনও ষড়যন্ত্র হতে পারে বা কেউ আপনার বিরুদ্ধে কোন ফাঁদ পাততে পারে যার কারণে আপনি মানহানির মুখোমুখি হতে পারেন। আপনার কাজটি সম্পূর্ণ সততার সাথে করুন এবং কাউকে এমন সুযোগ দেবেন না যে আপনাকে কোনও সমস্যার মুখোমুখি হতে হয়।

এই বছর আপনার অনেক দূরবর্তী ভ্রমণ হবে যা আপনার জন্য খুব উপকারী হিসাবে প্রমাণিত হবে এবং সেগুলির মাধ্যমে আপনি ভাল অর্থ উপার্জন করতে পারবেন এবং একই সাথে আপনার সম্মান বৃদ্ধি হবে। আপনার বাবার সাথে সম্পর্কের উন্নতি করার চেষ্টা করুন, কারণ এটি আপনার শুধু ভাগ্যেরই সাহায্য করবে না, এটি আপনার জীবনও উন্নতি করবে। এই বছরটি আপনার জন্য খুব প্রগতিশীল হতে পারে।

এই রাশিচক্রটি চাঁদের উপর ভিত্তি করে তৈরি। যদি আপনি আপনার চন্দ্র রাশিটি না জানেন তাহলে এখানে ক্লিক করুন: চন্দ্ররাশি ক্যালকুলেটর

মেষ রাশিফল 2020 এর অনুসারে ক্যারিয়ার

মেষ রাশিফল 2020 এর অনুসারে মেষ রাশির লোকেদের ক্যারিয়ার উন্নতি হওয়ার ভালো সম্ভবনা দেখা দিচ্ছে। এই বছর যদি আপনি চাকরি বদলাতে চান তাতেও আপনি সফলতা পাবেন আর যেই নতুন চাকরি আপনি প্রাপ্ত করবেন সেখানে শুরুতে তো আপনাকে কিছুটা অধিক পরিশ্রম করতে হবে কিন্তু তার পরে সেটাই টিকসই চাকরিতে পরিবর্তন হয়ে যাবে আর আপনি একটি ভালো কর্মস্থলে কাজ করতে সফল হবেন, এর জন্য জানুয়ারীর মাঝখান থেকে মে মাসের মাঝখান পর্যন্ত সময় খুব ভালো থাকবে আর এরই মধ্যে আপনি আপনার কাজকে আয়ত্তে করে ফেলবেন আর আপনার কাজটি আপনার জিনিয়াররাও প্রশংসা করবেন।

আপনি যে সব পরিশ্রম এখনো পর্যন্ত করেছেন তার ফল পাওয়ার সময় চলে এসেছে। মে মাস থেকে সেপ্টেম্বর মাসে আপনাকে আপনার বর্তমান স্থিতির বিচার করার সুযোগ দিবেন আর এই সময় আপনি এটা ভাবতে পারেন যে কাজটি আপনি করছেন সেটা কি আপনি সত্যিই করতে চান নাকি অন্য কিছু। জানুয়ারী মাসে কর্মক্ষেত্রের সাথে জড়িত কোন বড় সিদ্ধান্ত নিবেন না নাহলে সমস্যা হতে পারে।

বিশ্বাস করুন এই পুরো বছর আপনার ক্যারিয়ারের উন্নতি হবে আর যদি আপনি মন থেকে পরিশ্রম করেন তাহলে আপনার সফলতা আর পদোন্নতি থেকে আপনাকে কেউ আটকাতে পারবেনা শনিদেব নিজেই আর ভিত্তি স্থাপন করেছেন। যদি আপনি সার্ভিস এজেন্সি, অটোমোবাইল,প্রিন্টিং প্রেস, গ্যাস তথা পেট্রল আর তেল, জায়গার সাথে জড়িত কাজ, সবজির কাজ এইসব কাজ করেন তাহলে এইবছর আপনার উন্নতির অধিক সম্ভবনা রয়েছে। মাল্টি ন্যাশনাল কোম্পানিতে যারা কাজ করে তাদের জন্য সময় খুব ভালো থাকবে।

ব্যাস আপনাকে শুধু এটা ধ্যান রাখতে হবে অতিরিক্ত আত্মবিশ্বাসে এসে কোন ভুল নির্ণয় না নিয়ে ফেলেন আর আপনার অধীনে কর্মচারীদের কোনো প্রকারের কষ্ট দেবেন না নাহলে পরিস্থিতি তার বিপরীত হতে পারে। সবকিছু মিলিয়ে এই বছর আপনার ক্যারিয়ারের জন্য বেশ ভালো সম্ভবনা রয়েছে। তো তৈরি হয়ে যান সম্ভবনা কে সত্যিতে বদলানোর জন্য।

মেষ রাশিফল 2020 এর অনুসারে আর্থিক জীবন

মেষ রাশিফল 2020 এর অসুসারে এই বছর আর্থিক বিকাশের অনেক সুযোগ আপনার সামনে আসবে আর তার ফলস্বরূপ আপনি ভালো অর্থ উপার্জন প্রাপ্ত করতে সফল হবেন।বিদেশী পরিচিতিগুলির স্পর্শ আপনার উপকারে আসার সম্ভাবনাও রয়েছে। জানুয়ারী থেকে ফেব্রুয়ারি, মে এবং আগস্ট থেকে নভেম্বর আপনাকে ভাল অর্থ দেবে। আপনি ধর্মীয় কাজে কিছু অর্থ ব্যয় করবেন,কিন্তু তাতে আপনার মান ও সম্মান বৃদ্ধি পাবে এবং এটি আপনার উপকৃতও হবে।

মেষ 2020 (Mesh Rashi 2020) এর অনুসারে , এই বছর আপনার আর্থিক পরিস্থিতি আরও ভাল হতে চলেছে এবং সময় আসার সাথে সাথে আপনি আপনার কয়েকজন বন্ধু এবং আত্মীয়কেও সাহায্য করবেন। চাকুরীজীবীরা বেশি সুবিধা পাবেন। তারা তাদের মন পছন্দ চাকরি প্রাপ্ত করার থেকেও বেশি ভালো অর্থ লাভ করবেন।

জানুয়ারী আর ফেব্রুয়ারী মাসে হঠাৎ ধন প্রাপ্তির সম্ভবনা হতে পারে। তার মাঝে ফেব্রুয়ারী তথা এপ্রিল মাসে অত্যাধিক খরচ হওয়ার ফলে আপনার ফাইনান্সিয়াল কন্ডিশনের উপর কিছুটা প্রভাব পড়তে পারে। কিন্তু তারপরে আবার আপনার পরিস্থিতি আগের মতো মজবুত হয়ে যাবে আর আপনি একটি ভালো আর্থিক জীবনের আনন্দ নিবেন।

মে মাসে আপনি আপনার বন্ধুবান্ধব, আত্মীয়স্বজন দ্বারা সহযোগিতা এবং আর্থিক সুবিধার পরিস্থিতি পাবেন। এর পরে, জুন এবং জুলাই মাসে, আপনার যোগাযোগের স্টাইলটি খুব গুরুত্বপূর্ণ পরিবর্তন হবে এবং তাদের মাধ্যমে আপনি আপনার কাজ শেষ করতে সক্ষম হবেন, যার ফলস্বরূপ একটি ভাল অর্থের উপকার হবে।

পার্টনারশিপে ব্যবসা করার লোকেদের জন্য নিজের অংশীদারদের সাথে ভালো সম্পর্ক বানিয়ে রাখা দরকার কেননা এই সময় তাদের চেষ্টাতেউ আপনার আর্থিক লাভের ভালো সম্ভবনা হবে। এই বছর আপনি ভালো অর্থ লাভের জন্য উন্নত জীবনযাপন করবেন আর ভবিষ্যতের জন্য অর্থ সঞ্চয় করতেও সক্ষম হবেন।আপনার অনেক উন্নতির কারণে যাত্রাও এই বছর সম্পূর্ণ হবে।

মেষ রাশিফল 2020 এর অনুসারে শিক্ষা

মেষ রাশিফল 2020 এর অনুসারে এই বছর আপনার উচ্চ শিক্ষার জন্য ভালো হতে পারে আর অনেক সময় ধরে যদি আপনি কোন উচ্ছ শিক্ষা নিয়ে চেষ্টা করে থাকেন তাহলে এই বছর আপনি পূর্ণরূপে তাতে সফল হবেন। উচ্ছ শিক্ষার ক্ষেত্রে আপনি খুব ভালো প্রদর্শন করতে পারেন আর তার সাথেই যদি আপনি বিদেশ যাওয়ার জন্য ইচ্ছুক হন তো তাতেও আপনি সফলতা পাবেন। বিশেষ করে জানুয়ারী থেকে মার্চ পর্যন্ত জুলাই থেকে নভেম্বরের মাঝামাঝি সময় আপনার জন্য গুরুত্বপূর্ণ কেননা এই সময় আপনার বিদেশ কলেজে এডমিশন প্রাপ্ত হতে পারে। এই সময়ের পুরো লাভ উঠান আর সম্পূর্ণ চেষ্টা করুন।

বিদ্যার্থীদের জন্য এই বছর যদিও মিশ্রিত ফলাফল হিসেবে প্রমাণিত হবে,তবে বেশিরভাগ ক্ষেত্রে আপনার পক্ষে ভালো হবে। যদি আপনি ইনফরমেশন টেকনোলোজি,চিকিৎসা বিজ্ঞান, বিধি তথা কানুন, ফ্যাশন ডিজাইনিং, ইন্টিরিয়ার ডেকোরেশন এই ধরণের বিষয়ের পড়াশোনা করছেন তাহলে আপনার জন্য এই বছর লাভদায়ক প্রমাণিত হতে পারে।

মেষ রাশির সাথে জড়িত যুবক যারা কোন প্রতিযোগী পরীক্ষার তৈরিতে লেগে আছে তাদের আরও বেশি পরিশ্রম করার দরকার আছে তবেই তাদের মনপছন্দ আকাঙ্খা পূরণ হতে পারবে। ফেবুয়ারি থেকে মার্চ, জুন থেকে জুলাই তথা সেপ্টেম্বর মাস আপনার জন্য বেশ অনুকূল প্রমাণিত হবে আর এই সময় আপনার প্রতিযোগী পরীক্ষাতে আপনি সফলতা পেতে পারেন।

এপ্রিল, আগস্ট তথা ডিসেম্বরের মাঝামাঝিতে অধিক অনুকূল হবে না আর এই সময় আপনাকে শিক্ষার সাথে জড়িত সমস্যার সম্মুখীন হতে পারে। বছরের শুরুতে আপনার নবম ঘরে পাঁচ গ্রহের যুতি বিভিন্ন বিষয়ে আপনার সফলতার ইঙ্গিত করে। এই জন্য মন লাগিয়ে পড়াশুনা করুন আর নিশ্চিন্ত থাকুন সফলতা আপনার হবেই হবে।

মেষ রাশিফল 2020 এর অনুসারে পারিবারিক জীবন

মেষ রাশিফল 2020 এর অনুসারে আপনার পারিবারিক জীবন ভালো-মন্দে ভরে থাকবে। বিশেষ করে আপনার পিতার স্বাস্থ সমস্যার সাথে লড়াই করতে পারে , এইজন্য তার ধ্যান রাখা আপনার অবশ্যই দরকার। বছরের শুরুতে আপনি আপনার খুশীময় পারিবারিক জীবনের আনন্দ উপভোগ করবেন আর সুখ শান্তির সাথে জীবন কাটাবেন।

জানুয়ারীর পরে আপনি স্থান পরিবর্তন করতে পারেন অর্থাৎ এরকম সম্ভবনা রয়েছে যে আপনি আপনার বর্তমান নিবাস স্থান থেকে দূরে কোথাও থাকার জন্য চলে যাবেন। আপনি পুরো বছর খুব পরিশ্রম করবেন যার কারণে আপনি পরিবারকে সময় কম দিতে পারবেন আর পরিবারের লোকেদের এই নিয়ে অভিযোগ থাকবে।

এপ্রিল থেকে আগস্টের মধ্যে পরিবারে কোন ফ্যাংশান অথবা কোন শুভ কাজ সম্পূর্ণ হতে পারে। এই কারণে আপনার পরিবারে উৎসবের মতো পরিবেশ থাকবে আর সবাকে প্রসন্নরূপে দেখা যাবে।এই সময় ঘরে কোন মাঙ্গলিক কাজকর্ম যেমন কারুর বিবাহ অথবা সন্তানের জন্মের সম্ভবনা রয়েছে।

এপ্রিল থেকে জুন আর তারপর ডিসেম্বর মাসে আপনার মাতার সাস্থের সমস্যা অসুবিধা করতে পারে। বিশেষ রূপে জুন মাস আপনার মাতা-পিতার স্বাস্থ্যের জন্য খুব ভালো বলা যায় না। উনার স্বাস্থকে নিয়ে এই মাসে বিশেষ সাবধান থাকা দরকার।

যদি আপনি বিদেশে থাকতে চান আর আপনার কুন্ডলিতে এমন হেতুর যোগ উপস্থিত আছে আর অনুকূল সময় চলছে তাহলে এই বছর আপনি এই কাজে সফলতা প্রাপ্ত করতে পারেন। আর জন্য বিশেষ অনুকূল সময় জুলাই আর নভেম্বরের মাঝামাঝি। অর্থাৎ এই সময় যদি আপনি চেষ্টা করেন তাহলে বিশেষ রূপে সফলতা প্রাপ্ত করতে পারবেন আর আপনার বিদেশে থাকার স্বপ্ন পূরণ করতে পারবেন।

নিজের ঘর নেওয়ার জন্য ইচ্ছুক লোকেদের আরও অপেক্ষা করতে হবে 21বছর এর জন্য অনুকূল সময় দেখা দিবে না। যদিও আপনাদের মধ্যে কিছু ভাগ্যবান লোকেদের এপ্রিল মাসে নিজের ঘর কেনার সফলতা প্রাপ্ত হতে পারে। যারা বিদেশের সাথে ব্যাপার করেন তারা এই বছর দেশের বাইরে ঘর বানাতে সফল হবেন।

মেষ রাশিফল 2020 এর অনুসারে বিবাহিত জীবন এবং সন্তান

মেষ রাশিফল 2020 এর অনুসারে এই বছর আপনার দাম্পত্য অর্থাৎ বিবাহিত জীবনে মিশ্রিত ফলাফল প্রমাণিত হবে। যদিও আপনার সন্তানের জন্য এই বছরটি বেশ উন্নতিদায়ক হবে আর সে ক্ষেত্রেই থাকুক না কেন সফলতা প্রাপ্ত করবে।

প্রেম বিবাহের জন্য চেষ্টা করার লোকেদের আরো পরিশ্রম করতে হবে কারণ তারা এই বছর তাদের অনেকগুলি বাধার উৎপন্ন হতে পারে যা তাদের মুখোমুখি হতে হবে। অক্টোবর থেকে নভেম্বরের মাঝামাঝি সময়ে তাদের পক্ষে সময় অনুকূল হতে পারে এবং এইভাবে তাদের প্রচেষ্টাটি রঙিন করবে।

মেষ রাশি 2020 (Mesh Rashi 2020) এর অনুসারে আপনার সন্তান বেশ উন্নতি হারবে আর আপনি তার ব্যবহার তথা শিক্ষার প্রগতি দেখে বেশ সন্তুষ্টি হতে দেখা যাবেন। তার জীবনে পরিপক্কতা আসবে আর জীবনকে আগের থেকে ভালো বুঝতে পারবে।জানুয়ারী থেকে মার্চ আর তার পরে নভেম্বরের মাঝামাঝি থেকে ডিসেম্বরের সময় তার জন্য খুব বেশি অনুকূল না সেইজন্য এই সময় তার স্বাস্থ্যে আর তার দিনচর্চার প্রতি ধ্যান দিন।

আপনার বিবাহিত জীবন মনোরম থাকবে আর কোন বড়ো সমস্যা আপনার সামনে আসবে না। নিজের ধর্য্য বানিয়ে রাখুন আর জীবনের মূল্যের প্রতি নিজের দায়িত্ব অবশ্যই মনে রাখুন। যদিও বছরের শেষে শশুর বাড়ি থেকে কিছু ঝামেলা হতে পারে।অক্টোবর থেকে নভেম্বরের মাঝামাঝিতে আপনার আপনার জীবন সঙ্গীর সাথে কোন কথা নিয়ে মত ভেদাভেদ হতে পারে সেইজন্য সময় থাকতে তার সাথে সব কথা ক্লিয়ার করে নিন যাতে পরে কোন সমস্যা না হয়। ছাড়া ভাগ্য এবং সুখ অর্জন করা অসম্ভব।

জানুয়ারী এবং ফেব্রুয়ারি মাসে আপনার কর্মক্ষেত্রের দিকে একটু মনোযোগ দিন কারণ আপনার বিরুদ্ধে কোনও ষড়যন্ত্র হতে পারে বা কেউ আপনার বিরুদ্ধে কোন ফাঁদ পাততে পারে যার কারণে আপনি মানহানির মুখোমুখি হতে পারেন। আপনার কাজটি সম্পূর্ণ সততার সাথে করুন এবং কাউকে এমন সুযোগ দেবেন না যে আপনাকে কোনও সমস্যার মুখোমুখি হতে হয়।

এই বছর আপনার অনেক দূরবর্তী ভ্রমণ হবে যা আপনার জন্য খুব উপকারী হিসাবে প্রমাণিত হবে এবং সেগুলির মাধ্যমে আপনি ভাল অর্থ উপার্জন করতে পারবেন এবং একই সাথে আপনার সম্মান বৃদ্ধি হবে। আপনার বাবার সাথে সম্পর্কের উন্নতি করার চেষ্টা করুন, কারণ এটি আপনার শুধু ভাগ্যেরই সাহায্য করবে না, এটি আপনার জীবনও উন্নতি করবে। এই বছরটি আপনার জন্য খুব প্রগতিশীল হতে পারে।

মেষ রাশিফল 2020 এর অনুসারে প্রেম জীবন

মেষ রাশিফল 2020 এর অনুসারে এই বছর মেষ রাশির লোকেদের প্রেম জীবনে মিশ্রিত ফলাফল প্রমাণিত করবে। যদি আপনি প্রথম থেকেই কোনো প্রেম সম্পর্কে জড়িয়ে থাকেন তাহলে আপনার আশা আপনার প্রিয়তম থেকে অধিক হবে যার কারণে মাঝেমাঝে আপনাদের লড়াই হতে পারে। কিন্তু এই সবের পরেও আপনাদের দুজনার প্রেম অটুট থাকবে আর আপনার সম্পর্ক পুরো বছর ভালোভাবে চলতে থাকবে।

ফেব্রুয়ারী মাস এমনিতেই ভ্যালেন্টাইন ডে নিয়ে আসে কিন্তু আপনার জন্য এই মাস বেশ গুরুত্বপূর্ণ হতে চলেছে। কেননা এই মাসে আপনি আপনার প্রেম জীবনে অনেক খুশি পেতে চলেছেন। যদি আপনি আগেথেকেই কোনো রিলেশনশিপে না থাকেন তাহলে এই মাসে আপনারও ইচ্ছা পূরণ হতে পারে আর আপনার জীবনে কারুর আগমন হতে পারে।

এটা ছাড়াও যদি আপনার প্রেম জীবনে কোন সমস্যা হয় তাহলে আপনার সাথীকে ইমপ্রেস করার জন্য আপনার কোনো খাস উপহারের দরকার পড়বে।এটির জন্য একটি লম্বা প্ল্যান করুন আর দেখুন আপনার প্রিয়তমের কি পছন্দ। সেই অনুসারে কোনো ভালো গিফট নিয়ে এসে তাকে দিলে তার মুখে হাসি ফুটে উঠবে আর পরিণামস্বরূপ আপনার প্রেম জীবনের গতি আগের মতো চলতে থাকবে।

এই বছর আপনার প্রেম জীবনের জন্য সর্বশ্রেষ্ঠ মাস হল ফেব্রুয়ারী,মার্চ,জুন-জুলাই তথা সেপ্টেম্বর আর ডিসেম্বর। এই সময় আপনি আপনার সাথীর সাথে ভালো সময় কাটাবেন আর আপনার প্রেম জীবনকে মজবুত করার দিকে এগিয়ে যাবেন। আপনি আপনার প্রিয়তমের সাথে ফিল্ম দেখা,ডিনার করা অথবা লং ড্রাইভে এই সবের দ্বারা আপনি আপনার সাথীকে খুশী রাখবেন।

কিন্তু আপনার জন্য একটি খুশির কথা এটা যে যদি আপনি আপনার প্রিয়তমের সাথে কোনো ব্যাবসা করতে চান তাহলে আপনি তার জন্য জানুয়ারী থেকে মার্চ মাস চুস করতে পারেন। এই সময় আপনি তার সাথে যেই কাজই করুননা কেন সেটাতে আপনি সফল হবেন। সবকিছু মিলিয়ে এই বছর আপনার কাছে অনেক সুযোগ আসবে যখন আপনি আপনার প্রিয়তমকে আপনার জীবনে তার গুরুত্ব বলবেন আর যদি আপনি এটা করতে পারেন তাহলে আপনি একটি ভালো প্রেম জীবন পুরো বছর কাটাবেন।

মেষ রাশিফল 2020 এর অনুসারে স্বাস্থ্য

মেষ রাশিফল 2020 আর অনুসারে মেষ রাশির লোকেদের স্বাস্থ্যের সাথে জড়িত সমস্যার সম্মুখীন এই বছর করতে হতে পারে , তাদের বিশেষ রূপে এইদিকে ধ্যান দেওয়া দরকার। জানুয়ারী থেকে মার্চ মাস পর্যন্ত আপনার জন্য খুব গুরুত্বপূর্ণ কারণ এইসময় আপনাকে স্বাস্থ্যের সাথে জড়িত কষ্টগুলোর সম্মুখিন করতে হতে পারে।

আপনার কাজের সাথে-সাথে আরামেরও দরকার অন্যথায় আপনি অতিরিক্ত হাপিয়ে যাবেন আর তার প্রভাব আপনার শারীরিক ক্ষমতার উপর পরবে। যদিও আপনি সব সময় ফুর্তিতে মেতে থাকবেন তাও মার্চের পরে আপনাকে আপনার ভোজনে ধ্যান দিতে হবে। বাসী আর অতিরিক্ত তেল জাতীয় ভোজন থেকে দূরে থাকুন আর নিজের ভোজন করতে একদমই ভুলবেন না।

মেষ রাশি 2020 (Mesh Rashi 2020 in Bengali) এর অনুসারে মার্চ থেকে মে মাস পর্যন্ত আপনার স্বাস্থ বেশ ভালো থাকতে পারে। এই সময় আপনি প্রতিটি কাজ পুরো শক্তির সাথে করার চেষ্টা করবেন আর একটি ভালো স্বাস্থ্যের আনন্দ নিবেন। যদি কোনো রোগ আগে থেকেই থেকে থাকে তাহলে এই সময় আপনি তার থেকে সম্পূর্ণ মুক্তি পেতে পারেন।

তারপর জুন মাসও আপনার স্বাস্থ ভালো রাখতে সাহায্য করবে। এই সময় আপনার এক্সসাসাইজ অবশ্যই করা উচিত যাতে আপনি সন্ধেবেলা ভালো থাকেন। তারপর জুনের মাঝামাঝি থেকে অগাস্ট পর্যন্ত স্বাস্থের কষ্ট নিমন্ত্রণ করতে পারে সেইজন্য এইদিকে ধ্যান রাখুন। তারপর স্থিতি আপনার পক্ষে হবে আর আপনি ভালো স্বাস্থ্যের আনন্দের সাথে প্রসন্ননিত থাকবেন।

2020 সালে করা উচিত বিশেষ জ্যোতিষশাস্ত্রীয় উপায়

  • এই বছর নিয়মিত রূপে প্রতি শনিবার ছায়া পাত্র দান করা মেষ রাশির জাতকদের জন্য লাভদায়ক হবে। একটি মাটির বা লোহার পাত্রে সরষের তেল ভরে আর তাতে নিজের ছায়া দেখে সেটা কোন মন্দিরে দান করে দিন।
  • এটি ছাড়াও আপনি মঙ্গল গ্রহের শুভ ও ইতিবাচক প্রভাব পেতে এবং ত্বক এবং লিভার সম্পর্কিত রোগগুলি এড়াতে অনন্ত মূলের শিকড়ও ধারণ করতে পারেন।

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 399/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer