ধনু রাশিফল 2020 - Dhanu Rashi 2020 in Bengali

Dhanu rasi palan 2020ধনু রাশিফল 2020 (Dhanu Rashifal 2020) আর অনুসারে ধনু রাশির জাতকদের জন্য এই বছর ভালো হবে আর এই বছর আপনি আপনার নিজের সম্পর্কগুলিকে স্থায়িত্ব এবং মজবুত করতে পারবেন। এই বছর শনিদেব আপনার দ্বিতীয় ঘরে আপনার রাশিতে স্থিত থাকবে আর সেখানে বৃহস্পতি দেব 30 শে মার্চ দ্বিতীয় ঘরে প্রবেশ করবেন এবং 14 ই মে বকরি হওয়ার পরে 30 শে জুন পুনরায় ধনু রাশিতে চলে যাবে। এখানে সে 20 নভেম্বর পর্যন্ত থাকবে তারপরে মকর রাশিতে ফিরে যাবে। রাহুর গোচর সেপ্টেম্বরের মধ্য পর্যন্ত আপনার সপ্তম ঘরে থাকবে আর তারপরে ষষ্ঠ ঘরে চলে আসবে।

এই বছর ভ্রমণের জন্য ভালো সংকেত নেই সেইজন্যে কোনো বড়ো পরিকল্পনার বিচার করবেন না। যদিও সেপ্টেম্বরের পরে স্থিতির পরিবর্তন হবে আর আপনি শান্তি পাওয়ার মতো কিছু দূরের ভ্রমণও হতে পারে। বছরের পূর্বে ভ্রমণের জন্য স্থিতি খুব ভালো নেই কিন্তু মধ্যতে কিছু ভালো থাকবে, সেপ্টেম্বরের পরে বিদেশ যাত্রার জন্য বেশ উপযুক্ত থাকবে। এই সময় যদি আপনি চান তাহলে আপনি আপনার মনপছন্দ স্থানে স্থানপরিবর্তনও করতে পারেন। এই বছর আপনি এরকম কোনো কাজ করবেন যা সমাজের জন্য ভালো হবে আর আপনি পরোপকারীও হবেন।

আপনি কাউকে সমস্যার মধ্যে দেখে তাকে সাহায্য করবেন আর আপনি ভালো ব্যাবহার ও শান্তি বজায় রাখতে চেষ্টা করবেন। আপনি কোনো নতুন সম্পর্ককে ভেবে চিন্তে আপন করবেন। নিজের অহংকারের উপর নিয়ন্ত্রণ রাখা আপনার জন্য প্রথম অগ্রাধিকার হওয়া দরকার কারণ যদি আপনি এতে অসফল থাকেন তাহলে আপনি অনেক সুযোগ হারিয়ে ফেলবেন। কিছু কঠিন নির্ণয় নেওয়ার দরকার হবে যা আপনার জীবন চক্রকে আরো ভালো করার সাহায্য করবে। 2020 বছরটি আপনার একটি ভালো এবং গুরুত্বপূর্ণ প্রমাণিত হবে। আপনি সমাজসেবায় বেশ খানিকটা অংশগ্রহণ করবেন। যদি আপনি চেষ্টা করেন তাহলে এই বছর আপনি আপনার নিজের ঘর বানাতে সফল হবেন এবং যদি আপনি প্রোপার্টিও কিনতে চান তাতেও সফলতা প্রাপ্ত হবে।

এই রাশিচক্রটি চাঁদের উপর ভিত্তি করে তৈরি। যদি আপনি আপনার চন্দ্র রাশিটি না জানেন তাহলে এখানে ক্লিক করুন: চন্দ্ররাশি ক্যালকুলেটর

ধনু রাশিফল 2020 এর অনুসারে ক্যারিয়ার

ধনু রাশিফল 2020 এর অনুসারে এই বছর আপনার ক্যারিয়ার অথবা পেশা জীবনের জন্যে বেশ ভালো থাকবে আর আপনি অনেক প্রকারের সফলতাও পাবেন। একের থেকে অধিক রাস্তা জোগাড় করতে পারবেন আমদানির জন্যে। যদি কোনো নতুন কাজ শুরু করতে চান তাহলে আপনি এই বছর করতে পারেন। বিদেশী সোর্স এবং বিদেশী কোম্পানির সাথে ব্যাবসাতে লাভের বেশ ভালো সংকেত পাওয়া যাচ্ছে যদিও আপনাকে ভেবেচিন্তে কাজ করার জন্য সাবধান থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। যদি আপনি চাকরি করেন তাহলে এটা মেনে চলুন যে আপনার কাজের সুনাম হবে আর আপনি কর্মস্থলে মান-সম্মান পাবেন।

ধনু রাশি 2020 এর অনুসারে এই বছর আপনি কিছু পুরোনো অসম্পূর্ণ কাজকে সম্পূর্ণ করবেন আর প্রোজেক্টারস এই বছরও চালু রাখবেন যার ফলে আপনি আপনার কর্ম কৌশলতার সাথে ভালো প্রদর্শণ চালু রাখতে পারবেন। আপনি আপনার সহকর্মী থেকেও সাহায্য পাবেন আর আপনার সিনিয়ারও আপনার কাজকে সমর্ধন করবে যারফলে আপনি সফলতার সিঁড়িতে চলবেন। আপনি যা ভালো কাজ করেছেন তার পুরস্কার আপনি পর্যাপ্তরূপে পাবেন। আপনি আপনার উত্তমধ্য বুদ্ধির সাহায্যে বিরোধীদের উপর ভারী হবেন এবং তাদের প্রত্যেক পরিকল্পনাকে নিষ্ফল করবেন। আপনি আপনার ভাগ্যের পুরো সাথ পাবেন এবং আপনি আপনার স্বপ্ন পূরণ করতে সাহসের সাথে এগিয়ে যাবেন। ব্যাস আপনি পরিশ্রম করতে থাকবেন এবং আপনাকে আপনার কাজ চালিয়ে যেতে হবে কিন্তু ধ্যান রাখবেন লোকজন আপনাকে নজরে রাখবে সেইজন্য ভালোর থেকে ভালো কাজ করা আপনার ক্ষেত্রে উত্তম হবে। বছরের শেষে কিছু সমস্যা আসতে পারে অথবা কোনো আইনী ধাঁধা আপনাকে বিরক্ত করতে পারে যার থেকে আপনাকে সাবধান থাকা দরকার। তার সাথে এটাও ধ্যান রাখবেন যে এমন কোনো কাজে জড়াবেন না যার ফলে আপনার কর্মস্থলে আপনার মানহানি হতে পারে। যদিও এই সম্ভবনা কমই রয়েছে।

ধনু রাশিফল 2020 অনুসারে আর্থিক জীবন

ধনু রাশিফল 2020 অনুসারে এই বছর আপনি যত বেশী পরিশ্রম করবেন তত বেশী অর্থ লাভ করবেন। অর্থাৎ নিজের চেষ্টায় আপনি বেশ কিছুটা লাভের স্থিতির মধ্যে থাকবেন। যদিও আপনাকে পরামর্শ দেওয়া হচ্ছে যে আপনি নিবেশ করার আগে ভালো করে বিচার করে নিবেন। এছাড়াও কিছু অপ্রত্যাশিত খরচা আপনাকে বিরক্ত করতে পারে যার মধ্যে আপনার পরিবারের কোন সদস্যের স্বাস্থ্য খারাপ হওয়ার কারণে খরচা সামিল হবে। মার্চের শেষ থেকে জুনের শেষ সময় পর্যন্ত সঞ্চয়ের জন্য উত্তম হবে আর এই সময় আপনি সঞ্চয় করতে সফল হবেন।

ধনু রাশি 2020 (Dhanu Rashi 2020) অনুসারে যদি আপনি আপাতকালিন নিবেশ করতে চান তাহলে তাতে আপনি লাভ পেতে পারেন কিন্তু দীর্ঘকালীন নিবেশের জন্য সময় অনুকূল খুব বেশি নয়। বছরের মাঝামাঝিতে অবাঞ্ছিত খরচা হতে পারে যার ফলে আপনার বাজেটে প্রভাপ পরতে পারে। আপনি বাড়িতে কোনও মঙ্গলিক প্রোগ্রামের প্রসঙ্গে ব্যয় করতে পারেন। অতএব, যেখানে অর্থ প্রবাহ ভাল হবে এবং আপনি অর্থ উপার্জন করবেন, অন্যদিকে ব্যয়ও থাকবে যদি অর্থ সম্পর্কিত বা পৈতৃক সম্পত্তির সাথে সম্পর্কিত কোনও আইনি প্রক্রিয়া হয় বা কোনও মামলা আদালতে বিচারাধীন থাকে তবে আপনি আপনার পক্ষে এসে সুবিধা পাবেন। বছরের শেষে পরিস্থিতিও খুব ভাল হবে। এই বছর আপনি ভাল পোশাক, গহনা এবং সুযোগসুবিধায় ব্যয় করবেন। অন্যের উপর নির্ভর করার পরিবর্তে নিজেকে চেষ্টা করুন যাতে আপনি সর্বোচ্চ সুবিধা পান। কাউকে অর্থ দেওয়ার আগে, খুব ভালভাবে চিন্তা করুন এবং কেবল আপনার চেনাজানাদের জন্য অর্থ প্রদান করুন।

ধনু রাশিফল 2020 অনুসারে শিক্ষা

ধনু রাশিফল 2020 অনুসারে বিদ্যার্থীদের মিশ্রিত ফল দেবে। জানুয়ারী থেকে মার্চের শেষ পর্যন্তের সময় বেশ ভালো থাকবে আর এই সময়টি আপনার শিক্ষা আর উচ্চ শিক্ষা দুটোতেই সফলতা পাওয়াতে সক্ষম হবে। আপনি আপনার শিক্ষার ক্ষেত্রে ভালো জায়গা প্রাপ্ত করবেন আর ভালো পরিনাম প্রাপ্ত করবেন। আপনার মন শিক্ষার প্রতি ঝুকে থাকা অনুভব করবে। 1 এপ্রিল থেকে 30 সে জুন এর সময় কিছুটা চ্যালেঞ্জপূর্ণ হতে পারে আর এই সময় আপনাকে অধিক পরিশ্রম করতে হবে কিন্তু তারপরে মধ্য নভেম্বর পর্যন্ত আপনি আপনার কলেবরে ফেরত চলে আসবেন এবং শিক্ষার ক্ষেত্রে নিজেকে নেতৃত্ব বানানোর চেষ্টা করবেন।

ধনু রাশি 2020 (Dhanu Rashi 2020) অনুসারে যারা প্রতিযোগিতামূলক পরীক্ষাতে অন্তর্ভুক্ত হচ্ছেন তাদের জন্য এই বছরটি উপলব্ধিতে ভরা থাকতে পারে। এছাড়াও আপনি উচ্চ শিক্ষা প্রাপ্তির জন্য কোনো উচ্চ মান্যতার সংস্থানে প্রবেশ করতে সক্ষম হবেন। এই বছর আপনাকে বিদ্যান বিদ্যার্থীদের সাথে গুনা হবে যাকে সুনাম সবাই করবে। যারা এক্ষুনি নিজের উচ্চ শিক্ষা প্রাপ্ত করে এগিয়ে যাওয়ার চেষ্টা করছেন তারা চাকরি পেতে ভালো সুযোগ পাবেন আর সেপ্টেম্বরের মধ্যর পরে আপনার প্রতিযোগী পরীক্ষাতে জবরদস্ত সফলতা পেতে পারেন। এই কথাটা ধ্যানে রেখে নিজের পড়ার প্রতি সম্পূর্ণ সমর্পিত হয়ে মনোযোগ দিন এবং অধ্যায়ন করুন।

ধনু রাশিফল 2020 অনুসারে পারিবারিক জীবন

ধনু রাশিফল 2020 অনুসারে বছরের শুরুটি আপনার পারিবারিক জীবনের জন্য বেশ অনুকূল থাকবে আর তারপরেও স্থিতি আপনার পক্ষেই থাকবে। আপনার প্রোপার্টি জাতীয় লাভ হতে পারে আর এই বছর আপনি কিছু প্রোপার্টি করতে পারবেন অতএব কিছু প্রোপার্টি বেঁচে অথবা ভাড়াতে চড়িয়ে অর্থ উপার্জন করবেন। দ্বিতীয় ঘরে শনি দেবতার উপস্থিতির ফলে অর্হতের সাথে জড়িত মামলায় কোন সমস্যা হবে না আর শনির শুভতা আপনাকে পরিবাবারের সুখের আনন্দ দিবে। 30 শে মার্চ থেকে 30 শে জুন আর তারপরে 20 নভেম্বরের পরে বিশেষ রূপে বৃহস্পতির গোচর যখন আপনার দ্বিতীয় ঘরে হবে তখন আপনার পারিবারিক জীবনের জন্য সময় অনুকূল থাকবে আর এই সময় নিজেদের সম্পর্কের মধ্যে প্রবলতা আসবে।

ধনু রাশি 2020 (Dhanu Rashi 2020) অনুসারে পরিবারে কোনো উৎসব অথবা ফ্যাংশান হওয়ার যোগ রয়েছে। এছাড়া কোনো নতুন সদস্যের আগমনের ফলে আপনার পরিবারে খুশির বৃষ্টি হবে। নিজেদের মধ্যে বোঝাপড়া বিকশিত হবে আর সবাই একে অপরের প্রতি সন্মানের চিন্তাভাবনা রাখবেন যারফলে আপনার পারিবারিক জীবন হাসি-খুশি থাকবে। যদিও অন্যদিকে 24 শে জানুয়ারীর পরে শনির দ্বিতীয় ঘরে যাওয়াটা আপনার স্থান পরিবর্তন করাতে পারে আর কিছু সময়ের জন্য হয়তো আপনাকে আপনার পরিবার থেকে দূরে থাকতে হতে পারে। কিন্তু এই সম্ভবনা অবশ্যই রয়েছে যে এই সময় আপনি ভালো আর সুখ পূর্ণ পারিবারিক জীবনের আনন্দ নিবেন।

ধনু রাশিফল 2020 অনুসারে বিবাহিত জীবন এবং সন্তান

ধনু রাশিফল 2020 অনুসারে আপনার পারিবারিক জীবন বেশ মধুর থাকার সম্ভবনা রয়েছে। বছরের শুরুতে 24 শে জানুয়ারী শনি মকর রাশিতে চলে যাবে এবং আপনার দাম্পত্য জীবনে বৃহস্পতির সম্পূর্ণ কৃপা থাকবে এবং দাম্পত্য জীবন নিজেদের বোঝাপড়ার ফলে খুব ভালো যাবে যদিও অন্যদিকে আপনার জীবনসাথীর স্বাস্থ্য দুর্বল থাকতে পারে যা আপনার চিন্তার কারণ হতে পারে সেইজন্যে তার স্বাস্থ্যের দিকে বরাবর নজর রাখবেন।

ধনু রাশি 2020 (Dhanu Rashi 2020) অনুসারে জানুয়ারী থেকে মার্চের শেষ পর্যন্ত আর তারপরে জুনের শেষ থেকে মধ্য নভেম্বর পর্যন্ত আপনার দাম্পত্য জীবনের জন্য বেশ গুরুত্বপূর্ণ প্রমাণিত হবে কেননা এই সময় আপনার দাম্পত্য জীবন শ্রেষ্ঠ রূপে আপনার সামনে আসবে আর আপনারা দুজনে একটি ভালো বিবাহিত জীবনের অনুভব করবেন এবং একে অপরের সাথে উত্তম দাম্পত্য সুখের আনন্দ পাবেন। একে অপরের প্রতি সম্মান জেগে উঠবে আর পরস্পর একে অপরের ভাবনা বুঝে স্বামী স্ত্রীর রূপে জীবনের গতিকে আগে বাড়িয়ে নিয়ে যাবেন। 30 শে মার্চ থেকে 30 শে জুন আর 20 নভেম্বরের পরে স্থিতি কিছুটা বদলাতে পারে। আপনার পরিবারে কোন নতুন সদস্যের আগমন হতে পারে এই নতুন সদস্য কারুর জন্মের রূপে অথবা বিবাহের রূপে আসতে পারে।

বার্ষিক রাশিফল 2020 অনুসারে পঞ্চম ঘরে বৃহস্পতির দৃষ্টি আপনার সন্তানের জন্য ভালো স্থিতি উৎপন্ন করবে। যারা নিঃসন্তান রয়েছেন তারা সন্তান প্রাপ্ত করতে পারেন অর্থাৎ যারা সন্তান বিভাগের তৈরিতে লেগে আছেন অথবা যারা চেষ্টা করছেন তাদের সন্তানের বিবাহ সম্ভব হতে পারে।

ধনু রাশিফল 2020 এর অনুসারে প্রেম জীবন

ধনু রাশিফল 2020এর অনুসারে এই বছর আপনার প্রেম জীবনের জন্য বেশ শান্তিপূর্ণ প্রমাণিত হবে আর আপনি আপনার প্রিয়তমের সাথে প্রেম জীবনের আনন্দ নিবেন। আপনার প্রেম জীবনে গভীরতা আসবে আর আপনারা একে অপরের প্রতি সমর্পিত হয়ে একে অপরের কথা মানবেন, বুঝবেন আর জীবনে আপন করার চেষ্টা করবেন।বাস্তবে আপনার এই প্রবণতা আপনাকে মহান প্রেমী বানায় আর এটাই কারণ যে আপনার প্রিয়তম আপনার থেকেদূরে যাওয়ার বিচার করবেন না। যদিও আপনাকে আপনার নিজের মূল্যের ওপর নিয়ন্ত্রণ করতে হবে নাহলে পরিস্থিতি বিপরীত হতে পারে। ধ্যান রাখবেন যখন আপনি প্রেম জীবনে জড়িয়ে রয়েছেন তার মানে আপনি এক নন আপনি কারুর সাথে রয়েছেন সেইজন্যে নিজের মতনই সামনের জনকে গুরুত্ব দিন যাতে তার এরকম না মনে হয় যে আপনার জীবনে তার কোনো গুরুত্বই নেই।

ধনু রাশিফল 2020 এর অনুসারে আপনাকে সৎ হতে হবে এবং নিজের সাথীর প্রতি সম্পূর্ণ সমর্থন রাখতে হবে। বছরের মধ্যতে আপনার প্রেম জীবনে রোম্যান্স এবং যৌনক্ষুদার প্রভাব থাকতে পারে। আপনাদের মধ্যে অনেক আকর্ষণ বাড়বে আর এতে আপনার প্রেম জীবন জকলমলিয়ে উঠবে। কিছু মানুষেরা এই বছর প্রেম বিবাহের সুযোগ পেতে পারেন বিশেষ করে জানুয়ারী থেকে মার্চের শেষ আর তারপরে জুলাই থেকে নভেম্বরের মাঝখানে। একটি কথার আপনাকে ধ্যান রাখতে হবে যে সম্ভবত বছরের শেষে আপনার প্রেম জীবনের ভবিষ্যত নিয়ে একটি গুরুত্বপূর্ণ নির্ণয় নেওয়ার প্রয়োজন পড়বে, সেইজন্যে নিজের মনের কথা শুনুন আর তার অনুসারে কাজ করুন। যদি আপনি পূর্বেই কোনো রিলেশনশিপে থেকে থাকেন তাহলে এই সময় আপনার সম্পর্ক আরও মজবুত হবে আর তাতে স্থিরতার ভাব আসবে এর বিপরীতে যদি আপনি এখনো সিঙ্গেল থেকে থাকেন তাহলে আপনি আপনার সৃজনশীলতার ক্ষমতায় আপনার প্রতি কাউকে আকর্ষণ হতে পাবেন।

ধনু রাশিফল 2020এর অনুসারে স্বাস্থ্য

ধনু রাশিফল 2020 এর অনুসারে এই বছর আপনার স্বাস্থ্য ছোট-মোটো সমস্যা ছাড়া বাকি সামান্য থাকবে আর আপনি উত্তম স্বাস্থ্যের আনন্দ নিবেন। মানসিক এবং শারীরিক রূপে আপনি উত্তেজনা অনুভব করতে পারেন কিন্তু এইসব কিছুর পরেও কোনো বড়ো রোগের আশঙ্খা দেখা দিচ্ছে না। আপনি কখনো কখনো নার্ভাস বা মানসিক অসুস্থি বোধ করতে পারেন একে নিয়ন্রণে রাখা প্রয়োজন আরেকটি কথা ধ্যান রাখবেন নিজের জীবনের উর্জা ব্যর্থতাকে নষ্ট করবেন না আর তার ব্যবহার নিজের লক্ষ্যকে পাওয়ার জন্য করুন।

ধনু রাশি 2020 (Dhanu Rashi 2020) এর অনুসারে 1 জানুয়ারী থেকে 30 শে মার্চ আর তারপরে 30 শে জুন থেকে 20 নভেম্বর পর্যন্তের সময় আপনার স্বাস্থ্যের জন্য লাইফ সেভিং এর মতো কাজ করবে এবং পুরনো সময় থেকে চলে কোন পুরনো রোগ অথবা শারীরিক সমস্যাও দূর হয়ে যাবে যারফলে আপনি নিজেকে ফুর্তিবাজ মনুভব করবেন। আপনার মাথায় হাঁ-বাচক বিচার আসবে আর আপনাকে মানসিক দিক থেকে সন্তুষ্টি দেখাবে আর আপনার আত্মবিশ্বাসের বৃদ্ধি হবে। আপনি খাওয়া-দেওয়ার অভ্যেসের প্রতি সজাগ থাকবেন আর সেই জীবনশালী আপনাকে ভালো স্বাস্থ্য প্রদান করবে। যদিও বছরের মধ্য ভাগ আপনাকে অধিক পরিশ্রম করবে যার কারণে আপনি ক্লান্তির অনুভব করতে পারেন আর এই ক্লান্তিই আপনাকে বিরক্ত করবে। কেননা এই সময় আপনার মানসিক স্থিতি বিরক্তিকর থাকবে। আপনাকে কাজের মাঝখানে আরাম করার জন্য সময় বার করতে হবে তা নাহলে আপনি অসুস্থ হয়ে পড়তে পারেন। আপনার পেশী অথবা স্নায়ুর সাথে জড়িত কোনো অসুবিধা হতে পারে। আপনাকে অতিরিক্ত সমস্যা করবে এরকম সম্ভবনা খুব কমই রয়েছে।

2020 সালে করা উচিত বিশেষ জ্যোতিষীয় উপায়:

এই বছর আপনার এই উপায় পুরো বছর করা উচিত যার ফলস্বরূপ আপনি অনেক সমস্যা থেকে মুক্তি পাবেন আর আপনি অগ্রগতির পথে এগিয়ে চলবেন:

  • এই বছর প্রতি শনিবার আপনার ছায়া পাত্র দান করা উচিত। এর জন্যে কোনো মাটির অথবা লোহার পাত্রে সরষের তেল ভরে তাতে নিজের ছায়া দেখুন আর দান করে দিন।
  • কোনো ধার্মিক স্থানে সকাল-সকাল গিয়ে পরিষ্কার পরিচ্ছন্নতার কাজ করুন। পিঁপড়ে আর মাছদের কিছু খাওয়ার জন্য দিন।
  • মহারাজ দশরথ নীল শনি শাস্ত্রের পাঠ করুন।
  • সূর্য দেবতাকে তামার পাত্রে কুমকুম মিশিয়ে অর্পণ করুন।
  • এছাড়া আপনি ঘরে শনি যন্ত্রের স্থাপনাও করতে পারেন।

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 399/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer