বকরি বুধের মিথুন রাশিতে গোচর 18 জুন 2020

বুধ গ্রহ, যাতে বুদ্ধি, বাণী, তর্ক শক্তি, গণিত, ব্যাপার আর যাত্রার কারক মানা গিয়েছে, সেটি 18 জুন, 2020 তে সকাল 09 বেজে 52 মিনিটে বকরি হচ্ছে। বুধের এই পরিবর্তন 12 জুলাই, 2020, 13 বেজে 29 মিনিটে পর্যন্ত থাকবে। যেখান থেকে এটি আবার সেই সংকেতে মার্গে গতিতে এগিয়ে যাবে। এই সময় বকরি বুধ গ্রহের গোচরের প্রভাব নিশ্চিত রূপে ব্যাক্তির ব্যাক্তিত্ব আর চরিত্রে পড়বে।

এই গোচরের প্রভাবে মানুষের ব্যাবহারে আসা পরিবর্তন সহজেই দেখা যাবে। বকরি বুধের আমাদের জীবনে বেশ খারাপ প্রভাব পড়বে, কেননা যেখানে বুধ গ্রহ সামান্য ভাবে আমাদের ভালো প্রভাব দেয়, সেখানে বকরি দশা তে সেটি ওটাকে উল্টো প্রভাব দিবে। এই সময় মানুষের সঞ্চার আর নির্ণয় নেওয়ার ক্ষমতা সোজা ভাবে প্রভাবিত হয়। যার পরিণামস্বরূপ আমাদের অনেক বার এরকম স্থিতিতে কিছু এরকম সিদ্ধান্ত নিতে হয় যা আমাদের জন্য বেশি ভালো প্রমাণিত হয় না, আর এর পরিনাম আমাদের ভবিষ্যতে ক্ষতিপূরণ করতে হয়।

এই রাশিফল চন্দ্র রাশিতে আধারিত রয়েছে। জানুন নিজের চন্দ্র রাশি

তাহলে আসুন এবার বিস্তারে জানা যাক বকরি বুধ সব 12 রাশিতে কী প্রকারের প্রভাব ফেলতে চলেছে।

জীবনের যে কোন সমস্যার সমাধান পাওয়ার জন্য প্রশ্ন করুন

মেষ রাশি

মেষ রাশির জাতকদের জন্য, প্রতিশোধগ্রহ বুধ গ্রহটি তাদের তৃতীয় ঘরে গোচর করবে, এটি সরাসরি ইঙ্গিত দেয় যে তাদের ভাইবোনদের সাথে সম্পর্কের পুনর্মিলন করার এবং তাদের সাথে কিছু মানের সময় ব্যয় করার সময় এসেছে। একটি ভাল সময় প্রমাণ করতে পারেন। তৃতীয় ঘরটি যেমন আবর্তন এবং সংক্ষিপ্ত ভ্রমণের প্রতিচ্ছবিও প্রতিফলিত করে, কোনও ভ্রমণে যাওয়ার আগে প্রয়োজনীয় সমস্ত নথি এবং সংরক্ষণগুলির বিশেষ যত্ন নেওয়া বাঞ্ছনীয়, অন্যথায় পরে আপনি সমস্যার মুখোমুখি হতে পারেন। খুব গুরুত্বপূর্ণ না হলে, 12 জুলাই পর্যন্ত কোনও ভ্রমণ করা থেকে বিরত থাকুন।

তৃতীয় ঘরটি বৈদ্যুতিন ডিভাইসগুলিরও প্রতিনিধিত্ব করে, যা পরামর্শ দেয় যে এই সময়ের মধ্যে আপনাকে তাদের রক্ষণাবেক্ষণ এবং ফিটনেসে কিছু অপ্রয়োজনীয় ব্যয় করতে হতে পারে। এই সময়ে, কোনও কথা বলার আগে শব্দটি খুব সাবধানতার সাথে বেছে নিন, কারণ এই সময়ে আপনার কথা অন্যথায় নেওয়া যেতে পারে, যার কারণে আপনি কোনও বিতর্ক বা বিতর্কে পড়তে পারেন। কোনও প্রকার প্রতিশ্রুতি দেওয়ার আগে পরিস্থিতির বাস্তবতাও পরীক্ষা করে দেখুন, অন্যথায় আপনি অযাচিত চাপ এবং ঝামেলার মুখোমুখি হতে পারেন।

উপায়: এই সময় নিজের অফিসে বা ঘরে কপ্পুর জ্বালান।

বৃষভ রাশি

বিপরীতমুখী বুধের এই গোচর বৃষের দ্বিতীয় ভাবে থাকবে, যা অর্থ, জমে থাকা সম্পদ, বক্তৃতা এবং পরিবারের প্রতিনিধিত্ব করে। এই রাশিচক্রের স্থানীয়দের জন্য তাদের আয়ের জন্য নতুন উপায় এবং নতুন ধারণা সন্ধানের জন্য এটি দুর্দান্ত সময় হতে পারে। এই সময়ের মধ্যে, আসল কিছু লোক তাদের দেওয়া ঋণ বা বকেয়া ফেরত পেতে পারে। যদিও আপনাকে এই মুহুর্তে অর্থ সাশ্রয়ের পরামর্শ দেওয়া হচ্ছে তবে এই গোচর চলাকালীন কোনও প্রকারের বিনিয়োগ এড়াতে হবে না। চাকরিপ্রাপ্ত লোকেরা, যারা এই মুহুর্তে চাকরি পরিবর্তন করার বিষয়টি বিবেচনা করছেন, তাদের আরও কিছুটা অপেক্ষা করতে হবে। এই সময়টি পাস করার অনুমতি দিন, তারপরে একটি সিদ্ধান্ত নিন। সম্পর্কের দৃষ্টিকোণ থেকে আপনার সঙ্গীর চাহিদা এবং আকাঙ্ক্ষাগুলি সম্পর্কে জানার জন্য একটি ভাল সময়। এটি করা আপনার সম্পর্ককে শক্তিশালী করতে সহায়তা করবে। যেহেতু এটি বৃষ রাশির জন্য পঞ্চম গৃহ পরিচালনা করে, তাই এই সময়ের মধ্যে শিক্ষার্থীরা, বিশেষত উচ্চ শিক্ষার ক্ষেত্রের সাথে সংশ্লিষ্টরা বিষয়গুলির পছন্দ সম্পর্কে কিছুটা বিভ্রান্ত হতে পারে। এ জাতীয় পরিস্থিতিতে আপনার সম্ভাব্যতার দিকে মনোনিবেশ করার পরে এবং আপনার শিক্ষক বা পরামর্শদাতার পরামর্শ নেওয়ার পরে বা যদি সম্ভব হয় তবে 12 জুলাই পর্যন্ত থাকুন এবং তার পরে কেবল কোনও সিদ্ধান্ত নেওয়ার পরেই সিদ্ধান্তে পৌঁছানোর পরামর্শ দেওয়া হচ্ছে।

উপায়: প্রতিদিন সকালে মা সরস্বতীর পুজো করুন।


জানুন সফল ক্যারিয়ার পছন্দ করার সঠিক পথ - কোগ্নিএস্ট্র রিপোর্ট

মিথুন রাশি

বুধ আপনার আরোহী গ্রহটিতে প্রত্যাবর্তন করছে, যা ব্যক্তিত্ব, স্ব, চিত্র এবং কর্মের প্রতিনিধিত্ব করে। এটি যেমন আপনার প্রথম বাড়িতে ঘটতে চলেছে, যেমন একটি পরিস্থিতিতে বুধের গোচর চলাকালীন, আপনি যদি নিজের কাজে হুড়োহুড়ি করে যাবেন বা এমন চিন্তাভাবনা ঘিরে থাকবেন যে কোনও কিছুই আপনার পক্ষে সঠিক নয়, তবে বিষয়গুলি সম্পর্কে কিছু বিভ্রান্ত হতে পারে, বিরক্ত, জিনিস ভুলে যেতে পারে বা একরকম দুর্ঘটনার শিকার হতে পারে। যেহেতু প্রথম ভাবের ক্রিয়াকলাপের সাথে সম্পর্কিত, তাই এই সময়ে আপনাকে অবশ্যই কিছুটা দেরি করে হলেও চিন্তাভাবনা করে কাজ করার পরামর্শ দেওয়া হচ্ছে। কোনও নতুন কাজ বা প্রকল্প শুরু করার জন্য এটি ভাল সময় নয়, সুতরাং, ইতিমধ্যে, আপনার পুরানো এবং অসম্পূর্ণ কাজগুলি নতুন ধারণা এবং নতুন ধারণাগুলি দিয়ে সম্পন্ন করুন যা আপনার হারানো আস্থা তৈরি করতে সহায়তা করবে। এই রাশিচক্রের কিছু স্থানীয় নাগরিকদের এমন কোনও কাজ বা ব্যবসায়ের সাথে সম্পর্কিত সুযোগের বিষয়ে পুনর্বিবেচনা করতে হতে পারে যা আপনি পূর্বে উপেক্ষা করেছিলেন। মিথুন যেমন যোগাযোগ ও তথ্যের ফ্যাক্টর, তাই পরামর্শ দেওয়া হয় যে আপনি যদি এই ট্রানজিট চলাকালীন কাউকে ইমেল, কাগজ নথি বা বার্তা পাঠাচ্ছেন তবে তা ভাল করে পরীক্ষা করে দেখুন এবং কেবল এটি প্রেরণ করুন, কারণ এই সময়ে কোনও ধরণের বড় ভুল হওয়ার সম্ভাবনা রয়েছে। যেহেতু মিথুন পরিবারের প্রথম উপাদান, এটি ইঙ্গিত দেয় যে আপনি আজ অবধি আপনার পরিবারের সদস্যদের কাছে যা প্রকাশ করতে পারছেন না তা প্রকাশ করার জন্য এটি একটি ভাল সময় হতে পারে। এটি আপনাকে একে অপরকে বুঝতে এবং আপনার সম্পর্ককে শক্তিশালী করতে সহায়তা করবে। উপায়: “সংকট নাশন” গণেশ স্রোতের সাথে ভগবান গণেশের পুজো করুন।

কর্কট রাশি

প্রত্যাবর্তিত বুধের এই গোচর কর্কট রাশি দ্বাদশ ভাবে ঘটছে, যা বিদেশ ভ্রমণ এবং ব্যয়ের প্রতিনিধিত্ব করে। এটি ইঙ্গিত দেয় যে এই সময়টি তাদের জন্য কিছু ইতিবাচক সংবাদ আসতে পারে যারা বিদেশে বসতি স্থাপন করতে চান বা বিদেশ থেকে লাভ পেতে চেষ্টা করছেন এর মধ্যে, তিনি কিছু সুবর্ণ সুযোগ পেতে পারেন যা এর আগে কোনও কারণে তার হাতছাড়া হয়েছিল। এগুলি ছাড়াও আপনি এই সময়ে অজান্তে আপনার কাছে হারিয়ে যাওয়া কিছু আইটেম পুনরুদ্ধার করতে পারেন। যার কারণে আপনার জীবনে আনন্দের পরিবেশ থাকবে। তবে, এই গোচর চলাকালীন কাজের ক্ষেত্রের সাথে যুক্ত লোকজনের ব্যয় তাদের আয়ের চেয়ে বেশি হতে চলেছে, যার কারণে আপনি কিছুটা চিন্তিত ও উদ্বিগ্ন হতে পারেন। সুতরাং, যদি সম্ভব হয় তবে আপনার ব্যয় সম্পর্কে আগাম পরিকল্পনা করুন কিছু স্বাস্থ্য সমস্যা, বিশেষত চক্ষু এবং ত্বকের রোগগুলি আপনাকে আবার হতাশ করতে পারে। অতএব, আপনার স্বাস্থ্যের যত্ন নিন। ব্যক্তিগতভাবে, একটি পুরাতন সমস্যা এই সময়ে আপনার জীবনে ফিরে আসতে পারে। তবে এই সময়টি আপনাকে সমস্যার মূল খুঁজে পেতে এবং এটি সমাধান করতে অনেক সহায়তা করবে। উপায়: বুধবারের দিন ভগবান গণেশ কে দূর্বা ঘাস চড়ান।

সিংহ রাশি

সিংহ রাশিচক্রের লক্ষণগুলির জন্য, প্রত্যাবর্তিত বুধের এই গোচরটি তাদের একাদশ ঘরে থাকবে, যা লাভ, সাফল্য এবং লাভের প্রতিনিধি হিসাবে বিবেচিত হয়েছে, যা ইঙ্গিত দেয় যে এই সময়ে আপনি আপনার পুরানো গোষ্ঠী বন্ধুদের মাধ্যমে বা সোশ্যাল মিডিয়া মাধ্যমে পাবেন। তাদের সাথে আবার সংযোগ স্থাপনের কিছু সুযোগ থাকতে পারে যাতে আপনি খুশি হন এবং পুরানো স্মৃতিগুলিকে পুনরায় সঞ্জীবিত করতে পারেন। এগুলি ছাড়াও কিছু সিংহগুলির আগে তাদের যে কোনও বিনিয়োগ থেকে উপকৃত হওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। এছাড়াও, এই সময়কালে আপনি আবার কিছু আয়-সংক্রান্ত সুযোগ নিয়ে আসতে পারেন যা আপনি আগে ছেড়ে দিয়েছিলেন, তাই এই সময়টিতে সাবধান থাকুন। বিশেষত যারা চাকরির সাথে জড়িত এবং পদোন্নতি বা বর্ধনের সন্ধান করছেন। বুধ যেমন রাহু গ্রহের সাথে যুক্ত, যা সর্বশেষ প্রবণতার প্রতিনিধিত্ব করে, যা সূচিত করে যে এই রাশিচক্রের সাথে যুক্ত লোকেরা যদি এই গোচরের পুরো এবং যথাযথ সুবিধা নিতে চায় তবে বাজারের প্রবণতা অনুসারে তাদের নতুন প্যাকেজিং সহ এবং ট্রেন্ড অনুযায়ী তাদের পণ্যগুলি পুনরায় ফিল্ড করা উচিত। উপায়: যে কোন গুরুত্বপূর্ণ কাজের জন্য ঘর থেকে বেরোনোর আগে এক মুঠো এলাচের দানা নিজের পকেটে রেখে নিন।


আপনার কুষ্ঠীর শুভ যোগ জানার জন্য এক্ষুনি কিনুন এস্ট্রসেজ বৃহৎ কুন্ডলী

কন্যা রাশিফল

কন্যা রাশিচক্রের লক্ষণগুলির জন্য, প্রতিশোধ বুধের এই গোচর তাদের দশম ভাবে থাকবে যা পেশা, কর্মজীবন, পিতা এবং মর্যাদার প্রতিনিধি হিসাবে বিবেচিত হয়। এটি নির্দেশ করে যে আপনার পিতা এই গোচর চলাকালীন কিছু স্বাস্থ্য সংক্রান্ত সমস্যার মুখোমুখি হতে পারেন। পেশাগতভাবে, এই সময়কালে আপনি এমন একটি অবস্থানের জন্য আবেদন করতে পারেন যা আপনি আগে দেখাও নাও করতে পারেন, এবং ব্যবসায়ীরা আপনার যে গ্রাহকদের সাথে যোগাযোগ করেছেন তার সাথে যোগাযোগ করার জন্য এটি একটি দুর্দান্ত সময় হতে পারে। দেওয়া.

এগুলি ছাড়াও আপনার কিছু মেয়েদের এই সময়ের মধ্যে প্রশংসা এবং প্রচার পাওয়ার সম্ভাবনা রয়েছে। যাইহোক, এই গোচর চলাকালীন আপনার ক্যারিয়ার নিয়ে এগিয়ে যাওয়ার জন্য আপনাকে পূর্বে অবহেলিত অঞ্চলগুলি নিয়ে পুনর্বিবেচনা করতে হতে পারে। তবে বুধের অবস্থার কারণে, আপনার কারও কারও এই সময়ে পেশাদার জীবনে অযথা বিলম্ব বা বাধা পড়তে হতে পারে। কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার আগে এটি সম্পর্কে ভালভাবে চিন্তা করুন, কারণ এগুলি পরে পরিবর্তন করতে বা পুনরায় মূল্যায়ন করতে হতে পারে।

এমন পরিস্থিতিতে, যদি সম্ভব হয় তবে 12 জুলাই পর্যন্ত কোনও গুরুত্বপূর্ণ নথিতে শেষ সিলটি এড়ানো উচিত। এছাড়াও, বস বা আপনার সহকর্মীদের সাথে কথা বলার সময় খুব স্পষ্ট হন এবং যান এবং তাদের সাথে যতটা সম্ভব কথা বলুন, আপনার অর্থ অন্য কারও মাধ্যমে যোগাযোগের জন্য পরিবর্তন করা যেতে পারে, যাতে আপনি সমস্যার মুখোমুখি হন।

উপায়: এই সময় ভগবান বিষ্ণুর পুজো করুন বা “বিষ্ণু সহস্রনামের” জপ করুন।

তুলা রাশি

গ্রন্থাগারবিদদের জন্য, বুধের এই গোচর তাদের নবম ভাবে হতে চলেছে, যা বিশ্বাস, গুরু, ভাগ্য এবং ভাগ্যের গৃহ হিসাবে বিবেচিত হয়। এগুলি ছাড়াও, এই ভাবটি শিল্পকেও উপস্থাপন করে, এমন সময়ে এটি আপনার শিল্পকে পরিমার্জন করার জন্য একটি দুর্দান্ত সময় হিসাবে প্রমাণিত হবে, যা আপনাকে ভবিষ্যতেও পুরোপুরি সুবিধা দেবে। এগুলি ছাড়াও এই সময়টি শিক্ষার্থীদের পক্ষে খুব ভাল প্রমাণিত করতে পারে। এমন পরিস্থিতিতে যদি তাদের যে কোনও বিষয়ে পুনরায় পরীক্ষা দিতে হয়, বা যে কোনও কঠিন বিষয়ে পড়াশুনা করতে হয় যার মধ্যে আপনি সমস্যার মুখোমুখি হন, তবে এই সময় আপনি এটি চেষ্টা করে দেখতে পারেন, আপনি সাফল্য পাবেন বলে আশা করছেন।

এ ছাড়া আপনার পুরানো শিক্ষক, গুরু বা সাহেবের যে কোনও একজনের সাথে সাক্ষাত করা শুভ সময়, কারণ এই লোকেরা আপনাকে কিছু পরামর্শ দিতে পারে যা ভবিষ্যতে আপনাকে সহায়তা করবে বলে আশা করা হচ্ছে। আপনার যদি দীর্ঘ-দূরত্বে ভ্রমণের পরিকল্পনা থাকে তবে সম্পূর্ণ যত্ন নিন, অন্যথায় আপনাকে বিলম্ব বা দুর্ঘটনার মুখোমুখি হতে পারে।

পেশাগতভাবে, দীর্ঘ সময় কোনও কিছু কল্পনা করার জন্য এই সময়টি ভাল নয়, এটি করে আপনি বিচলিত, অস্থির বা নার্ভাস হয়ে যেতে পারেন যা ভুল হওয়ার সম্ভাবনাও খুব বেশি। অতএব, আপনি যদি নিজের উচ্চাকাঙ্ক্ষা এবং লক্ষ্যগুলি ছোট ছোট ভাগে ভাগ করেন এবং সেগুলি নিয়ে কাজ শুরু করেন তবে ভাল। এটি ভুলগুলি হ্রাস করবে এবং আপনার উত্পাদনশীলতা এবং আত্মবিশ্বাস বাড়িয়ে তুলবে।

উপায়: বুধের হোরার সময় বুধ মন্ত্রের জপ করুন।

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশিচক্রের লক্ষণগুলির জন্য, প্রত্যাবর্তিত বুধের এই গোচরটি তাদের অষ্টম ঘরে থাকবে, যা তাদের রূপান্তর, রূপান্তর এবং স্বাস্থ্যের প্রতিনিধিত্ব করে। এটি ইঙ্গিত দেয় যে এই ট্রানজিট চলাকালীন আপনি কিছু অযৌক্তিক স্বাস্থ্য সম্পর্কিত সমস্যা যেমন ত্বক, অ্যালার্জি এবং হরমোনাল সিস্টেমের মুখোমুখি হতে পারেন। যদিও আতঙ্কিত হওয়ার দরকার নেই, এই রোগগুলি কেবল তাই যাতে আপনি আপনার স্বাস্থ্যের প্রতি যথাযথ মনোযোগ দেন এবং এই জাতীয় কোনও রোগকে কাটিয়ে উঠেন।

আপনারা কেউ কেউ পৈতৃক সম্পত্তির সাথে সম্পর্কিত হঠাৎ কিছু সুবিধাও পেতে পারেন যা আপনি দীর্ঘকাল অপেক্ষা করেছিলেন। পুরানো ঋণ নিষ্পত্তি এবং আপনার আগের বকেয়া পরিশোধের ক্ষেত্রে এই সময়টি খুব সহায়ক হতে চলেছে। এগুলি ছাড়াও আপনাকে এই সময়ে কোনও গোপন কাজ বা সন্দেহজনক কাজ করা এড়াতে পরামর্শ দেওয়া হবে, অন্যথায় ভবিষ্যতে আপনার সমস্যার কারণে এটি ফিরে আসতে পারে। যেহেতু অষ্টম ভাবটি আপনার সঙ্গীর জমে থাকা সম্পদের সাথেও সম্পর্কিত, তারাও এই গোচর চলাকালীন কিছু অযথা ব্যয় করতে পারে, যা তাদের সঞ্চয়কে প্রভাবিত করতে পারে।

উপায়: গরুকে সবুজ চারা খাওয়ান।


জীবনকে সম্মৃদ্ধ বানানো আপনার কুষ্ঠিতে লুকিয়ে থাকা রাজ যোগ

ধনু রাশি

প্রত্যাবর্তন বুধের এই গোচর ধনু রাশির লোকদের জন্য তাদের সপ্তম ভাবে হতে চলেছে, যা ইঙ্গিত দেয় যে কোনও পুরানো পার্থক্য সমাধান করতে বা আপনার সঙ্গীর সাথে লড়াই করতে এই সময়টি খুব ভাল হতে পারে। তবে, এই সময়ে আপনি যদি বিবাহের জন্য প্রস্তুতি নেওয়ার বা বিবাহের তারিখ নির্ধারণের কথা ভাবছেন, তবে আপনাকে এই বিষয়ে 12 জুলাই অবধি কোনও সিদ্ধান্ত নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে না, কেবল বুধের বিষয়ে রয়েছে এগিয়ে যান।

আপনি যদি ব্যবসায়ী হন, তবে অংশীদারিত্বের চুক্তিগুলি এবং তাদের সাথে সম্পর্কিত শর্তাদি পুনর্বিবেচনা করার জন্য এটিও ভাল সময়, যা আপনি আগে কোনও কারণে অগ্রাহ্য করেছেন। বুধ এছাড়াও ধনু রাশির লক্ষণগুলির জন্য পেশাগত নিয়মকে নিয়ন্ত্রিত করে, যা সূচিত করে যে আপনার মধ্যে যারা চাকরি খুঁজছেন তারাও এই সময়ের মধ্যে কিছু ভাল সংবাদ পেতে পারেন। যদিও এই কাজটি আপনার পছন্দসই ক্ষেত্র এবং অবস্থানের জন্য নাও হতে পারে তবে ভবিষ্যতে এটি আপনার পক্ষে সহায়ক হতে পারে বলে আপনাকে এটিকে গ্রহণ থেকে বিরত থাকার পরামর্শ দেওয়া হচ্ছে না।

উপায়: বুধবারের দিন “বিষ্ণু সহস্রনামের” জপ করুন।

মকর রাশি

মকর রাশিদের এই সময়কালে অর্থের লেনদেনের ক্ষেত্রে সতর্ক হওয়ার পরামর্শ দেওয়া হয় কারণ প্রত্যুষিত বুধের এই গোচরটি তাদের ষষ্ঠ ভাবে সংঘটিত হতে চলেছে। এই সময়ে, ব্যবসায়ীরা অবশ্যই তাদের কঠোর পরিশ্রমের ফল পাবেন। এই গোচর চলাকালীন এই পরিমাণ পেশাদারদের অত্যন্ত সতর্ক হওয়া দরকার। এই সময়ের মধ্যে, আপনি যদি কারও কাছে কোনও তথ্য বা নথি প্রেরণ করছেন, তবে এটি সঠিকভাবে পরীক্ষা করুন, অন্যথায় বড় ভুল হওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। এই সময়ে আপনাকে আরও সতর্ক ও সতর্ক থাকার পরামর্শ দেওয়া হয়েছে, অন্যথায় আপনার কর্মক্ষেত্রে কিছু ভুল বুঝাবুঝির কারণে আপনার এবং আপনার অধীনস্থদের মধ্যে কিছুটা দ্বন্দ্ব বা বিতর্ক হওয়ার সম্ভাবনা রয়েছে, যার কিছু বিরূপ পরিণতিও হতে পারে।

পেশা এবং পরিষেবা ছাড়াও, ষষ্ঠ ঘরটি অসুস্থতারও পরিচায়ক, তাই বুধের এই গোচর চলাকালীন, আপনার স্বাস্থ্যের সাথে সম্পর্কিত যে কোনও দীর্ঘস্থায়ী অস্বস্তি আবার শুরু করা যেতে পারে, যা আপনার মনোযোগ প্রয়োজন। তাই এই সময়ে আপনার খাবারের বিশেষ যত্ন নিন, আপনার ব্যায়ামের রুটিনটি যথাযথভাবে অনুসরণ করুন এবং আপনার স্বাস্থ্যের পক্ষে অনুকূল প্রভাব ফেলছে না এমন প্রতিটি খারাপ অভ্যাসও পরিত্যাগ করুন। এছাড়াও, যদি সম্ভব হয় তবে একবার আপনার ডাক্তারের সাথে দেখা করুন। এই গোচর চলাকালীন গাড়ি চালানোর সময় বিশেষ মনোযোগ দেওয়া দরকার অন্যথায় আপনি দুর্ঘটনা বা দুর্ঘটনা ঘটতে পারেন।

তবে বুধের এই গোচর চলাকালীন আপনার পিতা তাদের নিজ নিজ প্রয়াসে কাঙ্ক্ষিত অগ্রগতি বা সাফল্য পেতে পারেন।

উপায়: বুধবারের দিন সোনা বা চাঁদিতে তৈরি করা মোটামুটি 5-6 সেটের ভালো গুণবত্তা পান্না ধারণ করুন।

কুম্ভ রাশি

কুম্ভ রাশির জাতকদের জন্য, 18ই জুন প্রতিবিম্ব বুধের এই গোচর কিছুটা চ্যালেঞ্জ হতে চলেছে কারণ তারা আত্মবিশ্বাস, সৃজনশীলতা এবং আত্ম-প্রকাশের অভাব বোধ করতে পারে। এই সময়ে, আপনি নতুন ধারণার অভাবের মতো সমস্যার মুখোমুখি হতে পারেন যার কারণে তাদের প্রকল্পগুলি বা তাদের দ্বারা শুরু করা কোনও জিনিস বাধা দেওয়ার সম্ভাবনা রয়েছে। কুম্ভ রাশির জন্য পঞ্চম ভাবে প্রত্যাবর্তন বুধের এই গোচরটি শিথিল হওয়ার সঠিক সময়, এই সময়ে আপনার ব্যস্ত জীবন থেকে বিরতি নিন এবং আপনার কিছু পুরানো শখ বা অভ্যাসগুলিতে নিযুক্ত করুন যা আপনি পছন্দ করেছিলেন এবং যা আপনার দীর্ঘকাল হতে পারে সময় মতো করতে পারিনি। এটি আপনার সৃজনশীলতাকে বাড়িয়ে তুলবে।

ব্যক্তিগত জীবন সম্পর্কে কথা বলুন, তবে এই রাশিচক্রের একক স্থানীয়দের কোনও নতুন সম্পর্কের ক্ষেত্রে প্রবেশ করার সঠিক সময় নয়, যদিও আপনার কোনও পুরানো ভালবাসা এই সময়ে আপনার জীবনে নক করে। এগুলি ছাড়াও তাদের সন্তানের পক্ষ থেকে বিবাহিত জীবনে সমস্যা হতে পারে, যা আপনার মনোযোগের প্রয়োজন। এই সময়টি শিশুদের সাথে কিছু গুণমানের সময় কাটাতে, তাদের সাথে খেলতে, কথা বলার জন্য খুব শুভ হবে এটি আপনার দুজনের মধ্যে পার্থক্যের অবসান করতেও আপনাকে সহায়তা করবে। বাচ্চাদের সাথে সময় কাটাতে, আপনি আপনার ভিতরে লুকিয়ে থাকা সন্তানের মুখোমুখি হতে পারেন, যাতে আপনি আপনার অভ্যন্তরীণ প্রবৃত্তি এবং কৌতূহলকে পুনরুদ্ধার করতে সক্ষম হন।

এগুলি ছাড়াও, আপনারা যারা পরিবারকে এগিয়ে নেওয়ার কথা ভাবছেন তাদের 12 জুলাই পর্যন্ত থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। যেহেতু পঞ্চম ঘরটি মন্ত্র জপ নিয়েও উদ্বিগ্ন, আপনি এই দিকে আপনার পদক্ষেপগুলি বাড়িয়ে তুলতে পারেন।

উপায়: প্রয়োজনীয়দের আর যারা নিজের থেকে কোন নতুন পুস্তক কিনতে পারবেন না তাদের পুস্তক দান করুন।

মীন রাশিফল

মীন রাশির লক্ষণগুলির জন্য, প্রতিশোধ বুধের এই গোচরটি তাদের চতুর্থ ঘরে থাকবে, যা বাড়ি, মা, জমি, সম্পত্তি, সম্পত্তি, বিবেক এবং সুখকে প্রতিনিধিত্ব করে। অতএব, জমি ও সম্পত্তির সাথে সম্পর্কিত কোনও সিদ্ধান্ত নেওয়া যেমন এগুলি কেনা বা বিক্রি করা বা সম্পত্তি হস্তান্তর করা এড়ানো উচিত। যতদূর সম্ভব, আপনি যদি 12 জুলাইয়ের পরে এই জাতীয় সিদ্ধান্ত নেন তবে এটি আরও ভাল হবে অন্যথায় আপনাকে পরে অনুশোচনা করতে হতে পারে। এবার আপনি আপনার বেশিরভাগ সময় ঘরে বসে এমন কাজগুলিতে ব্যয় করবেন যা আপনি পূর্বে উপেক্ষা করেছেন, যেমন ফুটো ঠিক করা ইত্যাদি বা বাড়ির আসবাব মেরামত করা। চতুর্থ ভাব শৈশব এবং বাবা-মা, বিশেষত মাকে প্রতিনিধিত্ব করে, তাই আপনার মায়ের সাথে যথাসম্ভব সময় ব্যয় করুন এবং আপনার শৈশবকালীন দিনগুলি স্মরণ করুন। এটি করার মাধ্যমে যদি আপনার মধ্যে কোনও মতপার্থক্য থাকে তবে তা দূরে চলে যাওয়ার পাশাপাশি আপনার সম্পর্কও দৃঢ় হবে।

আপনি যদি বিবাহিত হন তবে আপনার সঙ্গী এই সময়ের মধ্যে দীর্ঘ সময়ের জন্য বিলম্ব, বর্ধিত বেতন বা পদোন্নতি পেতে পারে। এগুলি ছাড়াও এই সময়টি অন্তর্নিহিত আত্মার সাথে একটি সংযোগ স্থাপন এবং নেতিবাচক চিন্তার ধরণগুলি স্বীকৃতি দেওয়ার জন্য এবং এটি আপনার জীবন থেকে সরিয়ে দেওয়ার জন্য খুব ভাল প্রমাণিত হতে পারে। এটি আপনাকে আপনার জীবনে নতুন দৃষ্টিভঙ্গি এবং অর্থ দিতে সহায়তা করবে যা আপনার জীবনে সন্তুষ্টি এবং সুখ আনবে।

উপায়: প্রতিদিন সকালে “ওম নমো ভগবতে বাসুদেবায়” মন্ত্রের জপ করুন।


রত্ন, রুদ্রাক্ষ সমেত সব জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন : এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 399/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer