বকরি মঙ্গলের মেষ রাশিতে গোচর 24 ডিসেম্বর, 2020

মঙ্গল গ্রহ 24 ডিসেম্বর, বৃহস্পতিবার দুপুরে 11:42 সময় নিজের মিত্র বৃহস্পতি মীন রাশি থেকে বেরিয়ে নিজের রাশি মেষ রাশিতে প্রবেশ করবে। মেষ রাশি মঙ্গল এর আধিপত্য রাশি আর অগ্নি তত্ব রাশি তথা মঙ্গল নিজেও একটি অগ্নি তত্ব প্রধান গ্রহ। অগ্নি তত্ব প্রধান রাশিতে অগ্নি তত্ব প্রধান গ্রহের গোচর শীঘ্রই পরিনাম দেওয়া প্রমাণিত হয়ে থাকে আর দেশ আর দুনিয়ার বিভিন্ন ক্ষেত্রে গতি আসবে। এই ক্ষেত্র ভালোও হতে পারে আর খারাপও হতে পারে কেননা বিভিন্ন রাশিতে মঙ্গলের গোচরের আলাদা আলাদা প্রভাব দেখা দিবে।

জীবনের যে কোন সমস্যার সমাধান পাওয়ার জন্য প্রশ্ন করুন

মঙ্গল গ্রহের দেবতাকে সেনাপতি বলা হয়েছে আর তার আধিপত্যে তথা বৃশ্চিক রাশিতে এসে থাকে। এই কর্কট রাশির নিচে অবস্থাতে তথা মকর রাশিতে উচ্চ অবস্থাতে মানা হয়ে থাকে। সূর্য্য বৃহস্পতি আর চন্দ্রমা এটির পরম মিত্র। মঙ্গল গ্রহের নক্ষত্র মৃগশিরা, ধনিষ্ঠা আর চিত্রা। এটি একটি উগ্র গ্রহ আর কুষ্ঠিতে প্রথম, চতুর্থ, সপ্তম, অষ্টম আর দ্বাদশ ভাবে মঙ্গলের স্থিতি মাঙ্গলিক দোষ উৎপন্ন করে। মঙ্গল নিজের গোচর কালে শীঘ্র ফল দেওয়া মানা হয়ে থাকে। তাহলে আসুন জানা যাক যে সব বারো রাশির লোকেদের কেমন প্রভাবিত করতে চলেছে।

এই রাশিফল চন্দ্র রাশিতে আধারিত রয়েছে। জানুন নিজের চন্দ্র রাশি

মেষ রাশি

মঙ্গল গ্রহের প্রতিটি গোচর আপনার জীবনের একটি গুরুত্বপূর্ণ স্থান দখল করে কারণ এটি আপনার রাশিচক্রের কর্তা। উপরন্তু, এটি আপনার অষ্টম ঘরও দখল করে। প্রথম ঘরটি আপনার বৈশিষ্ট্যযুক্ত বৈশিষ্ট্য, শারীরিক উপস্থিতি, রঙ, গঠন এবং নিখুঁত শরীর সম্পর্কে বলে। এই জ্ঞানটি আপনার মস্তিষ্ক এবং মস্তিষ্ক সম্পর্কেও তথ্য দেয়। অষ্টম ভাবটি অনিশ্চয়তায় ভরপুর একটি ঘর কারণ এটি জীবনে হঠাৎ পরিবর্তনের বর্ণনা দেয়। মঙ্গল গ্রহের গোচর আপনার নিজের রাশিতে থাকবে অর্থাৎ আপনার প্রথম ভাবে। প্রথম ভাবে মঙ্গল গ্রহের পরিবহণ সাধারণত শুভ হিসাবে বিবেচিত হয় না, তবে এখানে মঙ্গল তার রাশিচক্রের জন্য কিছু শুভ ফলাফল সরবরাহ করবে।

মঙ্গল গ্রহের এই গোচরের ফলস্বরূপ, আপনার আচরণ দ্রুত পরিবর্তিত হবে এবং আপনি কোনও কাজ করার তাড়াহুড়ো দেখতে পাবেন। এই তাড়াহুড়ো আপনাকে মাঝে মাঝে সমস্যায় ফেলতে পারে এবং এমন পরিস্থিতিও হতে পারে যাগুলির পরে আপনাকে আফসোস করতে হবে, তাই ধৈর্য্যের পরিচয় দেওয়া প্রয়োজন হবে। বিবাহিত জীবনে আপনার এবং আপনার স্ত্রীর মধ্যে কিছু সমস্যা থাকতে পারে, যা আপনার মূল দিক থেকে উত্থিত আচরণ থাকতে পারে, তাই আপনারও এইদিকে বিশেষ মনোযোগ দিতে হবে।

এই সময়কালে আপনি কিছুটা অনড় থাকবেন এবং প্ররোচিত হবেন, যা কিছু লোক খুব পছন্দ করবে না। এই গোচরের প্রভাবের কারণে পারিবারিক জীবনে উত্তেজনা থাকবে তবে আপনি এই সময়ের মধ্যে সম্পত্তি সম্পর্কিত কিছু ভাল সুবিধাও পেতে পারেন। এই গোচরের ফলে আপনার স্বাস্থ্য হ্রাস পেতে পারে, বিশেষ করে জ্বর বা উচ্চ মাথা ব্যথার সমস্যা আপনাকে বিরক্ত করতে পারে।

আপনার সাবধানে গাড়ি চালনা করা উচিত এবং যে কোনও ধরণের অস্ত্র থেকে দূরে থাকার চেষ্টা করা উচিত কারণ তারা আপনাকে ক্ষতি করতে পারে। অন্যদিকে, এই গোচরটি আপনার জন্য কিছু প্রতিকূল পরিস্থিতি তৈরি করবে, অন্যদিকে, এই গোচরের প্রভাবের কারণে আপনি আপনার লক্ষ্যের দিকে মনোনিবেশ করবেন এবং আপনি যা সিদ্ধান্ত নেবেন তা করতে সক্ষম হবেন। কিছু জায়গায় আপনি সময়ের আগে কাজটি করবেন, যার কারণে আপনার প্রশংসা হবে এবং আপনিও উপকৃত হবেন।

উপায়: আপনার মঙ্গোল গ্রহের শুভ ফল প্রাপ্ত করার জন্য মঙ্গলের মন্ত্র “ওং অং অঙ্গারকায় নমঃ” এটি মঙ্গলবার থেকে শুরু করে প্রতিদিন জপ করা উচিত।

বৃষভ রাশি

মঙ্গল আপনার রাশিচক্রের সপ্তম এবং দ্বাদশতম অধিপতি। সপ্তম ভাবটি আমাদের জন্য দীর্ঘমেয়াদী অংশীদারিত্বের উপলব্ধি। এর সাথে বিভিন্ন ধরণের বাণিজ্য, আমদানি - রফতানি অর্থাৎ আমদানি রফতানি, সমাজে আপনার চিত্র অর্থাৎ পাবলিক ইমেজ, বিবাহ এবং জীবনসঙ্গী পরিচিত এবং দ্বাদশ দাম, ব্যয়, জেল ভিজিট, হাসপাতালের দাম, বিদেশী দাম। বিশ্বাস করা হয়. আপনার রাশিচক্র থেকে দ্বাদশ ঘরে মঙ্গল গ্রহের গোচর হবে। এই অর্থে, মঙ্গলগ্রহের ট্রানজিটকে আরও অনুকূল মনে করা হয় না। এমন পরিস্থিতিতে আপনি এই গোচরের মিশ্র ফলাফল পাবেন।

মঙ্গল গ্রহের এই গোচরের ফলস্বরূপ, আপনি আপনার ব্যয় বৃদ্ধি পেতে পারেন। এই ব্যয়গুলি কিছু অপ্রয়োজনীয় কাজেও পড়বে, যার কারণে আপনার ঝামেলা বাড়তে পারে। আপনি মানসিকভাবে চাপ অনুভব করবেন। এই সময়ের মধ্যে আপনার বিদেশ যাওয়ার সম্ভাবনা থাকতে পারে এবং এই দূরবর্তী ভ্রমণগুলিতে যেতে আপনাকে আরও অর্থ ব্যয় করতে হবে, তাই আগে থেকেই প্রস্তুতি চালিয়ে যান। এই সময়কালে, আপনি আপনার বিরোধীদের থেকে মোটেও ভয় পাবেন না, তবে দৃঢ় তার সাথে তাদের মুখোমুখি হবেন এবং তারা দুর্বল হবে। যদি কোনও মামলা মুলতুবি থাকে, তবে আপনার পক্ষেও পরিস্থিতি তৈরি করা হবে।

এই গোচরের আপনার ছোট ভাইবোনদের জন্য আরও উপযুক্ত বলে বলা যায় না। এ জাতীয় পরিস্থিতিতে তাদের স্বাস্থ্যের যত্ন নেওয়া প্রয়োজন হবে। এই সময়ের মধ্যে, আপনি আপনার ঋণ সম্পর্কে খুব গুরুতর থাকবেন এবং যত তাড়াতাড়ি সম্ভব এটি শোধ করার চেষ্টা করবেন। এ কারণে তারা ঋণ শোধ করার জন্য তাদের কিছু অর্থ ব্যয় করবে।

আপনার বিবাহিত জীবনের দৃষ্টিকোণ থেকে মঙ্গল গ্রহের এই গোচরকে শুভ বলা যায় না কারণ এই সময়ে আপনার জীবন সঙ্গী এবং আপনার মধ্যে উত্তেজনা বাড়ার সম্ভাবনা থাকবে। স্ত্রীর আচরণও ক্রোধে পূর্ণ থাকবে এবং তারা স্বভাবজাত মনোভাব দেখাবে, যা আপনাকে বিরক্ত করে তুলতে পারে এবং এর কারণে আপনার সম্পর্ক ঝামেলা হতে পারে।

উপায়: মঙ্গল গ্রহের শুভ ফল প্রাপ্ত করার জন্য আপনাকে মঙ্গলবারের দিন বজরংবলীকে মিষ্টি পান অর্পিত করুন।


জানুন সফল ক্যারিয়ার পছন্দ করার সঠিক পথ - কোগ্নিএস্ট্র রিপোর্ট

মিথুন রাশি

আপনার রাশিচক্র থেকে মঙ্গলের গোচর একাদশ ঘরে থাকবে। এটি আপনার রাশিফলের জন্য একাদশ ঘরের এবং ষষ্ঠ ভাবের কর্তা। ষষ্ঠ ইন্দ্রিয় হ'ল বিভিন্ন সমস্যা, দ্বন্দ্ব, ঝামেলা, প্রতিযোগিতা, নির্বাচন, ঋণ, লোন, ব্যাংক ঋণ, অসুস্থতা এবং বিরোধীরা। চাকরীর জন্য ষষ্ঠ ইন্দ্রিয়টিও খুব গুরুত্বপূর্ণ একই সাথে একাদশ হ'ল আমাদের অর্জনের অনুভূতি এটির সাথে আমাদের আয় এবং আমাদের জীবনের উচ্চাকাঙ্ক্ষা দেখা যায়। একাদশ ঘরে মঙ্গলের গোচর খুব ভাল ফলাফল দেবে বলে মনে করা হয় এবং এখানে রাশিচক্রের কারণে মঙ্গল মঙ্গল আপনার জন্য আইসিংয়ের কাজ করবে।

মঙ্গল গ্রহের এই গোচরের ফলস্বরূপ, আপনি আপনার আয়ের মধ্যে অসাধারণ বৃদ্ধি দেখতে পাবেন। অর্থ আপনার কাছে একটি নয় অনেকগুলি মাধ্যমের মাধ্যমে আসবে যার কারণে আপনার পরিস্থিতি উপরের দিকে চলে যাবে এবং আপনি আর্থিকভাবে শক্তিশালী বোধ করবেন। কেবল এটিই নয়, আপনি আপনার উচ্চাভিলাষগুলি পূরণ করে খুব খুশি হবেন এবং যে সমস্ত কাজ দীর্ঘকাল ধরে আটকে ছিল, এখন তা সম্পূর্ণ হবে, যা আপনাকে সুখের পাশাপাশি অর্থনৈতিক সুবিধা এবং সামাজিক সুবিধাগুলি দেবে।

এই সময়কালে আপনি সামাজিক ক্ষেত্রগুলি থেকে প্রচুর উপকৃত হবেন। আপনি নতুন লোকের সাথে বন্ধুত্ব করবেন এবং কিছু লোক আপনার পক্ষেও কার্যকর হবে। মঙ্গল গ্রহের এই গোচর আপনাকে উপার্জন এবং সম্পদ উভয়কেই সহায়তা করবে। আপনি আপনার পরিবারের দিকেও মনোনিবেশ করবেন এবং আপনার অর্থ পরিবারের প্রয়োজন মেটাতেও ব্যবহার করবেন। এই গোচরের অবক্ষয়টি হ'ল আপনার প্রেমের জীবনে কিছু সমস্যা দেখা দেবে এবং আপনার উভয়ের মধ্যে দ্বন্দ্ব হতে পারে যা সম্পর্ককে দুর্বল করে দেবে, তাই যদি আপনি প্রেম জীবনকে ঠিক রাখতে চান তবে কোনও প্রকার যুক্তি। আপনার বাজি থেকে দূরে থাকা উচিত।

আপনার বাচ্চাদেরও এই সময়ে সামান্য যত্ন নেওয়া উচিত কারণ তারা স্বাস্থ্য সমস্যার কারণ হতে পারে। অধ্যয়নের ক্ষেত্রে, এই গোচর আপনাকে ভাল ফলাফল দেয় এবং আপনার ঘনত্বকে বাড়িয়ে তুলতে সহায়তা করবে। এই গোচরের প্রভাবের সাথে সাথে আপনার আয় বৃদ্ধি পাবে, তবে আপনি ঋণ পরিশোধের দিকে এগিয়ে যাবেন। আপনি বিরোধীদের বিরুদ্ধে জয়লাভ করবেন এবং আপনি কাজের আরও ভাল ফলাফল পাবেন। আপনার অবস্থান শক্তিশালী হবে এবং আপনি ভাল প্রচারও পেতে পারেন।

উপায়: আপনাকে মঙ্গোল গ্রহের শুভতা প্রাপ্ত করার জন্য মঙ্গলবারের দিন কোন হাসপাতালে বা ব্লাড ব্যাঙ্কে রক্ত দান করা উচিত।

কর্কট রাশি

মঙ্গল আপনার রাশিচক্রের জন্য একটি খুব গুরুত্বপূর্ণ গ্রহ, কারণ এটি আপনার কেন্দ্র এবং ত্রিভুজ ঘরের কর্তা, যা এটিকে একটি যোগ ফ্যাক্টর করে তোলে, অর্থাৎ আপনি আপনাকে রাজা যোগ দিতে সক্ষম হন। তিনি আপনার পঞ্চম এবং দশম ভাবের কর্তা এবং এই স্থানান্তরের সময়কালে আপনার দশম ভাবে প্রতিষ্ঠিত হবেন। ঞ্চম ঘরটি আমাদের বুদ্ধিমত্তা, আমাদের চিন্তাভাবনা, আমাদের শৈল্পিকতা, আমাদের শিশুদের, আমাদের প্রেমের সম্পর্ক এবং শিক্ষা সম্পর্কে তথ্য দেয়, তারপরে দশম ঘরটিকে সবচেয়ে শক্তিশালী কেন্দ্র হিসাবে বিবেচনা করা হয়। এটি আমাদের পেশা নির্ধারণ করে এবং আমাদের পিতাকে প্রতিনিধিত্ব করে। দশম ভাবে মঙ্গল মঙ্গল অর্জন করে, যার কারণে মঙ্গল এই অর্থে খুব শক্তিশালী হয়ে উঠেছে।

দশম ভাবে মঙ্গলের গোচর খুব ভাল বলে এবং আপনার রাশিতে এই গোচর থাকলে এই গোচরটি আপনার পক্ষে খুব ফলপ্রসূ প্রমাণিত হবে। আপনি আপনার ক্ষেত্রে দুর্দান্ত সাফল্য পাবেন এবং আপনার সম্মানও বাড়বে। আপনার কাজের চাপ বাড়বে। আপনার অধিকার এবং আপনার ক্ষমতা বৃদ্ধি এবং আপনি উত্সাহিত করা হবে। পদোন্নতি এবং পদোন্নতির প্রতিটি সম্ভাবনা থাকবে তবে কখনও কখনও কোনও ব্যক্তি তাড়াহুড়োয় এসে এমন সিদ্ধান্ত নেন, যা তাকে আফসোস করে আপনাকে এই পরিস্থিতিগুলি এড়াতে হবে এবং খুব আত্মবিশ্বাসী হতে হবে।

মঙ্গল গ্রহের এই গোচর আপনার স্বাস্থ্যের জন্য কিছুটা কম উপযোগী, তাই কাজের পাশাপাশি শারীরিক সুস্থতার দিকেও মনোযোগ দিন, অন্যথায় অতিরিক্ত কাজ করার কারণে আপনি অসুস্থ হয়ে পড়তে পারেন। মঙ্গল গ্রহের এই গোচরটি অবশ্যই আপনার পারিবারিক জীবনে কিছুটা চাপ আনতে পারে, বিশেষত আপনার বাচ্চাদের এই সময়ে কিছু সমস্যা হতে পারে বা তারা আপনার সম্পর্কের উপর খারাপ প্রভাব ফেলতে পারে। কর্মব্যস্ততার কারণে পরিবারকে সময় দিতে আপনার সমস্যা হবে।

প্রেমের জীবনের দৃষ্টিকোণ থেকে, এই গোচরটি উপযুক্ত নয়, তাই আপনার প্রিয়জনের সাথে কমপক্ষে এই সময়ের সাথে দেখা করার চেষ্টা করুন কারণ আপনি যদি আরও বেশি সাক্ষাত করবেন বা আরও বেশি কথা বলবেন, তবে বিতর্ক বৃথা যেতে পারে। এই আন্দোলন শিক্ষার পক্ষে স্বাভাবিক হবে। আপনার পড়াশোনায় পুরো মনোযোগ দেওয়া উচিত।

উপায়: আপনার মঙ্গলবারের দিন লাল ধাগাতে তিন মুখী রুদ্রাক্ষ ধারণ করা উচিত।

সিংহ রাশি

সিংহ রাশিচক্রের স্থানীয়দের জন্য, মঙ্গলটি নবম অর্থ্যাৎ ভাগ্যবোধ যা ত্রিভুজ ঘর এবং চতুর্থ ভাবের মাস্টার হওয়া অর্থাৎ চতুর্থ ভাবটি একটি উপকারী গ্রহ এবং আপনার জীবনে দুর্দান্ত উচ্চতা দিতে সক্ষম। চতুর্থ ভাবটি আমাদের জীবনে, আমাদের মাকে, অস্থাবর এবং স্থাবর সম্পত্তি হিসাবে সমস্ত ধরণের সুযোগ-সুবিধার প্রতিনিধিত্ব করে এবং আমাদের বাড়ি সম্পর্কে তথ্য দেয়। নবম ভাবটিকে ভাগ্য এবং ধর্মের স্থান বলা হয়। আপনার রাশিচক্র থেকে মঙ্গলের গোচর নবম ঘরে থাকবে, এটি দূরবর্তী ভ্রমণের বোধ হিসাবেও বিবেচিত হয়।

মঙ্গল গ্রহের এই গোচর সাধারণত আপনার জন্য ফলদায়ক হবে। এই গোচরের প্রভাবের সাথে আপনি দীর্ঘ এবং দূরবর্তী ভ্রমণে যাওয়ার সুযোগ পাবেন। আপনি এই ভ্রমণগুলি তীর্থস্থানে বা এমন কোনও জায়গায় করতে পারেন যেখানে আরও শিলা বা পাহাড় ইত্যাদি রয়েছে এই গোচরের প্রভাব আপনার বাবার স্বাস্থ্যকে দুর্বল করে দিতে পারে এবং সে কিছু স্বাস্থ্য সমস্যার শিকার হতে পারে। এ জাতীয় পরিস্থিতিতে তাদের স্বাস্থ্যের প্রতি মনোযোগ দেওয়া খুব জরুরি হবে।

এই গোচরের ফলস্বরূপ আপনি ধর্মের প্রতি মৌলবাদী মনোভাব অবলম্বন করতে পারেন, যা কিছু লোক পছন্দ করতে পারে না, তাই আপনার একটু যত্ন নেওয়া উচিত। এই গোচরের প্রভাবের সাথে আপনি বিদেশে বসে আপনার পরিচিতিদের সাথে আলাপচারিত করার একটি শুভ সুযোগ পাবেন। তবে তিনি খুব বেশি কাজ করতে পারবেন না। এই পরিবহনটি আপনার ভাইবোনদের জন্য স্বাভাবিক হবে। তাদের স্বাস্থ্য কিছুটা দুর্বল হতে পারে তবে তারা ব্যবসায় ভাল অর্থোপার্জন করতে পারে। এই গোচর আপনার কঠোর পরিশ্রম এবং আপনার প্রচেষ্টাকে শক্তিশালী করবে।

এই গোচরের প্রভাবের সাথে আপনার পরিবার একটি সম্পত্তি কেনার ক্ষেত্রে সাফল্য অর্জন করবে। এটি পরিবারের সদস্যদের মধ্যে আনন্দের একটি তরঙ্গ তৈরি করবে এবং পারস্পরিক সম্পর্ককে জোরদার করবে। পরিবারে আপনার শ্রদ্ধাও বাড়বে এবং আপনিও পূর্ণ সম্মান পাবেন। কিছু লোককে তাদের কর্মক্ষেত্রে স্থানান্তর করতে হবে।

উপায়: আপনার মঙ্গলবারের দিন হনুমানের মূর্তির সামনে চামেলীর তেলে একটি প্রদীপ জ্বালানো উচিত আর সুন্দরকাণ্ডের পাঠ করা উচিত


আপনার কুষ্ঠীর শুভ যোগ জানার জন্য এক্ষুনি কিনুন এস্ট্রসেজ বৃহৎ কুন্ডলী

কন্যা রাশি

আপনার রাশিচক্রের জন্য মঙ্গলটি তৃতীয় এবং অষ্টম ভাবের কর্তা। এই উভয় এক্সপ্রেশন ভাল বিবেচনা করা হয় না। অষ্টম ঘরটি জীবনের অনিশ্চয়তা এবং জীবনে আকস্মিক এবং ভাল পরিবর্তনকে বোঝায় এবং তৃতীয় ঘর আটটির চেয়ে আটজনের কারণে বেশি পবিত্র বলে বিবেচিত হয় না। তবে আপনার সাহস এবং শক্তি, আপনার ভাইবোন, আপনার ছোট ভ্রমণ, আপনার যোগাযোগ দক্ষতা, আপনার কঠোর পরিশ্রম, আপনার শখ ইত্যাদি সম্পর্কে তথ্য পাওয়া যেতে পারে। মঙ্গল গ্রহের এই গোচরটি আপনার রাশিচক্র থেকে আপনার অষ্টম ঘরে থাকবে। অষ্টম ঘরে মঙ্গল গ্রহের গোচরটি আরও অনুকূল হিসাবে বিবেচনা করা হয় না, সুতরাং আপনি এই গোচর থেকে খুব ভাল ফলাফল পাবেন না।

মেষ রাশিতে মঙ্গল গ্রহের স্থান আপনাকে স্বাস্থ্যের দৃষ্টিকোণ থেকে দুর্বল করে তুলবে এবং এই সময়ের মধ্যে আপনার স্বাস্থ্য সমস্যা হতে পারে। কিছু লোকের শল্য চিকিত্সা, যে কোনও ধরনের আঘাত, দুর্ঘটনা বা কোনও ধরণের অস্ত্র নিয়ে সমস্যা হতে পারে, তাই আপনার খাবার এবং আপনার রুটিনের প্রতি আপনার বিশেষ মনোযোগ দেওয়া উচিত, যাতে কোনও ধরণের স্বাস্থ্যের ক্ষেত্রে সমস্যা এড়ানো যায়।

মঙ্গল গ্রহের এই গোচর আপনাকে গোপন এবং অনৈতিক উপায়েও উপকৃত করতে পারে, যা আপনার আর্থিক অবস্থানকে শক্তিশালী করবে, তবে মনে রাখবেন, অনৈতিক উপায়ে যে অর্থ আসে তা কেবল অনৈতিক কার্যকলাপে ব্যবহৃত হয় এবং কখনও কখনও আপনাকে এর জন্য ভোগান্তি পোহাতে হয়। হয়, তাই আপনার কী করা দরকার তা আগে ভাবুন।

এছাড়াও, মঙ্গল গ্রহের এই গোচর আপনার শ্বশুরবাড়ির পক্ষে কিছু শুভ কাজও নির্দেশ করে এবং আপনার শ্বশুরবাড়ির পক্ষের লোকেরা এই সময়ে অর্থ উপার্জন করতে পারে। এই গোচরটি আপনার স্বামী / স্ত্রীর স্বাস্থ্যের পক্ষে ভাল নয়, তাই তাদের স্বাস্থ্যের যত্ন নিন এবং আপনার ছোট ভাইবোনদের সাথে সুসম্পর্ক বজায় রাখুন কারণ এই সময়ে আপনার প্রয়োজন হতে পারে।

উপায়: আপনার মঙ্গলবারের দিন কোন মন্দিরে গিয়ে গম আর গুড়ের দান করুন।

তুলা রাশি

মঙ্গল গ্রহরাশি রাশির জাতকগণের পক্ষে দ্বিতীয় ও সপ্তম ঘরের প্রভু। দ্বিতীয় ঘরটি আমাদের পরিবার, আমাদের বক্তৃতা, আমাদের খাদ্য এবং খাদ্য সহ অর্থের ঘর হিসাবে বিবেচিত হয় এবং এটি প্রতিষেধক হিসাবেও পরিচিত। এছাড়াও, সপ্তম ঘরটি আমাদের বিবাহ, পত্নী, ব্যবসায়িক অংশীদারি, আমদানি রফতানি ইত্যাদি সম্পর্কে বলে এই জায়গাটিকে প্রতিষেধকও বলা হয়। প্রাণঘাতী উপস্থিতির কারণে এটি জীবনে একটি বেদনাদায়ক আবেগ হয়ে ওঠে। আপনার রাশিচক্র থেকে মঙ্গল গ্রহের গোচর সপ্তম ঘরে থাকবে, যেখানে এই গোচর মিশ্র ফলাফল দেবে বলে প্রমাণিত হবে।

আপনি যদি এই গোচরের ফলাফলগুলি লক্ষ্য করেন তবে এই সময়টি যখন আপনার স্ত্রীর আচরণ পরিবর্তন করবে। তারা আত্মবিশ্বাস এবং অধৈর্য উভয়ই বাড়িয়ে তুলবে। তারা কিছুটা অনড় হবে এবং তাদের বক্তব্য রাখতে চাই। আপনি এটির জন্যও আধিপত্য বজায় রাখতে পারেন। তবে আপনার পরিস্থিতিটি বুদ্ধিমানের সাথে পরিচালনা করা উচিত। জীবনসঙ্গীর স্বাস্থ্য শক্তিশালী হবে এবং তারা ইতিমধ্যে যে কোনও স্বাস্থ্য সমস্যা থেকে মুক্তি পাবে। আপনার আনন্দের জন্য, তারা আপনাকে সুখী রাখার জন্য তারা নিজেরাই এবং দ্রুত সমস্ত কিছু করবে।

আপনি যদি কাজ করেন তবে এই গোচরটি আপনার পক্ষে ভাল হবে এবং আপনি আপনার ক্ষেত্রে প্রচার পেতে পারেন। এই প্রচার আপনাকে একেবারে শীর্ষে নিয়ে যাবে। আপনার কঠোর প্রচেষ্টা চালিয়ে যাওয়া উচিত এবং আপনার কাজটি নিরলসভাবে করা উচিত। আপনি যদি ব্যবসা করেন তবে মঙ্গল গ্রহের এই গোচর অর্থ সরবরাহকারী এবং ব্যবসায়ের প্রসারেও পরিণত হতে পারে। আপনার ব্যবসা বৃদ্ধি পাবে এবং আপনি উপকৃত হতে শুরু করবেন, তবে আপনার ব্যবসায়িক অংশীদারের সাথে আপনার সম্পর্ক খারাপ হতে পারে, তাই সাবধান হন।

আপনার স্বাস্থ্যেরও যত্ন নেওয়া উচিত কারণ এই গোচরটি আপনার দেহে পিত্ত উপাদানকে বাড়িয়ে দেবে, যার কারণে শরীরের হজমে ব্যাঘাত ঘটতে পারে। আপনার রক্তচাপ, বদহজম, অম্লতা, জ্বর, মাথা ব্যথার মতো সমস্যার মুখোমুখি হতে পারে।

এই সময়ের মধ্যে আপনি আপনার স্ত্রীর জন্য প্রচুর অর্থ ব্যয় করবেন এবং তাদের ইচ্ছা পূরণ করার চেষ্টা করবেন যাতে আপনি আপনার জীবন সঙ্গীকে সুখী রাখতে পারেন। এই গোচর আপনাকে কোথায় সঠিক এবং কোথায় আপনি ভুল সে সম্পর্কে ভাবতে বাধ্য করবে। প্রকৃতপক্ষে এটি অন্তর্নিবেশের সময়কাল।

উপায়: মঙ্গল গ্রহের বিশেষ কৃপা প্রাপ্ত করার জন্য আপনাকে তামার লোটাতে গুড় বা গম ভরে কোন মন্দিরে দান করা উচিত

বৃশ্চিক রাশি

মঙ্গল গ্রহের যে কোনও গোচর আপনার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ কারণ এটি আপনার রাশির অধিপতি এবং রাশির রাশির ট্রানজিটরি অবস্থানটি অত্যন্ত গুরুত্বপূর্ণ। এটি আপনার ষষ্ঠ ইন্দ্রিয়ের পাশাপাশি আপনার ষষ্ঠ ভাবের কর্তা এবং ষষ্ঠ ভাবটি একটি কঠিন আবেগ হিসাবে বিবেচিত হয়। এই অনুভূতিটি আমাদের জীবনের সংগ্রামকে সংজ্ঞায়িত করে এবং এটি আমাদেরকে বলে যে সঙ্কটের সময়ে আমরা এর মুখোমুখি হয়েছি বা পালিয়েছি। আপনার রাশিচক্র থেকে মঙ্গল গ্রহের গোচরটি ষষ্ঠ ভাবে থাকবে। ষষ্ঠ ঘরে মঙ্গলের গোচর সাধারণত শুভ ফলাফল বলে বিবেচিত হয় এবং এর রাশির চিহ্নের কারণে শুভ ফলাফল কেবল বৃদ্ধি পাবে।

এই গোচরের ফলস্বরূপ, আপনার কাজের ক্ষেত্রে দুর্দান্ত অগ্রগতি হবে। আপনি যে কাজটি করার চেষ্টা করছেন তাতে সাফল্য পাবেন। আপনি আপনার কঠোর পরিশ্রমের পুরো ফলাফল পাবেন এবং আপনি আপনার বিরোধীদের চেয়েও বেশি হবেন। এমনকি তারা আপনার সামনে আসতে সাহস পাবে না, যা আপনার খ্যাতি এবং খ্যাতি বাড়িয়ে তুলবে। আপনার ব্যয়ের উপর নিয়ন্ত্রণ থাকবে, যা আর্থিক পরিস্থিতি জোরদার করবে এবং আপনি একজন দৃঢ় ব্যক্তির মতো আপনার জীবনে এগিয়ে যাবেন।

আপনি যদি এমন শিক্ষার্থী হন যে প্রতিযোগিতার জন্য প্রস্তুতি নিচ্ছেন তবে আপনার কাছে এই মুহুর্তে প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য অর্জনের দুর্দান্ত সম্ভাবনা থাকবে এবং আপনার পরীক্ষার ফলাফল খুব ভাল হতে চলেছে। এমনকি যদি আপনি রাজনীতিবিদ বা আইন সম্পর্কিত কোনও ব্যক্তি হন, তবুও আপনি খুব শুভ হিসাবে প্রমাণিত হবেন।

এই গোচরের ফলস্বরূপ, আপনি সরকার থেকেও সুবিধা পেতে পারেন বা আপনি যে কোনও সরকারী খাত থেকে উপকৃত হতে পারেন। আপনার কঠোর পরিশ্রমের মাধ্যমে আপনি আপনার ভাগ্য লিখবেন এবং আপনার ভাগ্য বৃদ্ধি পাবে। তবে এই গোচরের একটি নেতিবাচক দিক বলা যেতে পারে যে এই সময়ে আপনার স্বাস্থ্য সমস্যা হতে পারে, তাই আপনার পুরো ট্রানজিট সময়কালে আপনার স্বাস্থ্যের বিশেষ যত্ন নিতে হবে। এই সময়ের মধ্যে আপনার বাবা তার কাজের ক্ষেত্রেও অগ্রগতি পাবেন, যা পরিবারে সুখ বাড়িয়ে তুলবে।

উপায়: মঙ্গল গ্রহের শুভ ফল প্রাপ্ত করার জন্য মঙ্গলের বীজ মন্ত্র “ওং ক্র্যাং ক্রিং ক্ৰং সঃ ভোমায় নমঃ” নিয়মিত জপ করা উচিত।


জীবনকে সম্মৃদ্ধ বানানো আপনার কুষ্ঠিতে লুকিয়ে থাকা রাজ যোগ

ধনু রাশি

ধনু রাশির জাতকদের জন্য, মঙ্গল আপনার পঞ্চম এবং দ্বাদশ ঘরের প্রভু এবং মঙ্গল রাশি আপনার রাশি থেকে পঞ্চম ভাবে আপনার রাশির জাতক রাশিতে থাকবে, যা আপনাকে মিশ্র ফল দেবে কারণ পঞ্চম ঘরে মঙ্গল স্থানান্তর অনুকূল ফল দেবে।

মেষ রাশিতে মঙ্গল গ্রহের গোচরের ফলস্বরূপ, আপনার শিল্পকে এগিয়ে রাখতে আপনার কোনও সমস্যা হবে না এবং আপনি নিজের শিল্পকে উপার্জনের মাধ্যমও বানাতে পারেন। অর্থাৎ আপনার কোনও সৃজনশীলতা আপনার জন্য সম্পদের পথ উন্মুক্ত করতে পারে। এই সময়ে, আপনার আয় অবশ্যই বৃদ্ধি পাবে, যার কারণে আপনার অর্থনৈতিক অবস্থা আরও দৃঢ় হবে এবং আপনি সমাজে অনেক বৃদ্ধি পাবেন, তবে অন্যদিকে, এই গোচর আপনার ব্যক্তিগত জীবনে কিছু সমস্যা তৈরি করতে পারে।

এই গোচরের ফলে আপনার প্রেমের জীবনে কিছু সমস্যা হতে পারে। আপনার প্রণয়ী মজাদার এবং কিছুটা রাগান্বিত হতে পারে। তিনি সমস্ত কিছু সম্পন্ন করার জন্য প্রচুর প্রচেষ্টা করবেন যা আপনাকে কিছুটা ঝামেলার সৃষ্টি করবে। এগুলি ছাড়াও তারা এই সম্পর্কটিকে এগিয়ে নিয়ে যেতে এবং তাড়াহুড়োতে আরও আগ্রহী হবে, যা আপনার এতটা পছন্দ হবে না, তাই ধৈর্য্যের পরিচয় দেওয়ার সময় আপনার পছন্দের বিষয়গুলি ধৈর্য সহকারে শুনুন। প্রয়োজনে তাদের কথা শোন, অন্যথায় সেগুলি ব্যাখ্যা করুন।

আপনি যদি বিবাহিত হন তবে আপনার জীবনসঙ্গী এই সময়ে খুব ভাল ফলাফল পাবেন এবং তাদের কেরিয়ারটি উন্নতি করবে। গোচর আপনার সন্তানের জন্য একটি সাধারণ ফল হিসাবে প্রমাণিত হবে। তাদের স্বাস্থ্য সুদৃ হবে এবং তারা প্রতিটি কাজ আরও ভাল উপায়ে করবে তবে তারা কিছুটা অনড় হতে পারে এবং তাদের বক্তব্য পেতে চাইবে, যা আপনাকে কিছু সমস্যা দেখা দিতে পারে।

শিক্ষার দৃষ্টিকোণ থেকে মঙ্গল গ্রহের এই গোচর ঠিক থাকবে। আপনি সামনের দিকে এগিয়ে যেতে সক্ষম হবেন এবং আপনি আপনার বিষয়গুলিতে একটি ভাল গ্রিপ রাখতে সক্ষম হবেন যা পরীক্ষার ভাল ফলাফলও দেবে। এই সময়কালে, আপনার পেটে উত্তাপ বাড়ার কারণে পেট সম্পর্কিত কিছু সমস্যা হতে পারে, তাই যত্ন নিন।

উপায় : আপনার বৃহস্পতিবারের দিন বিশেষ রূপ থেকে খয়েরী রঙের গরুকে গুড় খাওয়ানো উচিত।

মকর রাশি

আপনার রাশিচক্রের জন্য মঙ্গল মঙ্গল চতুর্থ এবং একাদশ ঘরের প্রভু। মঙ্গলের গোচর আপনার মেষ রাশির চতুর্থ ঘরে থাকবে তবে চতুর্থ ঘরে মঙ্গল গ্রহের গোচর আরও বেশি মঙ্গলজনক বলা হবে না এবং এমন পরিস্থিতিতে আপনি মঙ্গল গ্রহের পরিবহনের মিশ্র ফল পাবেন।

চতুর্থ ভাবে মঙ্গলের গোচর আপনাকে সম্পত্তি-সংক্রান্ত সুবিধাগুলি এনে দেবে, অর্থাত্ এই গোচর বছরের পর বছর ধরে বাড়ীতে যাওয়ার আপনার ইচ্ছা পূরণ করতে পারে। যদি আপনার অনুকূল অবস্থা চলতে থাকে তবে আপনি এই সময়ের মধ্যে অস্থাবর এবং অস্থাবর সম্পত্তির সম্পূর্ণ সুবিধা পাবেন এবং আপনি কোনও সম্পত্তির মালিক হবেন। এই গোচরের সময়কালে কিছু লোক খুব ভাল গাড়িও কিনতে পারেন।

বিপরীতে, এই গোচর আপনার মায়ের স্বাস্থ্যের উপর প্রভাব ফেলবে। তাদের আচরণেও তীক্ষ্ণতা আসবে, যা পরিবারের শান্তিকে দুর্বল করে দেবে। এই সময়ের মধ্যে, পরিবারে ঝামেলা হতে পারে, তাই আপনার পরিবারের প্রয়োজন এবং দায়িত্বের প্রতি বিশেষ মনোযোগ দিতে হবে।

মঙ্গল আপনার কর্মজীবনেও প্রভাব ফেলবে এবং চাকরিতে আপনার উষ্ণ মনোভাব আপনাকে সমস্যায় ফেলতে পারে। এমন পরিস্থিতিতে আপনার নিজের কাজটি স্ব-নিয়ন্ত্রণে রাখা উচিত। এই গোচরের প্রভাবের কারণে বিবাহিত জীবনেও চাপ বাড়বে। স্ত্রীর সাথে সম্পর্কের অবনতি হওয়ার সম্ভাবনা থাকবে, তাই একটু সাবধানতা অবলম্বন করতে ভুলবেন না এবং অযথা কোনও কথা বলবেন না। এই গোচরটি অবশ্যই আপনার আয় বৃদ্ধি করবে এবং আপনার আয় বাড়ার কারণে আপনি সুযোগ-সুবিধার প্রচুর সুবিধাও পাবেন।

উপায়: আপনার কোন মন্দিরে মঙ্গলবারের দিন গিয়ে লাল রংয়ের পতাকা লাগানো উচিত।

কুম্ভ রাশি

মঙ্গল আপনার রাশিচক্রের জন্য তৃতীয় এবং দশম ভাবের কর্তা। এটি দেখায় যে আপনি মঙ্গল গ্রহের সাথে আপনার কর্মক্ষেত্রকে আরও শক্তিশালী করার চেষ্টা করতে পারেন। আপনার জন্য, মঙ্গল গ্রহটি রাশিচক্র থেকে তৃতীয় ঘরে থাকবে এবং এই ভাবে মঙ্গল গ্রহের গোচরকে অত্যন্ত শুভ ফলাফল প্রদান করা হবে বলে মনে করা হয়। উপরে থেকে মঙ্গলও নিজস্ব রাশিতে থাকবে, সুতরাং এই শুভ ফলাফল আরও বাড়বে।

মঙ্গল গ্রহের এই গোচরের ফলস্বরূপ আপনার সাহস এবং শক্তি বৃদ্ধি পাবে। আপনার ঝুঁকি গ্রহণের প্রবণতা বাড়বে, যাতে আপনি সামনের কাজে অবদান রাখবেন এবং সাফল্য অর্জন করবেন। মঙ্গল গ্রহের এই গোচর আপনার ভাইবোনদের আত্মবিশ্বাসকেও বাড়িয়ে তুলবে এবং কাঁধে কাঁধ মিলিয়ে প্রতিটি কাজে তারা আপনাকে সমর্থন করবে। আপনি আপনার কাজের উন্নতি করবেন এবং আপনার বিপণন দক্ষতা এবং আপনার কঠোর পরিশ্রমের শক্তিতে সাফল্য অর্জন করবেন।

মঙ্গলগ্রহের এই গোচরের প্রভাবের ফলে আপনি আপনার শত্রুদের উপরও বিজয়ী হবেন এবং তারা চাইলেও আপনাকে ক্ষতি করতে সক্ষম হবে না। আপনি যদি খেলোয়াড় হন তবে মঙ্গল গ্রহের এই গোচর আপনাকে সাফল্য দেবে এবং আপনাকে আপনার খেলার উচ্চতায় পৌঁছাতে সহায়তা করবে।

মঙ্গল গ্রহের এই গোচর চলাকালীন আপনি কিছু ট্রিপও করবেন এবং এই ভ্রমণগুলি আপনার জন্য পথ সুগম করবে। আপনি কিছু নতুন লোকের সাথে দেখা করতে এবং এই ভ্রমণগুলিতে তাদের কাছাকাছি বোধ করার সাথে সাথে আপনার বন্ধুদের সংখ্যাও বাড়বে।

আপনি আপনার কাজের ক্ষেত্রেও একটি ভাল সময় পাবেন এবং আপনি আপনার প্রচেষ্টার ভিত্তিতে আপনার কাজকে আয়ত্ত করবেন এবং আপনার প্রশংসা হবে। আপনি যদি বাণিজ্য করেন তবে এই চলাচল আপনার ব্যবসায়ের বৃদ্ধি ঘটবে এবং আপনার পণ্যের চাহিদা বাড়বে।

উপায়: মঙ্গলের শুভ প্রভাব গুলিকে বাড়ানোর জন্য আপনার মঙ্গলবারের দিন বেদনা গাছে জল দেওয়া উচিত

মীন রাশি

মীন রাশির জাতকদের জন্য মঙ্গল আপনার দ্বিতীয় এবং নবম ভাবের কর্তা এবং এই গোচর পিরিয়ডে আপনার দ্বিতীয় ঘরে প্রবেশ করবে। দ্বিতীয় ঘরে মঙ্গলের গোচর খুব বেশি শুভ ফলাফল দেবে বলে বিবেচিত হয় না তবে মঙ্গলটি অবশ্যই আপনার জন্য কিছু ভাল ফলাফল এনে দেবে কারণ এটি নিজের লক্ষণে গোচর করছে এবং এটি আপনার ধনের মালিকও বটে।

মঙ্গল গ্রহের এই গোচরের ফলস্বরূপ, আপনার জীবনে ধন সম্পদ থাকবে এবং আপনার আর্থিক অবস্থা খুব শক্তিশালী হতে শুরু করবে। ভাগ্যের কাছ থেকে আপনি সম্পূর্ণ সহায়তা পান এবং বিভিন্ন পরিস্থিতিতে আপনার কোনও অর্থের অভাব হবে না এবং আপনি যে কাজটি করতে চান তা দিয়ে আপনি সেই কাজটি ভালভাবে করতে সক্ষম হবেন। এই গোচর পরিবারের সম্মান বাড়াতেও প্রমাণ করবে, তবে এখনও কোনও কারণে পরিবারে উত্তেজনা থাকবে এবং পরিবারের সদস্যরা একে অপরের সাথে একরকম বিতর্কে জড়িয়ে পড়তে পারে।

আপনার স্বাস্থ্যের দৃষ্টিকোণ থেকে মঙ্গল গ্রহের এই গোচর আরও অনুকূল বলা যায় না এবং এমন পরিস্থিতিতে আপনাকে নিজের যত্ন নিতে হবে কারণ ভারসাম্যহীন খাওয়া বা বেশি মরিচের মশলা বা গরম খাবার ব্যবহার আপনার স্বাস্থ্য সমস্যার কারণ হতে পারে। এই গোচরটি আপনার পত্নীর স্বাস্থ্যের উপরও প্রভাব ফেলবে, সুতরাং আপনাকে নিজের এবং তাদের উভয়েরই যত্ন নিতে হবে।

এই গোচরের ফলস্বরূপ আপনি শিক্ষার ক্ষেত্রে অসাধারণ ফলাফল পাবেন এবং আপনার পরীক্ষার ফলাফলও খুব ভাল হবে। মঙ্গলের এই গোচর শিক্ষার্থীদের পক্ষে খুব অনুকূল হবে। উচ্চশিক্ষা অর্জনকারী শিক্ষার্থীরা এই সময়ের মধ্যে শিক্ষার পাশাপাশি খণ্ডকালীন চাকুরী শুরু করবে।

এই গোচরের প্রভাবে আপনার প্রেমের জীবনে একটি ভাল সময় আসবে এবং আপনি আপনার প্রিয়জনকে খুশি রাখতে আপনার যথাসাধ্য চেষ্টা করবেন। আপনার মধ্যে বিবাদ থাকবে তবে এটি কেবল অল্প সময়ের জন্য হবে এবং শীঘ্রই আবার কথোপকথনটি শুরু হবে।

উপায়: আপনার মঙ্গলবারের দিন তিন মুখী রুদ্রাক্ষ ধারণ করা উচিত। এরকম করার ফলে আপনার ভাগ্য মজবুত হবে।


রত্ন, রুদ্রাক্ষ সমেত সব জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন : এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 399/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer