বুধের ধনু রাশিতে গোচর 17 ডিসেম্বর, 2020

বুধ গ্রহ বৃহস্পতিবার, 17 ডিসেম্বর 2020 তে প্রাতঃ 11:26 সময় মঙ্গল রাশি বৃশ্চিক থেকে বেরিয়ে বৃহস্পতির মালিক ধনু রাশিতে প্রবেশ করবে। এই রাশি কাল পুরুষের কুষ্ঠীর নবম ভাব অর্থাৎ ভাগ্য ভাবের স্বামী মানা হয়ে থাকে। এই অগ্নি তত্ব রাশিও, সেইজন্য এই রাশিতে বুধের গোচর শীঘ্রই নিজের পরিনাম দিতে প্রমাণিত হয়।

জীবনের যে কোন সমস্যার সমাধান পাওয়ার জন্য প্রশ্ন করুন

বুধ গ্রহের ধনু রাশিতে গোচরের রাশিফল

এখন যখন বুধ ধনু রাশিতে গোচর করতে চলেছে তখন আসুন জানা যাক যে এই গোচরের আপনার রাশিতে কি বিশেষ প্রভাব পড়তে চলেছে :

এই রাশিফল চন্দ্র রাশিতে আধারিত রয়েছে। জানুন নিজের চন্দ্র রাশি

মেষ রাশি

বুধ আপনার রাশিচক্রের জন্য আপনার তৃতীয় এবং ষষ্ঠ ভাবের কর্তা এবং ধনু রাশিতে গোচর কারণে তারা আপনার রাশি থেকে নবম ঘরে প্রবেশ করবে। নবম ভাবটিকে ভাগ্যের স্থানও বলা হয় এবং এই অর্থে দীর্ঘ দূরত্বের ভ্রমণগুলির মাধ্যমে গুরু এবং গুরু, আপনার জীবন সম্পর্কে ধর্ম এবং বিশ্বাস, তীর্থযাত্রা, সমাজে সম্মান ইত্যাদি দেখা যায়।

নবম ঘরে বুধের গোচর কারণে আপনি কিছু সমস্যার মুখোমুখিও হতে পারেন, বিশেষত ভ্রমণের ক্ষেত্রে আপনার কিছুটা অসুবিধা হতে পারে। ভ্রমণে যাওয়ার আগে আপনার সম্পূর্ণ প্রস্তুতি নিন এবং আপনার প্রয়োজনীয় সমস্ত নথি আপনার সাথে রাখুন, না হলে আপনি অসুবিধার সম্মুখীন হতে পারেন। এই সময়ে ভ্রমণ ভবিষ্যতের জন্য খুব কার্যকর হিসাবে প্রমাণিত হবে, তাই একটু যত্ন নিতে ভুলবেন না।

একই সময়ে, আপনার ঝুঁকি গ্রহণের প্রবণতা বাড়বে। এটি আপনার ব্যবসায়ের ভাল ফলন শুরু করবে। আপনি কঠোর পরিশ্রম করবেন যাতে আপনি ভাল ফলাফল পান। ছোট ভাইবোনদেরও আপনি সম্পূর্ণ সমর্থন পাবেন এবং তারা আপনার সমাজের পরিস্থিতির উন্নতিতে আপনাকে সহায়তা করবে। যে কোনও ক্ষেত্রে সাফল্য পেতে এই সময়ে আপনাকে আরও কঠোর পরিশ্রম করতে হবে। আপনি যদি বিপণন, যোগাযোগ, লেখার ক্ষেত্রে জড়িত থাকেন তবে এই সময়টি আপনার জন্য খুব কার্যকর হবে। আপনি উচ্চ শিক্ষার ক্ষেত্রে অসাধারণ সাফল্য পাবেন এবং আপনি জনপ্রিয়তাও অর্জন করবেন। প্রসূতি পক্ষের লোকদের সাথে আপনি অনেক দূরে যাওয়ার সুযোগ পাবেন এবং এই সময়ে সম্পর্ক ভাল হয়ে উঠবে।

উপায়: আপনার জন্য বুধবারের দিন ব্রত রাখা আপনার জন্য ফলদায়ী হবে।

বৃষভ রাশি

আপনার রাশির অধিপতি হলেন শুক্র, যার সর্বোচ্চ বন্ধুটি বুধ এবং আপনার রাশির পক্ষে, এটি দ্বিতীয় এবং পঞ্চম ভাবের কর্তা হবে এবং এই গোচর সময়কালে আপনার রাশি থেকে অষ্টম ঘরে প্রবেশ করবে। অষ্টম ভাবটি জীবনে হঠাৎ ঘটনার জন্য পরিচিত এবং তাই এর ফলাফল বলা খুব কঠিন। এটি ছাড়াও, এটি জীবনের অযাচিত ভ্রমণগুলির কথাও জানায়।

আপনার অষ্টম ভাবে বুধ গ্রহটির স্থানান্তরের কারণে আপনি অর্থের দিক দিয়ে কিছু চ্যালেঞ্জিং সময়ের মুখোমুখি হবেন এবং অর্থের ক্ষতির সম্ভাবনা তৈরি হবে। এটিতে আপনার নিজের কিছু অন্তর্ভুক্ত থাকবে যা আপনাকে বিরক্ত করতে পারে। এগুলি ছাড়াও, এই সময়ে আপনি আপনার বাচ্চাদের কাছ থেকে সুখবর শুনতে পাবেন এবং তারা সুখ পাবে। আপনার বাচ্চারা এই সময়ে বিকাশ লাভ করবে এবং আপনি তাদের অগ্রগতিতে খুশি হবেন।

প্রেমের সম্পর্কের দৃষ্টিকোণ থেকে এই সময়টি খুব অনুকূল এবং এই সময়ের মধ্যে আপনি আপনার প্রিয়তমের সাথে সময় কাটানোর পুরো সুযোগ পাবেন এবং আপনার সম্পর্ক দৃঢ় হবে। আপনি আপনার সমস্ত জিনিস একে অপরের সাথে ভাগ করে নেবেন, যা সম্পর্ককে আরও দৃঢ় করবে এবং একে অপরের প্রতি বিশ্বাস বাড়িয়ে তুলবে।

এই সময়ে যদি আপনাকে কোনও ধরণের মন্ত্র প্রমাণ করতে হয় তবে এই সময়টি আপনার পক্ষে মঙ্গলজনক হবে এবং আপনি সেই কাজে সাফল্য পাবেন। আপনি আধ্যাত্মিকভাবে উন্নতি করতে পারেন।

উপায়: আপনি বুধ গ্রহের ফল প্রাপ্ত করার জন্য চার মুখী রুদ্রাক্ষ বুধবারের দিন সবুজ রংয়ের ধাগাতে ধারণ করা উচিত।


জানুন সফল ক্যারিয়ার পছন্দ করার সঠিক পথ - কোগ্নিএস্ট্র রিপোর্ট

মিথুন রাশি

বুধ আপনার রাশিচক্রের কর্তা, সুতরাং বুধের গোচরটি আপনার পক্ষে অত্যন্ত গুরুত্বপূর্ণ কারণ এর গোচরটি আপনাকে সরাসরি প্রভাবিত করে। আপনার প্রথম ভাবের পাশাপাশি বুধ গ্রহটিও আপনার চতুর্থ, অর্থাৎ সুখের স্থানের অধিপতি এবং এই স্থানান্তরের সময়কালে, এটি আপনার রাশিচক্র থেকে সপ্তম ঘরে প্রবেশ করবে। সপ্তম দামটি দীর্ঘমেয়াদী অংশীদারিত্ব, বিবাহ, বাণিজ্য এবং আমদানি-রফতানি।

সপ্তম ভাবে গোচর বুধের সাহায্যে আপনি ব্যবসায়ের সর্বাধিক লাভ পাবেন এবং আপনার ব্যবসায়ের প্রসার ঘটবে, অর্থাত্ আপনি আপনার ব্যবসায়কে প্রসারিত করবেন এবং কিছু নতুন পরিকল্পনাও শুরু করতে পারেন, যা আপনার ব্যবসায় এবং নতুন মূলধন বিনিয়োগকে শক্তি দেবে। আপনার ব্যবসায়ের মাধ্যমে উজ্জ্বল হবে। এই সময়ের মধ্যে, আপনার বিবাহিত জীবনে ভাল মুহূর্ত থাকবে এবং আপনি আপনার এবং আপনার স্ত্রীর মধ্যে চলমান উত্তেজনা থেকে মুক্তি পাবেন।

আপনি আপনার স্ত্রীর প্রতি একনিষ্ঠ থাকবেন এবং তাদের মনোযোগ সহকারে শুনবেন এবং তাদের যত্ন নেবেন, যা আপনার সম্পর্ককে শক্তিশালী করবে। এগুলি ছাড়াও, আপনার স্ত্রী যদি কোথাও কাজ করে তবে এই সময়ের মধ্যে তারা তাদের কাজের ক্ষেত্রে ভাল ফলাফল পাবে এবং আপনি পদোন্নতি পেতে পারেন। আপনার চিত্রটি সমাজে ভাল হবে এবং আপনি এই সময়ের মধ্যে সম্পত্তি সম্পর্কিত যে কোনও বড় সিদ্ধান্ত নেবেন। আপনি কোনও সম্পত্তি কেনার ক্ষেত্রে সাফল্যও পেতে পারেন, যা আপনার সুখকে দ্বিগুণ করবে।

উপায়: আপনার বুধবারের দিন বুধ যন্ত্রের অথবা রত্ন ধারণ বিবিধ পদ্ধতিতে করা উচিত।

কর্কট রাশি

বুধ আপনার রাশিচক্রের জন্য তৃতীয় এবং দ্বাদশ ঘরের কর্তা। ধনু রাশিতে বুধের গোচর আপনার রাশিচক্র থেকে ষষ্ঠ ভাবে থাকবে। ষষ্ঠ ইন্দ্রিয়কে অশুভ বিবেচনা করা হয় কারণ এটি শত্রু, প্রতিপক্ষ, প্রতিযোগিতা, প্রতিযোগিতা, নির্বাচন, রোগ, শারীরিক যন্ত্রণা, ঋণ এবং সংঘাত হিসাবে বিবেচিত হয়।

বুধের ষষ্ঠ ভাবে স্থানান্তরিত করার মাধ্যমে আপনাকে আপনার ব্যয়গুলিতে মনোনিবেশ করতে হবে কারণ তারা অনেকাংশে বৃদ্ধি পেতে পারে এবং আপনার আর্থিক অবস্থার উপর প্রশ্ন চিহ্ন তৈরি করতে পারে। এগুলি ছাড়াও আপনার প্রতিপক্ষদের সম্পর্কেও আপনাকে সতর্ক থাকতে হবে কারণ তারা এই সময়ে খুব শক্তিশালী হতে পারে এবং তাদের কারণে আপনাকে বিভিন্ন ধরণের সমস্যার মুখোমুখি হতেও পারেন।

এই সময়ে আপনাকে চিন্তাভাবনা করে কথা বলতে হবে এবং বৃথা ঝগড়ার মধ্যে এড়াতে হবে। এছাড়াও, মনে রাখবেন যে আপনার বক্তৃতায় এই সময় কিছু সমস্যা হতে পারে। অর্থাত্, আপনি নিজেরাই এ জাতীয় জিনিসগুলি করতে পারেন, যার মাধ্যমে আপনি নিজের শত্রুও হতে পারেন, তাই আপনাকে পেশাদার জীবনে বিশেষত ভোগাতে হতে পারে।

আপনি আপনার চাকরি সম্পর্কে অত্যন্ত গুরুতর থাকবেন এবং আপনার কঠোর পরিশ্রম মানুষের নজরে আসবে, যার কারণে আপনি প্রশংসা পাবেন এবং কিছু বিরোধী আপনার প্রশংসাও করবেন। আপনি যাদের প্রশংসা করার আশা করেননি। এটি আপনার আত্মবিশ্বাস বাড়িয়ে তুলবে এবং আপনার কাজ এবং অফিস বাড়ানোর জন্য শক্তিশালী মোট তৈরি করবে।

উপায়: আপনার বুধবারের দিন সন্ধ্যে বেলার সময় কোন তীর্থ স্থানে বা মন্দিরে কালো তিল দান করা উচিত।

সিংহ রাশি

বুধ সিংহ রাশির মানুষের পক্ষে দ্বিতীয় ও একাদশ ঘরের কর্তা। দ্বিতীয় ভাবটি অর্থের ঘর এবং একাদশ ঘরটি আয়ের হার হিসাবে বিবেচিত হয়, তাই উভয়ই অভিব্যক্তি অত্যন্ত গুরুত্বপূর্ণ। বুধ গ্রহের গোচর আপনার রাশিচক্র থেকে পঞ্চম ঘরে থাকবে। পঞ্চম ইন্দ্রিয়টি আমাদের বুদ্ধি, আমাদের বিচক্ষণতা, আমাদের শৈল্পিকতা, আমাদের প্রেমের সম্পর্ক, আমাদের জীবনের প্রবণতা, আমাদের সন্তান ইত্যাদির জন্য বিশেষভাবে চিন্তাশীল এটি একটি ত্রিভুজ হওয়ার কারণে এটি একটি ভাল অনুভূতি হিসাবে বিবেচিত হয়।

বুধের গোচরের ফলস্বরূপ, আপনার আয় বাড়ার প্রবল সম্ভাবনা থাকবে এবং আপনি ব্যবসায়িক প্রতিষ্ঠানগুলি থেকেও উপকৃত হবেন। আপনি যদি ইতিমধ্যে কোনও ব্যবসায় নিযুক্ত থাকেন তবে এই গোচরটি আপনার পক্ষে লাভের সময় হিসাবে প্রমাণিত হবে এবং বিভিন্ন ধরণের উত্স থেকে অর্থ পাওয়ার সম্ভাবনা থাকবে। অধিকন্তু, কিছু লোক তাদের ব্যবসায়ের সামান্য পরিবর্তনগুলিও বিবেচনা করবে, যা তাদের পক্ষে উপকারী বলে প্রমাণিত হবে।

বুধ গ্রহের গোচর আপনার বাচ্চাদের পক্ষেও অনুকূল হবে এবং তারা এই সময়ে ভাল ফলাফল পাবে তারা যদি ছাত্র হয় তবে শিক্ষায় তাদের বুদ্ধি তীক্ষ্ণ হবে এবং যদি তারা কোনও কাজ করে তবে তারা এতেও অগ্রগতি করবে। সময় তাদের জন্য আরও ভাল হবে। এই সময়ের মধ্যে, আপনি যদি কারও প্রেমে থাকেন তবে আপনার প্রেমের সম্পর্কের সাথে জড়িত গিঁটগুলি খুলতে শুরু করবে এবং সমস্যাগুলি দূরে যাবে। আপনি একে অপরের সাথে স্পষ্টভাবে কথা বলার সুযোগ পাবেন যা মনের অনুভূতি প্রকাশ করবে এবং সম্পর্ক শক্তির মতো এগিয়ে যাবে। আপনার একসাথে কোথাও ভ্রমণ করার সম্ভাবনাও থাকবে। এ ছাড়া বুধ গ্রহের এই গোচরটিও শিক্ষার্থীদের পক্ষে অনুকূল বলে প্রমাণিত হবে এবং তারা নতুন নতুন বিষয় সম্পর্কে তথ্য পেতে আগ্রহী হবে। তারা নতুন কিছু শিখবে, তাদের স্মৃতিশক্তি বিকাশ করবে এবং এই সময়ের মধ্যে তারা তাদের শিক্ষার সাথে সম্পর্কিত সেরা ফলাফল পাবে।

উপায়: বুধ গ্রহের শুভ পরিনাম প্রাপ্ত করার জন্য আপনাকে বুধবারের দিন সবুজ গাছ লাগানো উচিত।


আপনার কুষ্ঠীর শুভ যোগ জানার জন্য এক্ষুনি কিনুন এস্ট্রসেজ বৃহৎ কুন্ডলী

কন্যা রাশি

বুধ গ্রহ আপনার রাশিচক্রের কর্তা, সুতরাং বুধের গোচরটি আপনার জন্য বিশেষভাবে গুরুত্বপূর্ণ হবে, কারণ এর প্রতিটি দিকই আপনার উপর উল্লেখযোগ্য প্রভাব ফেলে। আপনার প্রথম ঘর ছাড়াও এটি দশম অর্থাৎ কর্মের গ্রহও। প্রথম ঘরটি আপনার স্বাস্থ্য, আপনার চিন্তাভাবনা, আপনার শারীরিক চেহারা, রঙ, গঠন এবং চরিত্র সম্পর্কে জানায়, তারপরে দশম ঘরটি আপনার জীবিকা নির্বাহ করে এবং ব্যবসা এবং কাজের গতি দেখায়। বুধ গ্রহের গোচর আপনার রাশিচক্র থেকে চতুর্থ অবস্থানে থাকবে, এটি সুখ হিসাবেও পরিচিত। এই অনুভূতি থেকেই নেটিভের জননী, জীবনে বিভিন্ন ধরণের আনন্দ, সুযোগ-সুবিধা, যানবাহন, অস্থাবর ও স্থাবর সম্পত্তি ইত্যাদির জ্ঞান পাওয়া যায়।

চতুর্থ ভাবে বুধ গ্রহের গোচর পারিবারিক জীবনে উত্থান-পতনের প্রতি প্রবল ইঙ্গিত দিচ্ছে। এ জাতীয় পরিস্থিতিতে আপনার পরিবারে কোনও উল্লেখযোগ্য দ্বন্দ্ব রোধ করার চেষ্টা করা উচিত, কারণ পরিবারের সদস্যরা যদি অসংগঠিত হন তবে পরিবারের ভিত্তি কাঁপানো যেতে পারে। আপনার পুরো ফোকাসটি আপনার বাড়ি এবং বাড়ির সাথে সম্পর্কিত পরিস্থিতিতে থাকবে, যা আপনার পরিবারের ব্যয়ও বাড়িয়ে তুলবে এবং আপনার ব্যক্তিগত দায়বদ্ধতা বাড়িয়ে তুলবে। বুধের গোচর আপনাকে যে কোনও সম্পত্তি, বিশেষত কোনও চলমান সম্পত্তিও পেতে পারে। আপনি যদি যানবাহন কিনতে চান তবে আপনি এই মুহুর্তে এটি কিনতে পারেন কারণ এটি আপনার পক্ষে খুব মঙ্গলজনক এবং আপনাকে অগ্রগতি দেবে।

ধনু রাশিতে বুধের গোচর আপনার কাজের ক্ষেত্রকেও শক্তিশালী করবে এবং আপনার সহজাত বুদ্ধি এবং দক্ষতার কারণে আপনি আপনার কাজটি সবচেয়ে ভাল করবেন, যা আপনাকে আপনার কাজের ক্ষেত্রের সাথে সম্পর্কিত ভাল ফলাফল দেবে এবং প্রশংসাও হবে। এই সময়ের মধ্যে, একটি ব্যবসাও হবে এবং আপনার ব্যবসায়ের প্রসার ঘটবে, অর্থাৎ আপনি আপনার ব্যবসায়কে আরও এগিয়ে নিয়ে যেতে সফল হতে পারবেন। যদি আপনার স্ত্রী কাজ করে থাকেন তবে তারাও এই সময়ের মধ্যে ভাল ফলাফল পাবেন এবং তারা অগ্রগতি পাবেন।

উপায়: আপনার বুধবারের দিন থেকে শুরু করে বুধ গ্রহের বীজ মন্ত্র ওঁ ব্যাং ব্রিং ব্র্ন সঃ বুধায় নমঃ নিত্য প্রতি জপ করা উচিত।

তুলা রাশি

বুধ গ্রহের গোচর আপনার রাশিচক্র থেকে তৃতীয় ঘরে থাকবে। তৃতীয় ঘরটি স্বাভাবিকভাবেই কল পুরুষের রাশিতে বুধের চিহ্নের চিহ্ন, তাই আপনি এই গোচরের একটি ভাল প্রভাব পাবেন। তৃতীয় জ্ঞান হ'ল আপনার শ্রবণ ক্ষমতা, অর্থাত্ আপনার কান, আপনার বাহু, কাঁধ, আপনার ঘাড়। এর সাথে যোগাযোগের দক্ষতা, বিপণন, আপনার শখ ইত্যাদি এবং ছোট ভাইবোনগুলিও অনুমান করা হয়। বুধও আপনার রাশির নবম ভাবের অধিপতি, অর্থাত্ ভাগ্য এবং দ্বাদাসের অর্থ ব্যয়।

তৃতীয় ঘরে বুধের গোচর আপনাকে অন্যের সামনে নিজের দৃষ্টিভঙ্গি স্থাপন করতে সহায়তা করবে এবং এটি আপনার আত্মবিশ্বাসকে বাড়িয়ে তুলবে এবং আপনি নিজের প্রচেষ্টা দিয়ে দ্রুত আপনার কাজকে এগিয়ে নিতে সক্ষম হবেন। আপনি যদি ট্যুর এবং ট্র্যাভেলসের জন্য কাজ করেন তবে এই গোচরটি আপনার পক্ষে খুব অনুকূল হবে এবং আপনি প্রচুর উপকার পাবেন। আপনি সৌভাগ্য পাবেন এবং ভাগ্য শক্তিশালী হবে। এ কারণে আপনার স্থগিত কাজ শুরু হবে এবং আপনি সমাজেও প্রচুর সম্মান পাবেন আপনি কিছু পুরানো বন্ধুদের সাথেও দেখা করতে পারেন, যাতে পুরানো স্মৃতি সতেজ হয় এবং কিছু নতুন লোকের সাথে বন্ধুত্বও সম্ভব। আপনি এই সময়ের মধ্যে এই লোকের কাছে প্রিয় থাকবেন।

আপনি আপনার ভাইবোনদের সাথে আপনার মনের সমস্যা এবং সুখ উভয়ই ভাগ করে নেবেন, যার ফলে আপনার মধ্যে সম্পর্ক জোরদার হবে। বিদেশী যোগাযোগগুলি থেকে উপকৃত হওয়ার জন্য আপনাকে আরও প্রচেষ্টা করতে হবে, তবে একবার চেষ্টা করার পরে আপনি সাফল্য পাবেন। আপনি যদি কিছু লিখেন তবে এই সময়টি আপনার পক্ষে খুব ভাল লাগবে এবং আপনি নিজের শখটিও অনুসরণ করতে সক্ষম হবেন।

উপায়: বুধবারের দিন বিধারার মূল জলে ভিজিয়ে সেই জলে স্নান করলে ভালো পরিনাম প্রাপ্ত হবে।

বৃশ্চিক রাশি

বুধ গ্রহ আপনার রাশিচক্রের জন্য অষ্টম এবং একাদশ ঘরের কর্তা। অষ্টমটি অনিশ্চয়তার বোধ, অন্যদিকে একাদশকে আয়ের বোধ হিসাবে বিবেচনা করা হয়। বুধ গ্রহের গোচর আপনার রাশিচক্রের দ্বিতীয় স্থানে থাকবে। দ্বিতীয় ইন্দ্রিয়টি অর্থের বোধ এবং বক্তব্যও। এ থেকে আপনার পরিবারের সম্পর্কে বা আপনার সম্পদ, আপনার খাদ্য, আপনার জীবন-যাপন ইত্যাদির তথ্য অন্য ঘর থেকে জানা যায়।

দ্বিতীয় ভাবে বুধের গোচরের মাধ্যমে আপনি আপনার আয়ের অর্থ সঞ্চয় করার ক্ষেত্রে সুবিধা পাবেন। অর্থাত্, আপনি সম্পদ জড়ো করতে সক্ষম হবেন যা আপনার আর্থিক অবস্থানকে শক্তিশালী করবে এবং আপনার পরিবারের অবস্থানও মজবুত করবে। পরিবারে কিছু নতুন কাজ হবে, যার মধ্যে আপনার প্রাপ্যতা প্রয়োজনীয় হবে এবং আপনি আপনার সমস্ত দায়িত্ব স্বাচ্ছন্দ্যের সাথে সজ্জিত করবেন, যা পরিবারের সদস্যদের মধ্যে আপনার শ্রদ্ধাও বাড়িয়ে তুলবে।

এই সময়কালে হঠাৎ এমন কিছু ঘটনা ঘটবে যা আপনাকে উপকার দেবে, অর্থাত্ আপনি এই সময়ে যা পেতে পারেন তা আপনি প্রত্যাশা করেননি। আপনার বক্তৃতায় আপনাকে অবশ্যই একটু মনোযোগ দিতে হবে কারণ কখনও কখনও আপনি এমন কোনও বিষয় নিয়ে কথা বলতে পারেন যা আপনার বিরুদ্ধে যায়। এই সময়ে, আপনার শ্বশুর-শাশুড়িরাও আপনার উপকারের প্রত্যাশা করবে এবং তারা আপনাকে কোনও কাজে সহায়তা করবে। এই সময়ে ভ্রমণ আপনার উপকারে আসবে এবং আপনার কোনও বোন আপনাকে আপনার কাজে সহায়তা করবে।

উপায়: বুধবারের দিন সবুজ ঘাস অথবা ছাড়া গোমাতা কে নিজের হাতে খাওয়ানো লাভজনক হবে।


জীবনকে সম্মৃদ্ধ বানানো আপনার কুষ্ঠিতে লুকিয়ে থাকা রাজ যোগ

ধনু রাশি

আপনার রাশিচক্রের জন্য বুধের গোচর প্রথম ঘরে থাকবে অর্থাৎ বুধের প্রভাব আপনাকে প্রভাবিত করবে বিশেষত আপনার নিজের চিহ্নে বুধের স্থানান্তরের কারণে। এটি আপনার রাশিফলের জন্য সপ্তম এবং দশম ভাবের কর্তা। সপ্তম ভাবটি দীর্ঘমেয়াদী অংশীদারিত্ব, বিবাহ এবং আমদানি-রফতানি এবং দশম ঘরটি আপনার কাজ, ব্যবসা এবং জীবিকা হিসাবে বিবেচিত হয়। প্রথম ঘরের সম্পর্ক বিশেষত আপনার ব্যক্তিত্ব, শারীরিক চেহারা, গঠন এবং সমাজে আপনার চেহারা কী তা এই সমস্ত কিছু জানতে সাহায্য করে। আপনার শরীর সম্পর্কেও জানায়।

রাশিফলের প্রথম ভাবে বুধ গ্রহের স্থানান্তরের কারণে আপনি হাস্যকর হাস্যরস হয়ে উঠবেন, অর্থাত্ একটি মজার শৈলী রাখুন, যা মানুষ আপনার সাথে স্বাচ্ছন্দ্য বোধ করবে এবং আপনার সামাজিক অবস্থানকে উন্নত করবে। আপনি যে কোনও বিবাহ বা পার্টিতে লোককে ভালবাসেন, কারণ আপনি এমন কথা বলবেন যা তাদের মুখে হাসি ফোটায়। ব্যবসায়ের দৃষ্টিকোণ থেকে, এই গোচরটি আপনার পক্ষে খুব কার্যকর হিসাবে প্রমাণিত হবে এবং আপনার ব্যবসায় দিনে দিনে বৃদ্ধি পাবে যা আপনাকে খুব খুশি করবে।

বিবাহিত জীবনের দৃষ্টিকোণ থেকে বুধ গ্রহের গোচর খুব ভাল হতে চলেছে কারণ এটি আপনার সম্পর্কের মধ্যে যে সমস্যাগুলি ঘটছিল তা কাটিয়ে উঠতে সহায়তা করবে। আপনি আপনার মনের গিঁট খুলতে সক্ষম হবেন এবং এই সময়ে আপনি আপনার জীবন সঙ্গীর সাথে বসবেন এবং যা কিছু আছে তা সমাধান করবেন, যাতে সম্পর্ক দৃঢ় তার দিকে এগিয়ে যায়। আপনার লাইফ পার্টনারও সোচ্চার হবে এবং তার মনে সবকিছু বলবে, যা তার ভিতরে বোঝা হ্রাস করবে। এই সময়টি আপনার বিবাহিত জীবনকে শক্তিশালী করবে।

কর্মক্ষেত্রে অবস্থাগুলি শক্তিশালী হবে তবে আপনার নিজের উপর একচেটিয়া মনোনিবেশ করতে হবে। এই সময় আপনি আপনার ব্যক্তিত্ব পরিবর্তন করার চেষ্টা করবেন।

উপায়: আপনার প্রতিদিন ভগবান বিষ্ণুর আরাধনা শ্রী বিষ্ণু সহস্রনাম স্রোত থেকে করা উচিত।

মকর রাশি

আপনার রাশিচক্রের জন্য বুধ ষষ্ঠ এবং নবম ভাবের কর্তা। ষষ্ঠ গ্রহ যখন রোগ, দ্বন্দ্ব, শত্রু এবং ঘৃণার ভাবে থাকে তখন নবম ঘরটিকে ভাগ্যস্থান বলে এটি ধর্মের স্থান এবং এটি আপনার গুরু বা গুরু সম্পর্কেও জানা যায়। বুধ গ্রহের গোচর আপনার রাশিচক্র থেকে দ্বাদশ ঘরে থাকবে। দ্বাদশ ঘরটিকে লোকসান বা ব্যয়ের ঘরও বলা হয়। এ ছাড়া হাসপাতালে ভর্তি হওয়া, বিদেশে যাওয়া, জেল ভ্রমণ, ব্যয় ইত্যাদিসহ এ সমস্তই দ্বাদশ ভাব থেকে জানা যায়।

বুধ গ্রহটির গোচর আপনাকে আপনার শত্রুদের সাথে লড়াই করার জন্য প্রস্তুত করবে কারণ তারা এই সময়ের মধ্যে শক্তির দিকে এগিয়ে যাবে তবে আপনি তাদের জিততে না দেওয়ার জন্য সর্বাত্মক চেষ্টা করবেন। এ জাতীয় পরিস্থিতিতে চোখের মিছনির খেলাটি চলতে থাকবে এবং আপনার ব্যক্তিগত জীবন এবং পেশাদার জীবনে আপনাকে আপনার শত্রুদের বিরুদ্ধে জয়লাভ করতে আপনার বুদ্ধি ব্যবহার করতে হবে। এই সময়কালে আপনার ব্যয় বৃদ্ধি হওয়া স্বাভাবিক, তাই আপনার বাজেট নিয়ন্ত্রণ করুন যাতে আপনার আর্থিক পরিস্থিতির উপর কোনও নেতিবাচক প্রভাব না পড়ে।

কিছু মানুষ শহর পরিবর্তন বা রাজ্য পরিবর্তন বা বিদেশে যাওয়ার ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। এই যাত্রা আপনার পক্ষে খুব অনুকূল হবে এবং আপনি এতে প্রচুর উপকৃত হবেন এবং সমাজে আপনার স্তরও বৃদ্ধি পাবে। ভাগ্যের আধিপত্যের কারণে, আপনার কাজে কোনও বাধা থাকবে না এবং আপনি এটি খোলামেলাভাবে ব্যয় করবেন, যাতে আপনি এই সময়টি উপভোগ করার চেষ্টা করবেন।

শুধু এটিই নয়, বুধের এই গোচর আপনাকে ঋণ থেকেও মুক্তি দিতে পারে, তবে এর জন্য আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে। প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতির যুবকদের কঠোর পরিশ্রম করা দরকার, তবেই তারা ইতিবাচক ফলাফল পাবে। আপনার মনে আধ্যাত্মিক এবং ধর্মীয় চিন্তার বিকাশ ঘটবে, যা থেকে আপনি দানব্যবচনের চেতনার সাথেও সংযোগ স্থাপন করতে পারেন। আপনাকে একটি জিনিসের বিশেষ যত্ন নিতে হবে, আপনি যদি আপনার আয়কর সঠিকভাবে পূরণ করেছেন তবে জরিমানা, অন্যথায় আপনি কোনও নোটিশ পেতে পারেন।

উপায়: বুধদেবের বিশেষ কৃপা প্রাপ্ত করার জন্য আপনার বুধবারের দিন বুধের হোরাতে বিধারার মূল ধারণ করা উচিত।

কুম্ভ রাশি

বুধ গ্রহের গোচর আপনার রাশিচক্র থেকে একাদশ ঘরে থাকবে। তিনি আপনার রাশিচক্রের জন্য পঞ্চম এবং অষ্টম ভাবের কর্তা। পঞ্চম ঘরটিকে শুভ ত্রিভুজ হিসাবে বিবেচনা করা হয় এবং অষ্টম ঘরটিকে অশুভ বিবেচনা করা হয়। এইভাবে, বুধ গ্রহের এই গোচরটি আপনার জন্য মিশ্র ফলাফল আনবে। একাদশ ঘরটি আমাদের আয় এবং লাভের প্রতিনিধিত্ব করে। অধিকন্তু, এটি আমাদের জীবনের উচ্চাকাঙ্ক্ষাগুলি এবং সেগুলি পূরণ করার জন্য আমাদের প্রচেষ্টাকেও প্রতিফলিত করে। আমাদের প্রাপ্তিগুলিও এই অর্থে দেখা যায়।

একাদশ ঘরে বুধের গোচরের কারণে আপনি স্বাভাবিকভাবেই আপনার ধন-সম্পদকে বহুগুণে ব্যয় করবেন। অর্থাত্, অর্থ পাওয়ার জন্য আপনার সম্পূর্ণ মনোযোগ থাকবে এবং এটি আপনার আর্থিক অবস্থানকে শক্তিশালী করবে। আপনি আপনার বুদ্ধি পূর্ণরূপে ব্যবহার করবেন এবং আপনি এই সময়ে আপনার চারপাশের সুবিধাগুলি পাবেন। আপনার সামাজিক চেনাশোনাও বৃদ্ধি পাবে এবং আপনি কিছু নতুন লোক এবং বন্ধুদের সাথে দেখা করার সুযোগ পাবেন। কিছু বণিকের সাথে যোগাযোগ স্থাপনের সুযোগ থাকবে, অর্থাত্ এই সময়টি আপনার ব্যবসায়ের উত্সাহ হিসাবে প্রমাণিত হতে পারে, তাই এটির সদ্ব্যবহার করুন।

বুধ গ্রহের স্থানান্তরের সময় আপনার প্রেম জীবনে চারটি চাঁদ দেখা যাবে। আপনি আপনার প্রিয়তমের সাথে সময় কাটানোর অনেক সুযোগ পাবেন, যার কারণে আপনি অনুভূতি এবং চিন্তা বিনিময় করবেন এবং আপনার সম্পর্ক আরও দৃঢ় হবে। এই গোচর আপনার সম্পর্ককে উন্নত ও বিকাশিত করবে।

আপনি যদি বিবাহিত হন তবে আপনার বাচ্চারা এই সময়ের মধ্যে সম্পূর্ণ সাফল্য পাবে এবং তারা যে ক্ষেত্রে সে ক্ষেত্রে তাদের সেরা অভিনয় করতে সক্ষম হবে। আপনার বুদ্ধি বিকাশ ঘটবে এবং আপনার স্মৃতিশক্তি তীব্র হবে।

উপায়: সবুজ গোটা মুগ ডাল বুধবারের দিন গো মাতা কে নিজের হাতে খাওয়ানো ভালো ফল দিবে।

মীন রাশি

বুধ গ্রহের গোচর আপনার দশম ভাবে থাকবে। বুধ গ্রহ আপনার জন্য চতুর্থ এবং সপ্তম ভাবের কর্তা। চতুর্থটি সুখের বোধ এবং সপ্তম অংশীদারিত্বের বোধ দশম ভাবে বুধের গোচর বিশেষভাবে কার্যকর হবে কারণ দশম ঘরটি আপনার কর্ম। এটির সাথে আপনার জীবিকা নির্বাহ এবং আপনার ব্যবসায়িক মূল্যায়নও করা হয়।

দশম ঘরে বুধ গ্রহের গোচর আপনাকে একটি উত্তরের জবাব দেবে এবং আপনি কোনও প্রকার দ্বিধা থেকে দূরে থাকবেন, যাতে আপনি এগিয়ে যান এবং আপনার কাজের ক্ষেত্রের অংশ নেবেন এবং কেবল আপনার পারফরম্যান্স বাড়ানোর জন্য নয় বরং এটি সুন্দরভাবে উপস্থাপন করতে পারবেন। সফল হবে এটি আপনার সুযোগের সংখ্যা বাড়িয়ে দেবে এবং আপনি ভাল ফলাফল পাবেন। আপনার পোস্টটিও বাড়বে। আপনার কথা বলার মনোভাব এবং সৌজন্যতা আপনার ক্ষেত্রের লোকেরা পছন্দ করবে এবং তারা আপনার সাথে পরামর্শ করবে। আপনার মজার স্টাইলটি কাজের পরিবেশকে হালকা রাখবে।

এগুলি ছাড়াও এই গোচর পারিবারিক জীবনের পক্ষে খুব অনুকূল হবে এবং আপনার পরিবারে শান্তি ও সুখের পরিবেশ থাকবে। পরিবারের সদস্যদের মধ্যে সমন্বয় ও সম্প্রীতি থাকবে, যা সম্পর্ককে জোরদার করবে এবং পরিবার উন্নতি করবে। আপনার পরিবারের মোট পরিবারের আয়ও বৃদ্ধি পাবে এবং আপনি পরিবারের ব্যয়ের দিকেও মনোযোগ দিন। আপনার দায়িত্ব পালনে সুখ ও সন্তুষ্টি থাকবে। আপনার বিবাহিত জীবনের জন্য এই সময়টি একটু ঝামেলা হতে পারে, তাই এই সময় আপনি আপনার স্ত্রীর সাথে একসাথে বসে পারস্পরিক সমস্যাগুলি সমাধান করার চেষ্টা করা ভাল।

উপায়: আপনার রাধার শৃঙ্গার করার জিনিসের সাথে সাথে বুধবারের দিন উনার পুজো অর্চনা করা উচিত।


রত্ন, রুদ্রাক্ষ সমেত সব জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন : এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 399/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer