বুধের কন্যা রাশিতে গোচর 2 সেপ্টেম্বর 2020

সাল 2020 তে বুধ গ্রহ 2 সেপ্টেম্বর, 12 বেজে 3 মিনিটে সিংহ থেকে কন্যা রাশিতে প্রবেশ করবে আর 22 সেপ্টেম্বর 16 বেজে 55 মিনিটে তুলা রাশিতে গোচর করবে। বুধের কন্যা রাশিতে গোচর করার ফলে সব 12 রাশিতে আলাদা-আলাদা ফল হবে। আসুন জানা যাক এই গোচরের ফলে আপনার রাশিতে কি প্রভাব পড়বে।

জীবনের যে কোন সমস্যার সমাধান পাওয়ার জন্য প্রশ্ন করুন

বুদ্ধির দেবতা বুধের গোচর 2 সেপ্টেম্বর 2020 তে নিজেরই রাশি কন্যাতে হবে। বুধ গ্রহের জ্যোতিষে যুবরাজের দরজা প্রাপ্ত করেছে আর এটি আপনার বানী, ব্যবসা, শিক্ষা ইত্যাদিকে প্রভাবিত করে। কুষ্ঠিতে বুধের প্রবল স্থিতি যেখানে ব্যাক্তি তার্কিক ক্ষমতা আর মধুর বাণী প্রদান করে, সেখানে দুর্বল বুধ আপনার তার্কিক ক্ষমতা খারাপ করতে পারে আর ত্বক সম্বন্ধিত রোগও হতে পারে। বুধের স্থিতি ঠিক করার জন্য এই গ্রহের সাথে জড়িত উপায় করা উচিত।

এই রাশিফল চন্দ্র রাশিতে আধারিত রয়েছে। জানুন নিজের চন্দ্র রাশি

মেষ

বুধ রাশির জাতক জাতিকারের সপ্তম ঘরে গোচর করবে। এই অর্থে আমরা আপনার শত্রু, ঋণ, বিরোধ ইত্যাদি সম্পর্কে চিন্তা করি এই রাশির জাতকরা যারা পেশা পেশার সাথে যুক্ত তাদের জন্য এই সময়টি খুব শুভ হবে।

এই সময়ের মধ্যে, আপনি চাকরিতে ভাল অগ্রগতি অর্জন করতে পারেন, যারা নতুন চাকরি পেতে চান তাদের পক্ষেও ভাল হবে, আপনি একটি বড় সংস্থায় কাজ করার সুযোগ পেতে পারেন। এই গোচর চলাকালীন আপনি আপনার সৃজনশীলতা যত বাড়িয়ে দেবেন, আপনার কাজ তত বেশি উন্নতি হবে। এই রাশির জাতকরাও বুধ গ্রহের গোচর চলাকালীন ঝুঁকি নিতে এগিয়ে থাকবে এবং প্রতিটি দক্ষতা তার দক্ষতার সাথে সম্পন্ন করার চেষ্টা করবে।

যারা এই পরিমাণে ব্যবসা করেন তাদের এই সময়ের মধ্যে ঋণ গ্রহণ করা ইত্যাদি এড়ানো উচিত, এই সময়কালে আপনি অনেক ঋণ অফার পাবেন এটি সম্ভব। এই সময়ে, ব্যবসায়ীদের ব্যবসায়ের প্রচারের চেয়ে বর্তমান পরিস্থিতি আরও জোরদার করার চেষ্টা করা উচিত। এই রাশির জাতকদের স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকতে হবে, এই সময়ে ত্বক সম্পর্কিত কিছু সমস্যা হতে পারে।

উপায়- বুধবারের দিন প্রয়োজনীয়দের শস্য দান করুন।

বৃষভ

বুধ রাশির জাতক জাতিকাদের জন্য পঞ্চম জ্ঞান, বুদ্ধিমত্তা এবং ভালবাসায় সঞ্চার করবে। এই রাশি বুধ গোচর এই রাশির শিক্ষার্থীদের বিশেষ সুবিধা দেবে। আপনি যদি উচ্চশিক্ষা অর্জন করেন তবে আপনি কিছু অর্জন করতে পারেন। এটি অর্থ ও পরিচালনার ক্ষেত্রে জড়িত শিক্ষার্থীদের জন্য সেরা সময় হবে।

এই রাশির জাতকদের যারা প্রেমের সম্পর্কে রয়েছেন তাদের জন্য এই সময়টি আপনার সঙ্গীর সাথে রোমান্টিক মুহূর্ত কাটাতে আপনার পক্ষে ভাল। তবে আপনার স্ত্রীর আচরণ বা কথা বলার কথা নয়। বৃষ রাশির লোকেরা প্রতিটি কাজ নিখুঁততার সাথে করতে চান, এমনকি এই সময়ে আপনি অনুরূপ কিছু করতে পারেন যার কারণে আপনার কিছু কাজ আটকে যেতে পারে।

আপনার কাজটি ভালভাবে করা উচিত, তবে এমনভাবে যাতে বাকী কাজগুলিও চালিয়ে যায়। এই গোচর চলাকালীন আপনার বোঝার ক্ষমতা বৃদ্ধি পাবে এবং নতুন জিনিস শিখার মাধ্যমে আপনি আপনার কাজকে আরও উন্নতি করতে পারবেন। এই সময়কালে, বৃষ রাশির লোকেরা ভবিষ্যতের জন্যও পরিকল্পনা করতে পারে।

উপায়- নিজের বোন অথবা পিসিকে উনার পছন্দের কোন উপহার দিন, শুভ ফল প্রাপ্ত।


জানুন সফল ক্যারিয়ার পছন্দ করার সঠিক পথ - কোগ্নিএস্ট্র রিপোর্ট

মিথুন

বুধ আপনার রাশিচক্রের চতুর্থ ঘরে গোচর করবে। এই অর্থে আপনার মা, সুখ, সুযোগসুবিধা ইত্যাদি বিবেচনা করা হয়। বুধের এই গোচর আপনার পক্ষে মঙ্গলজনক হবে। এই গোচর চলাকালীন আপনি নিজের মানসিক প্রশান্তির জন্য সৃজনশীল কাজ যেমন গাইতে, বাজাতে, লেখার মতো কাজ করতে পারেন। আপনার মন যেহেতু এই সময়ে শান্ত থাকবে, আপনি দ্রুত নতুন জিনিস শিখবেন।

আপনি যদি আপনার পারিবারিক জীবনের দিকে লক্ষ্য করেন তবে আপনার মায়ের সাথে আপনার সম্পর্কের উন্নতি হবে, যদি তাদের স্বাস্থ্যের দীর্ঘকাল ধরে খারাপ অবস্থা থাকে তবে এই সময়ের মধ্যে এটি উন্নতি হতে পারে। এই রাশির কিছু স্থানীয় লোক বুধের স্থানান্তরের সময় নতুন গাড়ি বা সম্পত্তি কিনতে পারেন। আপনি যদি নিজের সম্পত্তি বিক্রি করতে চান তবে এটির জন্য এটিও ভাল সময়।

এই সময়ে আপনি সামাজিক স্তরে ভাল লোকের সাথে দেখা করবেন, যার কারণে আপনি অনেক নতুন জিনিস শিখতে পারবেন। বিবাহিত এই রাশির জাতকরা এই স্থানান্তরের সময়কালে একরকম সুবিধা পেতে পারেন। বুধ হ'ল বুদ্ধিমত্তার কার্যকারক গ্রহ, সুতরাং বুধের এই রূপান্তরকালীন সময়ে, এই রাশির শিক্ষার্থীরাও সুবিধা পাবে, এই রাশির শিক্ষার্থীদের ঘনত্ব বাড়বে এবং তারা জটিল বিষয়গুলি সহজেই বুঝতে সক্ষম হবে।

উপায়- বুধবারের দিন কিন্নরদের আশীর্বাদ নেওয়া আপনার জন্য লাভদায়ক হবে।

কর্কট

বুধ কর্কট রাশির তৃতীয় ঘরে গোচর করবে। আপনার বীরত্ব, সাহস, ছোট ভাইবোন ইত্যাদি এই অর্থে বিবেচনা করা হয়। কর্কট রাশির তৃতীয় ভাবে বুধের গোচর এই সাইন এর স্থানীয়দের যোগাযোগ দক্ষতা বৃদ্ধি করবে। আপনার বক্তব্যের ভিত্তিতে আপনি সমাজে আলাদা জায়গা তৈরি করতে পারেন। এই সময়ে আপনি নতুন লোকের সাথে দেখা করতে পারেন এবং তাদের কাছ থেকে নতুন জিনিস শিখতে পারেন।

এই রাশির জাতকরা সোশ্যাল মিডিয়া বা ইন্টারনেটের মাধ্যমে কোনও সুসংবাদ পেতে পারেন। এই রাশির জাতকরা এই সময় ভ্রমণের মাধ্যমেও উপকৃত হতে পারেন, বিশেষত স্বল্প দূরত্বের ভ্রমণগুলি আপনাকে প্রচুর উপকার করবে। এই সময়ে, আপনি মানুষের বিষয়গুলি মনোযোগ সহকারে শুনবেন, যার কারণে লোকেরা আপনার প্রতি আস্থা অর্জন করবে এবং আপনিও লোকদের কাছ থেকে অনেক কিছু শিখতে সক্ষম হবেন।

এই রাশির জাতকরা যারা মিডিয়া ক্ষেত্রে জড়িত বা লেখার কাজ করেন, তারা এই পরিবহণের সময় অগ্রগতি পেতে পারেন। এই সময়টি স্বাস্থ্যের পক্ষেও ভাল থাকবে। যদি জীবনযাপনের পরে স্বাস্থ্য সম্পন্ন হয় তবে এই রাশির জাতকদের অ্যালার্জির সমস্যা হতে পারে, আপনার এই সময়ের মধ্যে ধুলাবালিপূর্ণ জায়গায় যাওয়া উচিত নয়। যদি সমস্যা বৃদ্ধি পায় তবে অবিলম্বে চিকিত্সার সহায়তা নিন।

উপায়- বুধবারের দিন বিষ্ণু ভগবানের পুজো করুন, জীবনে আসা সমস্যা দূর হবে।

সিংহ

বুধ দ্বিতীয় রাশিতে আপনার রাশিচক্রের মধ্য দিয়ে গোচর করবে। এই অনুভূতিটি আপনার বক্তৃতা, অর্থ, পরিবার ইত্যাদির অন্তর্গত বুধের স্থানান্তরকালীন সময়ে, আপনি পরিবারের মধ্যে আরও বেশি সময় ব্যয় করবেন এবং আপনার দায়িত্ব পালন করবেন। এই সময়ে, আপনি বাড়ির লোকদের সাথে তাদের সমস্যার সমাধানের জন্য খোলামেলা কথা বলতে পারেন। একই সময়ে, এই রাশির কিছু বাড়িতে কিছু নতুন অতিথি আসতে পারে।

যদিও এই পরিমাণের স্থানীয় লোকদের আর্থিক দিকটি সম্পর্কে সচেতন হওয়া দরকার, সংরক্ষণ করার জন্য, আপনার একটি ভাল বাজেট পরিকল্পনা করা উচিত এবং সেই অনুযায়ী ব্যয় করা উচিত। যাঁরা চাকরী ও ব্যবসায় আছেন তারা বুধের এই গোচর চলাকালীন শুভকামনা পেতে পারেন, এই সময়ে কম চেষ্টা করেও আপনি ভাল ফলাফল পাবেন।

সিংহ রাশিচক্রের শিক্ষার্থীরা স্থির থাকবে এবং তাদের লক্ষ্য অর্জনে কঠোর পরিশ্রম করবে। এর মধ্যে, আপনি আপনার বিবাহিত জীবনকে উন্নত করার চেষ্টা করবেন এবং আপনার স্ত্রীকে সুখী রাখার জন্য সর্বাত্মক চেষ্টা করবেন। এই রাশিচক্রের কিছু স্থানীয় নেতার কল্পনা জগতে বসবাস করতে পারে, যদিও এটি করা আপনার সময় এবং অন্য কিছুই নষ্ট করবে, তাই আপনি যতটা পারেন বর্তমানটিতে থাকুন।

উপায়- কিন্নরদের সবুজ রংয়ের জিনিস দান করা আপনার জন্য শুভ হবে।


আপনার কুষ্ঠীর শুভ যোগ জানার জন্য এক্ষুনি কিনুন এস্ট্রসেজ বৃহৎ কুন্ডলী

কন্যা

কন্যা রাশি গ্রহটি বুধ এবং এই স্থানান্তরের সময়কালে বুধ গ্রহটি আপনার প্রথম ভাবে অবস্থিত। এই অনুভূতি স্বাস্থ্য, ব্যক্তিত্ব, বুদ্ধি, প্রকৃতি ইত্যাদি বুধের এই গোচর, প্রজ্ঞার প্রভু, এই রাশির ব্যবসায়ীদের জন্য খুব উপকারী হিসাবে প্রমাণিত হবে, আপনার ব্যবসায়িক জ্ঞান বৃদ্ধি পাবে, আপনি তাত্ক্ষণিক ক্ষতি এবং ক্ষতি দেখতে পাবেন যার কারণে আপনি অনেক কঠিন পরিস্থিতি এড়াতে পারবেন।

এই সময়ের মধ্যে ভার্জির লোকদের মধ্যে ইতিবাচকতা দেখা যায়, যার কারণে আপনার চারপাশের পরিবেশও প্রস্ফুটিত হবে। পরিবারের লোকেরা আপনার আচরণে খুশি হবে, অন্যদিকে সামাজিক জীবনেও মানুষ আপনার প্রতি আকৃষ্ট হতে পারে। কন্যা রাশিচক্রের বুধটি দিগবালি, সুতরাং এই সময়ের মধ্যে আপনি সৃজনশীল কাজের প্রতি আগ্রহী হয়ে উঠতে এবং মানুষের মাঝে আলোচনার বিষয়বস্তুতে পরিণত হতে পারেন।

এই রাশির জাতকদের এই সময়ে স্বাস্থ্যের বিষয়ে খুব বেশি চিন্তা করার দরকার নেই কারণ এই সময়ে তাদের প্রতিরোধ ক্ষমতা আশ্চর্যজনক হবে। তবে আপনার এই চিন্তাভাবনা নিয়ে চিন্তা করা উচিত নয় এবং আপনার স্বাস্থ্য বজায় রাখতে প্রয়োজনীয় কাজ করা উচিত।

বুধের এই গোচর চলাকালীন, আপনি যে পরিস্থিতি থেকে কিছু কাজ আটকে থাকতে পারে তার পরিস্থিতি খুব বেশি মূল্যায়ন করতে পারেন, তাই এটি করা থেকে বিরত থাকুন।

উপায়- বুধবারের দিন শ্রী দূর্গা সপ্তশতীর পাঠ করা আপনার জন্য লাভদায়ক হবে।

তুলা

বুধ রাশির সপ্তম রাশির সপ্তম ঘরে সঞ্চার করবে। এই গোচর চলাকালীন আপনাকে কিছুটা সতর্কতা অবলম্বন করতে হবে কারণ দ্বিগুণ দাম হ্রাস, ব্যয় ইত্যাদির কারণ এই সময়ের মধ্যে, আপনি রাশি রাশির জাতকরা জটিলতায় জড়িয়ে পড়তে পারেন যার কারণে আপনার সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা প্রভাবিত হতে পারে। বুধের এই গোচর চলাকালীন আপনাকে অবশ্যই যোগ ধ্যান করতে হবে কারণ এটি আপনার মনের অব্যর্থ জিনিসগুলি মুছে ফেলতে পারে।

ধর্মীয় কর্মকাণ্ডে অংশ নেওয়া এই রাশির জাতকদের পক্ষে মঙ্গলজনক হবে। আপনি যদি নিজের আর্থিক দিকটি লক্ষ্য করেন তবে ব্যয় এই সময়ের মধ্যে বাড়তে পারে যার কারণে আপনি মানসিক চাপ পেতে পারেন। ব্যয় কমাতে ভাল বাজেটের পরিকল্পনা করুন।

এই ক্রান্তিকালীন সময়ে এই রাশির লোকদেরও সজাগ থাকতে হবে। যে কোনও দীর্ঘস্থায়ী রোগ আবার আপনাকে বিরক্ত করতে পারে। ভাল ক্যাটারিং এবং সঠিক রুটিন আপনাকে অনেক স্বাস্থ্য সমস্যা কাটিয়ে উঠতে সহায়তা করতে পারে। এই ক্রান্তিকালীন সময়ে শিক্ষার্থীদের একাগ্রতাও বিঘ্নিত হতে পারে, পড়াশোনার দিকে মনোনিবেশ করার জন্য আপনাকে যাদের সাথে নেতিবাচক চিন্তায় রয়েছেন তাদের থেকে দূরে থাকতে হবে।

উপায়- গো মাতার সেবা করুন আর সবুজ ঘাস খাওয়ান, জীবনে আসা সমস্যা দূর হবে।

বৃশ্চিক

বুধ আপনার রাশিচক্র থেকে একাদশ ঘরে গোচর করবে। এই অনুভূতিটিকে উপকারের অনুভূতিও বলা হয় এবং এটি বড় ভাইবোন, শুভেচ্ছা, বন্ধু ইত্যাদি বিবেচনা করে এই গোচর চলাকালীন আপনি জীবনের বিভিন্ন স্তরের সুবিধা পাবেন। এই রাশির জাতকরা পেশা পেশার সাথে যুক্ত, তারা তাদের কাজের কারণে এই ক্ষেত্রে অগ্রগতি অর্জন করতে পারে। তবে এই সময়ে আপনার হাতে একাধিক কাজ নেওয়া উচিত নয় অন্যথায় আপনি মন খারাপ করতে পারেন এবং এর কারণে আপনার কাজটিও নষ্ট হয়ে যেতে পারে। এই রাশির ব্যবসায়ীরা তাদের কঠোর পরিশ্রমের শক্তিতে ভাল ফলাফল পেতে পারেন। তবে আপনার বেশি লাভের আকাঙ্ক্ষায় বেশি চিন্তা না করে কাজ করা থেকে বিরত থাকা উচিত বৃশ্চিক রাশিচক্রের পারিবারিক জীবন সম্পর্কে কথা বলার সাথে সাথে পরিবেশটি ভাল থাকবে, আপনি বড় ভাই-বোনদের সমর্থন পাবেন এবং তাদের সাথে আপনার সম্পর্কেরও উন্নতি হবে। এই অনুভূতিটিও বন্ধুদের সাথে থাকে, সুতরাং এই সময়ের মধ্যে আপনি কোনও পুরানো বন্ধুর সাথে দেখা করতে পারেন, যার কারণে আপনি অতীতের সোনালি স্মৃতিতে হারিয়ে যেতে পারেন। এই সময়ে, আপনি যদি ভবিষ্যতের জন্য কিছু বিনিয়োগ করেন তবে আপনি আসন্ন সময়ে লাভ পেতে পারেন। সুদূরপ্রসারী ফলাফলের জন্য, বুধের এই ট্রানজিট খুব শুভ হবে।

উপায়- বুধবারের দিন “ওং ব্র্যাং ব্রিন ব্রন সঃ বুধায় নমঃ” মন্ত্রের জপ করা আপনার জন্য শুভফলদায়ী প্রমাণিত হবে।


জীবনকে সম্মৃদ্ধ বানানো আপনার কুষ্ঠিতে লুকিয়ে থাকা রাজ যোগ

ধনু

বুধ ধনু রাশির দশম ভাবে গোচর করবে। এই ভাবে, আপনি বুধের গোচর থেকে পছন্দসই ফলাফল পাবেন। যেহেতু এই অনুভূতিটি আপনার ক্যারিয়ার সম্পর্কে বলে, তাই এই রাশির জাতকরা বুধের এই গোচর চলাকালীন ক্ষেত্রে ক্ষেত্রে শুভ ফল পাবেন। আপনার উর্ধ্বতনরা আপনার কাজের পদ্ধতি পছন্দ করবে এবং তারা সবার সামনে আপনার প্রশংসা করতে পারে, যার কারণে আপনি ক্ষেত্রে সম্মান পাবেন। এই পরিমাণের কিছু লোক এই সময়ের মধ্যে পদোন্নতি পেতে পারেন। পারিবারিক জীবনের কথা বলছি, আপনার বাবা এই সময়ে আপনার সাথে থাকবেন, যদি তার সাথে কোনও প্রকার চলমান কাজ চলতে থাকে তবে তাও চলে যেতে পারে যার কারণে পরিবারের পরিবেশ ভাল থাকবে। এই পরিমাণ ব্যবসায়ীরাও লাভ পেতে সক্ষম হবেন। এই রাশিচক্রের শিক্ষার্থীরা এই সময়কালে তাদের কঠোর পরিশ্রমের সময় কোনও সম্মান পেতে পারে। দশম ভাবে বুধের গোচর চলাকালীন আপনি নিজের আচরণেও প্রয়োজনীয় পরিবর্তন আনার চেষ্টা করতে পারেন, কারণ আপনার চরিত্রটিও এই অনুভূতি দ্বারা বিবেচিত হয়। আপনি আপনার স্বাস্থ্যের বিষয়ে গুরুতর থাকবেন, তাই কোনও বড় সমস্যার মুখোমুখি হবেন না।

উপায়- ছোট কন্যাদের পুজো করা আর উনাদের উপহার দেওয়ার ফলে আপনি লাভদায়ক ফল প্রাপ্ত করতে পারেন।

মকর

মকর রাশির জাতকদের নবম ভাবে বুধ গোচর করবে। এই অর্থে ধর্ম, উচ্চশিক্ষা, ভ্রমণ ইত্যাদি বিবেচনা করা হয়। আপনি আপনার নবম ভাবে বুধের গোচর থেকে শুভ ফলাফল পাবেন। যারা এই পরিমাণ দিয়ে উচ্চশিক্ষা অর্জন করছেন তাদের বিষয়গুলি বোঝার সহজ সময় পাবেন। এই রাশিক পেশার লোকেরা তাদের দক্ষতার দ্বারা ক্ষেত্রের লোকগুলিকেও প্রভাবিত করতে পারে। কর্মক্ষেত্রে সহকর্মীদের প্রতি যদি আপনার আচরণ ভাল না হয়, তবে আপনি এই সময়ের মধ্যে এটি উন্নতি করতে পারেন। মকর রাশিয়ানরা এই সময়কালে ধর্মীয় কাজে ব্যস্ত থাকতে পারে। এর সাথে সাথে আধ্যাত্মিক বিষয়গুলি জানার আগ্রহও জাগ্রত হতে পারে। এই সময়কালে আপনি চেতনা সম্পর্কিত বই পড়তে পারেন। এই পরিমাণ ব্যবসায়ীদের কথা বলছি, আপনি যদি ব্যবসায়ের সাথে সম্পর্কিত কোনও ট্রিপ নেন তবে আপনি এটি থেকে উপকৃত হতে পারবেন। পারিবারিক জীবনে, আপনি এই সময়ে বাড়ির প্রবীণদের সাথে যোগাযোগ করবেন এবং তাদের অভিজ্ঞতাগুলি থেকে শিখবেন। সামগ্রিকভাবে, বুধের এই গোচর মকর রাশির জন্য ভাল হবে।

উপায়- বুধবারের দিন গোটা মুগের দান করা আপনার জন্য শুভ হবে।

কুম্ভ

বুধ কুম্ভ রাশির লোকদের অষ্টম ঘরে গোচর করবে। এই অনুভূতি হ'ল জীবন, দুর্ঘটনা, গবেষণা, রহস্য জ্ঞান ইত্যাদি ক্ষেত্রে বাধার কারণ বুধের অষ্টম ঘরে গোচর এই রাশিচক্রের স্থানীয় যারা গবেষণা করছেন তাদের পক্ষে মঙ্গল হবে বলে আশা করা যায়। এই সময়কালে গবেষণা করা শিক্ষার্থীরা অনেক উত্স থেকে বিষয় সম্পর্কিত গুরুত্বপূর্ণ তথ্য পেতে পারেন। একই সময়ে, প্রাথমিক শিক্ষার উপার্জনকারী এই পরিমাণ শিক্ষার্থীদের মধ্যে নতুন কিছু শেখার জন্য যথাসাধ্য চেষ্টা করতে দেখা যাবে। আপনি যদি নিজের আর্থিক জীবনযাত্রার দিকে লক্ষ্য করেন তবে আপনি এই সময়ের মধ্যে পৈতৃক সম্পত্তি থেকে উপকৃত হতে পারেন। এটির সাহায্যে আপনি হঠাৎ বন্ধু বা আত্মীয়ের কাছ থেকে উপহার পেতে পারেন। পারিবারিক জীবন ঠিকঠাক হবে তবে সন্তানের স্বাস্থ্যের বিষয়ে কিছু উদ্বেগ থাকতে পারে। আপনার বাচ্চাদের স্বাস্থ্যের বিষয়ে খুব সতর্ক হওয়া দরকার। এই রাশির কিছু স্থানীয় লোক বুধের এই গোচর চলাকালীন জ্যোতিষশাস্ত্র এবং আধ্যাত্মিকতার মতো রহস্য বিষয়গুলি শিখতে আগ্রহী হতে পারে। বিবাহিত নেটিভরা তাদের শ্বশুরবাড়ির দ্বারা উপকৃত হতে পারে। এই গোচর চলাকালীন আপনার স্বাস্থ্যের যত্ন নিন, আপনার পেটের সমস্যা হতে পারে। ভারসাম্যযুক্ত খাদ্য নিয়মিত অনুশীলন আপনার স্বাস্থ্য সমস্যা অনেকগুলি কাটিয়ে উঠতে পারে।

উপায়- বুধবারের দিন সবুজ এলাচের দান আপনাকে সফলতা দিবে।

মীন

মীন রাশির সপ্তম ঘরে বুধ গোচর করবে। সপ্তম ভাবে আমরা অংশীদারি, ব্যবসা, পত্নী ইত্যাদি সম্পর্কে বিবেচনা করা হয় বুধ গ্রহের এই গোচর আপনার জন্য মঙ্গলজনক হবে। আপনি এই সময়ে আপনার কঠোর পরিশ্রমের সঠিক ফলাফল পাবেন। অংশীদারি করে যদি ব্যবসা করেন তবে লাভের সম্ভাবনা রয়েছে। এই সময়ের মধ্যে অংশীদারের সাথে আপনার সম্পর্কও উন্নত হবে। চাকরির লোকেরাও ক্ষেত্রে অনুকূল পরিস্থিতি পাবেন তবে আপনাকে আপনার আচরণে কাজ করা দরকার কারণ বুধের এই গোচর চলাকালীন আপনি লোকের কাজের ক্ষেত্রে ত্রুটিগুলি খুঁজে পেতে পারেন, আপনার বক্তব্যটি সঠিক তবে মানুষের সামনে কারও ভুল বলার চেয়ে ভাল, আপনার ব্যক্তিগতভাবে আরও ভাল হওয়া উচিত আমার সংশ্লিষ্ট ব্যক্তির সাথে কথা বলা উচিত। আপনার বিবাহিত জীবন সপ্তম ঘর দ্বারাও প্রকাশিত হয়েছে, বুধের এই গোচর চলাকালীন আপনার বিবাহিত জীবন উন্নতি হবে। আপনার স্ত্রীর সাথে আপনার সম্পর্ক দৃঢ় হবে, এর মাধ্যমে আপনার স্ত্রী তাদের কাজের ক্ষেত্রে সুবিধা পেতে পারেন। যারা এই পরিমাণ নিয়ে বিদেশে যেতে চান তাদের এই সময়কালে তাদের প্রচেষ্টা আরও বাড়ানো উচিত, তারা সাফল্য পেতে পারেন।

উপায়- ঘর অথবা দফতরে বুধ যন্ত্রের স্থাপনা করার ফলে আপনি অনেক সমস্যা থেকে বাঁচতে পারেন।


রত্ন, রুদ্রাক্ষ সমেত সব জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন : এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 399/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer