বুধের কর্কট রাশিতে গোচর 2 আগস্ট 2020

সব নয় গ্রহের মধ্যে বুধ কে যুবরাজের দরজা দেওয়া হয়েছে বা প্রাপ্ত করেছে। এই গ্রহ বুদ্ধি, ত্বক, ব্যাবসা ইত্যাদির কারক মানা হয়ে থাকে। কুষ্ঠিতে এটি ভালো স্থিতিতে থাকতে আপনার আর্থিক ক্ষমতাতে বৃদ্ধি হয় আর গণিতের মতো বিষয়ে আপনি ভালো প্রদর্শন করেন। এই বুধের গোচর 2 আগস্টে 03:23 সময় কর্কট রাশিতে হবে আর 17 আগস্ট 08:18 সময় পর্যন্ত এই রাশিতে থাকবে।

জীবনের যে কোন সমস্যার সমাধান পাওয়ার জন্য প্রশ্ন করুন

বুধের এই গোচরে সব রাশির জাতকদের ওপর ভিন্ন-ভিন্ন ভাবে প্রভাব পড়বে। আসুন বিস্তারে জানা যাক যে এই গোচর আপনার জীবনে কি পরিবর্তন নিয়ে আসবে।

এই রাশিফল চন্দ্র রাশিতে আধারিত রয়েছে। জানুন নিজের চন্দ্র রাশি

মেষ

বুধ মেষ রাশির চতুর্থ ঘরে গোচর করবে। বুদ্ধকে তাঁর বক্তব্য এবং বুদ্ধির কার্যকারক গ্রহ হিসাবে বিবেচনা করা হয়, এবং চতুর্থ ঘরটি মা, সুখ ইত্যাদির কারণ হিসাবে বিবেচিত হয়। চতুর্থ ঘরে বুধের গোচর দিয়ে আপনি চাকরিতে সাফল্য পেতে পারেন। যারা নতুন চাকরির সন্ধান করছেন তারা সাফল্য পেতে পারেন।

তবে কোনও কারণে এই গোচর চলাকালীন আপনার মন খারাপ হতে পারে। মানসিক শান্তির জন্য, আপনার সমস্যাগুলি আপনার খুব কাছের কারও সাথে ভাগ করা উচিত। মায়ের স্বাস্থ্যের পাশাপাশি এই সময়ে আপনাকে আপনার স্বাস্থ্যের যত্নও নিতে হবে। এই পরিবহনের সময় আপনার ভাইবোনরা উপকৃত হতে পারে। তারা শিক্ষা বা ক্যারিয়ারের ক্ষেত্রে অর্জন পেতে পারে।

অযাচিত ব্যয় এই পরিমাণের কিছু স্থানীয়কে বিরক্ত করতে পারে, তাই আপনার একটি ভাল বাজেট পরিকল্পনা করে এগিয়ে যাওয়া উচিত। অর্থ সাশ্রয়ের জন্য আপনি আপনার মায়ের পরামর্শ নিতে পারেন। ঘরের সাজসজ্জার জন্য অর্থ ব্যয় করা যেতে পারে, তবে আপনি এই ব্যয়ের জন্য আফসোস করবেন না।

এই রাশির জাতকরা বুধের স্থানান্তরের সময় সৃজনশীল কাজে সাফল্য পাবেন। প্রকৃতির সাথে সংযোগ স্থাপনের চেষ্টা করুন, এটি আপনার চিন্তাধারাকে উন্নত করবে।

উপায় - বুধবারের দিন প্রয়োজনীয়দের ভোজন দান করুন শুভ ফল পাবেন।

বৃষভ

বুধ বৃষের তৃতীয় ভাবে গোচর করবে। এই অর্থে, আপনার সাহস, বীরত্ব, লেখা ইত্যাদি গণনা করা হয়। এই ভাবে, বুধ গ্রহের গোচর আপনার পক্ষে উপকারী প্রমাণ করবে। আপনি আয়ের নতুন উত্স পাবেন যা অর্থনৈতিক অবস্থার উন্নতি করবে। আপনি যদি কারও কাছ থেকে ধার নিয়ে থাকেন তবে আপনি এর মধ্যেই এটি শোধ করতে পারবেন।

আপনি যদি গান, অভিনয় বা নাচের মতো কোনও শৈল্পিক কাজে নিযুক্ত থাকেন তবে আপনি এই কাজটিকে নিজের পেশায় রূপান্তর করতে পারেন। আপনার শৈল্পিক দক্ষতাও প্রশংসা করা হবে। এই সময় আপনার পরিবারের লোকদের সাথেও ভাল সম্পর্ক থাকবে এবং পরিবারের সদস্যরা প্রতিটি ক্ষেত্রে আপনাকে সমর্থন করবে। এই রাশিচক্রের শিক্ষার্থীদের সৃজনশীলতা এই সময়ে শীর্ষে থাকবে এবং আপনি আপনার সৃজনশীলতার সাথে সহপাঠীদেরকেও প্রভাবিত করতে সক্ষম হবেন।

বুধ গ্রহ যোগাযোগের একটি উপাদান, তাই আপনি ইন্টারনেট, সোশ্যাল মিডিয়া থেকে উপকৃত হবেন। আপনি যদি টিকিটলক, ইউটিউব ইত্যাদি প্ল্যাটফর্মে ভিডিও ইত্যাদি রাখেন তবে আপনার সামগ্রী পছন্দ করা যাবে। এই সময়ে, আপনার সম্মান সামাজিক স্তরেও বাড়বে। আপনি নতুন লোকের সাথে সাক্ষাত করতে এবং তাদের সাথে গুরুতর সমস্যাগুলি আলোচনা করতে পছন্দ করবেন।

উপায় - বুধবারের দিন ব্রাম্ভনদের ফল দান করুন ভালো ফল পাবেন।


জানুন সফল ক্যারিয়ার পছন্দ করার সঠিক পথ - কোগ্নিএস্ট্র রিপোর্ট

মিথুন

বুধ গ্রহ বুধের গোচর আপনার রাশিচক্র থেকে দ্বিতীয় ভাবে থাকবে।এই অনুভূতি টি বক্তব্য, পরিবার, কল্পনা ইত্যাদির বোধ হিসাবে বিবেচিত হয়। কর্কটে বুধের গোচর হওয়ার সাথে সাথে আপনি কাজের পাশাপাশি আয়ের অতিরিক্ত উত্স পেতে পারেন। এই গোচর চলাকালীন আপনার মনে সম্পদ জমানোর ধারণা আসবে এবং আপনিও সম্পদ জমা করতে সক্ষম হবেন।

পারিবারিক দৃষ্টিকোণ থেকে এই গোচর ভাল এবং আপনি পরিবারের সদস্যদের সাথে আরও বেশি সময় ব্যয় করতে সক্ষম হবেন। আপনার পরিবারের সদস্য সংখ্যা বাড়তে পারে, বাড়ির কোনও সদস্যের বিয়ে হতে পারে বা কোনও নতুন অতিথি বাড়িতে আসে। এই পরিমাণের লোকেরা মা বা মায়ের পক্ষের লোকেরা থেকে সুবিধা পেতে পারেন।

আপনার বক্তৃতায় মিষ্টি থাকবে যা মানুষকে আপনার দিকে আকৃষ্ট করবে। আপনার সিদ্ধান্ত গ্রহণের ক্ষমতাও ভাল হবে, যাতে আপনি কঠিন পরিস্থিতি থেকে বাঁচতে পারেন। এই রাশির জাতকরাও প্রেম জীবনে এই গোচর চলাকালীন ভাল ফলাফল পাবেন। আপনার সৃজনশীল ক্ষমতা দিয়ে আপনি আপনার প্রেমিককে আকর্ষণ করার চেষ্টা করবেন।

উপায় - নিজের পিসি বা মাসিকে উনার পছন্দের জিনিস ভেট দিন।

কর্কট

বুধ চাঁদের মালিকানাধীন কর্কট রাশির জাতকদের ভাবের উপরে উঠে যাবে। এই অনুভূতিটি আপনার চরিত্র, প্রকৃতি, ব্যক্তিত্ব এবং আত্মাকে প্রকাশ করে। বুধের এই গোচর আপনার পক্ষে চ্যালেঞ্জিং হতে পারে। আপনার কাজের পদ্ধতির উন্নতি করতে হবে। আপনি যদি কাজ স্থগিত করেন তবে ভবিষ্যতে আপনি সমস্যার মুখোমুখি হতে পারেন।

এই পরিমাণ ব্যবসায়ীরা তাদের পেশা নির্বিশেষে তাদের ক্ষেত্রে কঠোর পরিশ্রম করার প্রয়োজন হবে। যদি আপনি মনে করেন যে আপনার কাজটি কোনও পরিস্থিতি বা ব্যক্তির কারণে সমস্যা সৃষ্টি করছে তবে অবিলম্বে এ থেকে দূরে সরে যান। একই সাথে, শিক্ষার্থীরা অধ্যয়নের সময় ঘনত্বের অভাবও পেতে পারে। অর্থনৈতিক দিক থেকে অযাচিত ব্যয় রোধ করা দরকার। যদি বিবাহিত হয় তবে আপনি সঞ্চয় সম্পর্কে আপনার স্ত্রীর সাথে কথা বলতে পারেন। বাজেট তৈরি করুন এবং সেই অনুযায়ী ব্যয় করুন।

বাচ্চাদের পড়াশোনা নিয়ে পিতামাতারা চিন্তিত হতে পারেন। এই রাশির জাতকদের তাদের স্বাস্থ্যের যত্ন নিতে হবে এই সময়ে, আপনার শ্বাস সম্পর্কিত সমস্যা হতে পারে। অত্যন্ত ঠান্ডা পদার্থ গ্রহণ এড়িয়ে চলুন। ভারসাম্যহীন রুটিন গ্রহণ করলে অনেক সমস্যা এড়ানো যায়।

উপায় - বুধের হানিকারক প্রভাব দূর করার জন্য গরুর সেবা করুন।

সিংহ

বুধ রাশিচক্র সিংহ রাশিচক্রের মধ্যে গোচর করবে। এই অর্থে ব্যয়, ক্ষতি, শাস্তি ইত্যাদি বিবেচনা করা হয়। বুধের এই গোচর সিংহ রাশির জাতকদের জীবনে সমস্যা আনতে পারে। এই সময়ে নিজেকে মানসিকভাবে শক্তিশালী করার জন্য আপনার ভাল লোকদের সংগে থাকা এবং অনুপ্রেরণামূলক বইগুলি পড়া উচিত।

বুধের স্থানান্তরের কারণে, আপনার চিন্তাভাবনাগুলি ভুল দিকে যেতে পারে এবং নেতিবাচকতা আপনার মধ্যে দেখা যায়। অর্থনৈতিক দিক নিয়ে কথা বললে, তাতেও সমস্যা হবে, আপনি অযাচিত ব্যয় থামাতে পারবেন না। এমন পরিস্থিতিতে আপনার বাড়ির লোকদের সাহায্য নেওয়া উচিত, তাদের পরামর্শ আপনার পক্ষে সহায়ক হতে পারে।

পারিবারিক জীবনে এই রাশিচক্রের কিছু লোক সমস্যার মুখোমুখি হতে পারে। আপনার উচিত একটি ভারসাম্যপূর্ণ আচরণ রাখা এবং বাড়ির সমস্ত লোকের কথা শুনে একটি সাদৃশ্য তৈরি করার চেষ্টা করা উচিত। এই গোচর বিদেশে এই পরিমাণের সাথে ব্যবসা করে এমন লোকদের পক্ষে ভাল হবে। আপনি যদি কোনও বিদেশী আইটি সংস্থায় কাজ করেন তবে আপনি এই রূপান্তরটির সময় পদোন্নতি পেতে পারেন।

এই পরিমাণের লোকদের স্বাস্থ্যের বিষয়েও যত্নবান হওয়া দরকার। অ্যালার্জির সমস্যা হতে পারে। আপনি যদি ইতিমধ্যে অ্যালার্জির সমস্যায় সমস্যায় পড়ে থাকেন তবে এই গোচর সময়কালে ডাক্তারের কাছে যান।

উপায় - বিষ্ণু সহস্রনামের পাঠ করা আপনার জন শুভ হবে।


আপনার কুষ্ঠীর শুভ যোগ জানার জন্য এক্ষুনি কিনুন এস্ট্রসেজ বৃহৎ কুন্ডলী

কন্যা

বুধ গ্রহের গোচর আপনার রাশিচক্র থেকে একাদশ ঘরে থাকবে। এই অনুভূতিটিকে লাভের অনুভূতি বলা হয় এবং এর মাধ্যমে আপনার চিন্তা, বন্ধু, বড় ভাই এবং বোন ইত্যাদি বিবেচনা করা হয়। বুধের এই গোচর কন্যা রাশির জাতকদের পক্ষে খুব ভাল হবে বলে আশা করা হচ্ছে।

যেহেতু এটি লাভের অনুভূতি এবং বুধ গ্রহটিও ব্যবসায়, অর্থ ইত্যাদির একটি উপাদান হিসাবে বিবেচিত হয়, সুতরাং এই গোচর চলাকালীন, এই পরিমাণের ব্যবসায়ীদের অভূতপূর্ব সুবিধা হতে পারে। যদি কোনও কারণে কোনও কাজ আটকে থাকে, তাও এই সময়ের মধ্যে শেষ করা যেতে পারে। একই সাথে, আমরা যদি এই পরিমাণের লোকদের বিষয়ে কথা বলি তবে তারাও এই ক্ষেত্রে সাফল্য পাবে। যদি আপনি কাউকে ঋণ দিতেন তবে আপনিও এই সময়ের মধ্যে এটি ফিরে পেতে পারেন।

আপনি এই সময়ে আপনার ইচ্ছা পূরণের জন্য যথাসাধ্য চেষ্টা করবেন এবং আপনি সাফল্য পাওয়ার ব্যাপারেও আশাবাদী। এই রাশির জাতকরা এই সময় তাদের বড় ভাইবোনের কাছ থেকে সমর্থন পাবে এবং পারিবারিক পরিস্থিতিও ভাল থাকবে। এই রাশির জাতকরা এই সময়কালে স্বাস্থ্যের ক্ষেত্রে ইতিবাচক পরিবর্তনগুলিও দেখতে পাবেন, যদি তারা দীর্ঘদিন ধরে কোনও রোগে সমস্যায় পড়ে থাকেন তবে তারা এই সময়ের মধ্যেও বিশ্রাম নিতে পারেন।

সামাজিক জীবনে আপনি ভাল সময় কাটাবেন, আপনি কোনও পুরানো বন্ধুর সাথে দেখা করতে পারেন। সামগ্রিকভাবে, বুধের এই গোচর কন্যা রাশির জাতকদের জন্য অনেক সম্ভাবনা নিয়ে আসবে।

উপায় - বুধবারের দিন মন্দিরে কপ্পুরের দান করুন লাভদায়ক হবে।

তুলা

বুধ গ্রন্থাগারীদের দশম ভাবে গোচর করতে চলেছে। এই অর্থে আপনার কর্মফল, ক্ষেত্র, পেশা, নেতৃত্বের ক্ষমতা ইত্যাদি বিবেচনা করা হয়।

আপনার নবম ও দ্বাদশ ঘরের কর্ণধার বুধ দশম ঘরে বসে আছেন, তাই এই ভাগ্যের সময় আপনি সম্পূর্ণ সমর্থন পাবেন। আপনার নেতৃত্বের ক্ষমতাও এই সময়ের মধ্যে বৃদ্ধি পাবে, যার কারণে আপনাকে ক্ষেত্রে আপনাকে কিছু গুরুত্বপূর্ণ দায়িত্ব দেওয়া যেতে পারে, তবে কিছু পদোন্নতি পাওয়ার সম্ভাবনাও রয়েছে।

এই রাশির ব্যবসায়ীরা এরই মধ্যে তাদের চিন্তাগুলিকে দৃঢ় আকার দিতে এগিয়ে যাবে। নতুন ব্যবসা শুরু করার জন্য এটিও ভাল সময়। এই চিহ্নটির শিখারীদের নিয়ে কথা বলা, আপনি আপনার উদ্দেশ্যগুলি পূরণে দৃঢ় প্রতিজ্ঞ থাকবেন। আপনি মানুষের সাথে আলাপচারিতার চেয়ে বইয়ের মধ্যে বেশি সময় ব্যয় করবেন। যারা প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তাদেরও সাফল্য পাওয়ার সম্ভাবনা খুব বেশি।

পারিবারিক জীবন নিয়ে কথা বলা, সময়টা ভাল পিতার সাথে যদি মতবিরোধের পরিস্থিতি তৈরি হত, তবে এটি এখনই শেষ হবে। পরিবারের সদস্যদের সাথে সম্পদের সঠিক পরিচালনা সম্পর্কে কেউ কথা বলতে পারেন। স্বাস্থ্য উন্নত করতে আপনার শরীরকে সচল রাখুন।

উপায় - নিজের বোন, পিসি বা কাকিমা কে বুধবারের দিন কোন উপহার দিন জীবনে স্থিরতা আসবে।

বৃশ্চিক

বুধের প্রভু, যাকে জ্ঞানের প্রভু বলা হয়, নবম ঘরে আপনার রাশিচক্র থেকে সঞ্চারিত হবে। এই অর্থে আমরা সৌভাগ্য, ধর্ম, চরিত্র, দীর্ঘ ভ্রমণ ইত্যাদি সম্পর্কে চিন্তা করি আপনার নবম ভাবে বুধের গোচর খুব ভাল বলা যায় না।

আপনার প্রচেষ্টায় সফল হতে আপনাকে এই সময়ের মধ্যে গড়ের চেয়ে বেশি কঠোর পরিশ্রম করতে হবে। আপনার দৃষ্টি ভ্রমন থেকে রক্ষা করার জন্য আপনাকে প্রচেষ্টা করতে হতে পারে। পারিবারিক জীবনের কথা বলা, বাবার খারাপ স্বাস্থ্য আপনাকে মানসিক অশান্তি দিতে পারে। এই সময়ে আপনার বাবার সাথে আরও বেশি বেশি সময় ব্যয় করা উচিত। যদি তার কোনও দীর্ঘস্থায়ী রোগ হয় তবে সময়ে সময়ে তার চিকিৎসা করান।

এই গোচর চাকরিজীবীদের পক্ষে অনুকূল হতে পারে। আয়ের নতুন উত্স খোলা যেতে পারে যা আপনার আর্থিক সঙ্কট দূর করবে। একই সাথে কিছু লোক ভাল চাকরি পাবেন বলেও আশা করা হচ্ছে। তবে ভ্রমণের ক্ষেত্রে বুধের এই গোচর ভাল নয়, তাই আপনি যদি এই সময় ভ্রমণ না করেন তবে ভাল হবে।

এই রাশির ছাত্রদের তাদের গুরুদের সাথে মতভেদ থাকতে পারে। যাইহোক, যে কোনও পরিস্থিতিতে আপনার গুরুর মনে হয় যে আপনি তাদের অবমাননা করছেন এমনভাবে আচরণ করা থেকে বিরত থাকা উচিত।

উপায় - বুধবারের দিন পাখির জোড়া আজাদ করুন।


জীবনকে সম্মৃদ্ধ বানানো আপনার কুষ্ঠিতে লুকিয়ে থাকা রাজ যোগ

ধনু

ধনু রাশির অষ্টম ভাবে বুধ গোচর করবে। অষ্টম ভাবে নিয়ে আমরা বয়স, জীবনের ঝামেলা, বাধা, পৈতৃক সম্পত্তি ইত্যাদি নিয়ে ভাবি বুধের এই গোচর ধনু রাশির জাতকদের পক্ষে মঙ্গলজনক বলে আশা করা যায়।

এই সময়কালে, শিক্ষার্থীদের এই পরিমাণ গ্রহণের ক্ষমতা খুব ভাল হবে। আপনি যদি রাজনীতিতে বা এমন কোনও ক্ষেত্রে থাকেন যেখানে লোকদের সম্বোধন করতে হয়, তবে এই গোচর আপনাকে শুভ ফলাফল দেবে। লোকেরা আপনার কথায় প্রশংসিত হতে পারে। আপনার জীবনে যদি কোনও ধরণের বাধা থাকে যার কারণে আপনি এগিয়ে যেতে সক্ষম হন না, তবে সেই সময়টি এই সময়ের মধ্যেও কাটিয়ে উঠতে পারে।

পারিবারিক জীবন স্বাভাবিক থাকবে তবে আপনি স্ত্রীর স্বাস্থ্যের জন্য উদ্বিগ্ন হতে পারেন। আপনি যদি তাদের যত্ন নেন তবে পরিস্থিতি ধীরে ধীরে নিরাময় হবে। এই রাশিচক্রের বিবাহিত লোকেরা এই সময় তাদের শ্বশুরবাড়ির সাহায্য নিতে পারেন। এর সাথে, আপনি আপনার খালা বা খালার কাছ থেকে আপনার প্রয়োজনীয় সহায়তাও পেতে পারেন।

এই রাশিচক্রের শিক্ষার্থীদের জন্যও এই গোচর ভাল হবে, আপনি যদি কোনও নতুন বিষয় শিখতে চান তবে এই সময়টি আপনার পক্ষে অনুকূল। এই রাশির জাতকদের উচিত অতিরিক্ত উপকারের জন্য কামনা করা এড়ানো উচিত।

উপায় - বুধবারের দিন কিন্নরদের দান করুন।

মকর

বুধ গ্রহের গোচর আপনার রাশিচক্র থেকে সপ্তম ঘরে থাকবে। এই অনুভূতিটি অংশীদারিত্ব, জীবনসঙ্গী ইত্যাদি এই অর্থে, বুধের গোচর সম্পর্কের ক্ষেত্রে কিছু সমস্যা তৈরি করতে পারে। কোনও সমস্যা নিয়ে আপনার এবং আপনার স্ত্রীর মধ্যে পার্থক্য দেখা দিতে পারে। তবে, এমন সময়ে, আপনার একে অপরের সাথে পরামর্শ করেই সমাধানের সন্ধান করা উচিত, যদি আপনি বিষয়টি অন্য ব্যক্তিকে বলেন, সমীকরণটি আরও খারাপ হতে পারে। এর সাথে আপনার অহেতুক ব্যঙ্গ করার অভ্যাসটিও উন্নত করতে হবে। অংশীদারিত্বের সাথে ব্যবসা করে এমন এই রাশির লোকদের এই সময়ে খুব বেশি চিন্তাভাবনা করা থেকে বিরত থাকতে হবে, আপনাকে এই সময়কালে ছোট ছোট জিনিসগুলিতে ঘাটতি করতে দেখা যাবে, যার কারণে ব্যবসায়ের ক্ষতি হতে পারে। এগুলি ছাড়া এই পরিমাণের লোকেরা স্বল্প ভ্রমণে উপকৃত হতে পারে। এই সামাজিক জীবনের সময়কালে, মকর রাশির জাতকদের খুব সতর্কতা অবলম্বন করতে হবে কারণ আপনার বক্তব্য কারও ক্ষতি করতে পারে, যা আপনাকে পরে খারাপ অনুভব করতে পারে। আপনি আপনার আচরণে যতটা নমনীয়তা বজায় রাখবেন এটি আপনার পক্ষে তত ভাল।

উপায় - বুধবারের দিন সবুজ মগ ডাল দান করুন।

কুম্ভ

বুধ কুম্ভ রাশির সপ্তম ঘরে গোচর করবে। এই অর্থে আমরা রোগ, ঋণ, বিরোধ, চাচা, খালা, শত্রু ইত্যাদি সম্পর্কে বিবেচনা করা হয় বুধের এই গোচর কুম্ভ রাশির জাতকদের পক্ষে মঙ্গলজনক হবে। এই সময়ে আপনি জীবনের বিভিন্ন ক্ষেত্রে সুবিধা পেতে পারেন। আপনি যদি আয়ের বিষয়ে চিন্তিত হয়ে থাকেন তবে এই সময়ের মধ্যে এটি বাড়তে পারে। এই সময় আপনি অর্থ উপার্জনের নতুন উপায়গুলি খুঁজে পাবেন। একই সময়ে, কিছু লোক তাদের প্রিয় বা তাদের কাছের কোনও ব্যক্তির কাছ থেকে একটি চমকপ্রদ উপহারও পেতে পারে। চাকরির লোকদের সম্পর্কে কথা বলছি, আপনি যদি উচ্চ পদে থাকেন তবে আপনার অধস্তন কর্মীরা এই সময়ে আপনার আচরণে খুশি হবে এবং আপনাকে পুরোপুরি সমর্থন করবে। এর মধ্যে আপনার যৌক্তিক আলাপ দ্বারা আপনি আপনার বিরোধীদের পরাস্ত করতে পারেন। পারিবারিক জীবন সম্পর্কে কথা বলার সাথে সাথে আপনি আপনার মায়ের পক্ষের লোক যেমন পাতানো মামা বা মামার কাছ থেকে সমর্থন পেতে পারেন পাশাপাশি সুবিধা পেতে পারেন। এই রাশির জাতকরা এই স্থানান্তরের সময়কালে ভাল খাবার খাওয়ার সুযোগ পাবেন। যাদের সন্তান আছে তাদের বাচ্চাদের স্বাস্থ্যের যত্ন নিতে হবে, তারা অসুস্থ হওয়ার সম্ভাবনা রয়েছে।

উপায় - বুধবারের দিন গরুকে সবুজ চারা খাওয়ান।

মীন

বুধ আপনার পঞ্চম ঘরে গোচর করবে। আপনার শিশু, শিক্ষা, বুদ্ধি, প্রেমের সম্পর্ক, খ্যাতি ইত্যাদি পঞ্চম ইন্দ্রিয়ের সাথে বিবেচনা করা হয়। কর্কটে বুধের এই গোচর আপনার পক্ষে চ্যালেঞ্জিং হতে পারে। এই পরিমাণের মানুষের ঘনত্ব হ্রাস পেতে পারে, বিশেষত যারা শিক্ষা অর্জন করছেন, তাদের ঘনত্ব হ্রাসের সমস্যা বেশি হতে পারে। এর সাথে সাথে সুযোগ-সুবিধাও হ্রাস পেতে পারে। এই সময়কালে এই রাশির জাতকরা দ্বিধাগ্রস্থ অবস্থায় থাকবে যার কারণে তাদের সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা প্রভাবিত হবে। মাঠে আপনাকে আপনার বিরোধীদের থেকে দূরে থাকতে হবে। আপনি যদি প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তবে আপনার আরও কঠোর পরিশ্রম করা দরকার, যদি আপনি অবহেলা করেন তবে আপনার আগামী দিনের জন্য অনুশোচনা ছাড়া আর কিছুই থাকবে না। পারিবারিক জীবন ভাল থাকবে তবে আপনার সন্তানের স্বাস্থ্যের ক্ষেত্রে আপনি সমস্যার মুখোমুখি হতে পারেন। আপনি যদি খেলাধুলায় অংশ নেন, তবে আপনার সুরক্ষার জন্য তৈরি সমস্ত কিছু ব্যবহার করা উচিত অন্যথায় আপনি দুর্ঘটনায় পরিণত হতে পারেন। সামগ্রিকভাবে, মীন রাশির মানুষদের বুধের গোচর চলাকালীন খুব সতর্কতার সাথে চলাচল করতে হবে।

উপায় - জীবনে আসা সমস্যা দূর করার জন্য শুদ্ধ ঘিয়ের দান করুন।


রত্ন, রুদ্রাক্ষ সমেত সব জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন : এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 599/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer