গুরু ধনু রাশিতে গোচর 30 জুন 2020

গুরু মহারাজ নিজের নীচ রাশি থেকে বেরিয়ে নিজের মূলত্রিকোন রাশি ধনুতে 30 জুন 2020 তে সন্ধ্যে 16:30 সময় প্রবেশ করবে। এই সময় গুরু মহারাজ বক্র গতিতে থাকবে আর জ্যোতিষিতে এটি মানা হয়ে থাকে যে শুভ গ্রহ নিজের বকরি অবস্থাতে আর শুভ ফল দেয়। ধনু রাশিতে গুরু মহারাজ 20 নভেম্বর 2020 সকাল 06:26 মিনিট পর্যন্ত থাকবে, তারপরে সেটি মকর রাশিতে যাবে। আসুন জানা যাক কেমন থাকবে গুরু মহারাজের গোচর বিভিন্ন চন্দ্র রাশিদের জন্য।

এই রাশিফল চন্দ্র রাশিতে আধারিত রয়েছে। জানুন নিজের চন্দ্র রাশি

জীবনের যে কোন সমস্যার সমাধান পাওয়ার জন্য প্রশ্ন করুন

মেষ রাশি

এই চিহ্নের জন্য গুরুর স্থানান্তর অত্যন্ত শুভ হবে। আপনি নেতিবাচক চিন্তা থেকে মুক্তি পাবেন এবং ইতিবাচকতার দিকে এগিয়ে যাবেন।

যারা পেশাদার ক্ষেত্রে আছেন তারা নতুন সুযোগ পাবেন, পাশাপাশি আপনার পরিচালনার ক্ষমতাও বাড়বে। সিনিয়রদের সাথে আপনার অচলাবস্থা যাই হোক না কেন শেষের দিকে নিয়ে যাবে।নিজের প্রতি আপনার আত্মবিশ্বাস আরও দৃঢ় হবে যা আপনাকে নিজেরাই সিদ্ধান্ত নিতে সক্ষম করবে। এটি মেষ রাশির মানুষের প্রকৃতির অন্তর্নিহিত গুণ, যা গুরুর নিম্ন রাজ্যের কারণে কার্যকর ছিল না।

বকরী গুরুর এই পরিস্থিতিতে আধ্যাত্মিকতার প্রতি আপনার প্রবণতাও বৃদ্ধি পাবে যা আপনাকে নিজের সাথে সংযোগ স্থাপনে সহায়তা করবে এবং আপনার অতীতের যে কোনও অনুভূতি আপনাকে বিরক্ত করছে তা থেকে বেরিয়ে আসতে আপনাকে সহায়তা করবে। এটি আপনাকে স্বাস্থ্য সুবিধাও দেবে এবং আপনার চিন্তার প্রক্রিয়াটিও পরিষ্কার হবে যা নতুন দিকের দিকে এগিয়ে যাওয়ার ক্ষেত্রে সহায়তা করবে। ভ্রমণেও উপকার পাবেন।

শিক্ষার্থীদের জন্যও, এই কৌশলটি সুসংবাদ এনেছে, উচ্চ শিক্ষায় আসা বাধাগুলি শেষ হতে দেখা যায়। অতএব, আমরা যদি আমাদের প্রচেষ্টায় সৎ হন তবে সাফল্য পেতে কোনও সময় লাগবে না।

উপায় - বৃহস্পতি বারের দিন ব্রত রাখার ফলে আর বৃহস্পতিবারে কেশরের টিকা মাথা আর নাভিতে লাগানো বেশ শুভ হবে।

বৃষভ রাশি

এই পরিমাণের জন্য, গুরুর স্থানান্তর মিশ্র ফলাফল আনবে। গুরু আপনার নবম ভাব থেকে আপনার অষ্টম ভাবে গোচর করবে।

এটি দৃশ্যমান পরিবর্তনের পাশাপাশি অনিশ্চয়তারও ইঙ্গিত দিচ্ছে। এটি আপনাকে কিছুটা অস্বস্তি ও উদ্বেগ বোধ করবে, ভবিষ্যতের বিষয়েও কিছুটা সন্দেহ তৈরি করবে কারণ এটি গুরু গ্রহের অন্তর্নিহিত গুণ, এগুলি কিছুটা বড় করে তোলে। অতএব, শুরুতে যা কিছু পরিবর্তন আসুক সেগুলি আপনাকে বিচলিত করে, তবে আপনাকে বুঝতে হবে যে এই সময়টি আপনার পক্ষে ভাল কারণ এটি আপনাকে আত্মতত্ত্ব এবং নিজেকে বুঝতে সহায়তা করবে।

এবার আপনি কোথায় অভাব বোধ করছেন তা জানতে আপনাকে সহায়তা করা হবে, আপনার কী এমন করার দরকার আছে যাতে আপনি সঠিক দিকনির্দেশনা পেতে পারেন এবং এগিয়ে যেতে পারেন। এটি আপনাকে আপনার পেশা এবং পারিবারিক সম্পর্কগুলিও বুঝতে সহায়তা করবে। পেশাদারদের এই সময়টি গবেষণা কাজে, তাদের অনুশীলনে, তাদের দক্ষতা বৃদ্ধিতে ব্যয় করা উচিত, যা তাদের জন্য নতুন পথ উন্মুক্ত করবে। জরুরী সুবিধাও পাওয়া যেতে পারে।

পারস্পরিক সম্পর্কের ক্ষেত্রে কিছুটা টানাপোড়ন হতে পারে, তবে শিক্ষকের এই সীমালঙ্ঘনটি আপনাকে শিখিয়েই এসেছে যে বিষয়, ব্যক্তি আপনার জীবনে যা কিছু অপ্রয়োজনীয়, তা স্বয়ংক্রিয়ভাবে আপনার কাছ থেকে দূরে সরে যাবে। আপনি যখন এটি বুঝতে পারবেন, এটি আপনাকে সংযুক্তি, সংবেদনশীল সংযুক্তি থেকে দূরে থাকতে এবং আউট পেতে সহায়তা করবে। এই মুহুর্তে রীতিমতো বিষয়গুলি জানার আগ্রহ আপনার বাড়বে। এটির মূল বিষয়গুলি এবং উত্সগুলি থেকে যে কোনও বিষয় বোঝার জন্য এটি ভাল সময় হবে যা শিক্ষার্থীদের এটি করতে সহায়তা করবে। স্বাস্থ্যের দিক থেকে আপনার সচেতন হওয়া দরকার, পেট বা তলপেট সংক্রান্ত সমস্যা হতে পারে।

উপায় - ললিতা সহস্রনামের সকালে জপ করা অত্যাধিক শুভ পরিনাম দিবে।


জানুন সফল ক্যারিয়ার পছন্দ করার সঠিক পথ - কোগ্নিএস্ট্র রিপোর্ট

মিথুন রাশি

এই সময় বা গোচর মিথুন রাশিচক্রের জন্য খুব শুভ হবে, বকরি গুরু আপনার অষ্টম অবস্থান থেকে আপনার সপ্তম স্থানে স্থানান্তরিত করবেন, এটি ইঙ্গিত দেয় যে আপনি সম্পর্কের তাল মিলিয়ে অনেক দূর এগিয়ে যাবেন। যে ব্যক্তিরা প্রেমের সম্পর্কের ক্ষেত্রে চ্যালেঞ্জের মুখোমুখি হয়েছিল তারা সম্পর্কের উন্নতি করতে সহায়তা করবে। যারা বিয়ের অপেক্ষায় ছিলেন তারা অনুকূল সুযোগ পাবে।

ব্যবসায় / পেশায় সমস্যাগুলি সমাধান পেতে শুরু করবে, নতুন উপায় সন্ধান করা শুরু করবে। ক্ষেত্রে স্থিতিশীলতার দিকে অগ্রসর হবে, বীরত্ব ও সাহস বৃদ্ধি করবে যা অনিশ্চয়তার বাইরে আসতে সহায়তা করবে। মিথুনের স্বাভাবিক গুণ হ'ল ধারণা এবং তথ্যগুলি ভালভাবে বিনিময় করা, সুতরাং আপনি এই গোচর যত বেশি লোকের সাথে মিলিত হবেন, আপনি যত বেশি সুযোগ পাবেন, ততই আপনি আপনার আয় বৃদ্ধি করতে সহায়তা করবেন। এই কৌশলগত গোচর আপনাকে আপনার দক্ষতা দেখানোর জন্য একটি খুব ভাল প্ল্যাটফর্ম দেবে, কোনও সুযোগ হাতছাড়া করতে দেবেন না।

আপনার বাবার সাথে সম্পর্ক জোরদার হবে, পেশায় আপনার বড় ব্যক্তির সাথে দেখা হবে এবং তাদের পরামর্শ আপনার জীবনকে নতুন দিকের দিকে নিয়ে যেতে পারে। স্বাস্থ্যের ক্ষেত্রে এই গোচর শুভ হবে, তবুও আপনার ডায়েটে গাফিল হবেন না, অন্যথায় ওজন বাড়ানোর মতো সমস্যা দেখা দিতে পারে। মিথুনের পক্ষে, ভাকরি গুরুর এই রূপান্তরটি খুব অনুকূল ফলাফল নিয়ে আসবে, তাই আপনার প্রচেষ্টা অবিরত চালিয়ে যান।

উপায় - বিষ্ণু সহস্রনামের জপ করা আপনার জন্য খুব শুভ হবে।

কর্কট রাশি

এই গুরুর প্রতিশোধ ক্যান্সারদের জন্য মিশ্র বা গড় ফল দেবে। এই গোচর কর্কট রাশিদের জন্য বিঘ্ন সৃষ্টি করবে, তবে একই সাথে আপনার সাহস বা যুদ্ধাত্মক প্রকৃতিও বাড়িয়ে তুলবে যা আপনাকে এই বাধাগুলি কাটিয়ে উঠতে সহায়তা করবে।

যাঁরা চাকরী, পরিচালনার ক্ষেত্র, শিক্ষকতা বা পরামর্শ পেশা করছেন তাদের পক্ষে শিক্ষকের পক্ষে যাওয়া উপযুক্ত হবে বা যারা তাদের দক্ষতা সম্পর্কিত কিছু কাজ করছেন তারা ভাল সাফল্য পাবেন। যে লোকেরা তাদের ব্যবসা করছে, তাদের সংস্থানগুলির ভিত্তিতে সিদ্ধান্ত নিতে হবে, তাদের কোনও ঋণ নেওয়া এড়ানো উচিত, অন্যথায় তারা সমস্যার সম্মুখীন হওয়ার বিষয়ে পড়তে পারেন। এই গোচরের মূল বার্তাটি হ'ল আপনাকে আপনার দক্ষতার উপর নির্ভর করতে হবে, ভাগ্যের অবলম্বন নয়।

পারিবারিক সম্পর্কগুলিও কিছুটা সম্প্রীতি বাড়াতে সহায়তা করবে, নতুন অতিথির আগমন পরিবারে হতে পারে। এই বক্ররেখা শিক্ষার্থীদের পক্ষে বিশেষত যারা প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তাদের পক্ষে উপযুক্ত হবে। স্বাস্থ্য দৃষ্টিকোণ থেকে, এই গোচর কিছুটা বিরক্তিকর হতে পারে, বিশেষত চর্বিযুক্ত, পেটজনিত সমস্যা, তাই আপনার খাবারের যত্ন নেওয়ার বিষয়টি নিশ্চিত করুন এবং আরও গুরুত্বপূর্ণ, নেতিবাচকতা থেকে আপনি আরও বেশি উপকার পাবেন। রুটিনে ব্যায়াম, যোগ ইত্যাদি অন্তর্ভুক্তি আপনাকে খুব ভাল ফলাফল দেবে!

উপায় - দেবীর যে কোন স্বরূপ পূজা আপনাকে ভালো ফল প্রদান করবে।

সিংহ রাশি

এই গুরুর বকরি গোচর সিংহ রাশির জাতকদের জন্য অনুকূল ফলাফল আনবে। নতুন পরিকল্পনা তৈরি এবং তা কার্যকর করার জন্য এই সময়টি খুব শুভ হবে কারণ এই সময়ে আপনার পরিচালনার ক্ষমতা সর্বোচ্চ পর্যায়ে থাকবে। আপনার বুদ্ধি, সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে স্পষ্টতা থাকবে, যার কারণে লোকেরা গুরুত্বপূর্ণ বিষয়ে পরামর্শের জন্য আপনার কাছে আসবে এবং সমাজে আপনার অবস্থান বৃদ্ধি পাবে। এই মুহুর্তে আপনি ইতিবাচক এবং গতিময় হয়ে উঠবেন, তাই আপনার অসম্পূর্ণ কাজটি যা এই সময়ে সম্পূর্ণ করুন। যে সমস্ত বাধাগুলি আসছিল, সেগুলি সমস্ত দূরে চলে যাবে, নতুন সুযোগগুলি খুঁজে পাবে। যাঁরা চাকরিতে আছেন এবং পরিবর্তন আনতে চান, তারা কিছু ভাল জায়গায় সুযোগ পেতে পারেন।

প্রেমের জীবনের জন্যও, এই রূপান্তরটি খুব শুভ হবে আপনি নতুন সম্পর্কের মধ্যে যেতে চান বা পুরানো সম্পর্কের উন্নতি করতে চান, শর্তগুলি আপনার পক্ষে অনুকূল হবে। শিশু সম্পর্কিত সমস্যা সম্পর্কিত সমস্যাগুলি সরানো হবে। এই সময়টি শিক্ষার্থীদের জন্যও সুসংবাদ এনে দেবে, উচ্চশিক্ষায় সমস্যা কাটিয়ে উঠবে, যে শিক্ষার্থীরা গবেষণা কাজে যুক্ত থাকবে, তারা খুব ভাল সাফল্য পাবে। আধ্যাত্মিকতা বা জ্যোতিষশাস্ত্র ইত্যাদির মতো বিশেষ বিষয়গুলির প্রতি আপনার আগ্রহ বৃদ্ধি পাবে, নতুন কিছু শিখার কৌতূহল থাকবে।

এই সময়টি স্বাস্থ্যের দৃষ্টিকোণ থেকে খুব ভাল হবে, বকরি গুরুর আরোহণের উপর দৃষ্টি প্রতিরক্ষামূলক হিসাবে কাজ করবে, আপনার ডায়েট এবং অনুশীলনের দিকে একটু নজর দেওয়া দরকার, কারণ এই সময়ে ওজন বাড়ার অনেক সম্ভাবনা রয়েছে। তিনি বসবাস করেন. তবে এই মুহুর্তে আপনার আরও একটি জিনিস সম্পর্কে সতর্কতা অবলম্বন করা দরকার, এটি আপনার গুরুত্বপূর্ণ অনুভূতি কারণ আপনি অনুভব করতে পারেন যে আপনি সবকিছু জানেন এবং সেখানে আপনি ভুলে যাবেন।

উপায় - সূর্য্যের অর্ঘ্য দেওয়া, সুরস্ট্যাকমের পাঠ করা আপনার জন্য খুব শুভ হবে।


আপনার কুষ্ঠীর শুভ যোগ জানার জন্য এক্ষুনি কিনুন এস্ট্রসেজ বৃহৎ কুন্ডলী

কন্যা রাশি

কন্যা রাশিচক্রের জন্য, গুরুর এই গোচর ভাল ফলাফল এনে দেবে। এই গোচরটি আপনার চতুর্থ ভাবের পঞ্চম ভাব থেকে হবে, যেখানে (পঞ্চম ভাব) তিনি শনি মহারাজের সাথে বসেছিলেন।

গুরু আপনার বক্র অবস্থায় আপনার জন্য স্বস্তি এনেছে, ইঙ্গিত দেয় যে এখন আপনি আপনার প্রচেষ্টা চালিয়ে যাবেন, এটি সাধারণ জীবন হোক বা আপনার কর্মক্ষেত্র, আপনি যে জায়গাগুলিতে মনের প্রশান্তি পেয়েছেন, যেখানে আপনি মনোরম এবং স্বাচ্ছন্দ্য বোধ করেন এই গোচর আপনার আরামের সুবিধাগুলিও বাড়িয়ে তুলবে, নতুন যানবাহন, ঘর পাওয়া সম্ভব, পুরানো সম্পত্তির মুলতুবি থাকা সমস্যাগুলি সমাধান করা হবে।

গুরুর এই আবৃত্তি আধ্যাত্মিক, ধ্যান, যোগের মাধ্যমে নিজের সাথে সংযোগ স্থাপন করাও খুব ভাল, এটি আপনাকে যে সমস্ত আবেগময় সমস্যায় কাটিয়েছিল তা থেকে মুক্তি পেতে সহায়তা করবে। মায়েরা প্রচুর স্বাস্থ্য সুবিধা পাবেন, তারা তাদের সম্পর্কও জোরদার করবে। স্ত্রীর সাথে সম্পর্কের ক্ষেত্রে মিষ্টি থাকবে, তাদের কাজ বা পেশায় যে সমস্যাগুলি আসছিল, সেগুলি দূর করা হবে।

যে ব্যক্তিরা নতুন সম্পর্কের সাথে যুক্ত হতে চান, তারা একটু আবেগের মধ্যে সুরক্ষার অনুভূতির কারণে এটি করতে কিছুটা দ্বিধা বোধ করতে পারে, আপনাকে বোঝাতে হবে যে প্রেমে কোনও সুরক্ষা নেই। সময় শিক্ষার্থী শ্রেণীর পক্ষেও অনুকূল, তবে কখনও কখনও আপনি শিথিল করতে পছন্দ করেন যা কিছু সমস্যা বাড়িয়ে তুলতে পারে। আপনার এই দিকে একটু মনোযোগ দিতে হবে। স্বাস্থ্যের দৃষ্টিকোণ থেকে, শিক্ষক হওয়া আপনার পক্ষে খুব মঙ্গলজনক হবে, যত কম সমস্যাই চলছিল, সেগুলি থেকে মুক্তি পেতে সহায়তা করবে।

উপায় - প্রতি বুধবার সবুজ বস্তুর দান করা আর পান্না রত্ন ধারণ করা আপনার জন্য শুভ হবে।

তুলা রাশি

তুলা রাশির জাতকদের ক্ষেত্রে এই রাশির পরিবর্তন চতুর্থ থেকে তৃতীয় ঘরে গুরুর অবস্থানের মধ্য দিয়ে থাকবে। যাকে শক্তি, সাহস, আকাঙ্ক্ষা এবং আগ্রহের জায়গা হিসাবে বিবেচনা করা হয়, যা দেখায় যে আপনি আপনার নির্ধারিত সীমাগুলির উপরে উঠতে চেষ্টা করবেন, যা আপনাকে নতুন সুযোগ দেবে। আপনি নতুন ধারণা এবং পরীক্ষাগুলি থেকে পিছপা হবেন না, যা লাভের সম্ভাবনা বাড়িয়ে তুলবে। আপনার যোগাযোগের দক্ষতাও বাড়বে যাতে আপনি আপনার অনুভূতি আরও ভালভাবে সবার কাছে উপস্থাপন করতে সক্ষম হন যা আপনার ব্যবসা এবং সম্পর্ক উভয়ের জন্য দুর্দান্ত ফলাফল আনবে।

আপনার দক্ষতা পরিমার্জন করার এই সময়, কারণ এই সময়টি আপনাকে আপনার দক্ষতার সাথে মানিয়ে নেওয়ার সুযোগ দেবে। এই সময়টি নিজের জন্য নিজেকে খুঁজে পাওয়ার, আপনি যা পছন্দ করেন তা করার সময়, কারণ আপনি নিজের পছন্দমতো জিনিসগুলি যত বেশি করেন, তত বেশি নিজেকে মুক্ত পাবেন, যা আপনার সিদ্ধান্তকে বেশ ভাল করে তুলবে। যা কিছু সময়ের জন্য ঝামেলা সৃষ্টি করছিল। আপনার প্রচেষ্টাও সঠিক দিকনির্দেশনা পাবে।

ভাইবোন এবং ভাইবোনদের কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন। স্ত্রীর সহযোগিতা আপনার অগ্রগতিতেও ভূমিকা রাখবে। ভাগ্য সুস্থ হয়ে উঠছে বলে মনে হচ্ছে। সময় শিক্ষার্থীদের, বিশেষত যে সকল শিক্ষার্থী যে কোনও প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তাদের জন্য সময় খুব শুভ হবে। এই সময়টি আপনার পক্ষে খুব ভাল তবে আপনি অন্যকে সন্তুষ্ট করতে অনেক সময় ব্যয় করেন, যদি আপনি এই প্রক্রিয়াটি থেকে বেঁচে থাকেন তবে গুরুর এই অতিক্রম করে আপনি আরও বেশি সুবিধা পেতে সক্ষম হবেন।

উপায় - শিক্ষক বা যাকে আপনি আপনার গুরু মানেন, উনার আশীর্বাদ প্রাপ্ত করা খুব শুভ হবে। তুলসী গাছে প্রত্যহ তেল চড়ানো আপনার জন্য শুভ হবে।

বৃশ্চিক রাশি

ধনু রাশির জাতকরা বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের জন্যও খুব শুভ হবে। গুরু মহারাজ আপনার তৃতীয় স্থান থেকে, যা প্রচেষ্টার জায়গা থেকে দ্বিতীয় ভাব চলে যাবে, যা জমে থাকা সম্পদ এবং পরিবারের জায়গা। এটি দেখায় যে এই সময় স্বস্তি দিতে চলেছে, অক্লান্ত পরিশ্রমের পরেও আপনি কিছু সময়ের জন্য সঠিক দিকনির্দেশ পাচ্ছেন না, সেই দিকটি এখনই খুঁজে পাওয়া শুরু হবে। আয় বাড়ানো সম্ভব বলে মনে হচ্ছে, পেশায়, চাকরিতে নতুন সুযোগ মিলবে। আপনাকে কোনও নতুন দায়িত্ব বা নতুন পদে ভূষিত করা যেতে পারে।

যারা দীর্ঘদিন ধরে তাদের ব্যবসায় যেতে চান, তাদের জন্য শিক্ষক হওয়াও অনুকূল এবং যারা ইতিমধ্যে তাদের ব্যবসা করছেন, তারা তাদের সংস্থানগুলি যথাযথভাবে ব্যবহার করতে সক্ষম হবেন, যা আশা করা যায় যে ভাল লাভ হবে। এই সময়ের মধ্যে আপনার সমস্ত ফোকাস ধন জমে থাকা উচিত।

আপনি পরিবারের সাথে আরও বেশি সময় ব্যয় করার চেষ্টা করবেন যা পারিবারিক সম্পর্কের ক্ষেত্রেও সম্প্রীতি বয়ে আনবে। পরিবার বৃদ্ধিরও লক্ষণ রয়েছে। যে স্থানীয় লোকেরা দীর্ঘদিন গিঁটে আবদ্ধ থাকতে চান তাদের পক্ষে এটি সম্ভব। শিক্ষার্থীদের জন্য শুভ লক্ষণ থাকবে, শেখার পক্ষে অনুকূল পরিবেশ পাবেন, বাধাও দূর হচ্ছে বলে মনে হচ্ছে। স্বাস্থ্যের দিক থেকেও, গুরুর এই দর্শন বৃশ্চিক স্থানীয়দের জন্য ভাল হবে।

উপায় - চাঁদির গ্লাসে জল খাওয়া আর পুখরাজ রত্ন ধারণ করা আপনার জন্য বেশ শুভ হবে।


জীবনকে সম্মৃদ্ধ বানানো আপনার কুষ্ঠিতে লুকিয়ে থাকা রাজ যোগ

ধনু রাশি

গুরুর এই দ্বিতীয় স্থানটি আপনার দ্বিতীয় ভাব থেকে, যেখানে গুরু নীচের ঘরে বসে ছিলেন, এখন আপনার প্রথম ঘরে থাকবে, যা খুব ভাল ফলের দিকে ইঙ্গিত করছে। আপনি যে প্রথম পরিবর্তনটি অনুভব করবেন তা আপনার প্রকৃতিতে আসবে। কিছু সময়ের জন্য, আপনি ক্লান্ত, অলস বোধ করছেন, এটি চলে যাবে এবং আপনি শক্তিশালী বোধ করবেন।

আপনি ইতিবাচকতার সাথে এগিয়ে যাবেন যা আপনার স্বাস্থ্য এবং সিদ্ধান্ত গ্রহণের ক্ষমতাতেও প্রদর্শিত হবে। ধর্ম, আধ্যাত্মিকতার প্রতিও আগ্রহ বাড়বে, আপনি সমাজে কিছুটা অবদান রাখার অনুভূতিও পাবেন এবং এর জন্য আপনি প্রচেষ্টাও করবেন। আপনি অনেক ভাগ্য পাবেন, সুতরাং আপনার সামনে যা কিছু সুযোগ উপস্থাপিত তা নেওয়া মিস করবেন না।

গুরুও আপনার রাশিচক্রের চতুর্থ ভাব মালিক, সুতরাং আপনার জমি-সম্পত্তি সম্পর্কিত বিষয়গুলি চলছিল, এটি চলবে এবং নতুন উপায় ইত্যাদি খোলা হবে। যারা গিঁটে আবদ্ধ হওয়ার জন্য অপেক্ষা করছেন, তাদের রাশিচক্রের পরিবর্তনটি সুসংবাদ এনে দেবে, অন্যদিকে যারা ইতিমধ্যে বিবাহিত বা সম্পর্কের ক্ষেত্রে কিছু সমস্যার মুখোমুখি হতে পারেন, সাবধান হন কারণ মাঝে মাঝে আপনি আপনার সঙ্গীর বন্ধুরা কম পরামর্শদাতা হওয়ার জন্য আরও চেষ্টা করবেন।

এই পরিবর্তনটি শিশুদের ক্ষেত্রে সুসংবাদ নিয়ে আসবে। শিক্ষার্থীদের উচ্চ শিক্ষার দিকে অগ্রসর হতে দেখা যায়, পরিবারটিও ভাল সমর্থন করবে। এটি বলাও ভুল হবে না যে প্রতিটি দৃষ্টিকোণ থেকে এই গোচর শুভ হবে।

উপায় - শুক্রবারের দিন উপবাস করুন আর কলা গাছের উপাসনা করুন।

মকর রাশি

গুরুর এই অতিক্রমটি আপনাকে প্রচুর শুভতা এনে দেবে, আপনার সিংহাসন থেকে আপনার রাশিচক্র পরিবর্তন করে আপনি আপনার দ্বাদশ ঘরে আপনার রাশিতে বসবেন। বিশেষ করে যাদের আমদানি / রফতানি কাজ রয়েছে এবং যারা বিদেশে কোনও সংস্থায় কাজ করেন তাদের জন্য এই গোচর খুব শুভ হবে। এই গোচর বিদেশে যারা যাবেন তাদের জন্যও সুসংবাদ এনে দেবে। নিজের প্রতি আপনার বিশ্বাস বাড়তে শুরু করবে এবং অন্যের উপর নির্ভরতা হ্রাস পাবে যা আপনাকে সঠিক সিদ্ধান্ত নিতে সহায়তা করবে।

আপনি যত বেশি ভ্রমণ করবেন, তত বেশি উপকার পাবেন তবে আগেই ভ্রমণের জন্য ভাল বাজেটের পরিকল্পনা করা ঠিক হবে। আধ্যাত্মিক, ধর্মীয় ক্রিয়াকলাপগুলির প্রতি আপনার আগ্রহ বৃদ্ধি পাবে, আপনি এতে খুব বেশি অংশগ্রহণ করবেন। তবে স্বাস্থ্যের দিক থেকে, এই সময়টি কিছুটা দুর্বল হতে পারে, আপনাকে কিছু অযাচিত পরিস্থিতির মুখোমুখি হতে হতে পারে, তাই খাবারের যত্ন নেওয়া প্রয়োজন হবে। যোগব্যায়াম, প্রাণায়াম, খেলাধুলা এবং খেলাধুলায় অংশ নেওয়া আপনার পক্ষে খুব ভাল হবে।

সম্পর্কের ক্ষেত্রেও নতুনত্ব আসবে, একটি খারাপ সম্পর্ক বা এমন একটি সম্পর্ক যা আপনি আবেগগত সমস্যার মুখোমুখি হয়েছিলেন, বেরিয়ে আসতে সহায়তা করবে। আপনি যদি আপনার স্বাস্থ্যের প্রতি মনোযোগ দিন, তবে এই গোচর অন্য সমস্ত কোণ থেকে আপনার পক্ষে মঙ্গলজনক হবে।

উপায় - শনি মন্ত্রের জপ করা মকর রাশি জাতকদের জন খুব শুভ হবে।

কুম্ভ রাশি

ভাকরি গুরুর এই কুম্ভের পরিবর্তনটি আয়ের নতুন উত্স উন্মুক্ত করবে, ব্যয়কে নিয়ন্ত্রণে রাখতে সক্ষম হবে। আপনার পরিকল্পনা যাই ছিল না কেন সেগুলি কার্যকর করা শুরু হবে। এই গোচর দেখায় যে আপনি যত বেশি লোকের সাথে সাক্ষাত করবেন তত বেশি আপনি সুবিধা পাবেন, একজন পুরানো বন্ধু আপনার জন্য একটি নতুন সম্ভাবনা নিয়ে আসতে পারে।

সামাজিক প্রতিপত্তিও বাড়বে। আপনি এখন কিছুটা উচ্চাভিলাষী হবেন, এবং আপনি লক্ষ্যগুলির দিকে আরও সচেতনভাবে চেষ্টা করবেন, যাতে উপকার পাওয়ার অনেক সম্ভাবনা থাকে। এই পরিবর্তনটি বণিক শ্রেণীর জন্য ব্যবসা আরও করার সুযোগ প্রদান করবে।

বড় ভাইবোনদের সাথে বিরোধের অবসান হবে, বাচ্চাদের ব্যাপারেও শিক্ষকের এই পরিস্থিতি খুব শুভ হবে, পরিবার বাড়ানো সম্ভব। আপনি যদি এই রাশির জাতক হন তবে আপনার সন্তানের বৃদ্ধি থেকে আপনি প্রচুর সুখ পাবেন। প্রেমের সম্পর্কগুলি সতেজ হবে, নতুন শক্তিতে পূর্ণ হবে যাতে আপনার সঙ্গীও আপনার সাথে খুশি হয়।

আপনার অন্তর্দৃষ্টি এই সময় খুব ভাল হবে, যা আপনাকে নতুন দিকনির্দেশ পেতে সহায়তা করবে। শিক্ষার্থীরা উচ্চ শিক্ষায় পরিবারের পুরোপুরি সমর্থনও পাবে, যাতে তাদের অগ্রগতির পথে এগিয়ে যেতে দেখা যায়। যারা পড়াশোনা শেষ করে চাকরি খুঁজছেন তারাও ভাল সুযোগ পাবেন। স্বাস্থ্যের দৃষ্টিকোণ থেকে সময়ও ভাল হবে, অল্প পরিমাণে খাবার ও খাবারের দিকে নজর দেওয়া দরকার, চর্বিযুক্ত খাবার না খাওয়াই মঙ্গলজনক হবে।

উপায় - পিতাম্বরী রত্ন মধ্যমা আঙুলে আপনার জন্য শুভ হবে।

মীন রাশি

মীন রাশির লোকদের জন্য, গুরু মহারাজ কম থাকায় এবং শনি গ্রহের সাথে বসে উপকারী বোধ থেকে ভাকরি গুরুর পরিবর্তন দশম ঘরে এটির মূল ত্রিভুজ রাশিতে থাকবে, যা চাকরিতে অগ্রগতি এবং পরিবর্তন দেখায়। এই পরিবর্তন আপনাকে আরও বেশি কার্যকেন্দ্রিক করে তুলবে, এখন আপনার লক্ষ্য কীভাবে কাজটি সুচারুভাবে করা যায়, লক্ষ্য থেকে দূরে সরে গিয়ে বা প্রশংসা করার মাধ্যমে এবং কীভাবে সাফল্য এবং উচ্চপদস্থ কর্মকর্তাদের শ্রদ্ধার দিকে পরিচালিত করবে এবং আপনিও উত্সাহ পাবেন।

বাবার স্বাস্থ্যের উন্নতির পাশাপাশি তার সম্পর্কের মধ্যে একটি মিষ্টি থাকবে, আপনি তাঁর কাছ থেকেও অনেক উত্সাহ এবং সমর্থন পাবেন, যার কারণে পরিবারে একটি আনন্দের পরিবেশ থাকবে। আপনার বক্তৃতা শক্তিও বাড়বে, তাই অনেক লোক আপনার সাথে পরামর্শ করবে। সরকারী খাত থেকেও সুবিধা পাওয়ার সম্ভাবনা থাকবে। বাড়ি বা গাড়িতে কোনও বাড়তি বা নতুন কাজের পরিকল্পনা করা হবে।

বিজয় শত্রুর পক্ষে জিতবে, আদালত-আদালতে বিচারাধীন মামলা দ্রুত এগিয়ে যাবে। প্রেমের ক্ষেত্রে, এই গোচরটি সামান্য মিশ্র ফলাফল দিতে পারে, এর জন্য আপনাকে আপনার ব্যবসা এবং পরিবারকে সামঞ্জস্য করতে হবে। আপনার আত্মবিশ্বাস এই মুহুর্তে বাড়বে, তাই সিদ্ধান্ত নিতে সময় নষ্ট করবেন না, কারণ মীন মানুষদের সবচেয়ে বড় সমস্যা সিদ্ধান্ত গ্রহণ।

কখনও কখনও আপনি নিজের নৈতিকতার কারণে আত্ম-বৃদ্ধির শিকারও হন, যার ফলে আপনি নিজের সিদ্ধান্তের প্রতি বিশ্বাস হারাতে পারেন, যা গুরুর এই বক্ররেখায় আপনার ফলাফলকে হ্রাস করতে পারে। অতএব, আপনি এই বিবর্তন থেকে নিজেকে যত বেশি বাঁচানবেন আপনার পক্ষে তত ভাল।

উপায় - ভগবান বিষ্ণুর মৎস অবতারের কথা পাঠ করা আপনার জন্য খুব শুভ হবে।


রত্ন, রুদ্রাক্ষ সমেত সব জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন : এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 599/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer