বৃহস্পতির মকর রাশিতে গোচর (29 মার্চ)

দেবতার গুরু বলা হয়ে থাকে বৃহস্পতি গ্রহ 29 মার্চ 2020, রবিবার রাত্রি 7:08 বাজে মকর রাশিতে প্রবেশ করবে। এখানে এই মকর রাশির স্বামী শনির সাথে যুক্তি করবেন। বৈদিক জ্যোতিষের অনুসারে গুরু রাশির পরিবর্তন বেশ অনুকূল মানা হয়ে থাকে কেননা দেব গুরুর দৃষ্টি অমৃতের সমান মানা গিয়েছে। গুরু নৈসগিক রূপে একটি শুভ গ্রহ আর সবার জন্য ভালো পরিনাম দেওয়ার সামর্থ রাখে। গুরুর মকর রাশিতে গোচরের প্রভাব সব 12 রাশিতে কোন না কোন রূপে অবশ্যই হবে। তাহলে আসুন জানা যাক যে আপনার রাশিতে গুরুর গোচর কী প্রভাব দেখাতে চলেছে।

গুরু গোচর - মেষ রাশির ফলাদেশ

দেব গুরু বৃহস্পতি আপনার রাশি থেকে দশম ভাবে প্রবেশ করবে। এটি আপনার নবম আর দ্বাদশ ভাবের স্বামী। মকর রাশিতে গুরু গোচরের প্রভাবে আপনার কর্মক্ষেত্রে কিছু উৎরাই-চড়ায়ের স্থিতি তৈরি হবে। কিছু লোক ট্রান্সফার পাওয়ার সম্ভবনা থাকবে আর এই বৃহস্পতি আপনাকে বেশ পরিশ্রম করাবে। কর্মক্ষেত্রে বৃহস্পতির গোচর বিশেষ করে আপনাকে আপনার ব্যাপারে বিচার করতে বাধ্য করবে যে আপনি সঠিক কাজ করছেন অথবা না। আপনার পরিকল্পনা সম্পূর্ণ হবে কিন্তু কর্মক্ষেত্রে আপনার অতিরিক্ত আত্মবিশ্বাস আপনাকে বিপদে ফেলতে পারে, সেইজন্য নিজের কাজের মধ্যে থাকুন আর অন্যকাজে হস্তক্ষেপ করা বন্দ করুন।বৃহস্পতি এই গোচর থেকে আপনার ধন বৃদ্ধি হবে আর আপনি সমাজে সম্মানিত হবেন। আপনার পরিবার জীবন এ খুশি আসবে আর পরিবারে বড়োদের আশীর্বাদ পাবেন তথা জীবনে উন্নতি হবে। এর প্রভাবে আর্থিক স্থিতিও মজবুত হবে আর আপনি আপনার সামাজিক স্তরে উঠাতে সফল হবেন। আপনার নিজের কাজে পুরো ধ্যান দেওয়ার প্রয়োজন।

উপায় : বৃহস্পতি বারের দিন গো মাতা কে হলুদ এবং ছোলার ডাল মিশিয়ে আটার লই খাওয়ান।

গুরু গোচর - বৃষভ রাশির গোচরফল

দেব গুরুর বৃহস্পতির গোচর আপনার রাশি থেকে নবম ভাবে হতে চলেছে। এটি আপনার রাশির জন্য অষ্টম আর একাদশ ভাবের স্বামী। বৃহস্পতির এই গোচর বৃষভ রাশির জাতকদের জন্য মিশ্রিত পরিনাম নিয়ে আসবে। এই গোচরের প্রভাবে সামাজিক দিক থেকে আপনার বেশ উন্নতি হবে আর আপনার সমাজে মান সম্মান বাড়বে। আপনার হঠাৎ করে কোন পৈতৃক সম্পত্তি প্রাপ্ত হতে পারে, যার ফলে আপনার আর্থিক স্থিতি ভালো হবে। কোন গুরু অথবা গুরু তুল্য ব্যাক্তির সাথে সাক্ষাৎ করার সুযোগ হতে পারে আর উনার পরামর্শ আপনার জীবনে অনেক কাজে আসবে। আর্থিক দিক থেকে গোচর সামান্য থাকতে চলেছে। এই গোচরের প্রভাবে আপনার মনে ধার্মিক বিচার থাকবে আর আপনি ধার্মিক ব্যাপারে এগিয়ে গিয়ে অংশগ্রহণ করবেন। এই গোচর আপনার ভেতরে অলসতার বৃদ্ধি করবে, যে কারণে আপনি আপনার অলসতার কারণে অনেক গুরুত্বপূর্ণ পরিকল্পনা থেকে সুযোগ হারিয়ে ফেলবেন, সেইজন্য কিছুটা ধ্যান রাখা উচিত। আপনার সন্তানের জন্য বেশ অনুকূল থাকবে আর উনার উন্নতি হবে। যদি আপনি এখনো অবিবিবাহিত রয়েছেন আর কোন প্রেম সম্মন্ধের সাথে জড়িত রয়েছেন তাহলে এই গোচরের ভালো অনুকূল পরিনাম মিলবে আর আপনার প্রেম জীবনে ভালো সময় হবে। এই গোচরকালেআপনি কোন লম্বা তীর্থ যাত্রাতে যেতে পারেন।

উপায় : বৃহস্পতিবারে দিক হলুদ এবং ছোলার দান করুন আর গরুকে রুটি খাওয়ান।

শুক্রের বৃষভ রাশিতে গোচরের আরও তথ্য জানার জন্য এখানে - ক্লিক করুন

গুরু গোচর - মিথুন রাশি ফলাদেশ

আপনার রাশির জাতকদের জন্য বৃহস্পতি সপ্তম আর দশম ভাবের স্বামী। সপ্তম ভাবের স্বামী হওয়ার কারণে এই মারক ও এই গোচর কালে আপনার অষ্টম ভাবে প্রবেশ করবে। মিথুন রাশির লোকেদের জন্য বৃহস্পতির এই গোচর বেশি অনুকূল মানা যাবে না কেননা এর কিছু প্রতিকূল পরিনাম ও সামনে দেখা দিবে। গুরু গোচরের প্রভাবে আপনার উর্জাতে বৃদ্ধি হবে, যারফলে আপনার আর্থিক স্থিতি বেশ খারাপ হতে পারে আর আপনাকে অনেক বেশি চাপের সম্মুখীন করতে হতে পারে। যদিও যে সব লোকেরা আধ্যাধিক ক্রিয়াকলাপে লেগে রয়েছে, সেই জন্য বৃহস্পতির গোচর বেশ অনুকূল প্রমাণিত হবে। তারপরে আবার এই গোচর কালে আপনার স্বাস্থ্য সম্বন্ধিত সমস্যা সামনে আসতে পারে, সেইজন্য স্বাস্থ্য সম্বন্ধিত যে কোন সমস্যা এরোবেন করবেন না আর শীঘ্রই ডাক্তারের পরামর্শ নিন। যে সব লোকেরা ধ্যান, মেডিটেশন করেন তাদের জন্য এই গোচর বেশ ভালো অনুভব নিয়ে আসবে।আপনাকে অযথার খরচা থেকে মুক্তি পেতে হবে, তা না হলে আপনি খুব সমস্যাই পরে যাবেন। অযথার যাত্রার ফলে আপনি স্বাস্থ্য আর ধনের ব্যাপারে খারাপ প্রভাব পড়তে পারে, সেইজন্য এই সব থেকে দূরে থাকায় ভালো হবে। এই গোচর কালে আপনার নিজের শশুর বাড়ির পক্ষের সম্মন্ধের দিক থেকে কিছুটা প্রভাব পড়তে পারে আর সেটি আপনার মানসিক চাপের কারণ হতে পারে।

উপায়: বৃহস্পতিবারের দিন শুদ্ধ ঘি দান করুন।

এই রাশিফল চন্দ্র রাশিতে আধারিত রয়েছে। জানুন নিজের চন্দ্র রাশি

গুরু গোচর - কর্কট রাশির ভবিষ্যৎবাণী

আপনার রাশির জন্য দেব গুরু বৃহস্পতির গোচর সদেব গুরুত্বপূর্ণ হয়ে থাকে কেননা এটি আপনার নবম ভাব অর্থাৎ ভাগ্য স্থানের স্বামী ও আর ষষ্ঠ ভাবের স্বামীও। এই গোচর কালে বৃহস্পতি দেব আপনার সপ্তম ভাবে প্রবেশ করবে। কর্কট রাশির জাতকদের জন্য দেব গুরু বৃহস্পতির এই গোচর বেশ কিছু মূল্যে অনুকূল প্রমাণিত হবে কেননা দেব গুরু বৃহস্পতির কৃপাতে আপনার আমদানিতে জবরদস্ত বৃদ্ধি হবে আর আপনার আর্থিক স্থিতি সুদির হবে। ব্যাবসার ব্যাপারে আপনার ভালো সম্পর্ক স্থাপিত হবে, যা আপনাকে এগিয়ে যেতে সাহায্য করবে। এই সময় আপনি নিজের ব্যবসাকে গতিতে সফল হবেন। একটি কথার আপনাকে বিশেষ ধ্যান রাখতে হবে যে এই সময় আপনার বিজনেস পার্টনারের সাথে সম্পর্ক খারাপ হতে পারে, সেইজন্য উনাকে সামলানোর চেষ্টা করুন। এই গোচর দাম্পত্য জীবনে মিশ্রিত পরিনাম দিবে। এখানে আপনার আরও একটি সম্পর্কের বোঝাপড়া বাড়বে, আর অন্যদিকে আপনার জীবনসাথীর ব্যবহার কিছুটা পরিবর্তন হতে পারে আর তিনি মূল্যের ভাবনাতে গ্রস্ত হতে পারেন। এর প্রভাব আপনার দাম্পত্য জীবনে পড়বে। স্বাস্থ্যের দি থেকে বৃহস্পতির গোচর কিছুটা দুর্বল হতে পারে, সেইজন্য বিশেষ রূপে ধ্যান রাখুন। ছোট ছোট যাত্রা আপনার ব্যবসাকে বৃদ্ধি প্রদান করবে, উনাদের এই গোচরের অনুকূল পরিনাম মিলবে আর বিবাহ হওয়ার যোগ রয়েছে।

উপায় : প্রতি বৃহস্পতিবারে কলা গাছের পুজো করুন।

গুরু গোচর - সিংহ রাশির ফলকথন

দেব গুরু বৃহস্পতির গোচর সিংহ রাশির জাতকদের ষষ্ঠ ভাবে হবে। এটি আপনার রাশির স্বামী প্রেম মিত্র আর আপনার কুষ্ঠিতে পঞ্চম আর অষ্টম ভাবের সময় এই গোচরের প্রভাবে আপনার খরচাতে বৃদ্ধি হবে। এই সময়টি, যখন আপনি স্বাস্থ্যের ক্ষেত্রে দুর্বল হয়ে যেতে পারেন আর আপনার স্বাস্থ্য খারাপ হয়ে যেতে পারে। কোন বড় রোগ ও হতে পারে, সেইজন্য বিশেষ রূপে ধ্যান রাখুন। এই সময় কালে আপনার বাহন সাবধানীতে চালানো উচিত। অন্য কারুর ঝগড়াতে জড়াতে যাবে না, অন্যথায় ক্ষতি হতে পারে। অধিক পরিশ্রমের পরেও আপনি আংশিক ফলে আশা করতে পারেন। এই সময়ে যদি আপনি চেষ্টা করেন থামলে আপনি আপনার উপরে হয়ে থাকা ঋণ পরিশোধ করতে সফল হবেন কিন্তু সম্ভবনা এটাও রয়েছে যে আপনি পুরোনো কোন ঋণ পরিশোধ করতে পারেন। যদি আপনার কাছে অধিক পরিমানে ধন থেকে থাকে তাহলে এই সময় কাউকে নিজের ধন ঋণ দিবেন না কেননা সেটি ফেরত পাওয়ার কোন আশা দেখা যাচ্ছে না। আমাশয় তথা যকৃতের রোগ থেকে সাবধান থাকুন। ভোজনের মাত্রা অধিক হওয়ার কারণে মোটা হয়ে যাওয়ার সম্ভবনা অধিক রয়েছে।

উপায় : বৃহস্পতি বীজ মন্ত্রের জপ করুন “ওং গরং গরিং গৌরাং সঃ গুরবে নমঃ’’

গুরু গোচর - কন্যা রাশির ফলাদেশ

দেব গুরু বৃহস্পতির গোচর আপনার রাশি থেকে পঞ্চম ভাবে হবে। কন্যা রাশিতে জন্ম লোকদের জন্য বৃহস্পতি চতুর্থ আর সপ্তম ভাবের স্বামী তথা এই সপ্তম ভাবের স্বামী হওয়ার কারণে মারক ও বলা হয়ে থাকে। পঞ্চম ভাবে বৃহস্পতির গোচর আপনার জন্য কিছু ব্যাপারে বেশ কিছু আর কিছু ব্যাপারে বিরক্ত জনক পরিনাম নিয়ে এসেছে। যদি কুষ্ঠিতে স্থিতি অনুকূল থেকে থাকে থামলে এই গোচরের প্রভাবে আপনি সন্তানের প্রাপ্তি করতে পারেন আর আপনার বর্ষের ইচ্ছা পূরণ করতে পারেন। এই সময় আপনার পরিবারে সুখ আর শান্তির বৃদ্ধি হবে আর আপনার আর্থিক স্থিতি ও মুজবুত হবে। যদি আপনি কোন ব্যবসা করেন তাহলে এটি সেই সময় হবে, যখন আপনার ব্যবসাতে উন্নতির চেষ্টা হবে কিন্তু আপনার কোন দিশা ভুল দিকেও যেতে পারে। এখানে বৃহস্পতি নিজের রাশিতে রয়েছে। যদিও রাশির স্বামী শনি ও সাথে হওয়ার কারণে আপনার শুরুতে কিছু অনুকূল পরিনাম মিলতে দেরি হতে পারে, তাও আপনি ভালো পরিনাম পাবেন। এছাড়া এই গোচর কালে শিক্ষার ব্যাপারে ভালো পরিনাম পাবেন আর আপনার পড়াশোনা এগিয়ে যাবে। আপনার ভিতরে জ্ঞানের প্রতি জিজ্ঞেসা জাগবে, যা আপনাকে এগিয়ে নিয়ে যাবে। যদি আপনি কারুর সাথে প্রেম সম্মদ্ধে রয়েছেন তাহলে এই গোচর আপনার জন্য উতরাই -চড়ায়ের সৃষ্টি করবে। আপনি এই নির্ণয় নিতে সমস্যা বোধ করবেন যে যার সাথে আপনার প্রেম আছে উনি সারা জীবন আপনার সাথ দিবে কি না। এই সামঞ্জস্য থেকে বাঁচার জন্য আপনার কোন অভিজ্ঞ আর বুদ্ধিমান ব্যাক্তির কাছে পরামর্শ নেওয়া উচিত। যদি আপনি চাকরি করেন তাহলে এই সময় আপনার চাকরি চলে যাওয়ার সম্ভবনা রয়েছে।

উপায় : প্রতিদিন নিজের ঘরে কপ্পুরের প্রদীপ জ্বালান।

গুরু গোচর - তুলা রাশি ভবিষ্যবাণী

দেব গুরু বৃহস্পতির গোচর আপনার চতুর্থ ভাবে হবে, সেইজন্য যে সব লোকজন তুলা রাশিতে জন্মেছেন, উনার বৃহস্পতির এই গোচরের প্রভাবে বিশেষ রূপে পারিবারিক জীবনে দেখতে পাওয়া যাবে। বৃহস্পতি আপনার তৃতীয় আর ষষ্ঠ ভাবের স্বামী। চতুর্থ ভাবে বৃহস্পতির গোচর চাপ কে বাড়াতে পারে। লোকদের মধ্যে একে অপরকে বোঝার ঘাটতি হতে পারে, যে কারণে পরিবারের একতা সমস্যাতে পড়তে পারে কিন্তু এই গোচর কর্মক্ষেত্রে আপনার স্থিতিকে বলবান বানাবে আর আপনার পক্ষে ফলাফল আসতে লাগবে। আপনার কাজের জমিয়ে সুনাম হবে। এই গোচর কালে আপনার পরিবারের বড়দের স্বাস্থ্য পীড়িত হতে পারে কিন্তু এই গোচরের ভালো ফল এটা হবে যে এই সময়ে আপনি কোন প্রপার্টি কিনতে সক্ষম হবেন আর আপনার চেষ্টাতে আপনি সুখের প্রাপ্তি করবেন। আপনার মাতার ব্যাবহারে কিছু বদলাভ আসতে পারে আর স্বাস্থ্যে উৎরাই-চড়াই স্থিতি হতে পারে। সেইজন্য উনার ধ্যান রাখা প্রয়োজন। এই গোচর পরিবারের প্রতি আপনাকে চিন্তিত বানাবে। আর আপনার ঘরেলু খরচা ও বৃদ্ধি হবে। এই সময় আপনার যে কোন প্রকারের বিবাদ থেকে বেঁচে থাকা উচিত, যা বিশেষ রূপে আপনার পরিবারের সাথে জড়িত কেননা তার থেকে আপনি দুঃখ পাবেন আর আপনি ভেতর থেকে ভেঙে পড়ার মতো অনুভব করবেন।

উপায় : প্রত্যেক বৃহস্পতিবারে ঘি দান করা আপনার জন্য লাভদায়ক প্রমাণিত হবে।

কোন সমস্যার জন্য রয়েছেন বিরক্ত, সমাধান পাওয়ার জন্য প্রশ্ন জিজ্ঞেস করুন

গুরু গোচর - বৃশ্চিক রাশি ফলকথন

বৃশ্চিক রাশির জাতকদের ঝনন বৃহস্পতি দ্বিতীয় আর পঞ্চম ভাবের স্বামী সেইজন্য এই দ্বিতীয় ভাবের স্বামী হওয়ার কারণে বৃশ্চিক রাশির জাতকদের জন্য মারক ও বানানো হয়ে থাকে। গোচরের এই স্থিতিতে বৃহস্পতি আপনার তৃতীয় ভাবে গোচর করবে আর এই কারণে আপনাকে যাত্রাতে বার বার যেতে হতে পারে। আপনার বেশ কিছু যাত্রা হবে আর এই যাত্রা বিশেষ করে কোন তীর্থ স্থলের জন্য তথা আর্থিক প্রয়োজন থেকে হতে পারে। শুরুতে কিছু যাত্রা অনুকূল থাকবে না আর আপনাকে শারীরিক কষ্ট আর আর্থিক চ্যালেঞ্জের সম্মুখীন করতে হতে পারে কিন্তু পরে স্থিতি ভালো হবে। এই গোচর কালে আপনার দাম্পত্য জীবনের জন্য অনুকূল আর প্রভাবশালী থাকবে। যদি আপনার সম্পর্কে কোন চাপ বা সমস্যা পূর্বে থেকে চলে আসছে তাহলে এখন সেটা দূর হয়ে যাবে। আপনার ভাই বোনকে আপনি আর্থিক দিক থেকে সাহায্য করবেন আর উনাদের যথাসম্ভব সাহায্য করবেন। আপনার সন্তানের জন্য বৃহস্পতির গোচর বেশ অনুকূল থাকবে আর এই সময় উনার ভালো লাভ হবে। যদি আপনি এখনো পর্যন্ত সিঙ্গেল থেকে থাকেন আর কারুর সাথে প্রেম করেন তাহলে এই গোচর আপনার জন্য অনুকূল থাকবে আর আপনি আপনার প্রিয়তমকে বিবাহের জন্য প্রস্তাব দিতে পারেন আর তাতে সফলতা পাওয়ার পুরো সম্ভবনা রয়েছে।

উপায় : ভগবান শিব কে রুদ্রভাষিক করা আপনার জন্য ফলদায়ী থাকবে।

গুরু গোচর - ধনু রাশি ফলাদেশ

বৃহস্পতির গোচর আপনার রাশির জন্য খুব গুরুত্বপূর্ণ কেননা গুরু ধনু রাশির স্বামী গ্রহ। এটি আপনার রাশির চতুর্থ ভাবের স্বামী আর বর্তমান গোচরে আপনার দ্বিতীয় ভাবে প্রবেশ করবে। বৃহস্পতির দ্বিতীয় ভাবে যাওয়া আপনার পরিবারে বৃদ্ধির দিকে সংকেত করে, যে কারণে পরিবারে কোন নতুন ব্যাক্তির আগমন হতে পারে। আপনার পরিবারে কারুর বিবাহ হোক অথবা কোন সন্তানের জন্ম হোক, পরিবারে খুশি আসবে আর আপনি পুজো পাঠ তথা শুভ কাজ সম্পন্ন করবেন। এছাড়া পরিবারে কোন শুভ আয়োজন ও হতে পারে, যারফলে লোকেদের মিলাজুলা হয়ে থাকবে আর সমাজে আপনার উঁচু স্থান হবে। আপনার পরিবারের সম্মান বাড়বে। এই সময়ে আপনার বাণীতে গম্ভীরতা আসবে আর আপনি যে কোন কথাকে ভেবে চিন্তে বলতে শুরু করবেন, যে কারণে আপনি প্রভাবশালী হবেন। আপনি নিজের পরিবারকে মজবুতি দিবেন তথা প্রপার্টি থেকে ভালো ধন লাভ হবে। এই গোচর আপনার কর্মক্ষেত্রকেও প্রভাবিত করবে আর আপনার ভাবনা চিন্তার শক্তি আর আপনার অন্তর্জ্ঞান আপনাকে কর্মক্ষেত্রে মজবুত বানাতে সাহায্য করবে। আপনার মন মিষ্টি খেতে খুব চাইবে, যার ফলে আপনার ওজনে বৃদ্ধি হবে।

উপায় : ঘরে গুরু বৃহস্পতির যন্ত্রের স্থাপনা করুন আর রোজ এটির পুজো করুন।

গুরু গোচর - মকর রাশি

ভবিষ্যৎবাণী মকর রাশির জন্য বৃহস্পতি তৃতীয় আর দ্বাদশ ভাবের স্বামী আর নিজের এই গোচর কালে সে মকরেই গোচর করবে। অর্থাৎ আপনার প্রথম ভাবে বৃহস্পতির গোচর হবে, যে কারণে আপনার একটি জিনিসের সব থেকে বেশি ফায়দা হবে, সেটি হল আপনার সহজ জ্ঞানের প্রাপ্তি হবে আর আপনি নিজের দোমে ভালো নির্ণয় নিবেন , যা আপনার কাজে আসবে। গুরু বৃহস্পতির এই গোচরের প্রভাবে আপনার পারিবারিক জীবনে খুশি আসবে আর আপনার দাম্পত্য জীবন বদলাবে। যদি তাতে পরিস্থিতি খারাপ হয়ে ছিল তাহলে এখন ধীরে ধীৰে তা বদলাবে। একে ওপরের কাছে আসবেন। কিছু লোকের সন্তান রত্নের প্রাপ্তি হতে পারে। যদি আপনি একজন বিদ্যার্থী হন তাহলে বৃহস্পতির গোচর আপনার শিক্ষাতে উন্নতির সুযোগ নিয়ে আসবে আর আপনার পরিশ্রম আপনার কাজে আসবে। এই গোচরের প্রভাবে আপনার লম্বা যাত্রাতেও যেতে রুচি আসবে। আর আধ্যাধিক রূপ থেকেও আপনি বেশ মুজবুত হবেন। আপনার সামাজিক স্তর বেশ ভালো হবে আর লোকজন আপনার সুনাম করবে। আপনি সমাজে লোকপ্রিয় হবেন কিন্তু আপনাকে আপনার অলসতা থেকে বাঁচতে হবে কেননা এটি আপনার আশার উপর জল ঢেলে দিতে পারে। ।

উপায় : নিজের পকেটে সর্বদা একটি হলুদ রুমাল রাখুন আর মাথাতে প্রতিদিন কেশরের তিলক লাগান।

গুরু গোচর - কুম্ভ রাশির ফলকথন

কুম্ভ রাশির জাতকদের জন্য বৃহস্পতির গোচর দ্বাদশ ভাবে হবে। আপনার রাশি থেকে দ্বিতীয় আর একাদশ ভাবের স্বামী বৃহস্পতি আপনার জন্য মারক ও হতে পারে। দ্বাদশ ভাবে বৃহস্পতির এই গোচর আপনাকে শারীরিক দিক থেকে বিরক্ত করতে পারে কেননা এই সময়কালে আপনার স্বাস্থ্য খারাপ হতে পারে আপনি অসুস্থ হয়ে যেতে পারেন। নিজের খাবার দাবারে বিশেষ ধ্যান দিলে আপনার স্থিতি বদলাতে পারে। আপনার জমানো টাকা পয়সা কমতে থাকবে আর আপনার খরচা একের পর এক বেড়ে যেতে পারে। আপনি পরোপকারী কাজে সীমা পেরিয়ে রুচি নিবেন, যাতে আপনি নিজের জমা পুঁজি শেষ করতে পিছনে হটবেন না, সেইজন্য আপনাকে এই রকম স্থিতিতে একটু ধ্যান রাখতে হবে। আপনি ভালো আর ধার্মিক কাজে মন খুলে দান করবেন কিন্তু মনে রখবেন যে বেশি খরচা করতে আপনার আর্থিক স্থিতি খারাপ হতে পারে। এই গোচর কালে আপনার পারিবারিক জীবন খুশিমই থাকবে আর পরিবারে স্থিতি দারুন থাকবে। লোকেদের মধ্যে একে অপরের প্রতি প্রেম ভাবনা বাড়বে। বাদ বিবাদ তথা কোর্ট কাচারী সম্বন্ধিত ব্যাপারে জন্য এই সময়টি দুর্বল থাকতে পারে কিন্তু যে সব লোকেরা আইনে ক্ষেত্রে রয়েছেন, উনাদের জন্য এই গোচর বেশ অনুকূল পরিনাম দিবে।

উপায় : বৃহস্পতিবারের দিন সকালের সময়ে বট গাছে জল চড়ান। এই সময় বট গাছ কে স্পর্শ করবেন না।

গুরু গোচর - মীন রাশি ফলাদেশ

দেব গুরু বৃহস্পতি মীন রাশির স্বামী রয়েছে, সেইজন্য এই গোচর আপনার জন্য গুরুত্বপূর্ণ হবে। এছাড়া এটি আপনার কর্ম ভাব অর্থাৎ দশম ভাবের সময় আর এই গোচরকালের সময় আপনার একাদশ ভাবে প্রবেশ করবে। গুরুর গোচরের প্রভাবে আপনি খুব ভালো পরিনাম পাবেন। আপনার আমদানিতে বৃদ্ধি হবে, যারফলে আপনার আর্থিক স্থিতি মজবুত হবে। আপনি সমাজে বুদ্ধিমান আর ভালো লোকেদের সাথে মিলজুল বাড়ানোর সুযোগ মিলবে আর উনাদের সাথে ভালো সম্পর্ক আপনার ভবিষ্যতে কাজে আসবে। আপনার সামাজিক সীমা বাড়বে। আপনার সন্তানের এই গোচরের ফলে ভালো লাভ মিলবে তথা দাম্পত্য জীবনেও এই গোচর ভালো ফল প্রদান করবে। সম্পর্কে চাপ কম হবে, যারফলে আপনি মন খুলে শান্তির নিঃস্বাস নিতে পারবেন। ব্যাবসার দৃষ্টি কোন থেকে বেশ ভালো থাকবে আর যদি আপনি চাকরি করেন তাহলে আপনার সিনিয়ারের সাথে আপনার বেশ ভালো সম্পর্ক হবে যার আপনি ভালো লাভ পাবেন। যদি আপনি এখনো পর্যন্ত সিঙ্গেল রয়েছেন থামলে এই গোচর প্রেম জীবনকে প্রেম বিবাহে পরিবর্তন করতে পারে। এরকম সময়ে আপনার বিবাহের যোগ ও তৈরি হতে পারে, সেইজন্য আপনার জন্য গোচর বেশ অনুকূল থাকতে চলেছে। ।

উপায় : বৃহস্পতিবারের দিন পুখরাজ রত্ন কে সোনার আংটিতে জুড়িয়ে তর্জনী আঙুলে ধারণ করুন।

রত্ন, রুদ্রাক্ষ সমেত সব জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন : এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 399/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer