শুক্রের সিংহ রাশিতে গোচর 28 সেপ্টেম্বর 2020

শুক্র দেব 28 সেপ্টেম্বর 2020 তে 00:50 সময় কর্কট রাশি থেকে বেরিয়ে সিংহ রাশিতে প্রবেশ করবে আর 23 অক্টোবর 10:44 সময় পর্যন্ত এই রাশিতে স্থিত থাকবে। এরপরে শুক্র গ্রহের গোচর কন্যা রাশিতে হবে। সূর্য্যের স্থানিত্ত সিংহ রাশিতে শুক্র গ্রহের গোচরের সব রাশির জাতকের ওপর প্রভাব পড়বে।

জীবনের যে কোন সমস্যার সমাধান পাওয়ার জন্য প্রশ্ন করুন

শুক্র কে সব গ্রহের মধ্যে সবথেকে চমৎকার গ্রহ। শুক্র একটি শুভ গ্রহ সেইজন্যে কুষ্টিতে এটির ভালো স্থিতির ফলে জাতকদের জীবনে অনেক সুখ সুবিধা মিলে বা পাওয়া যায় কিন্তু মুখ্য রূপে প্রেম, ভৌতিক সুখে এটি থেকে বৃদ্ধি হয়। এর সাথে বিবাহিত জীবনের স্থিতিতে প্রভাব পড়ে। যদি কুষ্ঠিতে শুক্র ভালো স্থিতিতে থেকে থাকে তাহলে দাম্পত্য জীবন সুখময় থেকে থাকে বা হয়ে থাকে।

সেখানে শুক্রের দুর্বল স্থিতির ফলে বিবাহিত জীবন খারাপ হতে পারে। শুক্র কে মজবুত করার জন্য আর এর ভালো ফল প্রাপ্ত করার জন্য এই গ্রহের সাথে জড়িত উপায় করা উচিত। শুক্র গ্রহের গোচর সিংহ রাশিতে হতে চলেছে, সেই জন্য সব 12 রাশিতে এর প্রভাব পড়ে। তাহলে আসুন জানা যাক শুক্রের গোচর থেকে আপনার জীবনে কি পরিবর্তন আসবে।

এই রাশিফল চন্দ্র রাশিতে আধারিত রয়েছে। জানুন নিজের চন্দ্র রাশি

মেষ

সৌন্দর্যের দেবতা শুক্রের গোচর আপনার রাশিচক্র থেকে পঞ্চম ঘরে থাকবে। এই অর্থে আমরা বাচ্চাদের, শিক্ষা, প্রেম ইত্যাদি সম্পর্কে চিন্তাভাবনা করি শুক্রের এই গোচর এই রাশিচক্রের প্রেমীদের জন্য অনেক ভাল ফলাফল এনেছে। এই গোচর চলাকালীন, প্রেম আরও তীব্র হবে। আপনি আপনার প্রেমিকের সাথে ভাল সময় কাটাতে পারেন। রোম্যান্স আপনার হৃদয় ও মনের ছায়া হয়ে উঠবে যা আপনার সঙ্গীকেও আকৃষ্ট করবে।

অন্যদিকে, এই রাশিচক্রের বিবাহিত জাতকদের এই স্থানান্তরের সময়টিতে একটু সতর্ক থাকতে হবে, স্ত্রীর সাথে মতপার্থক্য থাকতে পারে। যাইহোক, শুক্রের এই গোচর চলাকালীন আপনার স্ত্রী তাদের ডোমেনে উন্নতি পেতে পারে। এই গোচর চলাকালীন, মেষ রাশি লোকেরা বিনোদনের জন্য ব্যয় করবে না।

এই সময়কালে, এই রাশিচক্রের শিক্ষার্থীরা তাদের পড়াশুনা থেকে বিচ্যুত হতে পারে, পড়ার চেয়ে স্পোর্টস বা সোশ্যাল মিডিয়ায় বেশি মনোযোগ থাকবে। মেষ রাশির লোকেরা পারিবারিক জীবনে ভাল ফল পাবেন, আপনার পরিবারের সদস্যদের আচরণ আপনার পক্ষে সহায়ক হবে। স্বাস্থ্য ঠিক থাকবে, যদিও আপনার মশলাদার খাবার খাওয়া উচিত নয় অন্যথায় পেটের সমস্যা দেখা দিতে পারে।

উপায়: শিব ভগবানের পুজো করুন আর উনাকে সাদা ফুল অর্পিত করুন।

বৃষভ

শুক্র গ্রহের গোচর আপনার সুখ বা চতুর্থ ঘরে থাকবে। শুক্র গ্রহটি আপনার উর্ধগামী এবং ষষ্ঠ ভাবের কর্তা এবং এই স্থানান্তরের সময় আপনি আপনার চতুর্থ ঘরে বসে আপনার সুখ বৃদ্ধি করবেন।

এই রাশির লোকেরা যারা নতুন বাড়ি পাওয়ার পরিকল্পনা করেছিল বা বাড়িটি সাজানোর কথা ছিল, তাদের এই ইচ্ছাগুলি এই সময়ের মধ্যে পূর্ণ হতে পারে। একই সময়ে এই ট্রানজিট চলাকালীন কিছু দেশীয় যানবাহনও কেনা যায়। তবে আপনার বাজেট অনুযায়ী ব্যয় করা উচিত, অন্যথায় আপনি আর্থিক সমস্যার মুখোমুখি হতে পারেন।

এই রাশিচক্রের বিবাহিত ব্যক্তিদের স্বামী / স্ত্রী এই গোচরের সুবিধা পাবেন, আপনার স্ত্রী ক্ষেত্রে ক্ষেত্রে ভাল অবস্থান পেতে পারেন। এই সময়কালে, আপনার নিজের ক্ষমতাগুলিতে বিশ্বাস করা উচিত এবং আতঙ্কিত হওয়া উচিত নয়। অনেক সময় পূর্ণ যোগ্যতা থাকা সত্ত্বেও, আপনি ভয় পান এবং আপনার সম্ভাবনা হারাবেন।

এই ক্রান্তিকালীন সময়ে আপনি পারিবারিক জীবনে অনুকূল ফলাফল পেতে পারেন তবে মায়ের স্বাস্থ্যের বিষয়ে আপনার কিছু উদ্বেগও রয়েছে, তাই আপনার তাদের সাথে সময় কাটাতে হবে এবং তাদের সমস্যাগুলি জানুন। আপনার স্বাস্থ্যের মধ্যে ইতিবাচক পরিবর্তন আনার জন্য অনুশীলন করুন।

উপায়: শুক্রবারের দিন প্রয়োজনীয় দের ভোজন করান শুভ ফল পাবেন।

মিথুন

আপনার পঞ্চম এবং দ্বাদশ ঘরের কর্ণধার শুক্র গ্রহের গোচরটি আপনার তৃতীয় ঘরে থাকবে। এই অর্থে আমরা সাহস, বীরত্ব, ছোট ভাইবোন ইত্যাদি সম্পর্কে চিন্তা করি শুক্রের এই গোচর মিথুন জাতকদের পক্ষে বিভিন্ন উপায়ে ভাল হবে।

এই রাশিক জাতকের স্থানীয় লোকেরা ক্ষেত্রে কাজের প্রতি সম্মান পাবেন। একই সাথে, যারা তাদের ব্যবসা করেন তারাও ভাল ফলাফল পাবেন। আপনি যদি এই গোচর চলাকালীন কাজের সাথে সংযোগে ভ্রমণ করেন তবে আপনি সেই যাত্রা থেকে উপকৃত হবেন।

বৈবাহিক জীবনেও ইতিবাচক পরিবর্তন আসবে। যদি স্বামী / স্ত্রীর সাথে মতপার্থক্য থাকে তবে এটি এই ক্রান্তিকালীন সময়ে শেষ হবে যদি আপনি প্রেমে থাকেন তবে শুক্রের এই রূপান্তরকালীন সময়ে কোনওভাবেই আপনার প্রেমিককে মজা করবেন না, এটি তাদের দিকে তাদের চিন্তাভাবনাগুলি পরিবর্তন করতে পারে এবং সম্পর্কের মধ্যে ফাটল সৃষ্টি করতে পারে।

এই রাশির জাতকরা যারা লেখালেখি, গান, বাজানো ইত্যাদি সৃজনশীল কাজ করেন তারা এই স্থানান্তরের সময়কালে মানুষের সম্মান পাবেন। আপনি নিজের সৃজনশীলতা সহ লোককেও আকৃষ্ট করবেন এবং কিছু নতুন সৃষ্টিও তৈরি করতে পারবেন।

উপায়: শুক্র বীজ মন্ত্র জপ করা আপনার জন্য লাভ দায়ক হবে।

কর্কট

আপনার একাদশ এবং চতুর্থ ভাবের গ্রহ অধিপতি শুক্র সিংহের চিহ্নে গোচর চলাকালীন আপনার দ্বিতীয় ভাবে থাকবে। দ্বিতীয় ঘরে আপনার বক্তৃতা, পরিবার, অর্থ ইত্যাদি বিবেচনা করা হয়। আপনার যদি পারিবারিক ব্যবসা হয় তবে আপনি এতে সুবিধা পাবেন। পরিবারের নবীন সদস্যরাও আপনাকে কাজে সহযোগিতা করবেন। আপনি যদি আপনার ব্যবসায় প্রসারিত করতে চান তবে এই সময়টি অনুকূল।

যদি আপনি এই পরিমাণের লোকদের বিষয়ে কথা বলেন, তবে কাজের ভাল ফল পাওয়ার ভাল সম্ভাবনা রয়েছে, এই গোচর সময়কালে আপনার আয় বাড়তে পারে, যা আপনার আর্থিক পরিস্থিতির উন্নতি করবে। এই রাশির জাতকারা যারা প্রেমের সম্পর্কে থাকেন তারা এই সময়ের মধ্যে তাদের জীবনে আরও বেশি রোম্যান্স রাখবেন। আপনি লাভমেটের সাথে সময় কাটাতে আপনার প্রয়োজনীয় জিনিসগুলিও ছেড়ে দিতে পারেন।

দ্বিতীয় ঘরটিও আপনার কন্ঠের অন্তর্ভুক্ত, সুতরাং শুভ গ্রহ শুক্র এই ভাবে থাকার কারণে আপনি আপনার বক্তৃতায় মিষ্টিও পাবেন। এর মধ্যে আপনি আপনার জ্ঞানটি সঠিকভাবে ব্যবহার করবেন। লোকেরা আপনার দ্বারা সামাজিক স্তরেও প্রভাবিত হবে। স্বাস্থ্য জীবনের দিকে যদি নজর দেন তবে শুক্রের এই গোচর চলাকালীন আপনার চোখের সমস্যা হতে পারে, তাই আপনার চোখের দিকে বিশেষ মনোযোগ দিন।

উপায়: শুক্রবারের দিন দেবীর মন্দিরে গিয়ে লাল ফুল চড়ান।


জানুন সফল ক্যারিয়ার পছন্দ করার সঠিক পথ - কোগ্নিএস্ট্র রিপোর্ট

সিংহ

প্রথম ভাবে সিংহ চিহ্ন বা শুক্রের আরোহী চিহ্নটি গ্রহকে গোচর করবে। যে কোনও রাশিফলের আরোহী ভাব থেকে আমরা শরীর, ব্যক্তিত্ব, স্বাস্থ্য, চরিত্র, বুদ্ধিমত্তা ইত্যাদি নিয়ে চিন্তা করি শুক্রের এই গোচর আপনার জীবনে ইতিবাচক পরিবর্তন আনবে, আপনার চরিত্রটিতে ভাল গুণাবলীর অন্তর্ভুক্ত থাকবে। ভাগ্যের সম্পূর্ণ সমর্থনও পাবেন, যা জীবনের অনেক অসুবিধা কাটিয়ে উঠবে। আপনি যদি নিজের সৃজনশীল প্রতিভাটিকে আপনার পেশায় রূপান্তর করতে চান, তবে এটির জন্য এটিও ভাল সময়। এই রাশির জাতকরা এই সময়ের মধ্যে তাদের কর্মজীবন উন্নত করার জন্য দৃঢ় সংকল্পবদ্ধ হবে। তবে আপনার খুব বেশি আকাঙ্ক্ষা থাকা উচিত নয়, এটি আপনার দৃষ্টি আকর্ষণ করতে পারে অনেক দিক থেকে। ধ্যানের বিচরণের কারণে আপনি কোনও কাজ পুরোপুরি করতে সক্ষম হবেন না। আপনার শুক্রের আরোহণে থাকা আপনার আচরণকেও উন্নত করবে, যার কারণে আপনি সামাজিক স্তরে সম্মান এবং সম্মান পাবেন। এই স্থানান্তরের সময়কালে আপনি আধ্যাত্মিকতার প্রশংসা করে আপনার অন্তর্নিহিত সম্পর্কে জানার চেষ্টা করতে পারেন। স্বাস্থ্যের ক্ষেত্রে ইতিবাচক পরিবর্তন হবে এবং আপনি জীবনের রঙগুলি পুরোপুরি উপভোগ করতে সক্ষম হবেন।

উপায়- শুক্রবারের দিন ঘরে বা দফতরে শুক্র যন্ত্রের স্থাপন করুন।


জীবনকে সম্মৃদ্ধ বানানো আপনার কুষ্ঠিতে লুকিয়ে থাকা রাজ যোগ

কন্যা

শুক্রের গোচর আপনার রাশিচক্রের রাশিতে থাকবে। এই অনুভূতিটিকে ক্ষতির বোধ বলা হয় এবং এর কারণে জীবনে ঝামেলা, ব্যয়, বিদেশ ইত্যাদি বিবেচনা করা হয়। কন্যা রাশিচক্র লক্ষণের জন্য, শুক্রের এই গোচর চ্যালেঞ্জিং হতে পারে।

এই রাশির জাতকদের এই গোচর চলাকালীন তাদের স্বাস্থ্যের বিশেষ যত্ন নিতে হবে। আপনি যদি কোনও রোগে সমস্যায় পড়ে থাকেন তবে নিয়মিত চেকআপ করুন, একটি ছোট সমস্যা এমনকি উপেক্ষা করবেন না। এছাড়াও, গাড়িটি খুব সাবধানতার সাথে চালাও। আর্থিকভাবে, আপনার পরিস্থিতি দুর্বল হতে পারে, সুতরাং আপনার কাউকে ঋণ দেওয়া এড়ানো উচিত।

আপনার কাছে যা আছে তা সঠিকভাবে ব্যবহার করার চেষ্টা করুন এবং অর্থ সাশ্রয় করুন। যারা বিদেশি সংস্থায় কাজ করেন বা বিদেশে ব্যবসা করেন তাদের পক্ষে এই গোচর ভাল হতে পারে।

উপায়: গরুর সেবা করুন আর তাকে সাদা রঙের বস্তু যেমন রান্না করা চাল বা ভাত খাওয়ান।

তুলা

শুক্র, আপনার আরোহী এবং অষ্টম ভাবের কর্তা, এই স্থানান্তরের সময়কালে আপনার একাদশ ভাবে অবস্থিত। শুক্রের এই গোচর আপনার জীবনে অনেক ইতিবাচক পরিবর্তন দেখতে পাবে। যারা এই পেশার সাথে যুক্ত তারা তাদের সিনিয়রদের সমর্থন পাবে এবং তাদের কাছ থেকে সম্মান পাবে। এছাড়াও, আপনি হঠাৎ বন্ধু বা আত্মীয়ের কাছ থেকে উপহার পেতে পারেন।

এই সময়ের মধ্যে আপনি উচ্চাভিলাষী হয়ে উঠতে পারেন এবং আপনি যা করছেন তার থেকে ভাল ফলাফলের প্রত্যাশায়। যাইহোক, আপনার এটি করা এড়ানো উচিত, আপনি কেবল কর্মের দিকে মনোযোগ দিন, আপনি নিজেই এর ফলাফল পাবেন। এই জীবনে রোম্যান্সের বাড়াবাড়িগুলি এই সম্পর্কের মধ্যে থাকা মানুষের জীবনে দেখা যায়। একই সাথে বিবাহিতদের জীবনেও সামঞ্জস্যতা থাকবে।

শুক্র আপনার অষ্টম ভাবের কর্তা তাই এই সময়ের মধ্যে আপনি রহস্যময় জ্ঞান শেখার চেষ্টা করতে পারেন। এই সময়টিও শিক্ষার্থীদের পক্ষে অনুকূল হবে, নতুন বিষয় শেখার আগ্রহ আপনার বাড়বে। এই সময়ে, স্বাস্থ্য বজায় রাখতে যোগ-ধ্যান ইত্যাদির আশ্রয় নিন।

উপায়: আটার লই বা গুড় গরুকে খাওয়ানো এর ফলে আপনি শুভ ফল প্রাপ্ত করবেন।

বৃশ্চিক

শুক্র মঙ্গল গ্রহের মালিকানাধীন বৃশ্চিক রাশির দশম ভাবে গোচর করবে। এই অর্থে, আপনার ক্রিয়া, নেতৃত্ব, ব্যবসা ইত্যাদি বিবেচনা করা হয়। এই গোচর চলাকালীন আপনি ক্ষেত্রে আপনার উর্ধ্বতনদের সমর্থন পাবেন তবে এর পরেও আপনি কিছু সমস্যার মুখোমুখি হতে পারেন। আপনি আপনার সহকর্মীদের কাছে যা বোঝানোর চেষ্টা করবেন সেগুলি আপনি যেভাবে ব্যাখ্যা করতে চান তা সেগুলি বুঝতে সক্ষম হবে না।

আমদানি-রফতানির ব্যবসায় যারা এই রাশিটির স্থানীয় লোকেরা তাদের সুবিধাগুলি পাওয়ার খুব সম্ভবত সম্ভাবনা রয়েছে। ভাল কাজ করার কারণে আপনার আয়ও ভাল হবে যা মানসিক উদ্বেগ দূর করবে। একই সাথে, মিডিয়া বা ফিল্ম ইন্ডাস্ট্রির সাথে যুক্ত ব্যক্তিরা তাদের সৃজনশীলতা থেকে উপকৃত হতে পারেন। আপনার কাজ এই সময়ের মধ্যে জনসাধারণ পছন্দ করবে পারিবারিক জীবনও ভাল থাকবে।

বিবাহিত ব্যক্তিরা তাদের স্ত্রীর পূর্ণ সমর্থন পাবেন। তবে এই সময়ের মধ্যে কিছু লোকের ব্যয় বৃদ্ধির সম্ভাবনাও রয়েছে, তাই যদি আপনি আগে থেকে ভাল বাজেট তৈরি করেন তবে অপ্রয়োজনীয় ব্যয় সংযোজন করা সহজ হবে। স্বাস্থ্যের প্রয়োজনীয় পরিবর্তনগুলি করার জন্য রুটিনটি উন্নত করুন।

উপায়: শুক্রবারের দিন রিং ফিঙ্গার বা অনামিকা আঙ্গুলে উপ্পল রত্ন ধারণ করা আপনার জন্য শুভ হবে।

ধনু

শুক্রের গোচর, ধনু রাশির ষষ্ঠ এবং একাদশ ভাবের কর্তা আপনার নবম ভাবে থাকবে। এই অর্থে আমরা ভাগ্য, বাবা, ভ্রমণ ইত্যাদি সম্পর্কে চিন্তা করি শুক্রের এই গোচর চলাকালীন আপনার সতর্ক হওয়া দরকার। এই সময়কালে বেশি কথা বলা থেকে বিরত থাকুন।

পারিবারিক জীবন সম্পর্কে কথা বললে, এই সময়কালে আপনার পিতার সাথে আপনার কিছু মতপার্থক্য থাকতে পারে, যার কারণে বাড়ির পরিবেশটিও খারাপ হতে পারে। এই চিহ্নের শিক্ষার্থীরাও তাদের গুরুদের সাথে কিছুটা পার্থক্য থাকতে পারে। এমন সময়ে পরামর্শ দেওয়া হয় যে তিনি গুরু বা পিতা, কথোপকথনের সময় আপনার সীমাবদ্ধতার কথা মাথায় রাখুন। এই রাশিচক্রের বিবাহিত নেটিভদের জন্য সময়টি উত্তম হবে, আপনি আপনার স্ত্রীর সাথে ভাল সময় কাটাতে সক্ষম হবেন।

এই গোচর এমন লোকদের জন্য মঙ্গলজনক প্রমাণিত হবে যারা এই পরিমাণের প্রাথমিক শিক্ষা পাচ্ছেন, এই সময়ে আপনি সেই বিষয়গুলিও অধ্যয়ন করবেন যেখানে আপনার দৃঢ় ধারনা নেই। স্বাস্থ্য জীবন সম্পর্কে কথা বললে আপনার কোনও বড় সমস্যা হবে না। তবে আপনার ভুল ডায়েটের কারণে আপনার পেটের সমস্যা হতে পারে।

উপায়: নিজের জীবন সাথী কে খুশিতে রাখুন, শুভ ফল প্রাপ্ত হবে।


আপনার কুষ্ঠীর শুভ যোগ জানার জন্য এক্ষুনি কিনুন এস্ট্রসেজ বৃহৎ কুন্ডলী

মকর

শুক্র রাশির দশম চিহ্ন, মকর রাশির অষ্টম ঘরে গোচর করবে। এই অনুভূতিটিকে আয়ুর ভাব নামেও অভিহিত করা হয় এবং এর কারণে জীবনে আসা সমস্যাগুলি, প্রগা বিষয়, বাধা, পৈতৃক সম্পত্তি ইত্যাদি বিবেচনা করা হয়। শুক্রের এই গোচরটি আপনার পক্ষে খুব অনুকূল হিসাবে বলা যায় না।

এই গোচর চলাকালীন আপনার সন্তানের পক্ষ সম্পর্কে উদ্বেগ থাকতে পারে। তারা যে সমিতিতে বাস করে তাদের আপনাকে বিশেষ যত্ন নিতে হবে। এর পাশাপাশি তার স্বাস্থ্যের দিকেও নজর রাখা দরকার। কর্মসংস্থানের লোকেরা কর্মক্ষেত্রে সমস্যার মুখোমুখি হতে পারেন যার কারণে মানসিক ঝামেলা থাকবে। অহেতুক উদ্বেগগুলি আপনাকে ঘিরে ফেলবে এবং আপনি নিজেকে সমাধান খুঁজে পেতে অক্ষম দেখবেন। এমন পরিস্থিতিতে আপনার বাড়ির প্রবীণদের পরামর্শ নেওয়া উচিত এবং এর সমাধানের সন্ধান করার চেষ্টা করা উচিত।

তবে, আর্থিকভাবে, আপনি এই সময়কালে খুব বেশি সমস্যার মুখোমুখি হবেন না এবং যেখান থেকে আপনি টাকা পাওয়ার আশা করেননি, আপনি এই সময় থেকেও টাকা পেতে পারেন। ভ্রমণের সময়, ভ্রমণের সময় আপনার মূল্যবান জিনিসগুলিতে মনোযোগ দেওয়া দরকার। আপনার স্বাস্থ্য সুস্থ রাখতে, প্রতিদিন তাজা ফল খান।

উপায়: শুক্রবারের দিন সাদা বস্ত্র ধারণ করা আপনাকে শুভ ফল দেবে।

কুম্ভ

শুক্রটি কুম্ভ রাশির সপ্তম ঘরে গোচর করবে। অংশীদার এবং পত্নী এই অর্থে বিবেচনা করা হয়। এই অর্থে শুক্রের গোচর চলাকালীন, আপনি প্রতিটি ক্ষেত্রে আপনার স্ত্রীর সমর্থন পাবেন এবং তারা ভাগ্যবানও হবে। যদিও আপনি ছোট বিষয়ে খুব বেশি থাকতে পারেন তবে এটি আপনার বিবাহিত জীবনে খারাপ প্রভাব ফেলবে না।

অংশীদারিত্বের সাথে ব্যবসা করে এই পরিমাণের স্থানীয় লোকেরা শুক্রের গোচরের সময় উপকৃত হবে এর মধ্যে আপনার যেকোন পরিকল্পনা সফল হতে পারে। এর সাথে সঙ্গীর সাথে আপনার সম্পর্কও মধুর হয়ে উঠবে। চাকরি পেশার সাথে যুক্ত ব্যক্তিদের তাদের দক্ষতা বাড়ানোর জন্য অবিরাম চেষ্টা করতে দেখা যাবে। এই সময়কালে কুম্ভের মানুষের ব্যক্তিত্বও দেখা যায়।

শুক্র যেহেতু সৌন্দর্যের কার্যকারক গ্রহ, তাই এই রাশির মহিলারা তাদের সৌন্দর্য বাড়ানোর জন্য অর্থ ব্যয় করতে দ্বিধা করবেন না। এই রাশিচক্রের শিক্ষার্থীদের জন্য এই গোচর ভাল হবে, আপনি নিজের বুদ্ধি দক্ষতা দিয়ে জটিল বিষয়গুলিও বুঝতে সক্ষম হবেন। স্বাস্থ্যের দিক থেকেও, আপনি শুভ লক্ষণ পাওয়ার প্রত্যাশা করছেন, যদি আপনি কোনও রোগের সাথে লড়াই করে থাকেন তবে এটি আপনাকে এই সময়ে বিশ্রাম দিতে পারে।

উপায়: দেবী মা তার যেকোনো রূপের উপাসনা করা আপনার জন্য শুভ হবে।

মীন

মীন রাশির সপ্তম ঘরে শুক্রটি দেখা যাবে। এই অনুভূতিটিকে আরিভা বলা হয়, এই অনুভূতি শত্রু, ঋণ, বিবাদ, অধীনস্থ কর্মচারী ইত্যাদির কারণ এই স্থানান্তরের সময়কালে, এই রাশির জাতকরা কাজের ক্ষেত্রে খুব সাবধানতা অবলম্বন করা উচিত। আপনার প্রতিপক্ষরা এই সময়কালে আপনার বিরুদ্ধে চক্রান্ত করতে পারে।

স্বাস্থ্যও হ্রাস পেতে পারে, তাই ক্ষুদ্রতম অসুস্থতা থাকলেও অবিলম্বে একজন ভাল ডাক্তারের সাথে পরামর্শ করুন। মীন জাতের কিছু স্থানীয় লোকও এই স্থানান্তরের সময়কালে ব্যথার সমস্যায় ভুগতে পারে, তাই অতিরিক্ত ওজন বাড়ানো এড়াতে হবে। এই গোচর চলাকালীন আপনার বাইরের খাবার খাওয়াও এড়ানো উচিত।

সামাজিক পর্যায়ে কথোপকথন করার সময় আপনাকে শব্দগুলি খুব চিন্তা করে বেছে নিতে হবে। অযথা বিতর্ক থেকে আপনি যত বেশি দূরে থাকবেন আপনার পক্ষে তত ভাল আপনি যদি মনে করেন যে লোকেরা আপনাকে উস্কে দেওয়ার চেষ্টা করছে, তবে কিছু বলার চেয়ে তাদের থেকে দূরে রাখা ভাল। আর্থিকভাবে, কিছু দুর্বল হতে পারে, কিন্তু এই সময়ে আপনার উদ্বেগের চেয়ে আরও কঠোর পরিশ্রম করা প্রয়োজন।

উপায়: শুক্রবারের দিন শুক্রবীজ মন্ত্রের জব করা ফলে জীবনের অনেক সমস্যা সমাধান পাওয়া যাবে।


রত্ন, রুদ্রাক্ষ সমেত সব জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন : এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 399/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer