সূর্য্যের মিথুন রাশিতে গোচর 14 জুন 2020

সূর্য্য কে জ্যোতিষে আত্মার দরজা দেওয়া হয়েছে। এটি সমস্ত গ্রহের রাজা সেটাও বলা হয়ে থাকে। সূর্য্যের কারণেই সংসারে জীবন সম্ভব। কুষ্ঠিতে এটি ভালো অবস্থাতে রয়েছে তাহলে নাম আর পদ দেয় বা দিতে পারে। এর সাথেই মজবুত হাড়, সরাহনা, সরকারি চাকরি আর পিতারও এই কারক গ্রহ। সূর্য্যের মজবুতি ব্যাক্তিকে নেতৃত্বের গুন দেয়।

জীবনের যে কোন সমস্যার সমাধান পাওয়ার জন্য প্রশ্ন করুন

সূর্য্য দেব 14 জুন 2020, রবিবার 23.40 সময় বৃষভ রাশি থেকে মিথুন রাশিতে গিছর করবে আর 16 জুলাই প্রাত: 10:32 সময়, কর্কট রাশিতে রাশি পরিবর্তন করবে। তাহলে, বিভিন্ন রাশিদের জন্য এই গোচরের পরিনাম কী, আমরা লেখার দ্বারা চর্চা করব-

এই রাশিফল চন্দ্র রাশিতে আধারিত রয়েছে। জানুন নিজের চন্দ্র রাশি

মেষ

সূর্য্য, আপনার পঞ্চম ভাবের কর্তা আপনার তৃতীয় ভাবে গোচর করছেন। এই অনুভূতিটিকে সাহসের এবং শক্তির আত্মাও বলা হয়। ভ্রমণ এবং পেশাদার দর্শনগুলির জন্য সূর্যের এই গোচর শুভ হবে। মেষ রাশির লোকেরা তাদের শক্তি ও সাহসের মধ্য দিয়ে তাদের জীবনে আসা বাধাগুলি অতিক্রম করতে সক্ষম হবে। সূর্যের এই গোচর চলাকালীন আপনার প্রশাসনিক ও নেতৃত্বের ক্ষমতা বৃদ্ধি পাবে যা আর্থিক ক্ষেত্রে অগ্রগতির জন্য এবং নতুন কাজ শুরু করার জন্য শুভ। এই মুহুর্তে, আপনি আপনার ভাইবোনদের সাথে ভাল সম্পর্ক তৈরি করতে পারেন এবং যদি আপনার মনে কোনও ভুল বোঝাবুঝির থাকে তবে এই সময়টি এটি দূরে চলে যাবে। এই রাশির জাতকরা ক্রীড়া ক্ষেত্রে, তারা তাদের প্রতিভা দেখানোর জন্য একটি ভাল প্ল্যাটফর্ম পেতে পারে। যেহেতু সূর্য মিথুন রাশিতে রয়েছে, যা বাতাসের উপাদানগুলির লক্ষণ, আপনি যদি এই সময়ের মধ্যে ইন্টারনেট এবং সামাজিক যোগাযোগ মাধ্যম যোগাযোগের জন্য ব্যবহার করেন তবে আপনি আরও শুভ ফলাফল পাবেন।

উপায়- প্রত্যহ সূর্য্য নমস্কার করা আপনার জন্য লাভদায়ক হবে।

বৃষভ

বৃষ রাশির জন্য, সূর্য চতুর্থ ভাবের কর্তা এবং গোচরটি, এটি আপনার দ্বিতীয় ঘরে থাকবে এই অনুভূতিটিকে যোগাযোগের অর্থ, কথা এবং বাকের বোধও বলা হয়। সূর্যের গোচর চলাকালীন আপনার অতিরিক্ত কাউকে বিশ্বাস করা এড়ানো উচিত, কারও কাছে মিথ্যা প্রতিশ্রুতি করবেন না অন্যথায় আপনার ক্ষতি হতে পারে। দ্বিতীয় ঘরটিকে সম্পদের বোধ হিসাবেও ডাকা হয়, সুতরাং এই সময়ের মধ্যে আপনার যে সংস্থান রয়েছে সেগুলি আপনার ব্যবহার করা উচিত। এটি করা আপনার পক্ষে উপকারী হবে। সূর্য অগ্নি উপাদান প্রতিনিধিত্ব করে এবং প্রায়শই প্রকৃতির নিষ্ঠুর হিসাবে বিবেচিত হয়। এটি আপনার কণ্ঠস্বর এবং পরিবারের অন্য বাড়িতে স্থানান্তরিত হচ্ছে, সুতরাং এই সময়ের মধ্যে আপনার ভাষায় কঠোরতা এড়ানো উচিত নয় অন্যথায় বাড়ীতে অপ্রয়োজনীয় সমস্যা হতে পারে।

উপায়- সূর্য্যইষ্টকম এর পাঠ করা খুব শুভ হবে।

মিথুন

মিথুন রাশির লোকেরা আপনার ব্যক্তিত্বের যেহেতু সূর্যের গোচর অকারণে আক্রমণাত্মক হবে, আপনি আগ্রাসন এবং ক্রোধের অত্যধিক চিত্র দেখতে পাবেন। এই রাশির জাতকদের তাদের লক্ষ্য অর্জনের জন্য খুব কঠোর পরিশ্রম করতে হবে কারণ সূর্য আপনার সাহস এবং বীরত্বের অধিকারী। পেশাদার জীবনে আপনার পরিকল্পনা ও চিন্তাভাবনা ব্যতিরেকে কোনও কাজ করা উচিত নয়। এই মুহুর্তে, আপনি নিজের কাজ করার জন্য অন্যের সম্মতি পেতে চাইবেন, যাতে কোনও সিদ্ধান্ত নিতে আপনার সমস্যা হয়। আপনার ব্যক্তিগত সম্পর্ক সম্পর্কে কথা বলার পরে, আপনার নিজের গুরুত্বপূর্ণ ধারণাটি দূরে রেখেই এগিয়ে যাওয়া উচিত। আপনার মেজাজের কারণে সম্পর্কগুলি ওঠানামা করতে পারে।

উপায়- রাম রক্ষা স্রোতের পাঠ প্রত্যহ করা আপনার জন্য শুভ হবে।

কর্কট

স্থানীয় কর্কট কিছুটা স্বাস্থ্য সমস্যার মুখোমুখি হতে পারে যেমন মাথাব্যথা, জ্বর, চোখের সমস্যার কারণ সূর্য তার দ্বাদশ অর্থ ব্যয়, পরিত্রাণ এবং হ্রাসে সঞ্চার করছে। বিনিয়োগটি যথাযথ তদন্তের পরে করা উচিত, অন্যথায় আপনি প্রক্রিয়াটিতে ক্ষতির কারণ হতে পারেন। সূর্য আপনার জন্য ধনী দ্বিতীয় ভাবের মালিক এবং দ্বাদশ ঘরে সঞ্চার করছে, সুতরাং এটি সম্পদের যথাযথ পরিচালনকে ইঙ্গিত করে, তাই এই সময়ে আপনার পরিকল্পনা করা এবং সংস্থানগুলি ব্যবহার করা উচিত কারণ ভুল জিনিসগুলিতে অর্থ ব্যবহার করা যেতে পারে। যার কারণে অতিরিক্ত ব্যয় হবে। আপনার আধ্যাত্মিক সিদ্ধান্তগুলি এড়ানো উচিত এবং যাদের সাথে আপনি আপনার গোপনীয়তাগুলি ভাগ করে নিচ্ছেন তাদের প্রতি মনোযোগী হওয়া উচিত, কারণ আপনারা আরও বিশ্বাসী লোকেরা আপনাকে বিশ্বাসঘাতকতা করতে পারে। প্রেমের জীবন এবং সম্পর্কগুলি ভুল বুঝাবুঝির কারণে নষ্ট হয়ে যেতে পারে, তাই সুষ্ঠু ও স্বচ্ছ থাকাই আপনার পক্ষে সবচেয়ে গুরুত্বপূর্ণ হবে। তবে এই গোচর আপনার বাড়িতে ঘটছে, তাই বিদেশ থেকে আপনি সুবিধা পেতে পারেন।

উপায়- মহাগৌরীর পুজো করা আপনার জন্য শুভ হবে।


জানুন সফল ক্যারিয়ার পছন্দ করার সঠিক পথ - কোগ্নিএস্ট্র রিপোর্ট

সিংহ

সিংহ রাশিচক্রটি উচ্চাভিলাষী হবে কারণ তাদের লাভ ও সাফল্যের ঘরে সূর্যের গোচর ঘটছে। এই গোচর আপনাকে সাফল্য দেবে যা আপনি দীর্ঘকাল অপেক্ষা করেছিলেন। এই রূপান্তরকালে আপনার নেতৃত্ব, প্রশাসনিক এবং সাংগঠনিক দক্ষতা উদ্ভূত হবে। যার কারণে আপনি উর্ধ্বতন কর্মকর্তাদের কাছ থেকে প্রশংসা পাবেন। আপনি সরকার এবং সরকারী সংস্থাগুলির কাছ থেকে সুবিধা এবং সহায়তা পাবেন। সূর্য্য পঞ্চম ভাবের একাদশ ঘরে আছেন, যার কারণে যারা অবিবাহিত এবং এখনও প্রেমের সন্ধান করছেন তাদের জীবনে একটি নক উঠতে পারে। একাদশ এছাড়াও সামাজিক উদ্বেগ এবং বন্ধুদের সাথে সম্পর্কের একটি ধারণা, তাই এই সময়ে আপনি আপনার সামাজিক যোগাযোগ থেকে সুবিধা পেতে পারেন। আপনি যদি আপনার প্রকৃতিতে কঠোরতা এবং একগুঁয়েমি না আনেন তবে এই গোচর আপনার অনেকগুলি ইচ্ছা পূরণ করতে প্রমাণ করবে। আপনার আচরণ যত নমনীয় হবে তত ভাল ফলাফল আপনি পাবেন।

উপায়- অনামিকা আঙুলে রুবি রত্ন জড়িয়ে সোনা অথবা তামার আংটিতে ধারণ করা আপনার জন্য শুভ হবে।


জীবনকে সম্মৃদ্ধ বানানো আপনার কুষ্ঠিতে লুকিয়ে থাকা রাজ যোগ

কন্যা

এই গোচরটি কুম্ভ রাশিচক্রের জন্য লোকের পক্ষে উপযুক্ত হতে চলেছে কারণ সূর্য আপনার ক্যারিয়ারের দশম ভাবে অবস্থিত এবং এটি জীবন লক্ষ্য, ক্যারিয়ার ইত্যাদি সম্পর্কে দেখায় দশম ঘরে সূর্য দেবতা দিগবালি, সুতরাং আপনার কেরিয়ারটি এই সময়ে শীর্ষে থাকবে। এই সময়ে আপনাকে নতুন ভূমিকা এবং দায়িত্ব দিয়ে সম্মানিত করা হবে যা আপনার যোগ্যতার সর্বোত্তম হবে। পেশাদার এবং ব্যবসায়ী উভয়ই এই গোচর থেকে শুভ ফলাফল পেতে সক্ষম হবেন, কারণ এটি আপনাকে খুব দ্রুত পর্যবেক্ষণ দক্ষতার পাশাপাশি আপনার ব্যবসায়ের সঠিক অবস্থান বোঝার ক্ষমতা প্রদান করবে। যাই হোক না কেন, লাভ-ক্ষতি পর্যবেক্ষণ করার আপনার ক্ষমতাটি ভাল হবে, এটি আপনাকে আপনার প্রতিপক্ষের কাছে এক প্রান্ত এনে দেবে। আপনি যদি বিদেশী সংস্থাগুলিতে আমদানি, রফতানি বা কোনও কাজ করেন তবে আপনার প্রচার সম্ভব। যতক্ষণ না আপনি নিজের অহংকে আপনার সিদ্ধান্ত গ্রহণের ক্ষমতাকে প্রভাবিত করতে এবং বুদ্ধি ব্যবহার করে এগিয়ে যেতে না দেন, ততক্ষণ এই গোচরটি আপনার পক্ষে খুব মনোরম হবে।

উপায়- সোমবারের দিন গুড় দান করা আপনার জন্য শুভ হবে।

তুলা

ধর্ম, পিতা, আধ্যাত্মিকতা, ভ্রমণ এবং ভাগ্যের নবম ঘরে সূর্যের গোচর আপনার পিতা বা পিতৃহীন মানুষের সাথে কিছু আদর্শগত পার্থক্য প্রতিফলিত করছে। কখনও কখনও সূর্যের গোচর, যাকে নিষ্ঠুর বলা হয়, জীবনে সম্ভাবনা এবং ভাগ্যকেও প্রভাবিত করতে পারে। এটি ইঙ্গিত দেয় যে আপনার লক্ষ্য এবং উচ্চাকাঙ্ক্ষাগুলি উপলব্ধি করার জন্য আপনাকে আরও বেশি প্রচেষ্টা করতে হবে। যেকোন ধরণের ভ্রমণ, বিশেষত যদি আধ্যাত্মিক উদ্দেশ্যে করা হয় তবে তারা এই সময়ের মধ্যে বিলম্ব হতে পারে। তাই এই সময়কালে আধ্যাত্মিক ভ্রমণের পরিকল্পনা এড়ান। আইনের পরিপন্থী এমন কিছু করবেন না, অন্যথায় আপনাকে পরিণতির মুখোমুখি হতে হতে পারে। ভাইবোন এবং বন্ধুদের সাথে কিছুটা মতপার্থক্য বা সমস্যা হতে পারে, যা আপনাকে সময়মতো সমাধান করতে হবে।

উপায়- তুলসী গাছে জল অর্পিত করা আপনার জন্য শুভ।

বৃশ্চিক

বৃশ্চিক রাশির জাতকরা এই সপ্তাহে তাদের পেশা এবং ক্যারিয়ারে উত্থান-পতনের মুখোমুখি হতে পারে কারণ সূর্য আপনার পরিবর্তন এবং অনিশ্চয়তার অষ্টম ঘরে গোচর করছে। আপনার নাম জোর করে কোনও কেলেঙ্কারীতে কানো যেতে পারে যার ফলস্বরূপ মানসিক শান্তি ভঙ্গ হতে পারে। এই গোচর চলাকালীন আপনার উদ্বেগ থাকবে, বিশেষত আয়ের বিষয়ে যেমন সূর্য সরাসরি এই বাড়ীতে জমে থাকা সম্পদ এবং পারিবারিক বাড়ির দিকে তাকিয়ে থাকে। এই পরিস্থিতির কারণে পরিবারের পরিবেশও নষ্ট হতে পারে, তাই বাড়িতে শৃঙ্খলা রাখা আপনার পক্ষে খুব জরুরি। আপনি হারিয়ে যাওয়া এবং দিকনির্দেশনা বোধ করবেন যা আপনার স্বাস্থ্য এবং খাওয়ার অভ্যাসকে প্রভাবিত করবে, যার ফলে পেট এবং চোখের সমস্যা হতে পারে। যদিও দৃশ্যমান গবেষণা কাজ করা দুর্দান্ত হবে, যোগব্যায়াম ধ্যান বিকাশ করতে পারে, এটি আপনাকে নিজের সাথে সংযোগ স্থাপনে সহায়তা করবে এবং আপনি নিজের লুকানো দক্ষতাগুলি চিনতে পারবেন।

উপায়- তর্জনী আঙুলে রুবি রত্ন জড়িয়ে আংটি ধারণ করা আপনার জন্য শুভ হবে।

ধনু

সপ্তম ঘরে সূর্যের এই গোচর চলাকালীন ধনু রাশির লোকেরা মিশ্র এবং আকর্ষণীয় ফল পাবেন। এই অনুভূতিটিকে বিবাহ, অংশীদারিত্ব এবং সম্পর্কের অনুভূতি বলা হয়। যেহেতু এটি আপনার আরোহণের উপর প্রত্যক্ষ দিক রাখে, তাই আপনার নেতৃত্বের দক্ষতা বৃদ্ধি পাবে, যা কঠিন সিদ্ধান্ত নেওয়া সহজ করে তুলবে। তবে এটি আপনাকে আত্মতুষ্ট করতে পারে এবং যার কারণে আপনি যে কোনও অংশীদারিতে সমস্যার মুখোমুখি হতে পারেন। এছাড়াও, বিবাহিত জীবন এবং সম্পর্কের মধ্যে ফাটল থাকতে পারে। অতএব, আপনাকে পরামর্শ দেওয়া হচ্ছে যে সিদ্ধান্ত গ্রহণের প্রক্রিয়াটি আপনার অহংকারকে প্রভাবিত না করে। যদি আপনি এই গোচর চলাকালীন কিছু ট্রিপ নেওয়ার পরিকল্পনা করে থাকেন তবে আপনাকে সূর্য মিথুনে স্থানান্তর না করা পর্যন্ত এটি বিলম্ব করার পরামর্শ দেওয়া হচ্ছে।।

উপায়- মাথাতে কেশরের টিকা লাগানো আপনার জন্য শুভ হবে। তর্জনী আঙুলে পুখরাজ রত্ন ধারণ করার ফলে আপনার সৌভাগ্য প্রাপ্তি হবে।


আপনার কুষ্ঠীর শুভ যোগ জানার জন্য এক্ষুনি কিনুন এস্ট্রসেজ বৃহৎ কুন্ডলী

মকর

আপনার সপ্তম ভাবে সূর্য দৃশ্যমান হবে। এই অনুভূতিটিকে শত্রু, প্রতিযোগিতা এবং রোগের চেতনা বলা হয়। এই অর্থে, সূর্যের গতি আপনার পক্ষে ভাল হবে। আপনি আপনার বিরোধীদের উপর জয়লাভ করবেন। আপনার প্রতিরোধ ক্ষমতাও আশ্চর্যজনক হবে। আপনি সেই রোগগুলি ও ঝামেলাও কাটিয়ে উঠবেন যা আপনি দীর্ঘকাল ধরে সমস্যায় পড়েছিলেন। এই সময়ে আপনি আইনি বিষয়েও বিজয় পাবেন। আপনি আপনার প্রচেষ্টায় আরও নিবেদিত থাকবেন যা হঠাৎ লাভ হতে পারে। এটি ঋণ বা ধার গ্রহণের পক্ষেও অনুকূল। আপনার কাজের পেশাদার জীবনে প্রশংসা করা হবে। সিনিয়র অফিসাররা আপনার কাজের প্রশংসা করবে।

উপায়- নিজের পিতা বা পিতার সমান লোকেদের আশীর্বাদ নেওয়া আপনার জন্য খুব শুভ হবে। ডান হাতের ছোট্ট আঙ্গুল মানে কেরি আঙুলে পান্না রত্ন ধারণ করা আপনার জন্য লাভদায়ক প্রমাণিত হবে।

কুম্ভ

আপনার বিবাহ এবং অংশীদারিত্বের সপ্তম ঘরের কর্ণধার সূর্য আপনার প্রেম, শিক্ষা এবং প্রজ্ঞার পঞ্চম ঘরে সঞ্চার করছে। এই সময়কালে আপনার কঠোর এবং একগুঁয়ে মনোভাব প্রেম এবং সম্পর্কের ক্ষেত্রে কিছু সমস্যা তৈরি করতে পারে। এটি উচ্চতর শিক্ষাগত শিক্ষার্থীদের জন্য খুব উপকারী হবে কারণ এটি আপনাকে প্রাথমিকভাবে বিষয়টি বুঝতে সহায়তা করবে। যাইহোক, বাচ্চারা কিছুটা বিরক্ত এবং ক্রুদ্ধ থাকবে যার কারণে পিতামাতারা অসুবিধার সম্মুখীন হতে পারেন। এ কারণে বাড়ির পরিবেশও খারাপ হতে পারে। তবে, যদি আপনি কোনও ধরণের গবেষণা কাজে যুক্ত হন বা কোনও নতুন প্রকল্প শুরু করতে চলেছেন তবে এই গোচরটি আপনার উপকার করতে পারে।

উপায়- রবিবার দিন তামা দান করা খুব লাভদায়ক হবে।

মীন

মীন রাশির লোকেরা মনে মনে কিছুটা অনুভব করতে পারে। কারণ আত্মার কার্যকারক গ্রহটি আপনার দুর্বল অর্থে। চতুর্থ ইন্দ্রিয়টি স্বাচ্ছন্দ্য, মাতৃত্ব এবং বিলাসিতার বোধ হিসাবে বিবেচিত হয়। আপনার মায়ের স্বাস্থ্য সম্পর্কে উদ্বিগ্ন হতে পারেন। বাড়ি বা অফিসে সংস্কার কাজ আপনার অনেক সময় নিতে পারে। যেহেতু সূর্য দৃঢ় সংকল্প এবং প্রতিনিধিত্বের ইঙ্গিত দেয় এবং বছরের এই সময়ে সূর্য শক্ত অবস্থানে না থাকে, ফলে সিদ্ধান্ত গ্রহণে বিলম্ব হতে পারে যা ক্ষতির কারণ হতে পারে, অপ্রয়োজনীয় চাপ এবং অনিশ্চয়তা সৃষ্টি করে। তবে আপনাকে বুঝতে হবে যে এই গোচরটি আপনাকে আপনার স্বাচ্ছন্দ্য অঞ্চল থেকে বের করে আনতে এবং আপনাকে আরও কর্মমুখী করে তোলার জন্য। এগুলি ছাড়াও, আপনি ক্যারিয়ার এবং জীবনের সামগ্রিক ক্ষেত্রে আরও ভাল ফলাফল পেতে পারেন। আপনার জীবনে ভাল ফলাফল পেতে এই সময়ের মধ্যে আপনার যোগব্যায়াম ইত্যাদির সাহায্য নেওয়া উচিত, 7-8 ঘন্টা পর্যাপ্ত ঘুমের সাথে সাথে আপনি অনেক মানসিক চাপও এড়াতে পারেন।

উপায়- তর্জনী আঙুলে পুখরাজ রত্ন ধারণ করা আর গুরু মন্ত্রের জপ করা আপনার জন্য শুভ হবে।


রত্ন, রুদ্রাক্ষ সমেত সব জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন : এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 599/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer