সূর্য্যের কর্কট রাশিতে গোচর 16 জুলাই, 2020

সূর্য্য গ্রহের গোচর 16 জুলাই 2020 সকাল 10:32 সময় কর্কট রাশিতে হবে আর 16 আগস্ট 2020 সন্ধ্যে 18:56 সময় পর্যন্ত এটি এই রাশিতেই থাকবে। সূর্য্য আত্মার কারকের গ্রহ আর এটি আপনার নেতৃর্ত্ব ক্ষমতা, প্রশাসনিক ক্ষমতা, পিতা ইত্যাদির কারক। যদি কুন্ডলীতে সূর্য্য মজবুত অবস্থাতে রয়েছে তাহলে এরকম ব্যাক্তি রাজার মতন জীবন যাপন করে, আর যে জাতক কুন্ডলীতে এটি ভালো অবস্থাতে হয়না তাকে জীবনে অনেক সমস্যার সম্মুখীন করতে হতে পারে। সূর্য্য গ্রহের মজবুত করার জন্য সুর্য্যের সাথে জড়িত উপায় আপনার করা উচিত।

জীবনের যে কোন সমস্যার সমাধান পাওয়ার জন্য প্রশ্ন করুন

সূর্য্যের গোচর কর্কট রাশিতে সব ব্যাক্তির জীবনে কিছু না কিছু পরিবর্তন নিয়ে আসবে। আসুন জানা যাক সূর্য্যের এই গোচর থেকে আপনার রাশি কেমন ভাবে প্রভাবিত হবে।

এই রাশিফল চন্দ্র রাশিতে আধারিত রয়েছে। জানুন নিজের চন্দ্র রাশি

মেষ

আপনার চতুর্থ ভাবে সূর্য গ্রহের গোচর হচ্ছে যা আপনার মন, বাড়ি, সুযোগসুবিধ্বনী এবং মায়ের একটি কারণ। মেষ রাশিয়ার আদিবাসী হওয়ায় আপনি প্রতিটি কাজ খুব দ্রুত করতে চান তবে এই স্থানান্তরের সময় আপনার কিছু কাজ বিলম্বিত হতে পারে। এই কারণে, আপনি আগ্রাসন এবং হতাশাকে অনুভব করতে পারেন এবং আপনি বাড়ির লোকদের উপর নিজের ক্ষোভকে বাধা দিতে পারেন। যার কারণে আপনি মানসিকভাবে বিরক্ত হতে পারেন এবং বাড়ির পরিবেশও খারাপ হতে পারে।

এই ক্রান্তিকালীন সময়ে, অর্থনৈতিক সমস্যাগুলি সম্পর্কে আপনার মধ্যে অনিশ্চয়তা এবং নিরাপত্তাহীনতার অনুভূতি দেখা দিতে পারে যার কারণে আপনি নিজের ক্ষমতাকেও সন্দেহ করতে পারেন। এ কারণে আপনি নিজেকে বিচ্ছিন্ন দেখতে পাবেন এবং অনেক কিছুই অসম্পূর্ণ রাখতে পারেন। এই সময়ে আপনি এমন কিছু কাজ পেতে পারেন যাতে আপনি মোটেই আগ্রহী নন, যার কারণে ক্ষেত্রে সিনিয়র অফিসারদের সাথে মতবিরোধ থাকতে পারে। কর্মক্ষেত্রে আপনার কোনও প্রকার লড়াই এড়ানো উচিত। আপনার প্রতি আমাদের পরামর্শটি হ'ল প্রতিটি কাজ গুরুত্বের সাথে করা, কারণ প্রতিটি কাজের সাথে আপনি অবশ্যই কিছু শিখবেন।

সম্পত্তি সম্পর্কিত বিষয়গুলিও এই সময়ের মধ্যে স্থগিত করা যেতে পারে এবং ফলাফলগুলিতে সমস্যা হতে পারে, সুতরাং এই ক্ষণস্থায়ী সময়কালে এই বিষয়গুলিতে খুব বেশি বিবেচনা করবেন না, অন্যথায় আপনার মূল্যবান সময় নষ্ট হতে পারে। যদিও এই গোচরটি আপনার পত্নীর জন্য সৌভাগ্য বয়ে আনবে তবে তারা ক্ষেত্র এবং সমাজে ভাল ফলাফল পাবে। এই গোচরটি মূল বার্তাটি হ'ল ধৈর্য সহকারে আপনাকে বাধ্য করার পরিবর্তে আপনি অবশ্যই শুভ ফলাফল পাবেন।

উপায় : আপনি শোবার ঘরে তামার ধাতু দিয়ে তৈরি পাত্রে পূর্ণ গোলাপ রেখে শুভ ফল পাবেন।

বৃষ

আপনি বৃষ রাশিচক্রের সাহস এবং বীরত্বের বৃদ্ধি দেখতে পাবেন কারণ সূর্য আপনার প্রচেষ্টা, সাহস এবং ভাইবোনদের তৃতীয় ঘরে সঞ্চার করছে। আপনি খুব পরিশ্রমী এবং আপনার কাজের মাধ্যমে উত্পাদনশীলতা বৃদ্ধি করবে। এই ক্রান্তিকালীন সময়ে আপনি আপনার লক্ষ্য অর্জনে কঠোর পরিশ্রম করবেন। আপনি প্রতিটি কাজে এক নম্বর হওয়ার অনুপ্রেরণা পাবেন, যা আপনাকে অন্যের চেয়ে ভাল প্রমাণ করবে।

যদি আমরা এই পরিমাণের পেশাদারদের সম্পর্কে কথা বলি, তবে যারা আয়ের বৃদ্ধি আশা করেছিলেন তারা এই সময়ের মধ্যে কিছু ভাল সংবাদ পেতে পারেন। এই গোচরটি আপনার জীবনে সুখ আনবে এবং আপনার আর্থিক দিকটিও শক্তিশালী হবে এবং স্বাস্থ্য নিয়ে কোনও সমস্যা হবে না। সূর্য আপনার চতুর্থ ভাবের কর্তা যা আপনার বাড়ির দিকে নির্দেশ করে। এই সূর্য গ্রহটি নিজের থেকে দ্বিগুণ অর্থেই স্থানান্তরিত হচ্ছে, যা দেখায় যে এই সময়ের মধ্যে করা ভ্রমণগুলি আপনার পক্ষে ফলপ্রসূ হবে। এই সময়ে আপনার মধ্যে অতিরিক্ত পরিমাণে শক্তি থাকবে, যার কারণে আপনি নিজের আরাম অঞ্চল থেকে বেরিয়ে আসতে পারেন। এই সময়ে, আপনি নতুন জিনিস চেষ্টা করতে পারেন, যাতে আপনি সাফল্য এবং সম্মান পেতে পারেন।

আপনার ভাইবোনদের সাথে সময় কাটাতেও ভাল, যদি আপনার মধ্যে মানুষের মধ্যে যোগাযোগের ব্যবধান থাকে তবে এটি কাটিয়ে উঠতে পারে। একটি বিষয় মনে রাখবেন যে তৃতীয় ঘরটি আপনার শ্রবণ ক্ষমতাও দেখায় এবং সূর্যকে মাঝে মাঝে একটি হিংস্র গ্রহও বলা হয় তাই এই গোচরটি সময় আপনার শ্রবণ ক্ষমতা প্রভাবিত হতে পারে।

উপায় : রবিবার গরুকে গুড় খাওয়ানো আপনার জন্য লাভদায়ক হবে।


জানুন সফল ক্যারিয়ার পছন্দ করার সঠিক পথ - কোগ্নিএস্ট্র রিপোর্ট

মিথুন

যে স্বভাবের, মিথুন রাশির জাতকরা আকর্ষণীয় এবং মিষ্টি, তবে আপনার কণ্ঠের দ্বিতীয় ঘরের সূর্যের এই গোচর আপনাকে মাঝে মাঝে কথোপকথনে অসুবিধে করতে পারে। এই গোচর চলাকালীন আপনার পরিবারে কিছু সমস্যা হতে পারে। যেহেতু সূর্যকে শুকনো গ্রহ বলা হয় এবং এটি আপনার সঞ্চয় ঘরে বসে থাকে, তাই এই ক্রান্তিকালীন সময়ে অর্থনৈতিক দিকটি দুর্বল হতে পারে।

আপনার লক্ষ্য এবং উচ্চাকাঙ্ক্ষা উপলব্ধি করার জন্য আপনাকে প্রচুর প্রচেষ্টা করতে হবে।এই রূপান্তরকালীন সময়কালে আপনার অনুমানের ভিত্তিতে কোনও কাজ শুরু করা উচিত নয়। এটি করে আপনি আর্থিক ঝামেলা পেতে পারেন।

এই ডায়েটটি আপনার খাবারও দেখায়, এই ভাবে সূর্যের অবস্থানটি ইঙ্গিত দেয় যে আপনার খাবারের দিকে আপনাকে বিশেষ মনোযোগ দিতে হবে, অন্যথায় আপনার স্বাস্থ্য সমস্যা হতে পারে। চোখের সাথে সম্পর্কিত সমস্যা হওয়ার সম্ভাবনাও রয়েছে, তাই আপনার চোখকে খুব বেশি চাপ দিন না। যদি আপনার ভাইবোনরা বিদেশে বসতে বা কোনও বহুজাতিক সংস্থায় কাজ করার কথা ভাবছেন তবে এই সময়টি তাদের পক্ষে মঙ্গলজনক হতে পারে।

উপায় : সূর্যোদয়ের সময় গায়েত্রী মন্ত্রের জয় করা আপনার জন্য শুভ হবে।

কর্কট

কর্কট রাশির জাতকদের জন্য, সূর্যের গোচর তাদের আরোহী ভাবে থাকবে, যা আপনার নেতৃত্ব এবং প্রশাসনিক গুণাবলীকে বাড়িয়ে তুলবে। এই গোচর দিয়ে আপনি সংগঠিত হওয়ার কথা ভাববেন। এই সময়ে আপনি মুলতুবি কাজ এবং প্রচেষ্টা সম্পূর্ণ করতে পারেন। এই গোচরের কারণে আপনি নিজের প্রকৃতির উষ্ণ থাকবেন এবং আপনি আপনার প্রিয়জনের প্রতি প্রতিরক্ষামূলক হয়ে উঠবেন। তবে আপনার বাবার সাথে আপনার কিছু আদর্শগত পার্থক্য থাকতে পারে যা ঘরের পরিবেশকে নষ্ট করতে পারে।

যেহেতু সূর্যের দর্শন আপনার সপ্তম ভাবেও রয়েছে, তাই স্ত্রীর সাথে অগ্রভাগ হতে পারে, যা বিবাহিত জীবনে উত্থান-পতন ঘটায়। এটি কারণ আপনার প্রতিক্রিয়া তীক্ষ্ণ হতে পারে এবং আপনি বাধা পেতে পারেন যা আপনার সিদ্ধান্ত গ্রহণের ক্ষমতাকে প্রভাবিত করতে পারে এবং সম্পর্কের উপর নেতিবাচক প্রভাব ফেলতে পারে। অতএব আপনার ধৈর্য ধরতে হবে এবং আপনার গর্বকে আপনার সিদ্ধান্তগুলিকে প্রাধান্য দেওয়া থেকে বিরত রাখতে হবে।

আপনার যদি রক্তচাপ, হার্ট ইত্যাদি সম্পর্কিত কোনও দীর্ঘস্থায়ী স্বাস্থ্য সমস্যা থাকে তবে এই সময়ে কোনও ধরণের বিদ্রূপ গ্রহণ করবেন না কারণ আপনার স্বাস্থ্যের অবনতির সম্ভাবনা রয়েছে। যোগব্যায়াম, ধ্যান, শারীরিক অনুশীলন ইত্যাদি আপনার অনেকগুলি সমস্যা কাটিয়ে উঠতে পারে এবং এটি আপনার পক্ষে খুব উপকারী প্রমাণ করতে পারে। এটি আপনাকে আপনার শক্তিকে সঠিক দিকে ফোকাস করার শক্তিও দেবে।

উপায় : সূর্যোদয়ের সময় সূর্য্যদেব কে অর্ঘ্য দেওয়া আপনার জন্য শুভ হবে ।

সিংহ

সিংহ রাশির জাতকাদের স্বাস্থ্যের প্রতি বিশেষ মনোযোগ দেওয়া দরকার কারণ সূর্য আপনার ব্যয় এবং বিদেশ ভ্রমণে সঞ্চার করছে। এই গোচর আপনার আত্মবিশ্বাসকে হ্রাস করতে পারে এবং আপনাকে আপনার ক্ষমতাকে সন্দেহ করতে পারে, ফলস্বরূপ আপনার আত্ম-শক্তিও হ্রাস হওয়ার সম্ভাবনা রয়েছে। এর কারণে, কর্মক্ষেত্রে সন্তুষ্টি এবং সুখ নিয়ে কাজ করার পরিবর্তে আপনাকে অন্যের কাছ থেকে স্বীকৃতি এবং প্রশংসা পাওয়ার চেষ্টা করতে দেখা যেতে পারে। এ কারণে আপনাকে হুট করে সিদ্ধান্ত নিতে হতে পারে, যাতে আপনার শক্তি সঠিক দিকে ব্যবহার না করে ভুল পথে চলে যায়।

এই ক্রান্তিকালীন সময়ে, এমন কোনও কাজ করবেন না যা আইন লঙ্ঘন করে বা কোনও নিয়ম ভঙ্গ করে, যদি আপনি এটি করেন তবে আপনি অহেতুক সমস্যায় পড়তে পারেন। আপনার পেশাদার জীবন সম্পর্কে কথা বলা, সিদ্ধান্ত নেওয়ার উপযুক্ত সময় এটি নয়। এই সময়ে, মাটির সাথে যুক্ত থাকুন এবং আপনার পুরানো ভুলগুলি থেকে শিখুন, এটি আপনার পক্ষে ভাল হবে।

আর্থিকভাবে, এটি কোনও ধরণের বিনিয়োগের জন্য ভাল সময় নয়। এটি আপনার আমানতগুলিও নিষ্কাশন করতে পারে এবং আপনি মানসিকভাবে অসুস্থ হয়ে পড়তে পারেন। এই মুহুর্তে, আপনার চিন্তাভাবনা করে কোনও সিদ্ধান্ত নেওয়া উচিত, আবেগের মধ্যে কোনও সিদ্ধান্ত নেবেন না। আপনার ব্যক্তিগত জীবন সম্পর্কে কথা বলা, এই গোচর চলাকালীন আপনি আগ্রাসী এবং স্বকেন্দ্রিক হতে পারেন, যার কারণে আপনার স্ত্রীর সাথে আপনার মতপার্থক্য থাকতে পারে। এমন সময়ে আপনার স্ত্রীর সাথে শান্তিতে কথা বলা উচিত। এটি আপনার ব্যক্তিগত জীবনে ভাল পরিবর্তন আনবে।

উপায় : নিজের ডান হাতের ছোট আঙুল রবিবারের দিন তামা অথবা সোনার আংটিতে রুবি স্টার (8 - 9 ক্যারেট) ধারণ করা আপনার জন্য শুভ ফলদায়ক হবে।


আপনার কুষ্ঠীর শুভ যোগ জানার জন্য এক্ষুনি কিনুন এস্ট্রসেজ বৃহৎ কুন্ডলী

কন্যা

সূর্য গ্রহ আপনার একাদশ ঘরে গোচর করবে, সুতরাং এই গোচর ভার্জির জাতকদের পক্ষে অত্যন্ত শুভ হবে। আপনি যদি কোনও আমদানি-রফতানি কাজ করেন বা কোনও বিদেশী সংস্থায় কাজ করেন তবে এই গোচরটি আপনার পক্ষে খুব উপকারী প্রমাণিত হবে। এই সময়ের মধ্যে, আপনি পেশাদার জীবনে আকস্মিক অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে যা আপনার আর্থিক দিকটিকে শক্তিশালী করবে।

আপনি এই সময়কালে আপনার পিতা, পিতৃত্ব বা যে কোনও সরকারী সংস্থা থেকেও উপকৃত হতে পারেন। যদি আপনি অংশীদারিত্বের সাথে কোনও ব্যবসা করেন তবে আপনি এখন থেকে এটি থেকে উপকৃত হওয়ার সম্ভাবনাও রয়েছে। এই রাশিচক্রটিতে নিযুক্ত ব্যক্তিরা তাদের প্রচেষ্টার ভাল ফলাফল পেতে পারেন, আপনার কাজটি উর্ধ্বতন কর্মকর্তারা প্রশংসা করতে পারেন। কাজের ক্ষেত্রে, যারা এই সময়ের মধ্যে ভ্রমণ করেন তারাও পছন্দসই ফলাফল পেতে পারেন।

আপনার স্বাস্থ্য জীবন সম্পর্কে কথা বললে, আপনি এই সময়ের মধ্যে যে কোনও দীর্ঘস্থায়ী রোগ থেকে মুক্তি পেতে পারেন। এই সময়ে, আপনি উষ্ণতার সাথে আপনার সম্পর্কের মধ্যে নতুন শক্তি পূরণ করতে পারেন। সামগ্রিকভাবে, সূর্যের এই গোচর আপনার পেশাগত এবং ব্যক্তিগত উভয় জীবনের জন্যই ভাল হবে। তবে, সূর্যের এই অবস্থানটি কখনও কখনও আপনার দৃষ্টিভঙ্গিকে শক্ত করতে পারে যা আপনার প্রাকৃতিক গুণ নয়। এ কারণে আপনি আপনার জীবনে যে কঠিন সমস্যাগুলি আসছেন তার সৃজনশীল সমাধান খুঁজে পেতে পারেন না।

উপায় : সূর্যোদয়ের সময় সূর্যাস্তকের পাঠ করা আপনার জন্য শুভ হবে।

তুলা

গ্রন্থাগারীদের দশম ভাবে সূর্য গ্রহকে সঞ্চারিত করবে। এই অর্থে, সূর্য তার দিগবালি রাজ্যে রয়েছে। এই অর্থে, আপনার কর্মজীবন এবং পেশাদার জীবন বিবেচনা করা হয়। সূর্যের এই অবস্থানটি রাশি জাতক জাতিকে তত্পরতা দেবে এবং আপনার পরিচালনা ও নেতৃত্বের গুণাবলী থাকবে। এটি আপনাকে আপনার পুরানো লক্ষ্য অর্জনের শক্তি দেবে এবং আপনি খুব ভাল নতুন কাজ করতে সক্ষম হবেন। এটি উচ্চ কর্মকর্তাদের মধ্যে আপনার চিত্রকে উন্নত করবে। আপনি এই সময়কালে নতুন দায়িত্বও পেতে পারেন, কিছু স্থানীয় লোক কোনও প্রতিষ্ঠানে ভাল অবস্থান পেতে পারেন।

আপনার বাবা যে কোনও সরকারী প্রতিষ্ঠান থেকেও উপকৃত হতে পারেন। সরকারী চাকুরীর জন্য প্রস্তুত এই পরিমাণের লোকেরাও এই সময়ে পছন্দসই ফলাফল পেতে পারেন। সম্পত্তির সাথে সম্পর্কিত বিষয়েও আপনি উপকৃত হবেন। সূর্যের চলাফেরার কারণে আপনার সম্মান সামাজিক জীবনেও বাড়বে।

সূর্য দেবের এই রূপান্তরকালীন সময়ে, স্বাস্থ্য সম্পর্কিত সমস্যাগুলিও দূরে যাবে। যাইহোক, আপনি সূর্যের এই গোচর চলাকালীন সময়ে প্রতিবার নিজেকে সঠিক প্রমাণ করার চেষ্টা করতে পারেন, যার কারণে এই রাশির জাতকরা ব্যক্তিগত এবং পেশাদার জীবনে ঝামেলার মুখোমুখি হতে পারেন।

উপায় : কিছু বিশেষ কাজে যাওয়ার আগে নিজের পিতা, পিতাতুল্য বা ভগবানের মূর্তির চরণ ছুঁয়ে উনার আশীর্বাদ নেওয়া আপনার জন্য শুভ হবে।

বৃশ্চিক

বৃশ্চিক রাশির দশম ভাবের কর্তা হিসাবে সূর্য নবম ভাবের সঞ্চারিত হচ্ছেন। সূর্যের এই অবস্থানটি আপনার কাজকে বিলম্বিত করতে পারে এবং পেশাদার জীবনে আপনার কিছু সমস্যা হতে পারে, কারণ এটি সূর্য সবচেয়ে শক্তিশালী অবস্থানে রয়েছে এই সময়ে আপনার পিতা, পিতৃহীন লোকদের কাছ থেকেও আপনার অভিযোগ থাকতে পারে। এই ক্রান্তিকালীন সময়কালে, আপনার কোনও কাজ করা উচিত যা আইনবিরোধী নয়, অন্যথায় আপনি কোনও বড় সমস্যায় পড়তে পারেন।

পেশাগত জীবনে এই রাশির জাতকরা কোনও কোনও মিথ্যা অভিযোগে জড়িয়ে পড়তে পারে, যার কারণে আপনি মন খারাপ করতে পারেন। যেহেতু রৌদ্র আপনার তৃতীয় ঘরটির দিকেও তাকাচ্ছে যা এটি আপনার বক্তব্যের কার্যকারক আবেগ, তাই আপনার কথা বলতে অসুবিধা হতে পারে যা পরিবারের সদস্য এবং স্বামী / স্ত্রীর সাথে তাল মিলিয়ে চলতে অসুবিধে করতে পারে।

এই সময়কালে অর্থনৈতিক দিকটি কিছুটা দুর্বলও হতে পারে, সুতরাং আপনাকে আপনার সংস্থানগুলি যথাযথভাবে ব্যবহার করার পরামর্শ দেওয়া হচ্ছে। এই সময়ে কোনও প্রকার তীর্থযাত্রা করবেন না বিশেষত কারণ এগুলি থেকে আপনার উপকার পাওয়ার খুব কম সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্য জীবনের কথা বলতে গেলে আপনার হাঁটু এবং পা সম্পর্কিত সমস্যা হতে পারে, তাই নিজের যত্ন নিন।

উপায় : এই গোচরকালের সময় হরিবংশ পুরানের পাঠ করা আপনার জন্য শুভ হবে।


জীবনকে সম্মৃদ্ধ বানানো আপনার কুষ্ঠিতে লুকিয়ে থাকা রাজ যোগ

ধনু

সূর্য গ্রহের গোচর আপনার অষ্টম ভাবের থাকবে যা অনিশ্চয়তা এবং পরিবর্তনের অনুভূতি হিসাবেও পরিচিত। ধনু রাশির লোকদের জন্য সূর্যের এই গোচর চ্যালেঞ্জিং হতে পারে। এই সময়ে আপনার কোনওরকম ক্ষতি হতে পারে যার কারণে আপনি আর্থিকভাবে নিজেকে নিরাপত্তাহীন বোধ করবেন।

পেশাদার জীবনে কর্মকর্তা বা সরকার নিয়ে সমস্যা হতে পারে। এই সময়ে আপনার বিরোধীরা সক্রিয় হয়ে উঠতে পারে যার কারণে আপনার জীবন ওঠানামা করতে পারে এবং আপনার বৃদ্ধি ধীর হতে পারে। এই স্থানান্তরের সময়ে কারও কাছ থেকে ঋণ নেওয়া এবং কাউকে ঋণ দেওয়া এড়ানো উচিত।

এই ক্রান্তিকালীন সময়ে আপনি কিছু আইনী ঝামেলাও পেতে পারেন যার কারণে আপনার মানসিক শান্তি বিঘ্নিত হতে পারে। কথোপকথনের সময় আপনি কিছুটা কঠোর হতে পারেন যার কারণে আপনার পরিবার এবং শ্বশুরবাড়ির সাথে মতপার্থক্য দেখা দেবে, যার কারণে আপনার ব্যক্তিগত জীবন ওঠানামা করতে পারে।

এই গোচর চলাকালীন আপনার স্বাস্থ্যও খুব ভাল হবে না এবং দুর্ঘটনার সম্ভাবনাও রয়েছে। এই সময়কালে আপনার খুব যত্ন সহকারে গাড়ি চালানো উচিত। সূর্য আপনার খাবারের দ্বিতীয় বাড়িটির দিকে তাকাচ্ছেন, তাই আপনারও খাবারের দিকে বিশেষ নজর দেওয়া দরকার, অন্যথায় আপনার পেট বা দাঁত সম্পর্কিত সমস্যা হতে পারে। যদিও এই সময়টি যোগব্যায়াম ইত্যাদি করার জন্য খুব ভাল তবে এটি আপনাকে আপনার সাথে সংযুক্ত করবে এবং আপনি নিজের অভ্যন্তরীণ দক্ষতাগুলি সনাক্ত করতে সক্ষম হবেন।

উপায় : বেল গাছের শিকড় একটি সাদা ধাগাতে বেঁধে গলাতে ধারণ করা আপনার জন্য শুভ হবে।

মকর

মকর রাশির স্থানীয়দের সপ্তম ঘরে সূর্যের গোচর থাকবে। অংশীদারিত্ব এবং জীবনসঙ্গী সম্পর্কে এই সংবেদনটি বিবেচনা করা হয়, এই অর্থে, মকর রাশিয়ার স্থানীয়দের পক্ষে সূর্যের গোচর খুব শুভ হতে পারে না। সূর্যের এই অবস্থানের কারণে আপনি কর্মক্ষেত্রে আপনার সহকর্মী বা বসের সাথে জড়িয়ে পড়তে পারেন, যার কারণে আপনি মানসিক স্ট্রেস পেতে পারেন এবং সমস্যাগুলি বাড়তে পারে।

আপনি যদি ব্যবসা করেন তবে অংশীদারের সাথে আপনার মতপার্থক্য থাকতে পারে। আপনার বিরোধীরা এই সময়ের মধ্যে আপনার থেকে দুই ধাপ এগিয়ে থাকবে। এই সময়ে আপনার কিছু কাজ আটকে যেতে পারে, যার কারণে আপনি নিজেকে অসহায় বোধ করবেন। কেবল এই সময়কালে ভ্রমণ যখন করা খুব গুরুত্বপূর্ণ, কারণ এই ক্রান্তিকালীন সময়ে, ভ্রমণগুলি থেকে কোনও আর্থিক সুবিধা বা সাফল্য পাওয়ার খুব কম সম্ভাবনা রয়েছে। যেহেতু এই জ্ঞানটি আপনার সামাজিক জীবনকেও দেখায়, সুতরাং আপনাকে সামাজিক পর্যায়েও খুব সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে, যদি আপনি এটি না করেন তবে আপনার চিত্রটি কলঙ্কিত হতে পারে।

এই রাশিচক্রের প্রেমীদের সম্পর্কে কথা বলা, এই সময়ে আপনার স্ত্রী আপনাকে আধিপত্য দেওয়ার চেষ্টা করবেন, যার কারণে আপনার মধ্যে একটি পরিস্থিতি তৈরি হতে পারে। এই রাশির জাতকরা বিবাহিত এবং তাদের স্ত্রীর স্বাস্থ্যের জন্য চিন্তিত হতে পারে।

উপায় : জল খাওয়ার জন্য তামার পাত্র ব্যবহার করা আপনার জন্য শুভ হবে।

কুম্ভ

সূর্য গ্রহটি অ্যাকোরিয়াস মানুষের সপ্তম ভাবে চলাচল করছে। এই অর্থে আপনার শত্রু, প্রতিযোগিতা ইত্যাদি বিবেচনা করা হয়। সপ্তম ঘরে সূর্যের পরিবহণ কুম্ভ রাশির জাতকদের পক্ষে মঙ্গলজনক হবে। এই ক্রান্তিকালীন সময়ে আপনার প্রতিযোগিতামূলক ক্ষমতা বৃদ্ধি পাবে, যার কারণে আপনি বাকিদের থেকে আরও ভাল পারফরম্যান্স করতে সক্ষম হবেন। এই সময়কালে আপনি আপনার লক্ষ্য এবং কাজগুলি সফলভাবে শেষ করতে সক্ষম হবেন।

এই রাশির জাতকরা নতুন চাকরির সন্ধান করছেন, তারা এই সময়ের মধ্যে অনেক সুযোগ পেতে পারে। এর সাথে সাথে এই রাশির জাতকরা বর্তমান চাকরিতে ভাল ফলাফল পেতে পারে, আপনি পদোন্নতি পেতে পারেন বা আপনার আয় বাড়তে পারে। এই সময়ে, সূর্য আপনার প্রধান বৈশিষ্ট্যগুলি উন্নত করতে সহায়তা করবে।

ট্রিপস এই সময়ে আপনার জন্য মঙ্গলজনক হবে, বিশেষত সেই ট্রিপগুলি যা আপনার কাজের সাথে সম্পর্কিত। আইনী কাজের ক্ষেত্রেও সনের এই অবস্থানটি আপনার পক্ষে ভাল হবে, আপনি আপনার বিরোধীদের থেকে চার ধাপ এগিয়ে থাকবেন। আপনার স্বাস্থ্য জীবন সম্পর্কে কথা বলা, এই সময়ে আপনি সুস্থ থাকবেন এবং আপনার অনাক্রম্যতাও আশ্চর্যজনক হবে, যার কারণে আপনি জীবন উপভোগ করতে সক্ষম হবেন। তবে এই সময়ের মধ্যে আপনার স্বামী / স্ত্রী সম্পর্কে আপনার কিছু উদ্বেগ থাকতে পারে।

উপায় : বাদাম খাওয়া আর প্রয়োজনীয়দের এটি দান করা আপনার জন্য শুভ হবে।

মীন

মীন রাশির লোকদের প্রয়াস সঠিক পথে না যাওয়ার পরিবর্তে পথভ্রষ্ট হতে পারে কারণ মীন রাশির পঞ্চম ঘরে সূর্য পরিবহন ঘটছে। এই জ্ঞানটি আপনার পরিকল্পনা এবং বুদ্ধি দেখায়। পেশাগত জীবনে, আপনি এমন কিছু নিয়ে আসতে পারেন যা সম্পর্কে আপনি ভাবেননি। এর পাশাপাশি উচ্চতর আধিকারিকদের সাথে আপনার পার্থক্যও এই সময়ের মধ্যে দেখা দিতে পারে, যার কারণে অযাচিত চাপ এবং উদ্বেগ পরিস্থিতি তৈরি করতে পারে।

আপনি এমন পরিস্থিতিতে পড়তে পারেন যেখানে আপনার শত্রু বা বিরোধীরা আপনাকে লক্ষ্যবস্তু করতে পারে এবং লক্ষ্যগুলি অর্জন থেকে আপনাকে পিছনে টানতে পারে। এই সময়ে, সতর্ক এবং আশাবাদী থাকুন যা আপনার প্রাকৃতিক গুণ। আপনার ব্যক্তিগত সম্পর্কের কথা বলছি, সূর্যের অবস্থানের কারণে ব্যক্তিগত জীবনে আপনার আচরণ কিছুটা কঠোর হতে পারে। এ কারণে সম্পর্কের ক্ষেত্রে উল্লেখযোগ্য দ্বন্দ্ব হওয়ার সম্ভাবনাও রয়েছে।

বিবাহিত নেটিভদের সম্পর্কে কথা বলার সাথে আপনি ছোট সমস্যাগুলিতে খুব তাড়াতাড়ি রাগান্বিত হয়ে উঠতে পারেন। এ কারণে আপনার বাড়ির পরিবেশও খারাপ হতে পারে। আপনার আচরণে কঠোরতা আনতে হবে না কারণ এটি মীন রাশিচক্রের মূল প্রকৃতি নয়, পরিবর্তে আপনার আচরণে নমনীয়তা আনতে হবে। আপনি যদি আপনার স্বাস্থ্য জীবন সম্পর্কে কথা বলেন তবে আপনার গ্যাসের সমস্যা হতে পারে। অতএব, আপনার অতিরিক্ত ভাজা এবং মশলাদার খাবার খাওয়া উচিত নয়।

উপায় : সকালের সময় আদিত্য স্রোতের পাঠ করা আপনার জন্য শুভ হবে।


রত্ন, রুদ্রাক্ষ সমেত সব জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন : এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 399/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer