সূর্য্যের সিংহ রাশিতে গোচর 16 আগস্ট, 2020

বৈদিক জ্যোতিষে সূর্য্যের আত্মার কারক গ্রহ মানা হয়ে থাকে আর নবগ্রহে এটি রাজার দরজা প্রাপ্ত করেছে। কুন্ডলীতে যদি সূর্য্য মজবুত অবস্থাতে থাকে তাহলে এই ব্যাক্তি কে নেতৃত্বে করার ক্ষমতা দেয়, উর্জাবান বানায় আর প্রবন্ধনের সাথে জড়িত কাজকে দক্ষতা প্রদান করে। এই সূর্য্য গ্রহের গোচর 16 আগস্ট 2020 তে নিজের স্বরাশি সিংহ তে হচ্ছে।

জীবনের যে কোন সমস্যার সমাধান পাওয়ার জন্য প্রশ্ন করুন

সূর্য্যের সিংহ রাশিতে গোচরের দিন সিংহ সংক্রান্তির নামেও জানা গিয়ে থাকে। সূর্য্য সংক্রান্তির দিনটি শুভ মানা হয়ে থাকে সেইজন্য এই দিন ত্রিশূল পবিত্র নদীতে স্নান করে আর দান-পুন্য করে। সূর্য্য গ্রহের সিংহ রাশিতে গোচর 16 আগস্টে 18:56 সময় হবে আর এই রাশিতে এটি 16 সেপ্টেম্বর 2020, 18:52 মিনিট পর্যন্ত হবে। সূর্য্যের গোচর কালের সময় সব রাশির জাতকেরা আলাদা-আলাদা ফল মিলবে। আসুন এবার জানা যাক সূর্য্য গ্রহের সিংহ রাশিতে গোচর আপনার জন্য কেমন ফল নিয়ে আসবে।

এই রাশিফল চন্দ্র রাশিতে আধারিত রয়েছে। জানুন নিজের চন্দ্র রাশি

মেষ

গ্রহের রাজা সূর্য্যের গোচর পঞ্চম ঘরে আপনার রাশিতে থাকবে। এই অনুভূতি শিশুদের, প্রেম, শিক্ষা, অবস্থান, প্রতিপত্তি ইত্যাদি। সূর্যের এই ভাবে গোচর চলাকালীন আপনার প্রেমের জীবনে সমস্যা হতে পারে আপনার প্রেমিকা আপনার কাছ থেকে অনেক প্রত্যাশা করবে এবং আপনি তাদের প্রতিটি প্রত্যাশা পূরণ করতে সক্ষম হবেন না, যার কারণে অশান্তি হতে পারে। এমন সময়ে, আপনার উচিত আপনার প্রিয়জনের সাথে খোলামেলা কথা বলা এবং মিথ্যা প্রতিশ্রুতি দেওয়া এড়ানো উচিত। আপনার পক্ষে ছোট ছোট বিষয়গুলি উপেক্ষা করা ঠিক হবে। পঞ্চম ঘরে সনের অবস্থান এই রাশির শিক্ষার্থীদের জন্য উপকারী, আপনি যদি কোনও প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশ নিয়ে থাকেন তবে সাফল্য পেতে পারেন। বিবাহিত জীবন স্বাভাবিক হবে তবে সন্তানের পক্ষ থেকে কিছু সমস্যা আসতে পারে। এই পরিমাণে নিযুক্ত ব্যক্তিদের কাজের ক্ষেত্রে সতর্ক থাকতে হবে এবং তাদের প্রতিটি কাজ সতর্কতার সাথে করতে হবে, অন্যথায় আপনি প্রশ্নের বৃত্তের আওতায় আসতে পারেন। নিজেকে অফিসের রাজনীতি থেকে দূরে রাখুন। এই গোচর ব্যবসায়ীদের পক্ষে ভাল হবে, আপনি যদি আপনার ব্যবসায়টি ছড়িয়ে দিতে চান তবে এই সময়টি অনুকূল। স্বাস্থ্যের দিক থেকে, এই রাশির জাতকরা এই সময়কালে ভাল ফল পাবেন।

উপায়- প্রতিদিন সূর্য্যোদয়ের সময় সূর্য্যদেবকে জল চড়ান।

বৃষভ

সূর্য গ্রহের গোচর আপনার চতুর্থ ঘরে থাকবে। এই অনুভূতি আপনার সুখ, মা, যানবাহন, জমি, আবাসন ইত্যাদির অন্তর্ভুক্ত আপনার চতুর্থ ঘরে সূর্য দেবের উপস্থিতি আপনার মাকে কষ্ট দিতে পারে। এই সময়ে, তাদের শারীরিক এবং মানসিক স্বাস্থ্যের জন্য আপনাকে বিশেষ যত্ন নিতে হবে। আপনি যদি চরম মানসিক পরিশ্রম করেন তবে পর্যাপ্ত ঘুম পেতে ভুলবেন না, এটি আপনার অনেক রোগ নিরাময় করতে পারে। আপনার মায়ের সাথে সময় ব্যয় করুন এবং তাদের মন পরিষ্কার করার চেষ্টা করুন। এই রাশির কিছু স্থানীয় লোক সূর্যের এই গোচর চলাকালীন কোনও সরকারী বিল্ডিং বা গাড়ি পেতে পারে। এই ক্রান্তিকালীন সময়ে মনে মনে সন্তুষ্টি বোধ থাকবে এবং আপনি নিজের পছন্দ মতো কাজটি করবেন। আপনি কমপক্ষে লোকের সাথে দেখা করতে চাইবেন। আপনার বিবাহিত জীবন সম্পর্কে কথা বলা, এই সময়টি আপনার পক্ষে ভাল লাগবে। সূর্যের চলাফেরার কারণে আপনার স্ত্রী তাদের কাজের ক্ষেত্রে ভাল ফলাফল পাবেন, সম্ভবত তারা পদোন্নতি পাবেন যা বিবাহিত জীবনে সুখ বাড়িয়ে তুলবে। এই রাশিচক্রের শিক্ষার্থীদের সম্পূর্ণ নিষ্ঠা ও কঠোর পরিশ্রমের সাথে এগিয়ে যাওয়া উচিত, আপনি আরও বন্ধুত্বের বৃত্তে না পড়লে আপনার পক্ষে ভাল হবে।

উপায়- সূর্য্য দেবকে প্রসন্ন করার জন্য পিতা বা পিতাতূল্য লোকের আশীর্বাদ নিন।


জানুন সফল ক্যারিয়ার পছন্দ করার সঠিক পথ - কোগ্নিএস্ট্র রিপোর্ট

মিথুন

বুধের মালিকানাধীন মিথুন রাশির তৃতীয় ঘরে সূর্য গোচর করবে। এই অর্থে, ছোট ভাইবোন, আত্মীয়স্বজন, লেখা ইত্যাদি বিবেচনা করা হয়। এই সময়ের মধ্যে এই পরিমাণের স্থানীয় লোকেরা সরকারের উপকার পাবেন। আপনি যদি প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তবে সফল হওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। পারিবারিক জীবনও ভাল থাকবে, তবে আপনার ক্রোধ নিয়ন্ত্রণ করা দরকার, অন্যথায় বাড়ির লোকেরা আপনার উপর রাগ করতে পারেন। এই সময়ে আপনার গৌরব সামাজিক স্তরে বৃদ্ধি পাবে এবং আপনি লোকদের সাহায্য করার জন্য এগিয়ে আসবেন। আপনি যদি রাজনীতিতে থাকেন তবে আপনি আপনার বক্তৃতা দিয়ে লোককে মুগ্ধ করতে সক্ষম হবেন। আপনার ভাইবোনদের স্বাস্থ্যের যত্ন নিতে হবে তারা সম্ভবত অসুস্থ হওয়ার সম্ভাবনা রয়েছে। মিডিয়া বা লেখার ক্ষেত্রে জড়িত এই রাশির লোকেরা ভাল ফল পেতে পারে। আপনি যদি চলচ্চিত্র জগতের সাথে যুক্ত থাকেন এবং লেখার কাজটি করেন তবে আপনি যে সংলাপগুলি লিখেছেন সেগুলি এই সময়ে প্রশংসিত হতে পারে।

উপায়- প্রয়োজনীয়ওদের উনাদের দরকারি জিনিস দান করুন।

কর্কট

কর্কট রাশির জাতকদের দ্বিতীয় ঘরে সূর্য গ্রহকে সঞ্চারিত করবে। এই অভিব্যক্তিটি আপনার বক্তৃতা, সম্পত্তি, পরিবার, খাদ্য, কল্পনা ইত্যাদি সম্পর্কে দেখায় সূর্যের এই গোচর কর্কট রাশির জাতকদের পক্ষে মঙ্গলজনক হবে এই গোচর চলাকালীন সময় আপনি পারিবারিক জীবনে ভাল ফল পাবেন এবং বাড়ির লোকদের সাথে আরও বেশি সময় ব্যয় করবেন। পরিবারের সদস্যদের যত্ন নেওয়া এই সময়ের মধ্যে আপনার অগ্রাধিকার হবে। অর্থনৈতিক দিক নিয়ে কথা বললে, এই সময়েও ভাল পরিবর্তন হবে। পরিবারের সদস্যের চাকরির কারণে আপনার আয় বাড়তে পারে বা আপনার আর্থিক বোঝা হ্রাস পেতে পারে। এই পরিমাণের লোকেরা সংরক্ষণ করতে সক্ষম হবেন। আপনি যদি বিনিয়োগ করতে চান তবে এই সময়টিও তার পক্ষে অনুকূল। আপনার পরিবারের সদস্যদের সংখ্যা এই সময়ের মধ্যে বাড়তে পারে, আপনি বিবাহিত বা বিবাহিত হয়ে থাকেন, তবে আপনার জীবনের কোনও নতুন অতিথি নক করবে এই গোচর চলাকালীন আপনি ভাল খাবার খাওয়ারও অনেক সুযোগ পাবেন। তবে, সূর্যকে অগ্নিকান্ডের গ্রহ হিসাবে বিবেচনা করা হয়, সুতরাং আপনি নিজের মধ্যে অনেক গুরুত্ব দেখতে পাচ্ছেন। আপনি যদি জমির সাথে সংযুক্ত থেকে এগিয়ে যান তবে এই গোচরটি আপনার পক্ষে পুরোপুরি শুভ হতে পারে।

উপায়- গরুকে গমের আটার রুটি খাওয়ান।

সিংহ

সূর্য দেবের গোচরটি আপনার নিজের চিহ্নে হবে অর্থাৎ আপনার র্ধ্বতন ভাবে। আরোহী আপনার ব্যক্তিত্ব, স্বাস্থ্য, চরিত্র, বুদ্ধি এবং সৌভাগ্য সম্পর্কে বিবেচনা করা হয়। সূর্য গোচরের ফলস্বরূপ, আপনার নেতৃত্বের ক্ষমতা বৃদ্ধি পাবে, আপনি যদি উচ্চ পদে থাকেন তবে আপনি যেভাবে আপনার কাজটি করেন তার অধীনস্থদের প্রভাবিত করতে পারেন। পরিচালন ক্ষমতাও উন্নতি করবে। এই পরিমাণের কিছু নেটিভ ক্ষেত্রে ক্ষেত্রে পদোন্নতি পেতে পারে। আপনি এই গোচর চলাকালীন নিজেকে উদ্যমী দেখতে পাবেন এবং আপনার জ্ঞান বাড়ানোর জন্য নতুন কাজ শেখার চেষ্টা করবেন। আপনার ক্রিয়াকলাপ আপনাকে আত্মবিশ্বাস দেবে। সামাজিক স্তরে আপনার আচরণ দ্বারা লোকেরা প্রভাবিত হবে। যদি কোনও কাজ আটকে থাকে তবে আপনি এই সময়ের মধ্যে এটি সম্পূর্ণ করতে পারেন। যদিও সূর্যের এই গোচর এই রাশিচক্রের কিছু স্থানীয় বাসিন্দাদের মধ্যে ক্ষোভের কারণ হতে পারে তবে আপনি ছোট ছোট বিষয়গুলি নিয়ে চরম ক্ষোভও বোধ করতে পারেন। আপনি নিজের পরিবারের সদস্যদের উপর নিজের কথা চাপিয়ে দেওয়ার জন্য জোর করে চেষ্টা করতে পারেন, এটি করা আপনার পক্ষে ভাল নয়, এটি সম্পর্কের মধ্যে উত্তেজনা সৃষ্টি করতে পারে। সুতরাং আপনাকে নিজের রাগ নিয়ন্ত্রণ করতে হবে। আপনি যদি মানসিক প্রশান্তির জন্য ধ্যান অবলম্বন করেন তবে তা আপনার পক্ষে ভাল।

উপায়- রবিবারের দিন সূর্য্যের বীজ মন্ত্রের জপ করুন।


আপনার কুষ্ঠীর শুভ যোগ জানার জন্য এক্ষুনি কিনুন এস্ট্রসেজ বৃহৎ কুন্ডলী

কন্যা

কন্যা রাশির জাতক রাশিতে সূর্যের গোচর থাকবে। বিদেশী, ব্যয়, অনুদান ইত্যাদিকে এই অর্থে বিবেচনা করা হয়। এই গোচর আপনার জন্য চ্যালেঞ্জ আনতে পারে, আপনাকে এই সময়ে আপনার স্বাস্থ্যের বিশেষ যত্ন নিতে হবে। আপনি যদি বাড়ির বাইরে থাকেন তবে ভাজা খাবার এবং জাঙ্ক ফুড অসুস্থতার কারণ হতে পারে। নিজেকে ফিট রাখতে আপনার আরও বেশি করে জল খাওয়া এবং পান করা উচিত। আপনার চোখের সমস্যা হতে পারে, ধুলাবালি জায়গায় যাওয়া এড়াতে পারেন। আপনার আর্থিক দিক সম্পর্কে আপনাকে খুব সতর্ক থাকতে হবে, অযথা ব্যয় আপনার সমস্যার কারণ হতে পারে। একটি ভাল বাজেট পরিকল্পনা করুন এবং জমে থাকা অর্থ ব্যয় না করার চেষ্টা করুন। গাড়ি চালানোর সময় ট্র্যাফিকের নিয়মগুলি অনুসরণ করুন, অন্যথায় আপনি সমস্যায় পড়তে পারেন। অলসতা ছেড়ে এই সময়ে আপনার সক্রিয় হওয়া দরকার। যে সমস্ত ব্যক্তি বিদেশী সংস্থায় কাজ করেন বা বিদেশে ব্যবসা করেন, তাদের জন্য এই গোচর ফলপ্রসূ হবে। আপনি ব্যবসায় বা চাকরিতে পদোন্নতি পেতে পারেন। এই রাশিচক্রের শিক্ষার্থীরা যারা উচ্চশিক্ষা অর্জনের জন্য বিদেশ যেতে চায়, তাদের স্বপ্নগুলিও এই সূর্যের ট্রানজিটের সময় পূরণ হতে পারে।

উপায়- প্রাতঃকালের সময় নগ্ন চোখে সূর্য্যকে দেখুন।

তুলা

শুক্রের মালিকানাধীন তুলা রাশিটির লোকদের উপকার হ'ল একাদশ ঘরে সূর্য দেবের পরিবহণ হবে। বড় ভাই ও বোন এই অনুভূতি সহ আপনার শুভেচ্ছা। আকাঙ্ক্ষাও বিবেচনা করা হয়। এই গোচর চলাকালীন আপনি আপনার বন্ধুদের সম্পূর্ণ সমর্থন পাবেন। আপনি যদি কোনও বিষয়ে বিভ্রান্তির পরিস্থিতিতে থাকেন তবে কোনও বন্ধু প্রয়োজনীয় পরামর্শ পেতে পারে। একই সঙ্গে, পেশা পেশার সাথে যুক্ত ব্যক্তিরাও এই ক্ষেত্রে সহকর্মীদের সম্পূর্ণ সমর্থন পাবেন। যদি আপনার চিত্রটি আপনার উচ্চ কর্মকর্তাদের সামনে ভাল থাকে তবে আপনি এই সময়ের মধ্যে এটির সুবিধা পেতে পারেন। একই সময়ে, যে লোকেরা চাকরীর সন্ধান করছেন তারাও চাকরি পেতে পারেন। সূর্য্যকে বাবার কার্যকারক গ্রহ হিসাবেও বিবেচনা করা হয়, সুতরাং এই গোচর চলাকালীন আপনি আপনার বাবারও পুরোপুরি সমর্থন পাবেন। সময়টি পারিবারিক এবং বিবাহিত জীবনে নেওয়ার পক্ষে উপযুক্ত তবে আপনার প্রকৃতির মধ্যে অতিরিক্ত রাগ থাকতে পারে যা সম্পর্ক নষ্ট করার সম্ভাবনা রয়েছে। অতএব, আপনার এই সময়ের মধ্যে আপনার প্রকৃতির নমনীয়তা আনতে হবে। আপনি যদি রাগকে কাটিয়ে উঠেন তবে এই গোচর আপনাকে অনেক শুভ ফল দেবে।

উপায়- সূর্য্য গ্রহকে মজবুত করার জন্য এক মুখী রুদ্রাক্ষ ধারণ করুন।

বৃশ্চিক

আপনার দশম ভাবে সূর্য গোচর করবে। এই অর্থে ব্যবসা, এখতিয়ার, কর্তৃত্ব, সম্মান ইত্যাদি বিবেচনা করা হয়। এই গোচর আপনার জন্য আনন্দদায়ক প্রমাণিত হবে। আপনি আপনার কাজের প্রতি অনুগত থাকবেন যাতে উচ্চপদস্থ আধিকারিকরাও আপনার সাথে খুশি হন। এই সময়ে আপনাকে ক্ষেত্রে নতুন দায়িত্ব অর্পণ করা যেতে পারে, কিছু লোকের পদোন্নতি হওয়ার সম্ভাবনাও রয়েছে। পারিবারিক জীবন সম্পর্কে কথা বলা, এই সময়ের মধ্যে আপনার বাবার সাথে আপনার সম্পর্কের উন্নতি হবে। আপনার বাবার দ্বারা কোনও প্রয়োজনীয় পরামর্শ দেওয়া যেতে পারে। একই সময়ে, এই পরিমাণের ব্যবসায়ীরাও সূর্যের গোচর চলাকালীন সক্রিয় থাকবেন এবং তাদের ব্যবসায় ইতিবাচক পরিবর্তন আনবেন। আমাদেরও সম্পদ থাকার আশা করা যায়। যারা দীর্ঘদিন ধরে নিজের ব্যবসা করার কথা ভাবছিলেন, তাদের স্বপ্নগুলি এই সময়ের মধ্যে পূরণ হতে পারে। এই রাশির জাতকরাও এই সামাজিক স্তরে সম্মান পাবেন। শিক্ষার্থীদের ঘনত্ব শক্তিশালী হবে, যাতে তারা সহজেই কঠিন বিষয়গুলি বুঝতে পারে। এই দূরবর্তী সময়কালে আপনার দূরদৃষ্টিও আশ্চর্যজনক হবে। আপনি ভবিষ্যতের একটি সঠিক দৃষ্টিভঙ্গি রাখবেন যাতে আগামীকাল আপনি একটি সুখকর জীবনযাপন করতে পারেন।

উপায়- সূর্য্যদেবকে প্রসন্ন করার জন্য ঘরে অথবা দফতরে সূর্য্য যন্ত্রের স্থাপনা করুন।


জীবনকে সম্মৃদ্ধ বানানো আপনার কুষ্ঠিতে লুকিয়ে থাকা রাজ যোগ

ধনু

সূর্য্য ধনু রাশির নবম ভাবে গোচর করবে। এই অর্থে ভাগ্য, ধর্ম, দীর্ঘ ভ্রমণ ইত্যাদি বিবেচনা করা হয়। সিংহ সূর্য্যের গোচর চলাকালীন ভাগ্য আপনাকে সমর্থন করবে। এই সময়ে আপনি যে কাজটি শুরু করেন না কেন, এতে সাফল্যের প্রতিটি আশা রয়েছে। এই পরিমাণের শিক্ষার্থীরা যারা একটি ভাল ইনস্টিটিউটে যোগদানের মাধ্যমে উচ্চশিক্ষা পেতে চায় তারাও এই সময়কালে সাফল্য পেতে পারে। ধনু রাশির জাতকদের মধ্যে জ্ঞান অর্জনের প্রাকৃতিক গুণটি দেখা যায়, সুতরাং আপনি সূর্যের এই গোচর চলাকালীন আকর্ষণীয় বই পড়তে পারেন। তবে আপনি আধ্যাত্মিকতা এবং ধর্ম থেকে কিছুটা বিচ্ছিন্ন হতে পারেন। একই সময়ে, আপনি জীবনকে সঠিক দিকে নিয়ে যাওয়ার জন্য প্রয়োজনীয় পরামর্শ পেতে পারেন, আপনার জীবনে ভাল গাইড আসবে। যে কোনও কাজ করার আগে আপনাকে অবশ্যই এটি সম্পর্কে ভাবতে হবে এবং অভিজ্ঞ ব্যক্তিদের পরামর্শও নিতে হবে। চিন্তা না করে কোনও কাজ করলে মন খারাপ করতে পারেন। এই গোচর চলাকালীন আপনার বাড়ির প্রবীণদের সেবা করা এবং তাদের সাথে সময় কাটাতে হবে। মানসিক শান্তির জন্য, আপনার পক্ষে যোগব্যায়াম এবং ধ্যানের আশ্রয় নেওয়া মঙ্গলজনক হবে।

উপায়- কেশরিয়া রংয়ের বস্ত্র ধারণ করুন।

মকর

সূর্য গ্রহের গোচরটি আপনার অষ্টম ভাবে থাকবে। এই অনুভূতিটিকে আয়ুর ভাব নামেও অভিহিত করা হয় এবং এটি আপনার জীবনের সমস্যা, উদ্বেগ, বাধা, শত্রু ইত্যাদি সম্পর্কে বিবেচিত হয়। সূর্যের এই গোচরটি আপনার পক্ষে খুব ভাল বলা যায় না, কারণ গোচরটি প্রভাব আপনার জীবনে চ্যালেঞ্জের কারণ হতে পারে। আপনি না চাইলেও আপনার কাজের ক্ষেত্র বা আবাস পরিবর্তন করতে হতে পারে যা জীবনে আলোড়ন সৃষ্টি করবে। আপনি যদি পরিবর্তন অনুযায়ী নিজেকে করেন তবে আপনার কোনও সমস্যা হবে না তবে আপনি যদি মানিয়ে না নেন তবে সমস্যা হতে পারে। এই রাশির জাতকরা বিবাহিত, তারা এই সময়কালে তাদের শ্বশুরবাড়ির দ্বারা উপকৃত হতে পারে। একই সাথে, আপনার জীবনসঙ্গী তাদের ক্যারিয়ার ক্ষেত্রেও অগ্রগতি পেতে পারে। মনে রাখবেন ভ্রমণের সময় আপনার জিনিসপত্র চুরি হয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে। এই রাশিচক্রের স্থানীয়দের এই স্থানান্তরের সময়কালে সতর্ক থাকতে হবে, আপনার চোখ এবং পেট সম্পর্কিত সমস্যা হতে পারে। আপনি যদি ব্যায়াম বা যোগব্যায়ামকে আপনার জীবনে স্থান দেন তবে স্বাস্থ্যের ক্ষেত্রে ইতিবাচক পরিবর্তন আসবে। এই গোচর চলাকালীন মশলাদার এবং জাঙ্ক খাবার খাওয়া থেকে বিরত থাকুন।

উপায়- সূর্য্য দেবকে প্রসন্ন করার জন্য মানিক্য রত্ন ধারণ করুন।

কুম্ভ

কুম্ভ রাশির লোকদের সপ্তম ভাবে সূর্য গ্রহকে পরিবহণ করবে। এই জ্ঞানটি আপনার স্ত্রী এবং জীবনের অংশীদারিত্ব সম্পর্কে দেখায়। এই সময়ে পরিবারে আপনার পরিস্থিতি আরও খারাপ হতে পারে। অন্যের কাছে হুকুম দেওয়ার আপনার মনোভাব আপনাকে লোকেদের থেকে বিচ্ছিন্ন করতে পারে। এটির সাথে বিবাহিত জীবনে স্বামী / স্ত্রীর সাথে কিছু সমস্যার মুখোমুখি হতে হতে পারে, হতে পারে আপনার উভয়ের একই জিনিস সম্পর্কে ভিন্ন মতামত রয়েছে যা হতে পারে মতবিরোধের কারণ। এই সময়ে ভ্রমণ আপনার জন্য খুব মনোরম হবে না, তাই ভ্রমণ করবেন না এবং প্রয়োজনে এই সময়ে আপনার স্বাস্থ্য এবং জিনিসপত্রের যত্ন নিন। সামাজিক পর্যায়ে এই গোচর চলাকালীন, আপনি ভাল ফল পাবেন। আপনি যদি রাজনীতিতে থাকেন তবে লোকেরা আপনার কথায় প্রভাবিত হবে এবং আপনার পক্ষে আসবে। একই সময়ে, এই পরিমাণের লোকেরা অংশীদারিত্বের সাথে ব্যবসা করে বা ব্যবসা শুরু করার চেষ্টা করছে, তবে তারা এই সময়ের মধ্যে সাফল্য পেতে পারে। এই আন্দোলন স্বাস্থ্যের দিক থেকে প্রতিক্রিয়াশীল, তাই আপনাকে আপনার স্বাস্থ্যের প্রতি বিশেষ মনোযোগ দিতে হবে। সঠিক রুটিন করুন এবং আরও তরল পান করুন, এটি অনেক রোগ প্রতিরোধ করতে পারে।

উপায়- প্রতিদিন সূর্য্যোদয়ের পূর্বে উঠে সূর্য্য বীজের মন্ত্র জপ করুন।

মীন

আপনার রাশিচক্র থেকে সূর্য্য গ্রহের গোচর সপ্তম ঘরে থাকবে। এই অনুভূতিটি আরিভা নামেও পরিচিত এবং এর মাধ্যমে আপনার শত্রু, রোগ, মাতৃ পক্ষের লোক ইত্যাদি বিবেচিত হয়। রাশিচক্রের জন্য সূর্য্য সিংহরাশ ভাল হবে। এই পরিমাণ শিক্ষার্থীরা এই সময়ে প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য পাবে, যার কারণে সমাজে আপনার পিতামাতার শ্রদ্ধা বাড়বে। আপনি যদি কোনও আদালত-আদালত মামলা সম্পর্কে উদ্বিগ্ন থাকেন তবে আপনি এই সাফল্যের সময় মনের শান্তি পেতে পারেন। চাকরি পেশার সাথে যুক্ত এই রাশিটির লোকেরা যদি চাকরি পরিবর্তন করার চেষ্টা করে তবে তারা কোনও ভাল সংস্থার কাছ থেকে অফার পেতে পারে। একই সাথে বেকাররাও কর্মসংস্থান পাবে বলে আশা করা হচ্ছে। সপ্তম ঘরের সূর্যের অবস্থান এই সময়ে মীন রাশির জাতিকে উত্তেজিত করবে এবং আপনি পুরো উৎসাহে সবকিছু করবেন সময়ের গুরুত্ব অনুধাবন করে আপনি প্রতিটি মুহূর্তটি ব্যবহার করতে চাইবেন। স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন অতিরিক্ত খাবার খাওয়া এড়িয়ে চলুন আপনার হজম সিস্টেম সম্পর্কিত সমস্যা হতে পারে। আপনি যদি এমন কাজ করেন যা দীর্ঘক্ষণ বসে থাকতে হয়, তবে আপনাকে অবশ্যই অনুশীলন করতে হবে, কারণ এটি কোমর এবং পিঠে সম্পর্কিত সমস্যা তৈরি করবে না।

উপায়- রবিবারের দিন গমের দান করুন।


রত্ন, রুদ্রাক্ষ সমেত সব জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন : এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 599/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer