শুক্রের কন্যা রাশিতে গোচর 23 অক্টোবর 2020

শুক্রের প্রেম, জীবন সাথী, কামুক বিচার আর সব প্রকারের ভৌতিক সুখের কারক মানা হয়ে থাকে, আর এখন এই শুক্র গ্রহ 23 অক্টোবর 2020, শুক্রবার সকালে 10.34 সময় কন্যা রাশিতে গোচর করবে। যা এখানে আগামী 25 দিন পর্যন্ত এই অবস্থাতে থাকবে, আর তারপর পুনরায় নিজের গোচর করা কালীন, 17 নভেম্বর 2020, মঙ্গলবার দুপুরে 12 সময় 50 মিনিটে কন্যা রাশি থেকে বেরিয়ে তুলা রাশিতে বিরাজমান হবে।

জীবনের যে কোন সমস্যার সমাধান পাওয়ার জন্য প্রশ্ন করুন

এরকম সময়ে শুক্রের কন্যা রাশিতে হওয়া এই বছরের প্রভাব, কাছাকাছি সব 12 রাশিতে পড়তে দেখা যাবে। তাহলে আসুন এবার জানা যাক যে, শুক্রের কন্যা রাশিতে হওয়া গোচর এর সব রাশিতে কেমন পড়বে জ্যোতিষী ও প্রভাব -

এই রাশিফল চন্দ্র রাশিতে আধারিত রয়েছে। জানুন নিজের চন্দ্র রাশি

মেষ রাশিফল

শুক্র সপ্তম ঘরে আপনার রাশির মধ্য দিয়ে গোচর করবে। জ্যোতিষশাস্ত্রে এই অনুভূতিকে শত্রুভা বলা হয়। বিরোধী, রোগ, যন্ত্রণা, চাকরি, প্রতিযোগিতা, রোগ প্রতিরোধ, বিবাহ বিচ্ছেদ এবং আইনী বিরোধ এই মনোভাবের সাথে দেখা হয়। এমন পরিস্থিতিতে, শুক্রের এই গোচরটি আপনার রাশিচক্রের উপর নেতিবাচক প্রভাব ফেলবে।

জ্যোতিষ অনুসারে আপনার জন্য শুক্র দ্বিতীয় এবং সপ্তম ভাবের কর্তা, যেখান থেকে পরিবার, অর্থ, অংশীদার এবং স্ত্রী হিসাবে বিবেচিত হয়। এমন পরিস্থিতিতে শুক্র এই গোচর চলাকালীন আপনার রাশির সবচেয়ে দুর্বল অবস্থানে থাকবে যার ফলস্বরূপ আপনাকে বিভিন্ন প্রতিকূল পরিস্থিতি থেকে এই সময়কালে দ্বি-চারের মুখোমুখি হতে হতে পারে।

মাঠে আপনার শত্রু এবং বিরোধীদের সংখ্যা বাড়বে, তাই আপনাকে এই মুহুর্তে আপনার আরও ভাল পারফরম্যান্সের দিকে আরও মনোযোগ দিতে হবে। আপনাকে এও বুঝতে হবে যে আপনার জীবনে সফল হওয়ার জন্য আপনাকে সমস্ত শত্রু এবং বিরোধীদের কাছ থেকে শেখা এবং তাদের পরাভূত করতে হবে।

একই সময়ে, অর্থ, শিশু, মহিলা এবং পারিবারিক জীবনের প্রতি আকর্ষণ ইত্যাদি দ্বিতীয় ঘর থেকে জানা যায়। এইভাবে, শুক্র দেব এই সময়ের মধ্যে দুর্বল অবস্থায় থাকবেন, যার কারণে আপনাকে অনেক ঝামেলার মধ্য দিয়ে যেতে হতে পারে। এইরকম খারাপ পরিস্থিতি থেকে বেরিয়ে আসার জন্য আপনার সঠিক কৌশল এবং সঠিক পরিকল্পনা অনুযায়ী আপনার অর্থ ব্যয় করতে হবে, অন্যথায় ভবিষ্যতে আর্থিক প্রতিবন্ধকতা থাকতে পারে। এই সময়ে, অর্থ সম্পর্কিত কোনও ধরণের লেনদেন করবেন না। আপনি যদি অংশীদারিতে ব্যবসা করেন, আপনার সঙ্গীর সাথে আপনার সম্পর্ক খারাপ হতে পারে এমন সম্ভাবনা রয়েছে, তাই সাবধান হন।

এই সময়ে ভ্রমণে যাওয়ার সম্ভাবনা থাকবে তবে এই সময়ের মধ্যে এটি আপনার জন্য সব ধরণের ভ্রমণ এড়াতে ভাল বিকল্প হিসাবে প্রমাণিত হবে, অন্যথায় এই ভ্রমণটি সময়ের পাশাপাশি অর্থের ক্ষতিও করতে পারে।

সপ্তম ঘরের সাথে জীবনসঙ্গী বিবেচনা করা হয়। এমন পরিস্থিতিতে শুক্রের এই গোচর আপনার বিবাহিত জীবনে অনেক উত্থান-পতন আনতে চলেছে। তাই আপনি যদি বিবাহিত হন তবে আপনার স্ত্রীর সাথে কোনও প্রকার তর্ক বা বিতর্কে জড়িয়ে পড়বেন না। এই সময়ের মধ্যে শিক্ষার্থীদের আরও কঠোর পরিশ্রম করা এবং শিক্ষার দিকে আরও মনোনিবেশ করা প্রয়োজন।

যদি আপনি স্বাস্থ্য জীবনের দিকে নজর দেন, শুক্রের এই গোচর চলাকালীন আপনার গাড়ি চালানো এড়ানো উচিত, অন্যথায় দুর্ঘটনার সম্ভাবনা স্পষ্টভাবে দৃশ্যমান। আপনার সাহস এবং সাহসও এই সময়ে দেখা যাবে। এছাড়াও, চোখের সমস্যাগুলিও সমস্যা তৈরি করতে পারে। অতএব, অতিরিক্ত টিভি মোবাইল দেখা এবং ব্যবহার করা এড়িয়ে চলুন।

উপায়: শুভ ফল প্রাপ্তির জন্য “ললিতা সহস্রনামের” জপ করুন।

বৃষভ রাশিফল

শুক্রকে আপনার রাশিচক্রের অধিপতি হিসাবে বিবেচনা করা হয়, অর্থাৎ, আপনার প্রথম ভাবের কর্ণধার ছাড়াও শুক্র আপনার ষষ্ঠ ভাবেরও প্রভু। কন্যা শুক্রের এই গোচর চলাকালীন, তারা আপনার পঞ্চম ভাবে যাবে। রাশিফলের পঞ্চম ভাবটি সন্তানসন্ততি হিসাবেও পরিচিত। এই অনুভূতি থেকে, রোম্যান্স, শিশু, সৃজনশীলতা, বৌদ্ধিক ক্ষমতা, শিক্ষা এবং নতুন সুযোগগুলি দেখা যায়।

এইরকম বিবাহিত জীবনে আপনি সন্তানের পক্ষ থেকে কিছু ভাল সংবাদ পেতে পারেন। যাতে আপনি আনন্দিত হন এবং আপনার বাচ্চাদের এই সময়ে উন্নতি করতে দেখা যাবে। এই সময়ের মধ্যে, শিশু আপনাকে ভালবাসবে এবং আপনাকে সম্মান করবে, যা তাদের সাথে আপনার সম্পর্ককে মধুর করবে। এই ব্যক্তিরা, যারা তাদের পরিবার বাড়ানোর কথা ভাবছিলেন, তবে তাদের জন্য এই সময়টি খুব ভাল। আপনি এই মুহুর্তে খুব শক্তিশালী এবং খুব ইতিবাচক উপস্থিত হবেন যার কারণে সমাজে আপনার শ্রদ্ধা ও শ্রদ্ধাও বাড়বে।

মাঠে, আপনি অর্থোপার্জনের পাশাপাশি অগ্রগতির অনেকগুলি সুযোগ পাবেন। শুক্রকে যেহেতু সৃজনশীলতা এবং প্রেরণামূলক শক্তির একটি উপাদান হিসাবে বিবেচনা করা হয়, তাই আপনি এর মধ্যেই আপনার চিন্তাভাবনা দিয়ে অন্যকে আকর্ষণ করতে সফল হবেন। যার কারণে আপনার প্রচার সম্ভব।

তবে এর মধ্যে শুক্র আপনাকে আলস্যতা দেবে, যাতে আপনি এই গোচর চলাকালীন আরও ভাল ফলাফল পেতে কিছুটা দেরি করতে পারেন। একই সাথে প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুত শিক্ষার্থীরা এই সময়ে ভাল ফলাফল পাবে।

উপায়: শুভ পরিণামের জন্য নিজের ডান হাতের অনামিকা আঙুলে সাদা অপ্পল রত্ন চাঁদির আঙ্গটিতে ধারণ করুন।


জানুন সফল ক্যারিয়ার পছন্দ করার সঠিক পথ - কোগ্নিএস্ট্র রিপোর্ট

মিথুন রাশিফল

শুক্র আপনার রাশিচক্রের জন্য পঞ্চম এবং দ্বাদশ ঘরের কর্ণধার হিসাবে বিবেচিত হয় এবং কন্যা রাশিতে গোচর চলাকালীন, এটি আপনার রাশিচক্র থেকে চতুর্থ ঘরে বসে থাকবে। রাশিফলের চতুর্থ ঘরটিকে সুখের ভাব বলে। এই অনুভূতির সাথে, মাতৃদেহে সমস্ত ধরণের সুখ, অস্থাবর, স্থাবর সম্পত্তি, জনপ্রিয়তা এবং আবেগ দেখা যায়। এমন পরিস্থিতিতে শুক্রের এই গোচরটি আপনার পক্ষে ভাল হতে চলেছে।

কর্মে আপনি ভাল ফল পাবেন, কারণ মিথুনের কর্তা বুধ দেব শুক্রের চূড়ান্ত বন্ধু এমন পরিস্থিতিতে আপনার মতামত এবং পরামর্শগুলি এই সময়ে প্রশংসিত হবে, যাতে উর্ধ্বতন কর্মকর্তারাও আপনার সাথে খুশি হন। এই মুহুর্তে, আপনার চিন্তাভাবনা এবং চিন্তাভাবনাও শক্তিশালী প্রদর্শিত হবে, যার কারণে আপনি কর্মক্ষেত্রে আপনার পারফরম্যান্সকে আগের চেয়ে অনেক বেশি দিতে পারেন।

আপনার মায়ের সাথে আপনার সম্পর্কের উন্নতি হবে। যা আপনার মায়ের স্বাস্থ্যেরও উন্নতি করবে। এই গোচর চলাকালীন, আপনাকে নিজেকে পুরোপুরি সুখী রাখার চেষ্টা করতে দেখা যাবে এবং আপনার এবং আপনার পরিবারের ইচ্ছা পূরণ করতে হবে। আপনি নতুন গাড়ি বা বাড়ি পাওয়ার পরিকল্পনাও করতে পারেন, তবে এই সময় আপনার অর্থ ব্যয় করার সময় আপনাকে আরও যত্নবান হওয়া প্রয়োজন।

এই মুহূর্তে প্রেমের জীবনে আপনাকে আপনার প্রিয়জনের সাথে আপনার অনুভূতিগুলি ভাগ করে নিতেও দেখা যাবে যা কেবল আপনার সম্পর্ককেই দৃঢ় করে তুলবে না, উন্নতিও করবে। আপনি বিদেশ ভ্রমণে যাওয়ার সুযোগ পাবেন এবং এই সময়ে আপনাকে এই ভ্রমণটি খোলামেলাভাবে উপভোগ করতে দেখা যাবে।

উপায়: শুক্রবারের দিন সাদা বস্তুর দান করা আপনার জন্য শুভ হবে।

কর্কট রাশিফল

আপনার রাশিচক্রের জন্য, শুক্র চতুর্থ ঘর এবং একাদশ ঘরের প্রভু হবেন, এই গোচর সময়কালে আপনি আপনার রাশি থেকে তৃতীয় ঘরে প্রবেশ করবেন। রাশিফলের তৃতীয় ঘরটিকে বলা হয় সহজ ভবা। এই অনুভূতির সাথে একজনের সাহস, ইচ্ছা শক্তি, ছোট ভাইবোন, কৌতূহল, আবেগ, শক্তি, উত্সাহ এবং উত্সাহ দেখা যায়। এমন পরিস্থিতিতে এই গোচর চলাকালীন আপনার গৌরব এবং শক্তি বৃদ্ধি পাবে।

আপনার লক্ষ্য অর্জনের জন্য আপনাকে সম্ভব সমস্ত কিছু করতে দেখা যাবে। যাতে আপনি ভবিষ্যতে সেরা ফলাফল পাবেন। আপনি এই সময়ে সমাজের কাজেও অংশ নেবেন, যা আপনার বন্ধুদের সংখ্যা হঠাৎ করে বাড়িয়ে তুলবে।

আপনার ভাইবোনরাও এই সময়ে সফল হবে, যা আপনাকে আনন্দ এবং সুখের অনুভূতি দেবে। তবে আপনার মায়ের খারাপ স্বাস্থ্যের কারণে আপনার কিছুটা মানসিক চাপ হতে পারে। এ জাতীয় পরিস্থিতিতে তাদের যত্ন নিন। মাঠে এই গোচর থেকে আপনি অনুকূল ফলাফল পাবেন। আপনি যদি চাকরি পরিবর্তন করার কথা ভাবছিলেন, তবে আপনি সম্ভবত এই মুহুর্তে স্থানান্তর করার অনেক সুযোগ পাবেন। আপনি কর্মক্ষেত্রে মহিলা সহকর্মী এবং পরিবারের সমর্থন পাবেন, যাতে আপনি আগের চেয়ে আরও ভাল পারফরম্যান্স করতে সক্ষম হবেন।

স্বাস্থ্যের দৃষ্টিকোণ থেকে, শুক্রের কন্যাতে গোচরের সময়, আপনার স্বাস্থ্য স্বাভাবিক থাকবে যদিও মাঝেমধ্যে গলা বা ঘাড়ের সাথে সম্পর্কিত, একটি সমস্যা ঝামেলা হতে পারে। অতএব, আপনার আরও বেশি খাওয়ার অভ্যাসটি উন্নত করুন এবং ঠাণ্ডা জিনিসগুলি গ্রহণ এড়িয়ে চলুন।

সামগ্রিকভাবে, শুক্রের এই গোচর আপনাকে আপনার দীর্ঘস্থায়ী, অসম্পূর্ণ ইচ্ছাগুলি যেমন নাচ, গান, ভ্রমণ, ইত্যাদি পূর্ণ করতে সহায়তা করবে। যার সাহায্যে আপনি প্রকাশ্যে আপনার জীবন যাপন করবেন এবং আপনার চিন্তাভাবনা এবং পরিকল্পনাগুলি উন্নত করতে দেখা যাবে।

উপায়: শুভ পরিনাম এর প্রাপ্তি করার জন্য নিজের ডান হাতের অনামিকা আঙ্গুলে চন্দ্রমণি ধারণ করুন।

সিংহ রাশিফল

আপনার রাশিচক্রের জন্য শুক্র তৃতীয় এবং দশম ভাবের কর্তা এবং কন্যা রাশিতে স্থান নেওয়ার সময় শুক্র আপনার রাশির মধ্য দিয়ে দ্বিতীয় ঘরে গোচর করবে, যা আপনাকে ভাল ফল দেবে। কারণ জ্যোতিষশাস্ত্রে পরিবার, তার বক্তব্য, প্রাথমিক শিক্ষা এবং সম্পদ ইত্যাদি অন্য ঘর থেকে বিবেচনা করা হয়। এমন পরিস্থিতিতে আপনার পারিবারিক ব্যবসায় আপনি উপকৃত হবেন। আপনি অগ্রগতি এবং অগ্রগতি জন্য অনেক সুযোগ পাবেন।

আপনি যদি একটি কাজ করেন তবে এই মুহুর্তে আপনাকে ক্ষেত্রের অনেক উত্থান-পতনের মধ্য দিয়ে যেতে হবে। সম্ভাবনাগুলি হ'ল, আপনাকে এমন কিছু দেওয়া হতে পারে যা করতে আগ্রহী হবেন। এই কারণে আপনি আপনার কাজের সাথে অসন্তুষ্ট প্রদর্শিত হবে। এছাড়াও আপনার উর্ধ্বতনদের সাথে আপনার পার্থক্য সম্ভব। অতএব আপনাকে পরামর্শ দেওয়া হচ্ছে যে প্রতিটি পরিস্থিতিতে নিজেকে শান্ত রাখতে হবে না, তাড়াহুড়োয় কোনও সিদ্ধান্ত নেওয়া এড়াতে হবে।

পারিবারিক জীবন ভাল থাকবে। আপনি যদি বিবাহিত জীবন বাড়ানোর কথা ভাবছিলেন, তবে সময়টি তাঁর জন্য খুব শুভ। আপনি আপনার স্ত্রীর সাথে রোমান্টিক সময় কাটাতে চান্স পাবেন। আপনি তাদের উপহার দিতে পেরে সন্তুষ্ট হবেন যা আপনার দুজনের মধ্যে সম্পর্ককে আরও দৃঢ় করবে। শুক্রের এই গোচর পারিবারিক পরিবেশকে ভাল রাখতে অত্যন্ত সহায়ক হিসাবে প্রমাণ করবে ঘরের সাজসজ্জাতে অবাধে ব্যয় করতে দেখা যাবে, তবে এই সময়ে আপনাকে আরও বেশি অর্থ ব্যয় করা এড়াতে হবে।

শিক্ষার্থীরা এই সময় তাদের পরিবারের কাছ থেকে আর্থিক এবং নৈতিক সহায়তা পাবে। ফলস্বরূপ, তারা তাদের শিক্ষায় আরও দক্ষতা অর্জন করতে সক্ষম হবে। স্বাস্থ্যের দিক থেকেও সময়টি ভাল হবে বলে আশা করা যায়।

উপায়: নিয়মিত রূপে গরুকে গমের আটা খাওয়ান।


আপনার কুষ্ঠীর শুভ যোগ জানার জন্য এক্ষুনি কিনুন এস্ট্রসেজ বৃহৎ কুন্ডলী

কন্যা রাশিফল

কন্যা আদিবাসীদের জন্য, শুক্র আপনার দ্বিতীয় এবং নবম ভাবের কর্তা এবং এই গোচর চলাকালীন শুক্র আপনার নিজের রাশিতে, অর্থাৎ আপনার প্রথম ভাবে, অর্থাৎ লগ্ন হবে। জ্যোতিষশাস্ত্রে লগ্ন ভবকে তনুভা বলা হয়। সুতরাং, এই গোচর চলাকালীন আপনি ইতিবাচক, প্রফুল্ল এবং আশাবাদী থেকে যাবেন, যার কারণে অন্যরা আপনার প্রতি আকৃষ্ট হবে। আপনি যে কারও সাথে ভালভাবে সক্ষম হতে পারবেন এবং এই দক্ষতার কারণে আপনি বিপরীত লিঙ্গের অন্তরে জয় করতে সক্ষম হবেন।

প্রেমিকাদের জন্য সময়টি ভাল। এই সুন্দর সম্পর্কটিকে আরও শক্তিশালী করার জন্য আপনি অনেকগুলি সুযোগও পাবেন। অন্যদিকে বিবাহিত ব্যক্তিরা এই মুহুর্তে পরিবারকে বড় করার বিষয়ে বড় সিদ্ধান্ত নিতে পারেন।

তবে, এই সময়ে শুক্র আপনাকে আরও আকাঙ্ক্ষিত করে তুলবে, যা আপনার লক্ষ্য থেকে আপনার ফোকাসকে বিভ্রান্ত করতে পারে। তাই আপনার ইচ্ছা পূরণ করার সময়, আপনার লক্ষ্যের প্রতি মনোনিবেশ করা আপনার পক্ষে অত্যন্ত জরুরী। আপনি যদি ব্যবসা করেন তবে এই সময়কালে আপনি আর্থিক এবং সামাজিক সুবিধা পাবেন। আপনার পরিবার, বিশেষত আপনার বাবাও আপনাকে এই সময়ে পুরোপুরি সমর্থনকারী হতে দেখা যাবে।

শুক্র যেহেতু আপনার রাশিচক্রের নবম ভাবের কর্ণধার হিসাবে বিবেচিত হয়, তাই আপনি এই যাতায়াতের সময় ভাগ্য পাবেন। যা দিয়ে আপনি প্রতিটি কাজ সময়ের আগে শেষ করতে সক্ষম হবেন। যাইহোক, এই সময়ে প্রশংসা পেতে, আপনি প্রত্যেককে খুশি করতেও দেখা যাবে, যা আপনাকে অবিলম্বে বন্ধ করতে হবে। অন্যথায় লোকেরা আপনাকে ভুল বুঝতে পারে।

উপায়: মা লক্ষ্মীর স্তুতির জন্য "শ্রীসূক্ত স্রোতের" পাঠ করা আপনার জন্য শুভ হবে।

তুলা রাশিফল

শুকরের আপনার রাশিচক্রের অধিপতি, অর্থাৎ, আপনার প্রথম ভাবের পাশাপাশি, শুক্র আপনার অষ্টম ভাবেরও প্রভু এবং এখন শুক্র আপনার জাতক থেকে রাশিচক্র প্রবেশ করিয়ে দেবে মিশ্র ফলস্বরূপ। গ্রহণ করবে. জ্যোতিষশাস্ত্রে ডাবল ইন্দ্রিয়কে ব্যয় হার বলে। ব্যয়, ক্ষতি, মুক্তি, বিদেশ ভ্রমণ ইত্যাদি এই অনুভূতির সাথে দেখা হয়।

ক্ষেত্রের এই আন্দোলন আপনাকে বিদেশী উত্স এবং বিদেশী বাণিজ্য থেকে ভাল সুবিধা দেবে। এটির সাথে, আপনি যদি একটি বহু-জাতীয় সংস্থায় কাজ করেন তবে এই গোচরের আপনার পক্ষে খুব শুভ হতে চলেছে। তবে, শুক্র দেবের এই অবস্থানটি আপনার নিজের ক্ষমতা সম্পর্কে আপনার মনে বিভিন্ন ধরণের সন্দেহ তৈরি করতেও কাজ করবে, যা আপনাকে কিছুটা অস্বস্তি বোধ করতে পারে, অনেকগুলি ভাল সুযোগ হারিয়েছে। অতএব, নিজেকে এবং নিজের যোগ্যতার উপর নির্ভর করে আপনাকে প্রতিটি কাজ সফলভাবে করার পরামর্শ দেওয়া হচ্ছে।

এই সময়ের সময়টি সৌন্দর্যে ভরপুর জীবনযাপন করা খুব শুভ। আপনার বন্ধু এবং নিকটতম বন্ধুদের সহায়তায়, আপনি যে কোনও সুবিধা পেতে পারেন। তবে এই সময়ে আপনার ব্যয় অবিচ্ছিন্নভাবে বাড়তে দেখা যাবে। আপনি প্রেম জীবনে সাফল্য পাবেন এবং আপনি আপনার প্রেমিকার সাথে রোমান্টিক মুহূর্ত কাটাতে দেখা যাবে। এই সন্দেহ এই মুহূর্তে দৃশ্যমান যে আপনার ব্যক্তিগত চিন্তাভাবনাগুলি আপনার সম্পর্কের ক্ষেত্রে কিছুটা বিতর্ক সৃষ্টি করতে পারে। সুতরাং এমন কিছু করবেন না যা আপনার প্রিয়কে রাগান্বিত বা খারাপ করে তোলে।

একই সাথে, আপনি যদি আপনার স্বাস্থ্য জীবনের দিকে তাকান তবে স্বাস্থ্যের দিক থেকে এই সময়টি কিছুটা বিরক্তিকর হতে চলেছে। আপনার চোখের কোনও ধরণের সমস্যা বা ওজন সম্পর্কিত সমস্যা হতে পারে। তাই আপনার খাবারের অবিচ্ছিন্ন যত্ন রাখুন এবং আপনার চোখকে খুব বেশি চাপ দেওয়া এড়াবেন।

উপায়: শুক্রবারের দিন "অষ্টলক্ষী স্রোতের' পাঠ করা আপনার জন্য শুভ হবে।

বৃশ্চিক রাশিফল

আপনার রাশিচক্রের জন্য, শুক্র সপ্তম এবং দ্বাদশ ঘরের কর্তা, এবং এই গোচরের সময়টিতে শুক্র আপনার রাশিচক্র থেকে একাদশ ঘরে থাকবে, যা আপনাকে অনুকূল ফলাফল দেবে। রাশিফলের একাদশ ঘরকে আয়ের বোধ বলে। এই ভাব থেকে আয়, জীবনে সমস্ত ধরণের সাফল্য, বন্ধু, বড় ভাই-বোন ইত্যাদি দেখা যায়।

ক্যারিয়ার এবং ক্যারিয়ারের জন্য এই রূপান্তরটি ভাল হতে চলেছে, কারণ আপনি এই সময়ে প্রচার এবং সাফল্য পাবেন। এছাড়াও, অংশীদারিত্বের সাথে ব্যবসা করে এমন নেটিভরাও শুভ ফলাফল পাবে। চাকরি পেশাদাররা এগিয়ে যাওয়ার এবং বিদেশে যাওয়ার অনেক সুযোগ পাবেন। তবে, আপনাকে বিদেশী কার্যক্রম সম্পর্কিত স্কিমগুলিতে আরও মনোযোগ দিতে হবে, কারণ সেগুলি থেকে আপনি ভবিষ্যতে একটি বড় লাভ পেতে পারেন।

সমাজেও অগ্রগতি ও অগ্রগতির কারণে আপনার সম্মান ও শ্রদ্ধা বাড়বে। এছাড়াও, আপনার জীবনযাত্রায় ইতিবাচক পরিবর্তনগুলি দেখা যাবে। আর্থিক জীবনের জন্য সময়ও ভাল। আপনি সম্ভবত এক ধরণের অর্থ পাবেন। আশা করি, আপনি কিছু পুরানো আটকে থাকা টাকা ফিরে পাবেন।

আপনি পুরানো বন্ধুদের সাথে দেখা করার সুযোগ পাবেন এবং এই সময়ে আপনি উদাসীন এবং খুশি উভয়ই উপস্থিত হবেন। বিবাহিত জীবনে, আপনার স্ত্রী প্রতিটি পদক্ষেপে আপনাকে সমর্থন করবে, যাতে আপনি জীবনে আরও ভাল করতে সক্ষম হবেন। তবে, এই সময়ের মধ্যে আপনার স্ত্রীর স্বাস্থ্য কিছুটা দুর্বল হতে পারে কারণ শুক্র আপনার রাশিচক্রের সপ্তম প্রভু। এমন পরিস্থিতিতে শুক্রের কারণে আপনার পত্নী ভোগান্তি পোহাতে পারেন এবং এটি সম্ভব যে শুরুতে আপনার দুজনের মধ্যে ভুল বোঝাবুঝির মতো পরিস্থিতিও দেখা দেয়। সুতরাং, তাদের স্বাস্থ্যের যত্ন নেওয়া এবং তাদের সাথে সময় কাটাতে যোগাযোগ রাখা আরও ভাল। এটি আপনার মধ্যে থাকা সমস্ত সমস্যা দূর করবে এবং আপনার সম্পর্ককে আরও দৃঢ় করবে।

উপায়: উত্তম পরিনাম প্রাপ্তির জন্য "ভগবান পরশুরামের অবতারের" সম্পূর্ণ কথা করুন বা সময়।


জীবনকে সম্মৃদ্ধ বানানো আপনার কুষ্ঠিতে লুকিয়ে থাকা রাজ যোগ

ধনু রাশিফল

শুক্র ধনু রাশির অধিপতি, ষষ্ঠ ভাব তেমনি একাদশ ঘর এবং এই গোচরের সময়কালে, তারা আপনার রাশি থেকে দশম ভাবে গোচর করবে, যা আপনাকে বিরূপ ফলাফল দেবে। জ্যোতিষশাস্ত্রের দশম ঘর ক্যারিয়ার এবং পেশা, পিতার অবস্থান, অবস্থান, রাজনীতি এবং জীবনের লক্ষ্য ব্যাখ্যা করে। একে কর্মভাভাও বলা হয়।

ক্ষেত্রে এই গোচর চলাকালীন, আপনি সবকিছু নিয়ে অসন্তুষ্ট বোধ করবেন। আপনার শত্রুরা সক্রিয় থাকবে এবং আপনি নিজের ক্ষমতা সম্পর্কে কিছুটা বিভ্রান্ত হয়ে উঠবেন। এর সুযোগ নিয়ে আপনার শত্রুরা আপনাকে ক্ষতি করতে পারে। এই সময়ের মধ্যে, নেতিবাচক চিন্তাভাবনা আপনাকে প্রভাবিত করবে, যার কারণে আপনি নিজের চাকরি ছেড়ে দেওয়ার বিষয়েও ভাবতে পারেন।

তবে, এই সময়ের মধ্যে আপনাকে নিজেকে যথাসম্ভব ইতিবাচক রাখার এবং কঠোর পরিশ্রম করার পরামর্শ দেওয়া হচ্ছে, তবেই এই প্রতিকূল সময়টি প্রকাশিত হবে। কর্মক্ষেত্রে মহিলা সহকর্মীদের সাথে আলাপকালে সতর্কতা অবলম্বন করুন, অন্যথায় তাদের সাথে বিতর্ক করা সম্ভব যা আপনার চিত্রটিকেও ক্ষতি করতে পারে।

এই সময়ে, প্রতিটি ধরণের অর্থের লেনদেন এড়িয়ে চলুন। এছাড়াও, অর্থ উপার্জনের জন্য কোনও ধরণের শর্টকাট গ্রহণ করবেন না, অন্যথায় আপনি নিজেকে কোনও বড় সমস্যায় আটকাবেন। আপনার ব্যক্তিগত জীবন সম্পর্কে কথা বলা, বন্ধুবান্ধব এবং কাছের মানুষদের সাথে লড়াই করা সম্ভব। পারিবারিক জীবনেও বাবার খারাপ স্বাস্থ্য আপনার মানসিক চাপ বাড়াতে অবিচ্ছিন্নভাবে কাজ করবে।

বৈবাহিক জীবনে আপনি আপনার প্রতি আপনার প্রিয়তমের সমস্ত মনোযোগ চাইবেন, যা আপনাকে কিছুটা গড়ের দিকে হাজির করবে এবং এর কারণে আপনার উভয়ের মধ্যে বারবার সংঘাতের পরিস্থিতি দেখা দেবে। তাই আপনার সঙ্গীর দৃষ্টি আকর্ষণ করার পরিবর্তে তাদের যত্ন নেওয়া আপনার পক্ষে খুব ভাল হবে। এটি আপনার সম্পর্ককেও জোরদার করবে।

স্বাস্থ্যের দিক থেকে, এই গোচর আপনাকে মানসিক চাপ এবং অবসন্নতা দিতে চলেছে, যা আপনার স্বাস্থ্যের ক্ষতি করবে। এই সময়ে, আপনার চোখ সম্পর্কিত সমস্যাও হবে। সুতরাং, সঠিক খাবারের পাশাপাশি বিশ্রাম আপনার পক্ষে সেরা বিকল্প হবে।

উপায়: শুক্রবারের দিন সাদা রঙের বস্তুর ধারণ করা ফলে ভালো ফলের প্রাপ্তি হতে পারে।

মকর রাশিফল

আপনার রাশিচক্রের জন্য, শুক্র পঞ্চম এবং দশম ভাবের কর্তা এবং এইভাবে এটি আপনার জন্য এক যোগিক গ্রহ। এই গোচর চলাকালীন শুক্র নবম ভাবে আপনার রাশির মধ্য দিয়ে গোচর করবে, যা আপনাকে খুব অনুকূল ফল দেবে। জ্যোতিষশাস্ত্রে নবম ঘরটিকে ভাগ্যভা বলা হয়। ব্যক্তির ভাগ্য, গুরু, ধর্ম, যাত্রা, তীর্থস্থান, নীতি এই অর্থে বিবেচনা করা হয়।

মাঠে চাকরিপ্রাপ্তরা এবং যারা চাকরি পরিবর্তন করার কথা ভাবছিলেন, উভয়েরই এই সংক্রমণের সময় অনেক সুবিধা এবং অগ্রগতির অনেক সুযোগ থাকবে। বিশেষত চাকরি-পরিবর্তনকারী নেটিভরা ভাগ্যের সম্পূর্ণ সমর্থন পাবেন, যার ফলে আপনি কোনও কাজের সাথে সম্পর্কিত যাত্রায় যেতে পারেন। আপনার কঠোর পরিশ্রম এবং বোঝার সাথে আপনি এই যাত্রা থেকে ভাল লাভও করতে সক্ষম হবেন।

পারিবারিক জীবনে বাবা বাবার মতো কারও সাথে আপনার সম্পর্ক আরও ভাল হবে। যার কারণে আপনি তাদের কাছ থেকে প্রয়োজনীয় প্রয়োজনীয় সহায়তা এবং পরামর্শ পাবেন। আপনি ধর্মীয় কর্মকাণ্ডের দিকে আরও ঝুঁকবেন। সম্ভাবনাগুলি হ'ল, এই গোচর চলাকালীন, আপনি কোনও ধর্মীয় স্থান দেখারও পরিকল্পনা করেছেন। আপনি এই যাত্রা থেকে সুখ এবং মানসিক শান্তি পাবেন, যা আপনাকে ভিতর থেকে সুখী দেখায়।

গোচরের এই সময়কালে, আপনার যে কোনও মঙ্গলিক প্রোগ্রামে যাওয়ার সুযোগ থাকবে। এছাড়াও, অংশীদার থেকে প্রচুর ভালবাসা এবং সহযোগিতা আসবে। এমনকি বিবাহিত জীবনে, সন্তানের পক্ষটি আপনার কর্মক্ষেত্রে অগ্রগতি করতে সফল হবে, যা দেখে আপনিও খুশি বোধ করবেন। উচ্চশিক্ষার প্রস্তুতির জন্য, যেসব নেটিভ বিদেশ যেতে চান তারা এই গোচর চলাকালীন বিদেশে যাওয়ার সুযোগ পাবেন।

উপায়: নিয়মিত রূপে শুক্রবারের দিন শুক্র যন্ত্র স্থাপিত করুন।

কুম্ভ রাশিফল

আপনার রাশিচক্রের জন্য, শুক্র আপনার চতুর্থ ও নবম ভাবের কর্তা এবং কন্যাতে গোচরের সময় শুক্র আপনার রাশিচক্র থেকে অষ্টম ঘরে থাকবে, যা আপনাকে শুভ ফল দেবে বৈদিক জ্যোতিষে রাশিফলের অষ্টম ঘরটিকে আয়ুর্বেদ বলা হয়। এই অর্থে, জীবনে উত্থান-পতন, হঠাৎ ঘটনা, বয়স, রহস্য, গবেষণা ইত্যাদি দেখা যায়।

মাঠে, আপনাকে প্রতিটি কাজ আগের চেয়ে বেশি সাহস এবং সাহসের সাথে করতে দেখা যাবে। এই সময়ে আপনি কোনও কাজ করতে দ্বিধা করবেন না। আপনার এই শিল্পের কারণে, আপনি আপনার সহকর্মী এবং সিনিয়র অফিসারদের সম্পূর্ণ সমর্থন পাবেন এবং, তারা আপনাকেও তীব্রভাবে প্রশংসা করতে দেখা যাবে। একই সাথে, আপনি যদি আপনার ব্যবসা করেন, শুক্রের এই গোচর চলাকালীন, আপনি অর্থ উপার্জনের অনেক সুযোগ পাবেন, যার সুফল আপনিও নিতে পারবেন।

পারিবারিক জীবনে ভাল পারিবারিক-গৃহ পরিবেশ আপনাকে আনন্দিত করবে। সম্ভাবনাগুলি হ'ল, আপনি আপনার পৈতৃক সম্পদগুলির মধ্যে একটি থেকে উপকৃত হবেন। আপনি যদি প্রেম জীবনকে লক্ষ্য করেন তবে প্রেমিকের সাথে আপনার সম্পর্ক এই গোচর চলাকালীন অন্য এক উচ্চতায় উপস্থিত হবে। আপনি আপনার কোনও খারাপ অভ্যাস এবং খারাপ মনোভাবকে সংশোধন করার চেষ্টা করবেন। তবে মায়ের খারাপ স্বাস্থ্য আপনার উদ্বেগের সবচেয়ে বড় কারণ হতে পারে।

এই সময়ে, আপনি গবেষণা কাজ বা রহস্যময় বিজ্ঞান যেমন, জ্যোতিষ, জাদুবিদ্যা ইত্যাদি শেখার প্রতি আরও আকৃষ্ট হয়ে উঠবেন প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নেওয়া শিক্ষার্থীদের জন্য এই সময়টি ভাল হবে। তারা তাদের ইচ্ছানুসারে শুভ ফলাফল পাবে।

উপায়: শুভ ফলের প্রাপ্তির জন্য প্রত্যহ নিজের মাথায় চন্দনের তিলক লাগান।

মীন রাশিফল

আপনার রাশিচক্রের জন্য, শুক্র তৃতীয় এবং অষ্টম ভাবের কর্তা এবং এই পরিবহণের সময়টিতে শুক্র আপনার রাশিচক্র থেকে সপ্তম ঘরে প্রবেশ করবে, যা আপনাকে স্বাভাবিকের চেয়ে অনুকূল ফলাফল দেয়। জ্যোতিষশাস্ত্রে, রাশিফলের সপ্তম ঘর কোনও ব্যক্তির দাম্পত্য জীবন, জীবনসঙ্গী এবং জীবনের অন্যান্য ক্ষেত্রে গঠিত অংশীদারদের বিবেচনা করে। অতএব, আপনি মাঠে কিছু চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারেন।

আশঙ্কা করা হচ্ছে যে আপনার অধীনে কাজ করা কর্মীদের সাথে আপনার মতপার্থক্য থাকতে পারে, সুতরাং আপনার কোনওরকম পরিস্থিতি এড়ানো দরকার, অন্যথায় আপনার চিত্র ক্ষতিগ্রস্থ হতে পারে। যদি আপনি কোনও অংশীদারীতে বাণিজ্য করেন তবে আপনার সঙ্গীর সাথে বিতর্ক করা সম্ভব। অতএব, এই গোচর চলাকালীন সময়ে সময়ে আপনার সঙ্গীর সাথে যোগাযোগ রাখুন, তবেই আপনি উভয়ই সুবিধাটি কাটাতে সক্ষম হবেন।

বিবাহিত নাগরিকদের তাদের স্বামী / স্ত্রীর সাথে একটি গুরুত্বপূর্ণ দ্বন্দ্ব থাকতে পারে। তবে, এই দ্বন্দ্ব বেশি দিন স্থায়ী হবে না, কারণ আপনার বোঝার দ্বারা আপনি উভয়ই প্রতিটি বিবাদের সমাধানে সফল হতে পারবেন আপনি এই সময় খুব সংবেদনশীল দেখাবে। একই সময়ে, প্রেমে পড়া লোকেরা একটি দ্বিধায় পড়বে, তারা যদি সঙ্গীর সামনে নিজের অনুভূতি প্রকাশ করে তবে রাগ করবেন না বা প্রিয়জনকে ছেড়ে যাবেন না।

স্বাস্থ্যের দিক থেকে, এই গোচর চলাকালীন আপনার কিছু সমস্যা হতে পারে। আশঙ্কা করা হচ্ছে যে আপনার পেটে বা মূত্রথলিতে ব্যাধি হতে পারে, তাই সময়ে সময়ে পরিষ্কার জল পান করা ভাল।

উপায়: যেকোনো গুরুত্বপূর্ণ কাজে যাওয়ার পূর্বে এলাচের বীজ চেবানো আপনার জন্য শুভ হবে।


রত্ন, রুদ্রাক্ষ সমেত সব জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন : এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 399/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer